sex pagol poribar – new choti golpo – Bangla Choti Golpo

Bangla Choti Golpo Bangla Golpo

sex pagol poribar – new choti golpo – Bangla Choti Golpo

আমি আর আমার বউ রিমি দুজনেই সেক্স পাগল প্রায়। আমার উচ্চতা ৫”-৭”ইঞ্চি, বডি এভারেজ আর আমার বউ ৫”-৩” ইঞ্চি আর চিকন কিন্তু ফিগার সেক্সি। sex pagol poribar

রিমির ভোদা দেখলে হা জয়ে যাবে যে কোন পুরুষের মুখ। দুইপাশ ফোলা ভোদা যেন ইশ্বর তার নিপুন হাতে এই ভোদা বানিয়েছেন। যাই হোক এখন আমার কথা বলি, আমি রিমিকে বিয়ে করার আগে অনেক প্রেম করেছি জীবনে।

জীবনে সব প্রেমিকাকেই কতবার করে চুদেছি তার হিসেব নেই। কিন্তু বিয়ের পর জীবন টা পানশা হয়ে লাগছিল। প্রতিদিন এক মেয়েকে চোদতে কোন পুরুষেরই ভালো লাগে না কিন্তু ওরে ঠকাতেও ইচ্ছা করতেছিল না। sex pagol poribar

তাই ওরে কাহিনী বলে বলে চুদা শুরু করলাম। ওরে কখনো ওর ছোট বোন বানিয়ে ভেবে ভেবে চোদতাম কখনো ওর বড় বোন বানিয়ে ভেবে চোদতাম আবার কখনো ওর কাজিন,বান্ধবী, আন্টী এইসব বানিয়ে আর ওদেরকে ওর জায়গায় মনে করে চোদতাম।

প্রথম প্রথম বউ অবাক হইতো কিন্তু পড়ে ওরে সেক্স এর আনন্দের বিষয়গুলো যে আমাদের ব্রেইন এর ফাংশন থেকে আসে তা ভালো ভাবে বুঝিয়ে দিয়েছিলাম। sex pagol poribar

ওরে বুঝিয়েছিলাম যে নিষিদ্ধ জিনিসে কতো মজা পাওয়া যায়। শুনতে বা দেখতে খারাপ লাগলেও সেগুলা সেক্স উঠায় মারাত্মক। সেও আস্তে আস্তে বুঝতে পারে যে আমি আসলে কি বুঝাতে চেয়েছি ওরে।

এমন করে আমি একেকদিন ওরে একেকজন বানাতাম আর চোদতাম। বেশ মজা পাচ্ছিলাম আমি আর এইসব ফ্যান্টাসির কারনে আমার চোদার গতিও খুব বেড়ে গেছিল।

আমার সব সেক্স দুধে আমি দুইজনকে একসাথে দুই দুধে নিলাম

আমি ওরে প্রায় সব স্টাইলে চুদেছি, তবে সবচেয়ে মজা পেয়েছি ওরে যখন কুলে নিয়ে চুদি। ও আমার ধনের উপর লাফায় আর আমি ওর পাছার নিচ থেকে হাত দিয়ে উপরে ঠেলা মারি।

এই চোদনের সময় আমার ধন পুরোটা ওর ভোদাতে ঠেসে ধুকে যায় যার ফলে রিমি চিৎকারও করে পাগলের মতো। আর ওর শিৎকারে আমি আরো পাগল হয়ে যাই। এইভাবে করে একবছর চুদেই যাচ্ছিলাম রিমিকে।

তবে হঠাৎ করে আমার মাথায় আর একটা ভূত চাপলো যে আমার সামনে ওরে কেউ চুদলে আমার কেমন লাগবে? যে দিন প্রথম এই রকম চিন্তা এসেছিলো আমার মাথায় সেদিন আমার গায়ে কাপুনি দিয়ে বারবার সেক্স উঠছিল। জীবনে এত সেক্স কখনো আমার উঠে নাই। sex pagol poribar

hot boudi choti golpo
আমি বুঝে গেলাম কিসে আমার বেশি ফ্যান্টাসি হবে। তারপর থেকে আমি বেশি করে থ্রিসাম, ওয়াইফ সুয়াফিং, ওয়াইফ শেয়ার উইথ স্ট্রেঞ্জার /ফ্রেন্ড এমন সব পর্ন ভিডিও ডাউনলোড দিতে থাকলাম। তারপর থেকে রিমির সাথে বসে বসে এইসব ভিডিও দেখতাম আর ওরে বুঝাইয়া দিতাম কি ঘটতেছে। sex pagol poribar – new choti golpo

ও প্রথমে হাসতো আর বলতো এইগুলা বিশ্বাসযোগ্য না। আমি তারে কনভেন্স করার চেষ্টা করতে লাগলাম যে আমাদের দেশে এইগুলা নিষিদ্ধ কিন্তু বাইরের দেশে এইগুলা কমন বিষয়।

Hot Sex Golpo বাগান বাড়ি Newc Hoti Org

তাছাড়া ওরা নিজের পরিবারের সাথেও সেক্স করে। আমি ওরে বললাম গুলসানে ওয়াইফ সুয়াফিং হয় কিন্তু তা খুব গোপনে আর বড়লোকদের মাঝে হয়। তাই জানাজানি হয় না।ও অবাক হয়ে আমার কথা শুনে।

যাইহোক এইভাবেই করে এইবার এই ফ্যান্টাসি শুরু করলাম। ওর সাথে সেক্স করার সময় ওরে বলতাম এখন আমার জায়গায় অন্য কাউকে চিন্তা করার জন্য।

Mamir sathe sex | BanglaChotikahini
আমি মাঝে মাঝে ওর পরিচিত বন্ধুদের নাম বলে বলতাম এখন ভাবো সে তোমারে করতেছে। মাঝে মাঝে আমার ক্লোজ বন্ধুদের কথা বলে সেক্স করতাম। এইভাবেই চলছিল ওর সাথে আমার সেক্স লাইফ।

এইভাবে কয়েক মাস যাওয়ার পর আমি রিয়েল ফিলিংসের নেশায় আসক্ত হতে থাকলাম। আমি রিমিকে বুঝাতে লাগলাম যে আমি আর আমার আর একটা ফ্রেন্ড মিলে একসাথে সেক্স করলে সেই আনন্দ পাওয়া যাবে।

আর এটা নরমাল বিষয়। যেহুতু আমি তোমাকে পারমিশন দিচ্ছি তাহলে তোমার কি সমস্যা। সে আমাকে না করে দিতে থাকলো। আমিও নাছোরবান্দা।

একদিন আমি তারে অনেক আদর করতে লাগলাম। ওর সকল পছন্দের জিনিসগুলো করতে থাকলাম। আমার বউকে বুকে নিয়ে ওর সাথে গল্প করতে লাগলাম। সেদিন ওরে আমি শেষ পর্যন্ত কনভেন্স করতে পারলাম কিন্তু সে খুব ভয় পাচ্ছিল। আমি তাকে সাহস দিতে লাগলাম। ও আমাকে বললো এইগুলা জানাজানি হলে এও সমাজে আর মুখ দেখাতে পারবো না আমরা।

আমি তাকে অনেক বুঝালাম যে কিছুই হবে না। আমরা সেইফ ভাবেই সব করবো। সে দ্বিধাগস্ততায় ভুগছিল। একবার রাজি হচ্ছিল তো আর একবার মানা করে দিচ্ছিল। তাই আমি একটা বুদ্ধি বের করি। sex pagol poribar – new choti golpo

আমি ওর অজান্তে আমার বন্ধু রাফিকে কল দেই। রাফি আর আমি খুব ঘনিষ্ঠ বন্ধু আর ওরে ফোন দেওয়ার পিছনে কারনও আছে। ওর চিন্তাভাবনা পুরা আমার মতো।

Choti Bangla সুন্দরবনের নদীতে – 3

son and mom choti golpo
আমরা অনেকবার এইসব বিষয় নিয়ে আলোচনা করতাম। থ্রিসাম করার অনেক চেষ্টা করেছি দুইজনে কিন্তু কাউকে রাজি করাতে পারিনি। এইবার একটা সুযোগ আসছে আমার কাছে।

তাই রাফিকে সব বুঝিয়ে বললাম। সে তো খুশিতে ঢগমগ৷ তাকে বুঝিয়ে বললাম কাল দুপুরে আমি মেসেজ দিলে নিরবে আমার বাসায় চলে আসবি। আমি দরজা খুলা রাখবো। কোন প্রকার সাউন্ড দিতে পারবি না।

আর এইদিকে আমি রিমির চোখ আর হাত বেধে ওরে আদর করতে থাকবো। আর ও কিছুই সন্দেহ করতে পারবে না কারন আমি এমন ভাবে ওর সাথে আরো অনেকবার সেক্স করেছি।

রাফি সব বুঝে ফোন রেখে দিল। এর পরের দিন আমি দুইটা কড়্রা সেক্সের ট্যাবলেট কিনে আনি এবং তা কুকের সাথে মিশিয়ে আমার বউকে খাইয়ে দেয়। কিছুক্ষন পরই ওর শরীরে আগুন ধরতে শুরু করে।

এর মধ্যে আমি কম্পিউটারের মধ্যে থ্রিসাম পর্ন লাগিয়ে দেই। আমি আর আমার বউ মিলে দেখতে লাগলাম ভিডিও আর তার সাথে আনি রিমির বুকে আর ভোদাতে হাত ভুলাতে লাগলাম। রিমি অনেক হর্নি হয়ে যেতে লাগলো। আমি একে একে ওর পুরো কাপড় খুলতে লাগলাম।

এখন রিমি পুরো নগ্ন। তার দুধ আর মাংশল ভোদা স্পষ্ট দেখা যাচ্ছিল রুমের আলোতে। তারপর আমি একটা কাপড় আর দড়ি এনে ওর চোখ আর হাত দুটো বেধে দেই খাটের স্টীলের সাথে।

boudi chodar golpo in bangla font

এরপর আমি দ্রুত রাফিকে মেসেজ দেয় আসার জন্য। রাফির বাসা আমার বাসা থেকে ৫ মিনিটের রাস্তা। তাই আমি আস্তে আস্তে আদর করতে শুরু করলাম রিমিকে আর কম্পিউটারে জোরে গান লাগিয়ে দিলাম।

আমি রিমির নাভি চাটা শুরু করলাম। রিমি কেপে উঠছিল। আমি আস্তে আস্তে জিব্বা দিয়ে চেটে উপরের দিকে উঠতে লাগলাম। আমি রিমির দুই দুধের চারদিকে চাটতে লাগলাম। রিমি শিতকার দেওয়া শুরু করলো। এইবার আস্তে আস্তে আমি ওর দুধের নিপল চুষতে লাগলাম। sex pagol poribar – new choti golpo

ডান দিকের দুধের নিপলে জিব্বা দেওয়ার সাথে সাথে ও শরীর মোচড়াতে লাগলো। হাত বাধা থাকায় সে পুরো অসহায় বোধ করছিল। আমি নিপল চোষার সাথে সাথে আমার হাতের কাজও শুরু করে দিলাম।

আস্তে আস্তে আমার আঙুল গুলো রিমির ভোদার উপরে ঘষতে লাগলাম। রিমি জবাই করা মুরগীর মতো শরীর মোচড়াতে লাগলো। আমি আংগুল ঘষতে ঘষতে আস্তে করে একটা আঙুল রিমির ভোদায় হাল্কা ঢুকিয়ে দিলাম। রিমি উফফ!!! করে আস্তে একটা চিতকার দিল।

BanglaChoti bon choda দুই বোনকে একসাথে চোদার চটিগল্প

আমি আস্তে আস্তে আঙুল দিয়ে ঠাপ দিচ্ছিলাম। রিমির ভোদায় পিচ্ছিল জল চলে এসেছে। তাই আমি পুরো আঙুল ভোদায় ঢুকিয়ে দিলাম। রিমি উফফফ!!উফফফ করতে লাগলো।

এক আঙুল রিমির ভোদায় অনবরত ঢুকাচ্ছি আর বের করছি আর সাথে রিমির নিপলগুলো কামড়ে চুষে লাল করে দিচ্ছিলাম। কিছুক্ষণ পর রিমির শরীর কাঁপতে শুরু করলো।

আমি বুঝে গেলাম তার কামরস বের হওয়ার সময় হয়ে গেছে তাই আমি দুটো আঙুল ভোদায় পুশ করে দিয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগলাম।

রিমি চিতকার করতে লাগলো কিন্তু গানের আওয়াজে চিৎকার বেশি শুনা যাচ্ছিলো না। আর অইদিকে রাফি দরজার সামনে এসে দেখলো হাতল মোচড় দিতেই দরজা খুলে গেছে।

সে বুঝে গেল সব কিছু পরিকল্পনা মাফিক হচ্ছে। সে বাসার ভিতরে ঢুকে দরজা লাগিয়ে দিল। রাফি শুনতে পেল ভিতরের রুম থেকে গানের আওয়াজ আসছে তাই সে রুমের দিকে আস্তে আস্তে করে এগিয়ে গেল।

রুমের ভিতরে উঁকি দিয়ে সে দেখতে পেল রিমির নগ্ন নিটোল শরীর। আমি রাফিকে দেখতে পেয়ে হাতের ইশারায় চুপ করে দাড়িয়ে থাকতে বললাম। sex pagol poribar

bondhur ma k chudlam-বন্ধুর মাকে চুদে ছবি তুলে রাখলাম

তারপর আমি রিমির ভোদা থেকে আঙুল বের করে খাট থেকে উঠে গেলাম। রাফিকে ইশারা দিয়ে বললাম আস্তে করে কাপড় চোপড় খুলে রিমির ভোদা চাটার জন্য । রাফি বিন্দুমাত্র দেরি না করে নগ্ন হয়েই রিমির ভোদার সামনে গেল।

আহা!! কি ফোলা একখান মাক্ষন ভোদা রিমির। সে কিছুক্ষন তাকিয়ে রইলো। তারপর আস্তে আস্তে নিজের মুখ রিমির ভোদার কাছে নিয়ে গেল এবং জিব্বা দিয়ে রিমির ভোদার ক্লিটোরিস চাটা শুরু করলো।

রিমির শরীরে যেন চারশো চল্লিশ বোল্টের শক লাগলো। একে তো সেক্সের ট্যাবলেটের কারনে এমনিতেই সে হর্নি হয়ে আছে তার উপর আবার ভোদাতে জিব্বার চাটায় সে গোঙাতে লাগলো।

আর আমি এই ফাঁকে মোবাইল দিয়ে ভিডিও করতে লাগলাম। রাফি এইবার তার জিব্বার গতি বাড়িয়ে দিল, সাথে সাথে সে জিব্বার আগাটা রিমির ভোদার ছিদ্রে ঢুকিয়ে নাড়া দিতে লাগলো।

রিমির অবস্থা শোচনীয়। সে জোরে জোরে শিতকার করতে লাগলো। কিন্তু রাফি তার ভোদা চেটেই যাচ্ছে ক্লান্তিহীন ভাবে। সে রিমির পাছার ছিদ্রেও চাটা দিতে লাগলো।

এই ছিদ্রও সে পিচ্ছিল করতে লাগলো কারন সে আজ রিমির ভোদা, পুদ সব চুদে একাকার করতে চায়। সে ভোদা চাটার সাথে সাথে পুদেও থু থু দিয়ে একটা আঙুল ঘষতে লাগলো।

boyfriend girlfriend sex choti golpo

কিছুক্ষন পর সে আঙুল টা আস্তে করে ভোদাতে ঢুকিয়ে দিল। একটা আঙুল ভোদার মধ্যে দিয়ে আর একটা আঙুল দিয়ে পুদের ছিদ্রে হাল্কা করে পুশ করার চেষ্টা করতে লাগলো।

রিমির টাইট পুদে আঙুল ঢুকছিল না। তবে ক্রমাগত রাফির থুথুর লালার কারনে পুদ হাল্কা পিচ্ছিল হওয়ার কারনে একটি আঙুল আস্তে আস্তে পুদের ছিদ্রে প্রবেশ করছিল।

সে আস্তে আস্তে এইবার পুদে আঙুল দিয়ে ঠাপ দিতে লাগলো। অনেক্ক্ষণ ঠাপার ফলে পুদে এখন নিমিষেই আঙুল ঢুকে যাচ্ছে। রিমির এই নিয়ে ২ বার কামরস বের হয়েছে।

ভোদা রসে টইটুম্বুর। সে কামের নেশায় নিজের ঠোঁট কামড়াচ্ছিল। রাফি আরও কিছুক্ষণ ভোদা চুষে তারপর নিজের ধন রিমির মুখের সামনে নিয়ে গেল। রিমি আমার ধন ভেবে চোষা শুরু করলো। sex pagol poribar – new choti golpo

New Stories Golpo

  new choti golpo অনেক দিনের স্বপ্নপূরণ 13 by Anuradha Sinha Roy

Leave a Comment