ইচ্ছে নদী – ১ | Mejo Sali ke Choda

Bangla Choti Golpo

আমি মোস্তাফিজ্জুর রহমান রানা,বয়স ২৮। বাড়ী সুনামগঞ্জ। থাকি ঢাকায়,বছর তিনেক ধরে শুনামধন্য কোম্পানী তে এ্যাকাউন্টেট হিসেবে আছি। সরকারি ইঞ্জিনিয়ার বাবার বড়ো ছেলে হয়েও গ্রামে টাকা পয়সা পাঠাতে হয়না। বাবা বলে, আমি এখনো বেঁচে আছি, তুমি তোমার নিজের ভবিষ্যৎ গড়ে নাও। দুই বছর হলো ধুমধাম করে বাবা আমার বিয়ে দিয়েছে। তার এক জুনিয়র কলিগের মেয়ের সাথে। বউ সারমিন আক্তার ডলি,বয়স বর্তমানে ২৩। (বিয়ের সময় ২১ ছিলো)
দেখতে মোটামুটি একে বারে খারাপ না। কিন্তু আমি বিয়েতে রাজি ছিলাম না, আমি আমার মামাতো বোন বন্যাকে পচ্ছন্দ করতাম।

মা’কে চুপিচুপি তা বলতেই সরাসরি না করে দিলো,
আমি আমার আত্মীয় সজনের সাথে তোমার বিয়ে দিবো না। মা প্লিজ বন্যাকে আমি অনেক ভালোবাসি।
যাকে আমরা তোমার জন্য পচ্ছন্দ করেছি তাকেই বিয়ে করতে হবে,আর হা ডলিকে তো তুমি এখনো দাখোনি,
কাল গিয়ে একবার দেখে এসো, দেখলে মনে হয় বন্যাকে ভুলে যাবে। সামনে ডিগ্রি পরিক্ষা দিবে,আমরা চাই তার আগেই বিয়েটা হয়ে যাক। মানুষ পরিক্ষার জন্য বিয়ে পিছিয়ে দেয়,আর তোমরা কি-না আগে দিতে চাও?
হা চাই,কারন আমি তাকে গাইড করবো। তাদের মেয়ে সারাজীবন তারা করে এসেছে এখন আবার তোমারও দরদ উথলে উঠলো? এতো কথা বলো কেনো?যা বলছি করো,আগে গিয়ে দেখে এসো, তারপর এ নিয়ে কথা বলবো।

Bangla Golpo

মা’র সাথে জোরাজোরি করে লাভ নেই দেখে পরের দিন দুজন বন্ধু নিয়ে কনে দেখতে গেলাম। বাবা কল করে তার কলিগ কে আমাদের আসার কথা আগেই জানিয়ে রেখেছে। ভালোই আপ্যায়ন করলো। কনে এলো, কি বাল বুঝবো দেখে, পার্লার থেকে সাজিয়ে এনে বসিয়ে দিয়েছে আমাদের সামনে, মুখে তো মনে হচ্ছে এক মন আটা মেখে আছে, মনে মনে রাগ হলো তা দেখে। ডলি’রা তিন বোন, ভাই নেই, ডলিই সবার ছোট, বড়ো দু’বোনেরও বিয়ে হয়ে গেছে। কিছুক্ষণ পর ডলিকে নিয়ে যেতে তার মেজো বোন এলো।

New Stories Golpo
Bangla Golpoআট পেড়ে তাঁতের জামদানী শাড়ী পরা খোলা চুলে।
বয়স আর কতো হবে টেনে টুনে ২৬ বা ২৭। কিন্তু শরীর একখানা,বডি সেপ এতো সেক্সি যে হা করে তাকিয়ে আছি, ৩৬-৩০-৩৮। এমন বডি ওলা মেয়ে সচারাচর দেখা যায় না, বডি হিসেবে দুধ দুটো ফুটবল,কোমর সরু চিকন, পাছা দুটো অনেক ছড়ানো,মনে হচ্ছে গোখরা ফনা তুলে রয়েছে। একটুও সাজ সজ্জা নেই, তারপরও মুখটা দেখলে মনে হয় ভিষণ কামুকী,অসম্ভব কোমলতা,স্নিগ্ধতা খেলা করছে প্রতিটি অঙ্গে। মনে মনে ভাবলাম, ইস কনে ডলি না হয়ে যদি তার এই বোন হতো তাহলে বিয়ে করার জন্য এক পায়ে খাঁড়া হয়ে যেতাম। বা এখনো যদি তা সম্ভব হয় তাতেও আমি রাজি, কিন্তু জানি তা হওয়ার নয়,কারন সে বিবাহিতা একটা বছর পাঁচেকের মেয়ের মা।
New Stories Golpo
Bangla Golpo
পরিচয় দিলো সে, মোহনীয় রুপোসীর নাম শেলি।
আমি উঠে দাঁড়িয়ে সালাম দিলাম। কয়েক মিনিট আলাপ হলো,জানলাম তার স্বামী ব্যাবসা করে হ্যান্ডিক্রাফের এক্সপোর্টার। নিজে ফুললি হাউজ ওয়াইফ। বাড়ী কুমিল্লা সেখানেই থাকে সবাই। হবু শশুরের বাসা থেকে বেরিয়ে সিগারেট ধরালাম, অনেকক্ষণ থেকে গলাটা শুকিয়ে যাচ্ছে। আমাকে আনমনা দেখে সাথের বন্ধুরা বার বার জানতে চাইলো কি হয়েছে?
কিছু না।
কনে কি তোর পচ্ছন্দ হয় নি?
New Stories Golpo
Bangla Golpo
না তা না, আসলে তোরা তো বন্যার কথা জানিস, কি যে করি বুঝে উঠতে পারছি না। (আসল কথা হলো ডলির মেজো বোনকে দেখার পর থেকে মাথায় আমার সাইক্লোন চলছে, মনে মন ভাবছি, ডলিকে বিয়ে করলে আর কিছু না হোক তার তো কিছুটা কাছে যেতে পারবো, বলা তো যায় না হয়তো-বা পটিয়েও ফেলতে পারি, সম্পর্কে সে যদি জ্যাঠোস না হয়ে শালী হতো তাহলে তা আরো সহজ হতো,এখন তা আরো কঠিন হয়ে যাবে, চেষ্টা তো চালিয়ে যাবো,সতেরো বছর বয়স থেকে কম মেয়ে-মহিলাকে তো আর চুদিনি, আমার পটানোর স্টাইলটাই আলাদা,, দেখা যাক আমার এই হবু জ্যাঠোস কে পটাতে পারি কি না।
New Stories Golpo
Bangla GolpoNew Stories Golpo
Bangla Golpoহা জ্যাঠোসের জন্য আমি বিয়েতে মত দিবো, ভুলে যাবো হাজার বার চুদতে দেওয়া মামাতো বোন বন্যা কে,অনেক দিয়েছে সে আমাকে,এখন না হয় নতুন কাওকে বিয়ে করে তাকে দিক, সেও নতুন ছেলে পেলো,আমিও নতুন মেয়ে।)
এই রানা এতো কি ভাবছিস?
না রে কিছু না, বাবা মা’কে তো কষ্ট দিতে পারবো না,
তাই তাদের মুখের দিকে তাকিয়ে হলেও ডলিই কে বিয়ে করতে হবে। তাই কর দোস্ত, ডলি কিন্তু ,শিক্ষিত মেয়ে দেখতে ভালো তোর সাথে মানাবে।
হয়ে গেলো সাধের বিয়ে।
New Stories Golpo
Bangla Golpo

বিয়ের দিন যখনি মেজো আপা শেলি’কে দেখি,সব ভুলে শুধু হা করে তার দিকে তাকিয়ে থাকি, অসম সাজ দিয়েছে,চোখ ফেরাতে পারছি না। আপাও মাঝে মাঝে আমার দিকে তাকায় আর মুচকি মুচকি হাসে।
কিছুক্ষণ পর মেজো আপা বড়ো আপাকে নিয়ে এলো পরিচয় করিয়ে দিতে। এটাও জটিল মাল,তবে স্বাস্থ্য একটু ভারি, নাম আকলিমা,প্রায়মারী স্কুলের শিক্ষিকা, তার দুছেলে এক মেয়ে। স্বামী আর্মিতে চাকরি করে, বাড়ী গাজীপুর।

ডলিও সংসারের সাথ সাথে লেখাপড়া চালিয়ে গেলো।
এদিকে আমি কয়েক বার শশুর বাড়ী যাওয়া আসায় সবার সাথে মধুর সম্পর্ক তৈরী হলো। সবার মোবাইল নাম্বার আমার কাছে,আমারটাও সবার কাছে। দু’মাসের বিনা বেতনের ছুটি শেষ হয়ে গেলে। শেষ রাতে ডলিকে আচ্ছা করে চুদে বিদায় নিলাম। চলে এলাম ঢাকায়, আবার সেই এক ঘেয়ামি জীবন, অফিস হোস্টেল আড্ডা। ডলিতো বার বার বলে তাকেও ঢাকা নিয়ে যেতে,আমিও তাই চাই,কিন্তু মা কিছুতেই পরিক্ষা শেষ না হলে আসতে দিবে না। মাসে দু-মাসে এক দুদিনের ছুটি নিয়ে গিয়ে আচ্ছা করে চুদে আসি।

আপদে বিপদে সবাই খোঁজ খবর নেই। আমি শুধু বেশি বেশি শেলি আপার খোঁজ নিই, এমন কোনো দিন নেই যেদিন তার সাথে কথা হয়না। অনেক কথা হয় তার পরও কথা আসল দিকে গড়াই না, মাগী এতো চালাক যে পট করে কথার মোড় ঘুরিয়ে দেই। আমিও পিছু ছাড়িনি,দেখা যাক,সবাই বলে সবুরে মেওয়া ফলে। আমি সেই মেওয়া খেতে চাই। ডলির পরিক্ষা শেষ হতেই তাঁকে ঢাকা নিয়ে চলে আসলাম, দু’রুমের ফ্ল্যাট নিলাম ওয়ারি তে। এক রুম ফাঁকাই থাকলো, সেটাও সুন্দর করে সাজিয়ে রাখলাম, কখনো যদি মেহেমান টেহেমান আসে। দুমাস পরেই মাগী বলে কি না সে পেগনেন্ট। মেজাজ টাই খারাপ হয়ে গেলো।

এটা কি করলে ডলি? কেনো সোনা কি হয়েছে, তুমি খুশি হওনি? হা খুশি হয়েছি, তবে আমার ইচ্ছে ছিলো বছর দুয়েক পরে নেওয়ার, বিয়ের পর থেকেই তো ঠিক মতো তোমাকে পেলাম না, ভেবেছিলাম ঢাকায় দুজনে চুটিয়ে মজা লুটবো,তা আর হলো না। চিন্তা করো না সোনা, তোমার যেমন খুশি মজা নাও, যে ভাবে খুশি চুদো,হাজার বার চুদো নিষেধ করবো না, আগে কখনো যদি এ কথা বলতে তা হলে এ ভুল আমার হতো না রানা, আর শাশুড়ী মা-ও এমন ভাবে বার বার করে বলেছে যে আমিও না করতে পারিনি। ওহ তার মানে মা’র বুদ্ধিতে চলো তুমি, আমার কথায় নয়?
আহ রাগ করো কেনো,যা হওয়ার তো হয়ে গেছে, এখন থেকে তোমার মন মতো সব হবে।

সবাই খবর পেয়ে খুশিতে বাক বাকুম। কল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছে। শুধু এখনো শেলি আপা কল দেইনি। কারন কি সে কি খবর পাইনি?
আমি ডলিকে জিজ্ঞেস করলাম, কিও ডলি মেজো আপা কি খবর পাইনি?
পেয়েছে তো, আমি নিজে তাকে বলেছি। কি বললো শুনে? আপার জানি কি হয়েছে, শুধু বললো খুশির খবর, এখন রাখ পরে কথা বলছি।

মনে মনে ভাবলাম, সব সময় হাসি খুশি শেলি আপার আজ হঠাৎ কি হলো? এতো বড়ো একটা খবর পেয়েও নিশ্চুপ রয়েছে কেনো?
এর থেকে হাজার গুন ছোট ছোট বিষয়ে ও তো খিলখিল করে হাসে, আমাকে কতো কথা বলে,আজকে কি তার মন খারাপ?
দেখা যাক, দিনটা যাক আজ যদি সে নিজে থেকে কল না দেই,তাহলে কাল আমিই দিবো। অফিস থেকে বের হয়ে আর ভালো লাগলো না, রমনার দিকে হাটতে হাটতে কল দিলাম শেলি আপাকে।

কি হয়েছে আপা,আপনার না-কি মন খারাপ?
না রানা, ঠিক আছে।
আপনি কি সুখবর পাননি?
হা পেয়েছি তো।
খুশি হননি?
ভিষণ হয়েছি রানা।
ওহু আমার তা মনে হচ্ছে না, আপনি আজ কেমন জানি ছন্ন ছাড়া কথা বলছেন, প্লিজ আপা বলেন না কি হয়েছে? ভাইরা ভাইয়ের সাথে ঝগড়া হয়েছে?
না না রানা, ওসব কিছু না, আসলে আজ তোমাদের খুশির দিনে খারাপ খবর বলতে মন চাইছে না, তাই আর কি তোমাকে কল দিই নি, আমি জানতাম তুমি আমার কন্ঠ শুনে বুঝে ফেলবে।

প্লিজ আপা বলেন কি হয়েছে, কি খারাপ খবর?
তোমার ভাই এবার লোন করে বেশি মাল কিনে সুইডেন পাঠিয়ে ছিলো, হঠাৎ আমদানি কারক মারা গেছে, সেই মালিকের ছেলেদের সাথে যোগাযোগ করলে তারা বলে কিছু জানি না। একথা শুনে তোমার ভাইয়া একে বারে ভেঙে পড়েছে, সব পুঁজি গেলো, সাথে লোনের বোঝা।
এই বলে আপা দ্বির্ঘশ্বাস ফেললো। সেটা কিভাবে হয় আপা, ব্যাক টু ব্যাক এলসি আছে না?
হা আছে।
তাহলে ভাইয়া কে ফরেন কেস করতে বলেন। সেটা সে-ও ভেবেছে, কিন্তু তার জন্য সময় দরকার, এমনকি তাকেও তাহলে গিয়ে সুইডিশ আদালতে মামালা করতে হবে। তাহলে যেতে বলেন। কিভাবে যে তোমাকে বলি, আসলে আমাদের হাতে কোনো টাকা পয়সা আর নেই,।
(আপাতো ফোফাতে লাগলো)

চিন্তা করবেন না আপা সব ঠিক হয়ে যাবে। আচ্ছা আপা কতো টাকা হলে ভাইয়া সুইডেন গিয়ে সব কিছু ঠিক করতে পারবে?
আমিও তাকে সে কথা জিজ্ঞেস করেছিলাম, পাঁচ লাখ মতো দরকার। একটা কথা বলবো আপা?
হা বলো।
রাগ করবেন না তো?
আরে এতো ফর্মালিটির কি আছে,বলে ফেলো। টাকাটা যদি আমি দিই নিবেন? পরে না হয় দিয়ে দিবেন।
আপা ফোঁস করে দম ছাড়লো।
তোমার এই ঋন কখনো শোধ করতে পারবো না রানা, ধন্যবাদ রানা অনেক ধন্যবাদ। আমি ও সে কতোজনের কাছে মুখ ফুটে চাইলাম, দেওয়ার মতো অনেকে আছে,কিন্তু সবাই ভয় পেলো, যদি দিতে না পারি, সেখানে তুমি না চাইতেই নিজ থেকে দিতে চাইলে।

আমি চাই আমার মিষ্টি আপাটা সব সময় হাসি খুশি থাক, কথা বলুক আমার সাথে মন খুলে। আজকে সারাদিনে এক বারও কথা বলেন নি ঠিক মতো, তাতে যে আমার কি অবস্থা হয়েছে আপনাকে বুঝাতে পারবো না। আমার জন্য এতো টান তোমার রানা?
হা আপা, সেই প্রথম দেখার পর থেকে।
মানে ডলিকে দেখতে এসে?
হা আপা, শুধু আপনাকে দেখেই ডলিকে বিয়ে করেছিলাম, আরেকটা সত্যি কথা বলবো?
বলো।
সেদিন যদি আপনি আমার সামনে না আসতেন তাহলে আমি ডলিকে বিয়ে করতাম না।
মানে?
বুঝে নেন।

আমি তো সে সময় — (আপার কথা শেষ না করতে দিয়েই) আগেই আপনার অনুমতি নিয়ে তারপর সত্যিটা বলেছি আপা প্লিজ মাইন্ড করবেন না। আমি তোমার জ্যাঠোস রানা, আমি জানি তুমি বন্ধুর মতো আমার সাথে অনেক সময় অনেক কিছু শেয়ার করতো চাও, অনেক কিছু তুমি বলার আগেই বুঝে যায়, তাইতো কথা ঘুরিয়ে দিই, আজকে আর সে সুযোগ পেলাম না, সুযোগ পেয়ে একে বারে বলে দিলে?
না আপা ছি, আপনি আমাকে এতো দিনে এই চিনলেন? আমি আপনার দুর্বলতার সুযোগ নিচ্ছি?এতোটা নিচ আমি?
আরে আরে আমি তো সে কথা বলিনি, আমি বলেছি যে আজকে তোমার মুখ বন্ধ করার সুযোগ পেলাম না তার আগেই বলে ফেললে।

সরি আপা ভুল হয়েছে, আর জীবনে এমন কিছু বলবো না। আহ রাগ করো কেনো? তুমি তো আজ বললে-আর আমি তো বিয়ের দিন থেকেই জানি।
মানে?
মানে মেয়েরা ছেলেদের চোখ মুখ দেখলেই বুঝে কে ফিদা আর কে না। যেমন হা করে দেখছিলে সেদিন হি হি হি।
এমন সময় মোবাইলে ভাইরা ভাইয়ের কন্ঠ পেলাম।
এই না রানা তোমার ভাইয়া এসেছে কথা বলো। দেন।
কিছুক্ষণ ভাইয়ের সাথে কথা বললাম, তার সমস্যা গুলো মন দিয়ে শুনলাম।
বললাম চিন্তা করবেন না ভাইয়া সব কিছু ঠিক হয়ে যাবে। ( আমি টাকা পয়সা দেওয়ার কথা কিছু বললাম না, শেলি আপাই বলুক)

কথা বলতে বলতে কখন যে রমনার ভিতর ঢুকে পড়েছি তা আর মনে নেই। সিমেন্টের চেয়ারে বসে বসে সিগারেট ফুঁকছি,মন টা খুশি খুশি লাগছে, কিছু হোক আর না হোক আকারে ইঙ্গিতে বলতে তো পেরেছি,সেও খুব একটা রিএ্যাক্ট করে নি। অনেকক্ষণ বসে থেকে উঠলাম। বাসায় এসে ডলিকে কচলা কচলি করছি।
কি ব্যাপার সোনা এসেই যে শুরু করলে?
সকালে কি বলেছিলে মনে নেই? হা আছে,আমি তো নিষেধ করিনি,শুধু জানতে চাচ্ছি। রাস্তায় সেক্সি সেক্সি মাল দেখে ধোন খাঁড়া হয়ে গেছে তাই।

New Stories Golpo
Bangla Golpo
বাহ আজ কাল সেদিকেও নজর দেওয়া শুরু করেছো?আমাকে আর ভালো লাগছে না?
কি যে বলো সোনা, রাস্তায় কতো কি দেখি, সেটাকে কি নজর দেওয়া বলে?
হয়েছে হয়েছে না-ও, যা মন চাই করো। আজ তোমার পোঁদ মারবো। কি?
New Stories Golpo
Bangla Golpoনা জান আমি পারবো না, তোমার মোটা বাঁশ গুদে নিতেই আমার জান বেরিয়ে যায়, পোঁদে দিলে তো আমি শেষ। এতো দিন মোবাইলে এনাল সেক্স দেখালাম তাতেও তোমার ভয় গেলো না?
এর আগে একবার চেষ্টা করেছিলে মনে নেই, সেবার মাথা টুক ঢুকাতেই আমি কেঁদে দিয়েছিলাম, প্লিজ জান যতো মন চাই গুদ চুদো, পোঁদে নয়। আহ, সবাই পারে তুমিও পারবে, আসলে তোমার মনের ভয়ে কাবু করে দিচ্ছে। (দেশে থাকতে বাড়ি ফাঁকা পেয়ে এক বার চেষ্টা করেছিলাম, পুরো ঢুকাতে পারিনি, যে চিল্লান চিল্লিয়ে ছিলো ডলি, ভয়ে আর পোঁদ চুদার কথা মনে আসেনি)

তার মানে পোঁদ চুদবেই?
হা জান, আমার খুব ইচ্ছে।
ওকে না-ও, বউ হিসেবে দ্বায়িত্ব তোমাকে শুখ দেওয়া।
ভুল বললে, শুধু দ্বায়িত্ব পালনের জন্য সেক্স করলে মজা নেই, এতে দু’জনার মনের টান থাকা দরকার।
ওকে বাবা ওকে, আমারও মন আছে, আসলে পোঁদ চুদা দেখে মাঝে মাঝে আমারও ইচ্ছে হয়, শুধু ভয় লাগে যদি ফেটে যায়?
কিছুই হবে না, শুধু এনজয় করো, ভাবো এটাতেও মজা।

ডগি আসনে বসিয়ে অনেকক্ষণ পোঁদ চুষে, ভেসলিন লাগিয়ে আঙুল ঢুকিয়ে ঢুকিয়ে কিছুটা নরম করে তারপর চেষ্টা করলাম। পক করে মুন্ডিটা ঢুকে গেলো,
ডলি ওহ করে চাদর খামছে ধরলো, ব্যাথা লাগে জান।
একটু কষ্ট করো, দুমিনিট পর দেখবে মজা লাগবে।
পিঠে বুক লাগিয়ে ঘাড় কান চুসে ব্যাথা ভুলিয়ে দিলাম।
হালকা হালকা চাপ দিয়ে পাঁচ মিনিটেই ধিরে ধিরে অর্ধেক ঢুকিয়ে দিলাম। আর দিও না রানা, মরে যাবো প্লিজ আর না আর না। ওকে ওকে আর দিবো না।।

গুদ তো অনেক চুদেছি, জীবনের প্রথম পোঁদ চুদছি, অর্ধেক ঢুকিয়েই অনেক ভালো লাগছে। ওটুকু দিয়েই হালকা হালকা ঠাপ দিচ্ছি, নিজে থেকেই আর বেশি ঢুকাচ্ছি না, ঘার পিঠ কানের লতি চুসতে চুসতে ভিজিয়ে ফেলেছি।
আর ব্যাথা পাচ্ছো জান?
না সোনা, পুরোটা ঢুকিয়েছো?
না জান, অর্ধেক গেছে।
ওটুকু দিয়েই চুদো, আর বেশি দিওনা প্লিজ।
ঠিক আছে।
ধিরে ধিরে চুদতে লাগলাম, বগলের তলা দিয়ে দুধ দুটো টিপতে টিপতে একটু স্পিড বাড়ালাম। ডলিও কিছু বললো না, পাঁচ মিনিটেই পুরোপুরি ঢুকে গেছে একটু একটু করে। ইস দারুন লাগছে এখব,পোদের রিং দিয়ে এমন ভাবে ধোনের গোড়া কামড়ে আছে মনে হচ্ছে কেটে নিবে। ডলি শুধু গো গো করছে।

New Stories Golpo
Bangla Golpoআমি একটু থুতু পোদের ওপর ফেললাম,গড়িয়ে তা ধোনের ওপর চলে এলো,ধোনটা একটু বের করে তাতে মাখিয়ে নিলান। এবার মনের মতো চুদতে শুরু করলাম। খুব একটা জোরে নয়, তবে আসতেও নয়, নিদৃষ্ট রিদিমে। ডলিও নিজেকে মানিয়ে নিয়ে হালকা হালকা শুখের জানান দিচ্ছে। তা দেখে খুশি আমার ধরে না,এতোদিনের ইচ্ছে পুরন হয়েছে,আশা করা যায় সামনের দিনে মন চাইলেই পোঁদ মারতে পারবো।

জান, প্রথমে তো দিতেই চাইছিলে না, এখন দেখি পুরোটাই নিয়ে নিয়েছো।

New Stories Golpo
Bangla Golpoকি বলছো? পুরোটাই ঢুকিয়ে দিয়েছো?
হা।
কখোন দিলে? বুঝতেই তো পারলাম না।
ধিরে ধিরে দিয়ে দিয়েছি, ভালো লাগছে জান?
হা সোনা একটু একটু ভালো লাগছে।
আজ প্রথম তো তাই, কয়েক দিন চুদলে পোঁদটা নরম হবে, তখন খুব মজা পাবে।
তাই? আরেকটু জোরে দাও সোনা, এখনিই মজা পাচ্ছি।
আমাকে আর পাই কে, লম্বা লম্বা ঠাপ দিতে লাগলাম।
ডলিও ওম ওম ইসসসস ওহ আহ করছে।

এমন সময় আমার ফোন বেজে উঠলো, ধুত্তেরি আর সময় পেলো না। দেখে নাও সোনা কে কল দিয়েছে, জরুরিও তো হতে পারে। ধোনটা পক করে বের করে নিয়ে দেখি আমার প্রিয় মেজো জ্যাঠোস শেলি কল দিয়েছে। রিসিভ করে,
হা আপা?
কি করছো? বাসায় গেছো?
হা আপা বাসায় আছি, বসে রয়েছি।
ডলি কোথায়?
আছে পাশে (ডলি তো সেভাবেই আছে, আমি একটু থুতু নিয়ে ধোনের মাথায় লাগিয়ে পোঁদে সেট করলাম)
খুশির খবর আছে রানা।
কি খবর আপা? (আমি হালকা করে চাপ দিয়ে মুন্ডিটা ঢুকিয়ে দিলাম,)

New Stories Golpo
Bangla Golpoতোমার ভাইয়া শুনে খুব খুশি হয়েছে তোমার উপর, কালকে আসছি তোমাদের ওখানে।
সত্যতি আপা? (আমি দুলকি তালে চুদতে শুরু করেছি, ডলিও গো গো করছে)
হা সত্যি।
ইস আপা কতো দিন আপনাকে দেখি না, সেই কবে বিয়ের পর দুবার দেখেছি (বাম হাত দিয়ে ডলির কোমর ধরে, এবার একটু জোরে চুদতে লাগলাম, ডলিও পোঁদ দিয়ে ধোন কামড়ে ধরেছে আর নিজেও পিছোন দিকে ধাক্কা দিচ্ছে, সাথে ইস ওম ওম করছে)
তাই, এতো মন চাচ্ছে আপাকে দেখতে?
হা আপা, ভাইয়া কোথায়? (ঠাপ জোরে দেওয়া শুরু করলাম, আর এমব ভাবে কথা বলছি যাতে ডলি ভাবে নরমাল কথা বার্তা চলছে, কিন্তু ডলির মুখ তো থেমে নেই, সেও বুঝেছে মেজো আপার সাথে কথা বলছি, তাই নিজে নিজের মুখ চেপে ধরে আছে, তারপরও শুখের ঠেলায় শব্দ বের হয়ে যাচ্ছে)

সে কাউন্টারে গেছে কালকের টিকিট কাটতে, কিসের শব্দ রানা?
ওহ ওম কিছু না আপা টিভি চলছে।
ওহ,
আচ্ছা দাখো টিভি, রাখি তাহলে?
আচ্ছা আপা, পরে কথা বলবো, (এই বলে কলটা না কেটে ইচ্ছে করে তাড়াতাড়ি ফোনটা বিছানায় রেখে দিয়ে, দুহাত দিয়ে ডলির কোমর ধরে জোরে জোরে ধুনতে লাগলাম, ঠিক যেভাবে গুদ চুদি। ডলিও ভেবেছে কল কেটে দিয়েছি তাই মুখ থেকে হাত সরিয়ে ওহ আহ ওম মাগো ইস এতো শুখ ওমমমম ওহহহ করছে। আমি মোবাইলের দিকে তাকিয়ে তাকিয়ে পিছোন থেকে লক্ষী বউয়ের টাইট পোদটা ফলাফলা করছি,এদিকে রসালো জ্যাঠোস আমার কল না কেটে মনে হয় সব শুনছে।
শুনুক, এটাই তো আমি চাই, সে যতোক্ষণ না কাটবে আমিও নিজ থেকে কাটবো না, এতেই তো আমার লাভ, রাস্তা সহজ হচ্ছে।)

এবার আমিও আরেকটু গিয়ার দিয়ে মুখ ছুটালাম, শুনছে যেহেতু তারমানে তার ভালোই লাগছে। ওহ ডলি তোমার পোদ চুদতে দারুন লাগছে গো, কতোদিনের স্বপ্ন পুরন হলো আজ, আমার আনেক ইচ্ছে ছিলো পোঁদ চুদার আজ তা পুরোন হলো, আহ কি টাইট তোমার পোঁদ গো ডলি,মনে হচ্ছে কচি ছেড়ির গুদ চুদছি। ডলিও পেটের নিচ দিয়ে নিজের গুদ নাড়াতে নাড়াতে বুলেট ছাড়লো-তাই সোনা, মন ভরে চুদে নাও জান, অনেক দিন তুমি আমার পোদ মারতে চেয়েছিলে আমি দিই নি,আজ তার সোধ তুলে নাও, ওমম ইসসস খুব ভালো লাগছে রানা, পোঁদ চুাদাতে যে এতো মজা তা তো জানা ছিলো না, জানলে অনেক আগেই চুদতে দিতাম গো, ইস ওহহহ আমার আসছে জান,আরেকটু জোরে দাও প্লিজ ইসসসস ওমম। তাই দিচ্ছি জান,এই না-ও ওম আহ,তোমার পাছাটা যদি মেজো আপার মতো হতো তাহলে চুদে আরো মজা পাওয়া যেতো গো, ইস আহ. (আমার বিশ্বাস মাগী সব শুনছে।দিলাম তাকে খোঁচা। সে ভাবুক তার পাছা আমার অনেক পচ্ছন্দের।

New Stories Golpo
Bangla Golpo
না কি সে ফোন রেখে দিয়ে অন্য কাজে ব্যাস্ত হয়ে গেছে? ভেবেছে আমি কেটে দিয়েছি, ইস যদি সব শুনেতে পাই তাহলে নিশ্চয় মাগী গুদ হাতাচ্ছে)
তাই, এখন থেকে চুদে চুদে মেজো আপার মতো করে নাও। তার মানে কি মেজো আপাও পোঁদ চুদা খায়?
আমি কি জানি,আগে থেকেই আপা এরকম দেখতে।
ওকে ওকে আমার বউয়ের পাছা আমিই বড় করে নিবো। এই বলে কয়েকটা চাটি মেরে পাছা দুটো লাল করে চুদতে থাকলাম। এমন সময় কল টা কেটে গেলো।
মনে মনে ভাবলাম, মাগী কি এতোক্ষণ সব শুনে কেটে দিলো? না কি হঠাৎ নজর পড়তে দেখলো কল কাটা হয়নি তাই কেটে দিলো? নাহ, প্রথমটা হওয়ার সম্ভাবনা বেশি।
New Stories Golpo
Bangla Golpo

উল্টেপাল্টে আধাঘন্টা বিভিন্ন ভাবে চুদে পোঁদটা লুজ করে মনের শুখে পোঁদেই মাল আউট করলাম। ডলিও এর মাঝে দু’বার নিজে নিজে গুদ ঘসে ঝরিয়েছে।
খুব ভালো লাগলো সব মিলিয়ে,আজকে দিনটাই রঙিন হয়ে গেলো। ফ্রেশ হয়ে ঘন্টা খানিক পর ডলিকে বললাম নিচ থেকে আসছি। বাইরে বেরিয়ে মেজো আপাকে কল দিলাম,দেখি মাগী কিছু বলে কি না,সব কিছুর রিএ্যাকশন বলে একটা কথা আছে না। প্রথম বার ধরলো না, দ্বিতীয় বার দিতে ধরলো।

New Stories Golpo
Bangla Golpoহ্যালো আপা.
হা রানা বলো।
কাল কখন এসে পৌঁছাবেন? (মাগীর কন্ঠ দেখি একেবারে নরমাল,তাহলে কি শুনেনি? না কি সব শুনেও নরমাল আছে?)
মনে হয় দুপুর হয়ে যাবে।
ঠিক আছে আসেন, আমিও কালকে অফিসে যাবো না।
কেনো?
আপনারা প্রথম আসছেন, ঠিক মতো বাসা চিনে আসতে কষ্ট হবে, তাই আমি সায়দাবাদ থেকে আপনাদের নিয়ে আসবো।
বাহ ভালো তো, খুব খেয়াল রাখছো আপার প্রতি যে?
দেখতে হবে না আপাটা কেমন মিষ্টি।
বেশি হয়ে গেলো কিন্তু, আমি তোমার শালী নয় জ্যাঠোস।
আমার কি দোষ, শালী যেহেতু নেই, এখন তার অভাব আপনিই না হয় পুরোন করেন।
কি বলছো এ-সব, মাথা ঠিক আছে?
সরি আপা মনে হয় বেশি বলে ফেলেছি,সরি। (মাগীর দেখে টনটনে গ্যান,এতো কিছুর পরেও এতো শক্ত? না কি আমারই ভুল?)
ওকে, এর বেশি বেড়োনা প্লিজ, আমি তোমাকে ছোট ভাইয়ের নজরে দেখি।
তাই হবে আপা। ক্ষমা করে দেন। (ভাব নেওয়া শুরু করলাম)
ক্ষমা চাইতে হবে না, এমন কিছু বড়ো ভুল করো নি।
না আপা, এখন মনে হচ্ছে করেছি, হয়তো আমার চিন্তা ধারা ভুল ছিলো, আপনাকে বড়ো আপা বা জ্যাঠোস না ভেবে বন্ধু ভেবেছিলাম।
আপা দীর্ঘশ্বাস ছেড়ে, আমার কি আর —
কি আপা?
কিছু না।
ওকে আপা রাখি।
রাগ করলে?
কার উপর করবো?
এভাবে বলোনা প্লিজ, ডলি জানলে খুব কষ্ট পাবে।
আমরা কি করেছি যে জানলে কষ্ট পাবে?
New Stories Golpo
Bangla Golpo(ভিতর ভিতর খুশিতে আমি বাক-বাকুম, মাগীতো দেখি অনেক দুর পর্যন্ত চিন্তা করেছে)
না না কিছু না, তোমার বউ অনেক সুন্দর আছে, তার প্রতি খেয়াল রাখো।
কখনো কি সে অভিযোগ করেছে?
আরে না এমনি বললাম, আজকে তোমার কি হয়েছে খুব যে কথা ধরছো?
না কিছু হয়নি,রাখি আপা, ভালো থাকবেন।
আরে আরে শুনো।
আমি মুচকি হেঁসে কেটে দিলাম।
দেখি মাগী টোপ গিলে কি না।
New Stories Golpo

The post ইচ্ছে নদী – ১ | Mejo Sali ke Choda appeared first on Bangla Choti Golpo.

Leave a Comment