কাজের মেয়ে লক্ষ্মীর চোদন কাহিনী – ১

Bangla Choti Golpo কাজের মেয়ে লক্ষ্মীর চোদন কাহিনী – ১, Kajer Meye Lakshmir Chodon Kahini, কচি গুদ মারার গল্প, বাংলা চটি গল্প, পরকিয়া চুদাচুদির গল্প, Kajer Masi Chodar Choti.

New Stories Golpo

কাজের বৌ চোদার বাংলা চোটি গল্প – মালতির অস্বস্তি সাথে কাপড় মেলে দিতে থাকে। বুড়োটা কী বাজে ভাবে তাকাই। এই ভাবে তাকালে সবার অস্বস্তি হই। কাজের লোকের ও হই। মালতির কিছু কারার নেই কারণ বুড়ো বেশি টাকা দেই। মদ্দপ স্বামীকে চলতে হই। তাই মালতির কিছু কারার নেই সব সাঝা করতে হই মুখ বুজে।
বুড়োর বাড়িতে কেও নেই। বুড়ি মারা গেছে।

বুড়োর বাড়িতে কেও নেই। বুড়ি মারা গেছে, ছেলে মেয়ে দুটোই দিল্লী-মুম্বাই থাকে আর বুড়ো রিটাইর করে বাড়িতে থাকে আর সারাদিন কম্পটেরে বসে থাকে। মালতি দেখতে পাই বুড়ো হই কিছু পড়তে থাকে অথবা নোংরা ছবি সিনিমা দেখতে থাকে।

মালতি কে দেখে লুকিয়ে ফেলে বুড়ো, কিন্তু মালতি বুড়োর থেকে অনেক চলক। ও বুঝতে পরে বুড়ো ওকে লুকচ্ছে। তবে বুড়ো এমনিতে ভদ্রো, কখনো বাজে ইঙ্গিত করে না বা কোনো বাজে প্রস্তাব ও দেই না।

মাঝে মাঝে মায়া হই সেনবাবুর জন্য। বৌ মরে যাত্তয়াতে বুড়ো একাকী হয়ে পড়েছে। তাই সারাদিন নিস্চুপ থাকে। মালতি মনে হই, ও যতখন বাড়িতে কাজ করে, ততখন বুড়ো মানুষ সঙ্গ পাই, তাই বুড়ো ওকে দেখে যদি একটু শান্তি পাই, পাক। মালতির অস্বস্তি হলেও সহ্য করে নেবে। মালতির জীবনে অনেক ঝঞ্ঝাট, একেত মদ্দপ স্বামী, তার সাথে বিধবা ননদ ও একজন আছে, সে স্বামীর দিদি হবার জন্য প্রই শ্বাসুরির পদে আসীন। তবে লক্ষ্মী অত মুখরা নই বরং ভাই এর বউয়ের সাথে মিলে মিসেই থাকে ওর কাজে সাহাজ্য করে।

ওদের মধ্যে হালকা রসিকতা হই। মালতি লজ্জা পাই কিন্তু লক্ষ্মী বাছাল। কিন্তু হালকা মনে থাকার অবসরাই কথাই হই? অনিল রাজ মিস্ত্রীর কাজ করে, যতো রোজগার করে, তার বেশি ভাগ মদের ওপর খরচ করে ফেলে, তাই মালতিকে কাজের জন্য বাইরে কাজ করতে হই।
লক্ষ্মী বয়সে মালতির থেকে বেশ বড়ো।

মেয়ের বিয়ে দিয়েছে, বয়স চল্লিশ হবে। মালতি আঠাস। মালতির কোনো ছেলে পুলে হই নি, যদিও বিয়ের চার বছর হয়েছে। মালতি জম্ম নিয়ন্ত্রণের কোনো ওসুধ খাই না কিন্তু বিধিবাম! এখনো মালতি মা হতে পড়লো না।

মালতি আশা ছাড়েনি, বিষ্ণু যেদিন মদ খৈইনা, সেদিন মালতিকে খাই। সেদিন মালতির আর আনন্দো ধরে না। বিষ্ণু রাজ মিস্ত্রীর কাজ করে, সুঠাম সস্তো, সারীরিক দিক ডাই সখোম, যদিও আহামরি কিছু নই। কখনো কখনো মালতি বিশুর সাথে সহবাসে চরম তৃপ্তি পাই কখনো কখনো পাই না। কিন্তু যখনই সহবাস হই তখনই মালতি এইভাবে পুলকিতো হই যে হইটো আজই গর্ববতি হবে। কিন্তু আজ পর্যন্তও তার ইচ্ছা পুরনো হই নি। মালতি জানেনা ওর কাপল্র মা হোআর সৌভাগ্যা আছে কিনা?

কাপড় মেলে ডাই মালতি বাল্টিটা নিয়ে বাথরূমে রাখতে রাখতে ভাবলো, বুড়ো রিটাইর করে ফেলেছে কিন্তু এখনো নোংরা জিনিস দেখে, বুড়োর ওটা কী এখনো খাড়া হই? দিদিকে জিজ্ঞেস করতে হবে আজ, মালতি মনে মনে ঠিক করে কাজে মন দিলো।

বিকেলে কাজ শেষ করে বাড়ি ফিরলো মালতি। লক্ষ্মী বাড়ির সব কাজ শেষ করে মালতির জন্য ওএট করছিলো। মালতিকে দেখে লক্ষ্মী বলল, কীরে খুব খট্নী গেছে?

আর বলো না দিদি, সব কাজই তো করতে হই। বুড়োর জন্য দুই বেলার খাবার তৈরী করে রেখে আসতে হই।
– তা বুড়ো কী দুফুরের রান্না বিকেলে খেতে পরে?
– বুড়োর আর কী করার আছে? বুড়ো আমাকে বলেছিলো দুই বেলা রান্না করলে টাকা বেশি দেবে, কিন্তু আমার এতো সময় কথাই? আরও অন্নো অসুবিধাও আছে।
– ও আচ্ছা।

মালতি ভেবেছিলো লক্ষ্মী জানতে চাইবে কী অসুবিধা। যখন লক্ষ্মী কিছু জানতে চইলো না তখন মালতি নিজেই বলে উঠলো , “দিদি অসুবিধার কথাটা জানতে চাইলে নাতো?”।

লক্ষ্মী জবাব দিলো, ” অসুবিধাটা কী আমি ধারণা করতে পারছি। হইতোবা রাত্রি বেলাই তোর যাতায়াত করতে ভয করতে পরে ওথবা এমনো হতে পরে পরে যে তুই বদনামের ভয করিস”।

– তুমি বেশ বলেছো। আসলে রাত্রি বেলাই যাতায়াত করতে আমার ভয করবে। তাই চিন্তা করছি।

মালতি ইচ্ছে করেই সেন বাবুর কথা বলি বলি করেও বলল না কারণ ওর মনের মধ্যে একটা ভাবনা এসে গেছে। যদি পটিয়ে পটিয়ে লক্ষ্মীকে সন্ধেবেলার রান্নার জন্য পাতানো যাই, তাহলে ইনকাম কিছু বাড়বে।

লক্ষ্মী কিন্তু টপ গিলে ফেল্লো। লক্ষ্মী মালতিকে বলল, “কেনো যে এতো ভয় পাস, কে আর কী করবে? সন্ধে বেলায় একা মেয়েছেলে দেখলে অন্ধকারে বখাটে ছেলেগুলো কখনো সখনো একটু গায়ে পড়াপড়ি অথবা শরীরের নরম গোপন অঙ্গগুলি একটু হাতাই, এর বেশি কিছু করার সময় বা সুযোগ পাই কথাই?”

New Stories Golpo

Leave a Comment