কচি মেয়ে চুদার চটি গল্প

Choti New Bangla Golpo

কচি মেয়ে চুদার চটি গল্প তখন বয়স ১০ হবে। ভালো করে যৌনতা সম্মন্ধে জ্ঞান হয়নি।।আমার এক বন্ধু একটু এডভান্স আমার চেয়ে। কাছে নারী দেহের ব্যাপারে কিছুটা তালিম পেয়েছি। 

লুকিয়ে ওর বাবার পর্ণ মাগাজিনে নগ্ন মেয়ের ছবি দেখেছি। পশ্চিমা মেয়েদের চমৎকার শরীর দেখে কেমন যেনো অনুভূতি হত – বিশেষ করে ওদের দুধ আর পাছা দেখে আমি খুব আনন্দ পেতাম। আমার বাল ওয়ালা মেয়েদের ভোদা বেশি ভালো লাগতো। মেয়েদের শরীরের ওই অঙ্গটা আমাকে আকৃষ্ট করতো তখন থেকে। 

সেবার গরমের বন্ধে আমার এক খালা বেড়াতে এলেন উনার মেয়েকে নিয়ে । মেয়ের বয়স ১২-১৩ হবে। প্রথমে তেমন খেয়াল করিনি কিন্তু পরে দেখলাম ছোট আপেলের মতন স্তন। আমরা বাসার ভিতর নানা খেলায় মাতলাম ভাই বোনদের নিয়ে। 

একটা খেলায় একে অপরকে দৌড়ে ধরার কথা। খেলতে খেলতে মাথায় দুষ্ট বুদ্ধি চাপলো – সুযোগ পেলে আমি ওকে ধরার বাহানায় স্তন ছুয়েঁ দিতাম। প্রথমে ও ভেবেছে অনিচ্ছাকৃত ভাবে লেগে যাচ্ছে। কিন্ত একবার বেশ জোরে টিপে দিলাম – ও বেশ চিৎকার করে উঠলো। 

আমি না বোঝার ভান করলাম। ওর ঠোঁটে দুষ্ট হাসি দেখে বুঝলাম ও মজা পেয়েছে। এর পর খেলতে খেলতে ওর সারা শরীর আমি স্পর্শ করেছি – টিপেছ ওর স্তন, পাছা, উরু। ওকে একা পেয়ে একবার এক হাতে দুধ টিপতে টিপতে দুই উরুর মাঝখানে হাত দিয়েছিলাম। 

ঠেলে সরিয়ে দেবার আগে টের পেলাম ও ভিতরে কিছু পরেনি – ওর ভোদার বাল আর ভিজা গুদ অনুভব করলাম। এর বেশি যে কিছু করা যায় তা আমি জানতাম না তখনো।

প্রথম নগ্ন নারী – ১২ বছর বয়স তখন। চটি বই পরার অভ্যেস হয়ে গেছে তখন। আর সুযোগ পেলে বিদেশী পর্নো মাগাজিনে নেংটা মেয়ের ছবি দেখি। সারাক্ষণ চিন্তা কিভাবে সামনাসামনি দেখা যায় নগ্ন কোনো মেয়েকে।

প্রথম চেষ্টা ছিলো কাজের মেয়েকে দেখা । রহিমা বেশ শাস্তবতী – কাজ করতে করতে দেহে কোনো মেদ নেই। তা ছাড়া ওর দুধ আর পাছা বেশ বড় এবং সুডৌল। 

ও যখন উবু হয়ে ঘর ঝার দিত তখন ওর বুকের গভীর খাদ মন ভরে দেখেছি। মাঝে মাঝে ঘর মোছার সময় ওর উরু পর্যন্ত চোখ গেছে। ভেবেছি ওর গোছল করার সময় চুরি করে দেখবো। কিন্ত সাহস হয়নি। এতে আমার ভিতরের খুদা আরো প্রবল হলো দিন দিন। কচি মেয়ে চুদার চটি গল্প

যখন আশা একদম ছেরে দিয়েছিলাম তখন আমার সপ্ন পূরণ হলো একেবারে অপ্রত্যাশিত ভাবে। আমরা ফামিলি ট্রিপে গিয়েছি cox’s bazaar-এ – আমার পরিবার, আমার চাচার পরিবার, আর উনার এক বন্ধুর পরিবার। মা ছেলে চুদার গল্প

সাইমনে ৪ টা রুম নিয়ে উঠেছি আমরা। প্রথম রুমে বাবা/মা, পাশের ঘরে আমরা ছোটরা, তার পর চাচা/চাচি, এবং শেষ ঘরে চাচার বন্ধু/স্ত্রী। কচি মাল চোদা

৩ দিনের ট্রিপের দিতীয় দিনে ঘটলো ঘটনাটা । সবাই গেছি সৈকতে শুধু চাচি ছাড়া – উপর শরীর খারাপ লাগছিলো বলে রুমে রয়ে গেলেন। বীচে গিয়ে চাচার মনে পরলো তার ক্যামেরা আনা হয় নি। 

আমাকে বললেন রুম থেকে আনতে। চাচির রুমে গিয়ে আলতো knock করলাম।বাংলাচটিওয়ার্ল্ড.কমকোনো সাড়াশব্দ নেই। চাচির শরীর খারাপ তাই আস্তে দরজা ঠেললাম – দেখলাম খোলা। 

আধা খোলা দরজা দিয়ে নিঃশব্দে ঘরে ঢুকলাম। ঘর খালি আর জানালার পর্দা সরানো। আমি কি করবো ভাববার আগেই হঠাৎ বাথরুমের দরজা খুলে গেলো। আমার চোখ ছানাবড়া, মুখ হা হয়ে গেলো, আর শর্টসের ভিতর চনু লোহার রড। 

সামনে চাচি সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় বাথরুম থেকে বের হলেন। আমাকে দেখে একটু অবাক, কিন্ত খুব ছোট ভেবেই হয়তো কোনো চেষ্টা করলেন না ঢাকতে। আমতা আমতা করে বললাম ‘ক্যামেরা নিতে এসেছি’। 

প্রাণ ভরে চোখ বুলালাম ওর সারা শরীরে – উনার শরীর শ্যামলা তার উপর বাদামি রঙের বিশাল বড় নিপল, আর গাড় খয়েরী রঙের খাড়া বোটা। তার নিচে মসৃণ পেট আর গভীর নাভী। তারও নীচে ঘন কালো বালে ভরা ত্রিভুজ। 

‘তুই একটু দারা, আমিও যাবো এক সাথে’ – এই বলে চাচি কাপড় পরতে লাগলেন। আমি দাড়িয়ে দাড়িয় দেখলাম উনাকে। সুটকেস থেকে কাপড় নিতে উবু হয়ে আমাকে দেখালেন তার সুঠাম পাছা আর বালে ভরা ফোলা ফাঁপা ভোদা। প্রথমে পরলেন ব্রা, তারপর একে একে পেন্টি আর সালোয়ার কামিজ। তারপর ক্যামেরা নিয়ে ফিরলাম বীচে। কচি মেয়ে চুদার চটি গল্প

প্রথম সঙ্গমের চেষ্টা (ব্যার্থ ) – এই ঘটনার কিছুদিন পরের কথা। রমজানের সময় গেছি গ্রামে। আমার এক চাচাতো ভাই মালেক আমার সম বয়সী। 

ওর সাথে সব ধরনের কথা হয়। কথা প্রসঙ্গে মেয়েদের নিয়ে গল্প হয়। পারার নতুন নার্গিস ভাবি নিয়ে চটুল গল্প চললো অনেক – সাংঘাতিক একটা মাল। মালেক নাকি ওকে দেখেছে স্বামীর সাথে চোদাচোদি করতে। 

আমি জানতে চাইলাম পারার কোনো মেয়ে খেতে দিবে কিনা। ও বললো আনোয়ারের ছোট বোন বয়স ১২-১৩। ওদের সাথে খেলে, ঘুরাঘুরি করে। বুক, পাছা, আর ভোদা কাপড়ের উপর থেকে ধরতে দেয়। ‘তুমি শহর থেকে এসেছ – তোমাকে চুদতে দিতে পারে’। মালেককে বললাম একটু দেখতে।

তখন ভীষন গরম – দুপুরে সবাই লম্বা ঘুম দিতো। একদিন আমি ঘুমাচ্ছিলাম কাচারী ঘরে এমন সময় মালেক আমাকে জাগালো। ‘চলো, হেনা রাজি হয়েছে।

আমাকে নিয়ে গেলো গোয়াল ঘরের ভিতর। অন্ধকারে যখন চোখ একটু ধাতস্ত হলো তখন দেখলাম একটা মেয়ে এক কোনে বসে আছে।

আমাকে রেখে মালেক গায়েব। সাহস করে কাছে গেলাম। ও লজ্জায় মাথা নামলো। কিছু বলার আগেই কাপড় খুলে ফেল্লো আর শুয়ে পরলো খড়ের গাদার উপর।

আমি চটপট নেংটা হলাম আর ওর পাশে শুলাম। হাথ দিয়ে ওর দুধ, পাছা আর ভোদা হাতাতে লাগলাম। আমার নুনু খাড়া হয়ে ওর পেটে লেপ্টে আছে।

আমি ফাঁক করে ধরি, তুমি ঢুকাও’ – ও বললো। আমি আমার নুনু ধরে ছিদ্র খুঁজতে লাগলাম। নুনুর মাথাটা ওর মসৃণ ভোদা আর উরুতে ঘষা খেতে লাগলো। কচি মেয়ে চুদার চটি গল্প

আমার উত্তেজনা চরমে। আর থাকতে পারলাম না – গর গর করে ধাতু বের হয়ে গেলো ওর সারা পেটের উপর। ‘বোকচোদ’ বলে হেনা সরে গেলো আর কাপড় পরে বের হয়ে গেলো। আমি আরো কিছুক্ষণ শুয়ে থাকলাম। চুদতে পারিনি কিন্তু ভীষন মজা পেয়েছি।

প্রথম সমকামী সুখ – প্রথমেই বলে রাখি আমি সমকামী না – ছেলে চোদা বা চোদন খাবার কোনো ইচ্ছা আমার হয় না। আমার যখন ১৪ বছর বয়স তখন একবার আমার এক বন্ধু এসেছিলো আমার বাসায় – এক রাত ছিলো। আমরা রাতে এক বিছানায় শুয়েছিলাম। তখন শীত কাল তাই একটা লেপের তলায় দুজন। অনেক রাত ধরে গল্প করে একসময় ঘুমিয়ে পরি।

এক সময় কেমন যেনো একটা শিহরণে ঘুমটা একটু হালকা হয়ে গেলো । আমি চিত্ হয়ে শুয়ে আছি – অনুভব করলাম একটা হাথ আমার লুঙ্গির নিচ দিয়ে আমার উরুর উপর আস্তে আস্তে মালিশ করছে। কল্পনা করলাম কাজের মেয়ে রহিমা আমার পাশে শুয়ে এই কান্ড করছে – চোখ বন্ধ করে সুখ নিতে থাকলাম। 

রহিমা আমার দিকে ফিরে শুয়ে আছে আর ওর ডান হাথ দিয়ে আমার উরুতে হাথ বুলাতে থাকলো। আমার নুনু শক্ত হয়ে দাড়িয়ে আছে। রহিমা আমার কোনো প্রতিবাদ না পেয়ে আরো সাহসী হয়ে গেলো। আমিও আমার দুই উরু আরো ফাঁক করে দিলাম। 

New Stories Golpo

ও এবার আমার অন্ডকোষ নিয়ে খেলতে লাগলো। তখন আমার বাল উঠেছে – মাঝে মাঝে ও আমার বাল ধরে টানতে লাগলো আর বিচি আস্তে টিপতে থাকলো। বিচি আমার কাঁধে – রহিমার দুধ, পাছা, আর উরু আমার কল্পনায়। এভাবেই অনেকক্ষণ কাটলো। কচি মেয়ে চুদার চটি গল্প

এবার রহিমার হাথ আস্তে আস্তে আমার নুনুর গোরায়। জোরে টিপে ধরে রাখলো আর সমস্ত রক্ত নুনুর মাথায় এসে ফেটে পরার উপক্রম। ওর হাথ এবার আমার নুনুর মাথায় এসে থামলো – ছিদ্র দিয়ে পাতলা পিচ্ছিল হালকা মাল বের হলো। 

সেটা ওর ওর আঙ্গুলে/হাথে মাখালো এবং আমার নুনু ধরে উপর নীচ করতে থাকলো। মাঝে মাঝে জোরে চেপে ধরছে আমার নুনু। 

আস্তে আস্তে ওর হাতের গতি বেশ জোরে হতে থাকলো। আমি আর থাকতে পারলাম না – ওর হাথ আর আমার লুঙ্গি ভরে ধাতু বের করে দিলাম। তার পরও ও খিচুক্ষণ চালিয়ে গেলো – আমি চরম পরিতৃপ্ত। পরেরদিন এমন ভাব করলাম দুজন যেনো কিছুই হইনি।

প্রথম মাগী চোদা – আমেরিকা থেকে ঢাকা আসার পথে এক রাত থাকতে হয়েছিল বাংককে। airport থেকে একটা taxi তে আমি এবং একটা পরিবার – স্বামী/স্ত্রী/ছেলে। ড্রাইভার প্রথমে ওদের নামিয়ে দিলো হোটেলে। 

আমাকে নিয়ে কিছুদুর যাবার পর বললো ‘একটু থামতে হবে – ছোট কাজ’ – একটু হাসলো। গাড়ি থামালো একটা মাসাজ পার্লারে। আমাকে বললো ভিতরে অপেক্ষা করতে। ঢুকে আমার চক্ষু ছানাবড়া। কাঁচের ওপারে সারি সারি নগ্ন মেয়ে – ছুরি থেকে বুড়ি, ছোট দুধ থেকে বিশাল পর্বত, বামন থেকে গালিভার। হা করে দেখতে লাগলাম। 

একজন মহিলা এসে জানতে চাইলো কিছু লাগবে কিনা। লজ্জা পেয়ে সরে আসলাম। ড্রাইভার অনেকক্ষণ পর এলো – ছোট কাজ না বাল, এটা ওর কাজের অংশ। এর পর গাড়িতে উঠে আমাকে বললো ‘like young girl sir? For massage,?’ আর একগাদা নেংটা ছবি দেখালো। পার্লার থেকে আমার বিচি মাথায় তাই ঠিক করলাম কিছু একটা করতে হবে হোটেল রুমে। কচি একটা মেয়ের ছবি দেখিয়ে বললাম হোটেলে পাঠাতে। ও বললো ১০০ ডলার ২ ঘন্টার জন্য।

রুমে চেকইন করে গোছল সেরে নিলাম । নীচে গিয়ে খেয়ে আসলাম। তখন রাত ৭ টা। মেয়েটা আসবে ৯ টায় তাই সময় কাটাতে tvদেখতে থাকলাম। কচি মেয়ে চুদার চটি গল্প

দরজায় আওয়াজ শুনে ধরফর করে ঘুম থেকে জাগলাম। দরজা খুলে দেখি একটা মেয়ে – না মহিলা বলাই ঠিক। ছবির মেয়ের সাথে কোনো মিল নেই। এতেই চলবে – ভিতরে নিয়ে আসলাম আর দরজা লক করলাম। একদম professional – চটপট বাথরুমে গিয়ে গোছল করে কাপড় বদলে আসলো। 

পরনে একটা সিল্কের গাউন্ ব্রা ছাড়া। রুমে এসে বললো ‘এখন থেকে তোমার দুই ঘন্টা শুরু। চটপট কাপড় খুলে এই টা জরিয়ে নাও’।বাংলাচটিওয়ার্ল্ড.কম আমি তাড়াতাড়ি জামা কাপড় খুলে কোমরে টাওএল জরালাম আর বিছানায় চিত্ হয়ে শুলাম। 

এক ঘন্টা ধরে ও আমার সারা শরীর মাসাজ করে দিলো। শেষে ও আমার উরুর ওপর বসে পাছা দিয়ে ঘষতে লাগলো আর হাথ দিয়ে আমার পেট আর বুকে মালিশ করতে লাগলো।

আমি হাথ বাড়িয়ে ওর গাউন্এর ফিতা খুলে দিলাম – যা ভেবেছিলাম ভিতরে আর কিছু নেই। কোমর থেকে টাওএল খুলে সম্পূর্ণ নগ্ন হলাম। বাংলা নতুন চটি গল্প

ও একটু উপরে উঠে ভোদা দিয়ে আমার নুনু ডলতে লাগলো। আমি হাথ বাড়িয়ে ওর দুধ টিপতে থাকলাম। ওর কোমর জরিয়ে ধরে মাথাটা উঠালাম আর ওর দুই দুধ চুষতে লাগলাম। হাত দিয়ে ওর পাছা টিপে ধরলাম আর জোরে দুধ চাটতে থাকলাম। উত্তেজনা তখন প্রবল – বললাম নুনু চাটতে।

বললো আরো ১০০ ডলার দিলে সব করা যাবে। রাজি হলাম। ও নীচে নেমে আমার নুনু হাথ দিয়ে ধরলো আর উরু, অন্ডকোষ, পেট, নাভী, নুনু চাটতে লাগলো। 

আমার পাগল হয়ে যাবার অবস্থা। ও আমার নুনু মুখে পুরে মুন্ডুটা চাটতে লাগলো আর হাথ দিয়ে বীচি ডলতে থাকলো। হাথ দিয়ে ভীষন জোরে জোরে আমার নুনু খেচতে লাগলো। এক গাদা মাল ওর সারা মুখ আর আমার পেটে ফেল্লাম। 

ও চেটে সব খেলো। ওকে উপুড় করে শুইয়ে ওর পাছায় আমার নরম নুনু ঘসতে থাকলাম। এক হাথ দিয়ে ওর গুদ ডলতে থাকলাম আর অন্যটা দিয়ে দুধ পিষতে থাকলাম। নুনু আবার চাঙ্গা হয়ে উঠলো। বললাম ওকে পিছন থেকে লাগাবো। কচি মেয়ে চুদার চটি গল্প

ও উঠে গিয়ে কন্ডম বের করে দিলো। ও পা ফাঁক করে হাটুতে ভর দিয়ে শুলো। আমি পিছন থেকে ওর পাছা টিপলাম আর নুনু ঢুকিয়ে দিলাম ওর গুদের ভিতর। ভিজা সপসপা গুদের মধ্যে সম্পূর্ণ ঢুকে গেলো নুনু। দুই হাথ দিয়ে ওর দুধ পিষ্ট করতে থাকলাম আর কামর বসালাম পাছার উপর। ১০ মিনিট চোদার পর আবার মাল বের হলো। কন্ডম খুলে ওকে দিয়ে আবার নুনু চুষিয়ে নিলাম।

New Stories Golpo

Leave a Comment