গুদে বাঁড়া ঢুকিয়ে আবার মাসী বলে ডাকছে

Bangla Choti Golpo

আমি তপন দাস। সবে মাত্র মাস্টার্স পরীক্ষা শেষ করেছি। আমি ভীষণ কাম পাগল ছেলে। তবে সেই ১৪/১৫ বছর বয়স থেকেই অল্প বয়সী শুটকো মাগীগুলোকে আমার মোটেও পছন্দ হয় না। একটু ভারী মোটা শরীর, আর বড় বড় দুধওয়ালী মাগী দেখলেই ড্যাবড্যাব করে বুকের দিকে চেয়ে থাকতাম। মা-কাকিমাদেরও ছাড়িনি। আমার মায়ের বয়স এখন ৪২, বুকে ৩৬ সাইজের একজোড়া ভীষণ বড় আর আকর্ষনীয় মাই। এত বড় মাই অথচ আমি বেশিদিন ও দুটো খেয়ে ভোগ করতে পারিনি, মাত্র দুবছর বয়সে নাকি মা আমায় তার বুকের দুধ খাওয়া ছাড়িয়ে দিয়েছিলেন। কিন্তু পরবর্তী কয়েক বছরের মধ্যেই বাবা ও দুটো চুষে চুষে ছিবড়ে করে দিয়েছিলেন। আমার যখন ১২ বছর বয়স, বুঝতে শিখেছি তখনই দেখেছি মায়ের মাইজোড়া অনেক ঝুলে পরেছে। এখন তো ওগুলোর যাচ্ছে তাই অবস্থা। মোটা হয়ে এত বেশি ঝুলে পড়েছে যে মামনি ব্রেসিয়ার ছাড়া চলতে পারেন না, হাঁটলেই বুকটা দুধের ভারে টলমল করে। এখন মামনি ঘরেও ব্রেসিয়ার পরা ধরেছেন।

হাইপ্রেশার থাকলে মাঝে মাঝে দু একদিন যদি মামনি ব্রেসিয়ার না পড়েন তবেই হয়েছে! তখন আমাকে সকাল বিকাল বাথরুমে গিয়ে খেঁচতে হয়। মায়ের দুধ তো আর চেপে ধরতে পারি না, কারণ বাবা এখনো জীবিত আর মা শারীরিকভাবেও অনেক সুখী। তাই অন্য পন্হা নিলাম। দশবছর আগে থেকেই বাড়িতে ডেস্কটপ কম্পিউটার ছিল, আর আমিই বাবা মায়ের একমাত্র ছেলে বলে আলাদা রুমও পেয়েছিলাম। ছোট থেকেই নেটে নিয়মিত মায়ের বয়সী মহিলাদের ল্যাংটো ছবি দেখা শুরু করলাম। এইসব দেখে আমার ভীষণ ভাল লাগতে শুরু করল। সেই সাথে নটি আমেরিকা আর ব্রেজার্সের বড় বড় দুধওয়ালি, মায়ের বয়সী মডেলদের যৌনলীলা দেখে বাড়া খেঁচতাম। যেই পিচ্চি পোলারা এভা এডামস, প্রিয়া রাইদের মতো বয়স্ক ডবকা মালকে হিংস্রভাবে ঠাপাতো, তাদের সৌভাগ্য দেখে খুব হিংসে হত। আর তখন থেকেই আমার মনের এক গোপন ইচ্ছে স্হায়ী হয়ে যায় – কোনো মায়ের বয়সী মহিলাকে চুদেই আমার যৌন জীবনের হাতেখড়ি হবে। আমি বাচ্চা ছেলের মতো তার বড় বড় মাইয়ের বোঁটা কামড়ে ধরে তার গুদ ফাটাবো।

আমার বয়স এখন ২৪, উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। আমি হাট্টাকাট্টা জোয়ান ছেলে, ৬ ইঞ্চির বেশি লম্বা একটা ধোন আমার। কিন্তু এতদিনেও মনের এই খায়েশ পূর্ণ করতে পারিনি। অবশেষে কিছুদিন পূর্বে ভগবান মুখ তুলে চেয়েছেন, আমার সে ইচ্ছে পূরণ করেছেন। আজ সে গল্পই আপনাদের শোনাবো। কিছুদিন আগে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যাওয়ার সৌভাগ্য আমার হয়েছিল। ছোটোবেলা থেকেই জানতাম সেই আত্মীয় প্রত্যন্ত গ্রামে থাকেন, তার পুরনো ধাঁচের খোলামেলা বাড়ি। কিন্তু আমার এই ২৪ বছর বয়স পর্যন্ত সেখানে আর যাওয়া হয়ে উঠেনি। আত্মীয় সম্পর্কে আমার ঠাকুরদা হন। আসলে তিনি আমার বাবার পিসেমশাই। তার স্ত্রী মানে আমার বাবার পিসি, আমার নিজের ঠাকুমার চেয়েও বয়সে বড়। এখন বাবার এই পিসির বয়স ৬৫ পেরিয়ে গেছে মনে হয়। আর তার পিসেমশাইও ৭০ ছাড়িয়েছেন। যতটুকু শুনেছি, তাদের বাড়িতে এখন কেবল তারা দুজন বুড়ো -বুড়ি থাকেন। দুটি মেয়ে ছিল, অনেক আগেই তাদের বিয়ে হয়ে বড় বড় ছেলে মেয়ে হয়ে গেছে। মাঝে মাঝে নাতি- নাতনিরা এসে বুড়ো বুড়ির সাথে কিছুদিন করে থেকে যান। নইলে সারা বছর তাদের বাড়িতে মানুষের দেখা পাওয়া যায়না।

ছোটকাল থেকেই দেখে এসেছি বাবার পিসেমশাই শহরে আসলে আমাদের বাড়িতেই থেকেছেন। তাই ওদের সাথে আমাদের পরিবারের একরকম ঘনিষ্ঠতা হয়ে গেছে। এখন পিসি আর পিসেমশাই বুড়ো হয়ে গেছেন, তাই শহরে খুব একটা আসেন না ঠিকই, তবে মোবাইল ফোনে নিয়মিত আমার বাবা মায়ের সাথে যোগাযোগ রাখেন। “কথায় কথায় একদিন ফোনে ঠাকুমা আমায় বলেছিলেন – তোর মায়ের কাছে শুনেছি, তুই খালি গ্রাম গ্রাম করিস, এক বার আয় আমাদের বাড়ি। কয়দিন গাছপালার মাঝে থেকে ঘুরে যা। মন ভালা হয়ে যাবে….. আর বুড়ো বুড়িকে দেখে যেতে পারবি। কবে ভগবান তুলে নেন কে জানে।” সত্যি বলতে কী, আমি গ্রাম ভালোবাসি। তাই ঘুরে আসার ইচ্ছেটা সবসময়ই ছিল। এতদিন সময় করে উঠতে পারিনি, তাই যাওয়া হয় নি। তবে দুই মাস আগে যখন মাস্টার্স পরীক্ষা শেষ করে কী করব ভাবছি, তখন মাথায় এল ঠাকুমার বাড়ির কথা। আর দেরি করিনি, একাই রওয়ানা হয়ে গিয়েছিলাম।

গ্রামে ঢুকেই বুঝেছিলাম, আমার সময় ভালো কাটবে। সেখানে প্রকৃতির মাঝে কটা দিন নির্বিঘ্নে কাটিয়ে দেওয়া যাবে। আর আত্মীয়ের বাড়িতে ঢুকে মন আরো ভালো হয়ে গেল, সত্যিই সেখানে বিশাল বাড়িতে মানুষ বলতে তেমন কেউ নেই, কেবল ঠাকুমা আর আর ঠাকুরদা। যে বাড়িতে এসেছি সেটার বর্ণনা না দিলেই নয়। শুনেছি ঠাকুরদার ঠাকুরদা ৮০ বছর আগে এই বাড়িটা তৈরি করেছিলেন। তখনো দেশভাগ হয়নি, ব্রিটিশ আমল। বাড়ির চেহারা দেখেও তাই মনে হল। বিশাল বাড়ির প্রায় সব জায়গায় পলেস্তারা খসে পড়েছে, কড়িকাঠ বেরিয়ে পড়েছে, বাড়ির একপাশ জোড়াতালি দিয়ে কোনরকমে মেরামত করা হয়েছে, সে পাশেই এখন বাস। এত পুরনো আমলে তৈরি, তাই বাড়ির সবই পুরনো আমলের। ঠাকুর দালান, রসুইঘর সবই মান্ধাতার আমলের, আর বসত বাড়ির ভেতরের দিকে আর কেমন ছাড়াছাড়া। রসুইঘরের পাশে একটা ভিন্ন ধাচের আধুনিক ছোট ঘর দেখে ভেবেছিলাম হয়ত টয়লেট কাম বাথরুম, হয়ত ইদানিং করা হয়েছে।

কিন্তু ব্যবহার করতে গিয়ে টয়লেট আর খুঁজে পাইনি, দেখলাম কেবল স্নান করার ব্যবস্হা। তখন ঠাকুমার কাছে টয়লেটের কথা জিজ্ঞেস করতেই জানতে পারলাম টয়লেট বাড়ির পেছনে দিকে জঙ্গলের মাঝে। আমি টাসকি খেলাম, বলে কী! কথায় কথায় বুঝলাম ঠাকুরদা পুরনো আমলের মানুষ বলে বাড়ির ভেতরে আর নতুন করে টাট্টিখানা করতে চাননি বলেই এই ব্যবস্থা। ঠাকুরদার কথা চিন্তা করে বেশ হাসি পেলেও আমি শহরের ছেলে, রাত বিরেতে বাথরুম চাপলে কী করব ভেবে চিন্তা হল! লজ্জা শরমের মাথা খেয়ে ঠাকুমাকে জিজ্ঞেস করে ফেললাম” রাতে আপনারা কোথায় যান ?

ঠাকুমা এমন একটা জবাব দিবে ভাবতে পারিনি। তিনি বললেন” ঐ আমরা বাইরে জঙ্গলে গিয়ে সব বড় কাজ সেরে নিই। যাই হোক গ্রামের মজা টের পাওয়া শুরু করলাম। বুড়া বুড়ি কী করে যে এমন শ্মশানের মতো জায়গায় একা একা থাকে! আর মানুষ কই? বুড়া বুড়ির দেখাশোনা করে কে? কথায় কথায় জানতে পেরেছিলাম একজন কাজের লোক আছে,””তুলি মাসি “”। ঠাকুমা তুলি মাসির সম্পর্কেও বলল। মহিলা নাকি স্বামী পরিত্যাক্তা, দশ বছর ধরে এ বাড়িতে কাজ করছে, এখানেই থাকে। ঘর বাড়ির সব কাজ করে, রান্না ও করে। যাই হোক দশ বছরের স্বামী পরিত্যাক্তা শুনে কেন জানি আমার তুলি মাসিকে দেখতে বেশ ইচ্ছে করছিল। মহিলা এখন কোথায় জিজ্ঞেস করতেই ঠাকুমা জানালো, মহিলা পাশের গাঁয়ে ওর দাদার বাড়ি গিয়েছে, কাল সকাল সকাল এসে পড়বে।

আমি ঠাকুমার বাড়ি পৌঁছেছিলাম বিকেল নাগাদ। দেখতে দেখতে সন্ধ্যা নেমে গিয়েছিল। দীর্ঘ যাত্রায় ক্লান্ত ছিলাম বলে সেদিনের মতো গল্প সেরে তাড়াতাড়ি খেয়ে দেয়ে নিজের ঘরে ঢুকে পড়েছিলাম। ঠাকুমা আমায় বেশ বড় একটা ঘর দিয়েছিলেন। বিশাল পালঙ্কের মতো খাট সেখানে, অনায়াসে চারজন মানুষ হাত পা ছড়িয়ে শোয়া যায়। একদিকে আমার শোয়ার ঘর, তারপর মাঝে আরো দুটি ঘর পেরিয়ে উল্টোদিকে ঠাকুমার শোয়ার ঘর। তাই তাদের কোন কথা বা আওয়াজ কিছুই আমার কানে আসল না। খুব তাড়াতাড়ি ঘুমিয়ে পড়লাম। পরদিন খুব ভোরে ঘুম ভাঙল। দেখলাম বুড়ো বুড়ি দুজনেই উঠে পড়েছে। আমি ঠাকুমাকে বলে সকালে হাঁটতে বেরিয়ে পড়লাম। মেঠো পথ ধরে ধীরে ধীরে হাঁটতে শুরু করলাম।

“পাখির কলকাকলি শুনতে শুনতে বসত বাড়িগুলো পেরিয়ে এলাম। দিগন্ত বিস্তৃত সবুজ মাঠ শুরু হল। তাতে নানা ফসলের বাহার। আমি মাঠের কিনারা ধরে এগিয়ে গেলাম। চারপাশে যতবার তাকাই ততবারই মনে হয়, ” হায়রে কত কিছুই এতদিন উপভোগ করতে পারিনি! এই তো আমার সবুজ শ্যামল গ্রাম! কত রূপ তার! কত সম্পদ তার পরতে পরতে!….” প্রকৃতির কাছাকাছি এসে যারপরনাই মুগ্ধ হয়ে গেলাম। সকাল বেলাতেই মনটা পবিত্র হয়ে গেল।” বহুক্ষণ হাঁটার পর যখন বাড়ি ফিরে আসলাম, ততক্ষণে বেলা নয়টা বেজে গেছে। ঠাকুমা আমায় দেখে হেসে বললেন” অনেক ঘুরাঘুরি হইছে! এইবার যা স্নান করে আয় আমি টিফিন রেডি করছি।

আমি আমার ঘর থেকে কাপড় পাল্টে বাথরুমে যাব তাই লুঙ্গি আর গামছাটা নিয়ে ঘরের দরজাটা বন্ধ করে বের হয়েছি। আগেই বলেছি, ঠাকুমাদের পুরনো আমলের বাড়ি, রান্নাঘর, বাথরুম সব দূরে দূরে। তো বাথরুমে যেতে হলে রান্নাঘর পেরিয়ে যেতে হয়। আমি রান্নাঘরের সামনে দিয়ে হেলে দুলে বাথরুমের দিকে যাচ্ছি। এমন সময় আমার চোখ গেল রান্নাঘরের ভেতরে। অবিশ্বাস্য এক সিন দেখে আমি থমকে দাড়ালাম। নিজের চোখকে বিশ্বাস করতে পারলাম না। রান্নাঘরের ভেতরে ৪৫ বছরের উপর এক বয়স্ক মাগী! মাগী বলতে বাধ্য হচ্ছি! কারণ এমন ভয়ানক শরীর মাগীদের ছাড়া আর কারো হয় না। মাগীটা প্রায় ল্যাংটো, উরুর ওপর কাপড় তুলে বড় একটা পিড়ির ওপর বসে আছে। আর উবু হয়ে গায়ের জোড় দিয়ে নারকেল কোড়ানিটা ফরসা উরুর নিচে আটকে রেখেছে। মাগী হাতের অসামান্য শক্তি দিয়ে নারকেল কুড়িয়ে কুড়িয়ে কাসার বাটিতে ফেলছে। মাগীটা উত্তর -দক্ষিণমুখী হয়ে বসে কাজ করছে।

আর আমি পশ্চিমের দরজা থেকে একটু দূরে দাড়িয়ে হাঁ করে মাগীর ভরাট ল্যাংটো শরীরের বাম পাশটা গিলছি। মাগীটার পেট পিঠ সব উদোম, বুকে ব্লাউজ নেই। উবু হয়ে থাকা ডাসা বুনো শরীরটার বগলের নিচ থেকে একটা বিশালাকার মাংসের টুকরো হাটুর কাছাকাছি শাড়ির মাঝে ঠেসে আছে। মাগীর এত বড় মাই দেখে চোখের পলক ফেলতে ভুলে গেলাম। দেখলাম নারকেল কোড়ানোর তালে তালে বড় তালের মতো মাইটা থলথল করে লাফাচ্ছে। হাতে নারকেল মোচরের সাথে সাথে মাগীর বুক থেকে বারবার স্তনটা খুলে আসতে চাইছে যেন। চর্বিবহুল পেটের সাথে এমন মানানসই ডাসা মাই দেখে আমার মাথাটাই এলোমেলো হয়ে গেল। মনে পড়ে গেল হানা হিলসের কথা। ঠিক ওর মতোই ঝুলে পড়া দুধ সামনের মাগীটার।

আমি শহরের ছেলে। মা কাকিমাদের কথা বাদই দিলাম আমাদের বাড়িতে যে বয়স্কা নকুলের মা দশ বছর ধরে কাজ করে সেও রোজ ব্রেসিয়ারসহ ব্লাউজ পড়ে আসে। তাই সামনা সামনি কোনদিন মাগীর দুধ তো দূরে থাকুক ক্লিভেজ দেখার সুযোগও পাইনি। মাগীদের নগ্ন শরীর যা দেখেছি তা কেবল পর্ণ ভিডিওতে, তাও দেশী মাল না, বিদেশী। তাই এই গ্রামীন দেশে এসে অনাকাঙ্খিতভাবে এত বড় দুধেল মাগীর দেখা পেয়ে আমার ধোন বাবাজি মাথা তুলে মাগীটাকে নমষ্কার করল। তারপর প্যান্টের নিচে টং হয়ে দাড়িয়ে ফুসতে লাগল। মাগীর দুধের দিকে একটানা চেয়ে থেকে আমার মুখ লালায় ভরে উঠল, আমি কয়েকটা বড় ঢোক গিললাম। কলেজ জীবনের একটা খারাপ অভ্যাস অগোচরেই মাথাচাড়া দিয়ে উঠল। আমার মুখ ফসকে অজান্তেই একটা শব্দ বেরিয়ে আসল-“”” বাপ রে! কত্ত বড়”””

বেশ জোড়েই শব্দটা মুখ থেকে বের হয়ে এসেছিল। মহিলা আচমকা চোখ তুলে আমার দিকে তাকালেন। আমি তো মাগীর দুধের দিকে তাকিয়েই আছি, খেয়াল করলাম না যে মাগী আমাকে দেখে ফেলেছে। আমি খালি গায়ে ছিলাম, হাফপ্যান্ট পড়া। স্নান করব, তাই জাঙ্গিয়া পড়িনি। প্যান্টের নিচে বাড়াটা ফুঁসছিল আর ভীষণ রকম উচু হয়ে গিয়েছিল। বাইরে থেকে যে কেউ বুঝবে আমি গরম খেয়ে গেছি। হঠাৎ মাগীটা মৃদু হেসে আঁচলটা দিয়ে মাইটা ঢাকতে শুরু করায় আমার সম্বিত ফিরল, বুঝলাম খানকি মাগী টের পেয়ে গেছে যে আমি ওর ল্যাংটো শরীরটা দেখে ধোন গরম করছি। ধরা পড়ে আমার মুখটা শুকিয়ে গেল। মাগীটা সরাসরি আমার উচু হয়ে থাকা প্যান্টটার দিকে চেয়ে জোরে জোরে হাসতে লাগল। আমি বুঝলাম সর্বনাশ যা হওয়ার হয়ে গেছে! মাগী আমার খাড়া ধোন দেখে ফেলেছে! হাতের গামছাটা ধোন বরাবর নামিয়ে এনে ইজ্জত বাঁচালাম। মাগী হাসি থামাল না।

আবার নিচের দিকে চেয়ে কাজ করতে করতে বলল , ” হিহিহি….আপনিই বুঝি তপন দাদাবাবু ভালো আছেন? হিহিহি……! মাগীটা তখনো উরু আর পেটের কাপড় ঠিক করেনি, সেভাবেই বসে নারকেল কোড়াচ্ছে। আমি নগ্ন উরুর দিকে চেয়ে চেয়ে কথার জবাব দিলাম- ” হুমম আমিই তপন। ভাল আছি। আপনি কেমন আছেন?..” মহিলা জবাব দিল” ভগবানের কৃপায় আছি!…” আমি বললাম” আপনিই তুলি মাসি ????…! মহিলা এবার হেসে উঠলেন তারপর দাঁড়াতে দাঁড়াতে জবাব দিলেন – ” হুমমম আমিই তুলি মাসি !হি হি হি….….”

এরপর আমি দেখলাম নারকেল কোড়ানো শেষ। মহিলা সোজা হয়ে আমার দিকে ঘুরে দাঁড়িয়ে হাসছেন। এবার মহিলাকে পুরোপুরি দেখলাম। মহিলা উচ্চতায় বড় জোড় পাঁচ ফুট হবেন, শ্যামলা বরণ। তবে চেহারা বেশ হাট্টাকাট্টা, এক কথায় ধুমসী। মহিলা কেবল একটা গায়ে পাতলা শাড়ি পড়ে আছেন। মহিলার চওড়া বুক, সাথে মানান সই মোটা মোটা হাত। মহিলার গায়ে ব্লাউজ নেই। তাই শাড়ির নিচে তার ডাবের মতো বিশাল ম্যানাজোড়া কদর্য হয়ে ঝুলছে ! ভাবতে লাগলাম,” গ্রামীন দেশে বোধহয় এমনি হয়! বয়স্ক মহিলারা ব্লাউজ পরে না! ইশ! আগে যে কেন আসিনি!…” এদিকে মহিলা নির্দ্ধিধায় হাত দুটো দুদিকে স্বাভাবিক ভাবে নামিয়ে রেখে শরীর আর মাই কাঁপিয়ে হাসছেন। পাতলা শাড়ির নিচে স্পষ্ট দেখতে পাচ্ছি মহিলার বিশাল বড় মাইয়ের কালো বোঁটাগুলো তরতর করে কাঁপছে!

মাইয়ের বোটাগুলোও বেশ লম্বা লম্বা, আমার এক একটা কড়ে আঙুলের অর্ধেক তো হবেই। দেখে আমার মাথাটা ঝিমঝিম করতে লাগল। আমি এত বড় মাই জীবনে দেখিনি, আমার মায়ের চেয়েও বড় আর টসটসে। তাই কোনভাবেই তুলি মাসির বুক থেকে চোখ সরাতে পারছিলাম না। আবার বাড়াটা কাঁপছিল দেখে অস্বস্তিও হচ্ছি। তুলি মাসি আমার অস্বস্তি টের পেয়েই কিনা আমায় বললেন” হিহিহি.. আপনি স্নানে যান! গরমে হিট খেয়ে গেছেন এক্কেবারে.. !” বলেই আরেকবার আমার তলপেটে তাকিয়ে একটা মুচকি হাঁসি দিলেন। আমি বললাম ” হুমমম যাচ্ছি…” তুলি মাসি বললেন ——” তাড়াতাড়ি স্নান করে আসুন। আমি আপনার জন্য ক্ষির বানাচ্ছি! টাটকা দুধের ক্ষীর। হিহিহি…….”

”এবার মহিলা আমার চোখে চোখ রেখে আঁচলের তলায় একটা হাত ঢুকিয়ে দিয়ে শাড়িটা ঠিক করার ছলে বিশাল মাই দুটোতে নাড়া দিয়ে বললেন” আপনার ঠাকুমার বুড়ো গাইয়ের দুধ!হিহিহি…..” একটু থেমে মহিলা আবার বললেন ——” আপনি বুড়ো গাইয়ের দুধ খান তো ????? হিহিহি….হিহিহি…..” আমি কথার উত্তর দেওয়ার ভাষা পেলাম না। বয়সী মহিলারাও এমন ইঙ্গিতে কথা বলেন! আমার নিজের কানকে বিশ্বাস হল না।

আমি ইতঃস্তত স্বরে বললাম—— ” না মানে…হুমম……..” বলেই কেটে পড়লাম। বাথরুম রান্নাঘরের পাশেই, টুক করে ঢুকে পড়লাম। চোখের সামনে তখনো কেবল তুলি মাসির বড় বড় মাইগুলো দুলছে, আর কানে বাজছে মাগীটার শেষ কথাগুলো। দরজাটা লাগিয়ে হাফপ্যান্ট খুলে বাড়াটাকে জোরে মুঠো করে চেপে ধরলাম, সময় নষ্ট না করে জোরে জোরে কচলানো শুরু করলাম। চোখ বন্ধ করে ভাবতে লাগলাম তুলি মাসির নগ্ন শরীরটা! মাগীর বয়স্ক গুদটা কেমন হবে ভাবার শত চেষ্টা করেও ছবিটা মনে আনতে পারলাম না। তাই নিরুপায় হয়েই কল্পনায় তুলি মাসির বড় মাইগুলোকে ময়দা মাখা করছি, টিপে ব্যাথা করে মাগীর চোখে জল এনে ফেলছি ভেবে বাড়ার চামড়া সামনে পেছনে করে হাত মারতে লাগলাম। বাথরুমে দেয়ালে আমার বড় বড় শ্বাস বাড়ি খেয়ে মৃদু আওয়াজ তুলতে লাগল, আরো জোরে হাত আরো চালাতে লাগলাম। শেষে কল্পনায় তুলি মাসির মাই টিপে যখনই মাইয়ের একটা বোঁটা মুখে পুড়ে দেবো ঠিক তখনই চিরিক চিরিক একগাদা বীর্য বাড়ার মাথা দিয়ে ছিটকে ছিটকে বেরিয়ে এল।

আমি কাঁপুনির চোটে আর সুখে অঅঅও…করতে করতে গলগল করে বীর্য ছাড়তে লাগলাম। আমার আবার দেয়ালের দিকে মুখ করে খেঁচার অভ্যাস, ফলে ঠাকুরদার পুরনো বাথরুমের দেওয়ালটা থকথকে, তাজা বীর্যে ভরে গেল। কয়েক সেকেন্ডের মধ্যে গলাটা শুকিয়ে এল, আমি ক্লান্ত হয়ে পড়লাম, দাঁড়িয়ে থেকেই ঠান্ডা সিমেন্টের দেয়ালে শরীরটা এলিয়ে দিলাম, বাড়া দিয়ে তখনো একটু একটু রস ঝড়ছিল। কানটা ঠান্ডা দেয়ালের ওপর রাখলাম। কেন যেন মনে হল ঐ পাশ থেকে একটা শব্দ আসছিল, হাসির শব্দ। বুঝলাম ওপাশের রান্নাঘর থেকেই শব্দটা আসছে। ভাল করে খেয়াল করে বুঝলাম ওটা মাসির খানকি মার্কা হাসির শব্দ- হিহিহি….হিহিহি…। বুঝলাম মাগীটা তখনো একলা একলা হাসছে।

হাসির শব্দ শুনে আবার গরম হয়ে পড়লাম, মাল ফেলার পরেও এবার বাড়াটা টন টন করে ব্যথা করতে লাগল, তবুও নিমিষেই শক্ত হয়ে গেল। বুঝলাম আর হস্তমৈথুন করে হবে না! যে করেই হোক তুলি মাসিকে বশে আনতে হবে, নইলে ১৫ দিনে আমার মাথাটা খারাপ হয়ে যাবে। ঐ রকম ল্যাংটো হয়ে মাগীটা ১৫ দিন চোখের সামনে ঘুরবে, আর চোদন খাওয়ার জন্য আমাকে ফুসলাবে! আমি একটা জোয়ান ছেলে হয়ে শুধু দেখে যাব! না তা হবে না! ভেবে দেখলাম, মাগীর যে চুলকানি! আমাকে অনায়াসে মাই গুদ সব মারতে দেবে। সিদ্ধান্ত নিলাম, যা আছে কপালে মাগীর বয়স্ক গুদ ভোগ করেই ১৫ দিন সকাল বিকাল টিফিন সারব, নইলে অন্ততপক্ষে মুখচোদা করাব! সেদিন কোন রকমে স্নান সেরে বেরিয়ে আসলাম।

আসার সময় আরেকবার রান্নাঘরের ভেতরে চাইলাম। দেখলাম ভেতরে কেউ নেই। মাথা ঢুকিয়ে ভেতরে একটু উঁকি দিলাম, তাও কাউকে পেলাম না। সবে মাত্র মাথাটা ঘুরিয়ে বাহিরে তাকিয়েছি তখনই দেখলাম তুলি মাসি আমার মুখের সামনে দাঁড়িয়ে আছে। পেছনে কোথা থেকে উদয় হয়েছে কে জানে! মাগীটা এখনো খলখল করে হাসছে। তুলি মাসি বলল “কী খুঁজছেন দাদাবাবু? ” আমি চমকে উঠেছিলাম। আমি বললাম” না মানে, কিছু না! মানে ইয়ে………” মাগী আমার কথা শুনে বলল-” কী! মানে মানে করছেন বলুন ?? আমি ভাবছি হায় হায়! এ কী করলাম!এখন কি বলব …এখন কী করি! কেন যে ভিতরে উঁকি দিলাম!

আমি ইতস্তত করছিলাম দেখে তুলি মাসি বলল”খালি মানে মানে করছেন কেনো! হিহিহ যা লাগে বলে ফেলুন ” এই কথা বলেই বয়স্ক মাগীটা হাত দিয়ে বুকের আঁচলটা ঠিক করার ছলে একটু সরিয়ে একটা মাইয়ের কিঞ্চিত ঝলক আমায় দেখিয়ে দিল। আর বুঝিয়ে দিল আমি কী চাই তা ওর অজানা নয়! তুলি মাসি বলল – পুরুষ মানুষের এত ঘ্যান ঘ্যান করা ভালো না… এই বয়সে জোড়া দুদু লাগলে নিজের মনে করে চেপে ধরেন ! হিহিহি…” । তুলি মাসির কথা শুনে আমার কান গরম হয়ে গেল। মাগীর এমন বেহায়া কথা শুনে বুঝতে আর বাকি রইল না যে মাগীর গুদে এখনো অনেক রস জমানো আছে। ভগবান জানে, এই মাগী কতকাল চোদন খায়নি। আচোদা গুদের কথা ভেবে আমার খুব উত্তেজনা লাগছিল।

চোখের সামনে যেন দেখতে পাচ্ছিলাম – আমি পেছন থেকে তুলি মাসির গুদ মারছি আর মাগীটা আমাকে হাতেখড়ি দিচ্ছে। ভাবনাটাকে সরিয়ে ইচ্ছে করল তখনি মাগীকে দেওয়ালে ঠেসে ধরে ল্যাংটো করে দিই। কিন্তু করলাম না। কারণ আমাকে একটু সতর্ক থাকতে হবে। কারণ একে তো দিনের বেলা, তার ওপর আবার ঠাকুমা আর ঠাকুরদা আছেন। ওদের সামনে ধরা পড়লে আর মুখ দেখাতে পারব না। তাই একটু ধৈর্য্য ধরলাম। একটু সাহসী হয়ে তুলি মাসির উদ্দেশ্য বললাম” যদি জোড়া দুদুর আসল মালিক জানতে পারে ! ভয় লাগে!…” তুলি মাসি হাসতে হাসতে বললেন, ” জোড়া দুদুর মালিক নেই! আসল মালিক বছর দশেক আগে পালিয়েছে”।।

এই সময় ঘরের বাইরে এসে ঠাকুমা আমায় ডাক দিলেন। ” কিরে তপন? তোর হলো ? তোর ঠাকুরদা বসে আছেন তো? ” তুলি মাসি নিজে থেকেই বলল —– ” যান যান! কর্তা অনেকক্ষণ ধরে বসে আছেন!… ” তারপর একটা খানকি হাসি দিয়ে ইঙ্গিতপূর্ণ স্বরে আবার বলল——–” আপনার জোড়া দুদু পালিয়ে যাচ্ছে না! যখন খুশি খাবেন! এখন গিয়ে টিফিন করে নিন!..” মাগীর কথা শুনে বাড়ায় রক্ত চলে এল। তবু আর দেরি করা চলে না, ঠাকুমা আবার কী ভাবে! তাই তারাতারি ঘরে চলে গেলাম। গিয়ে ঠাকুরদার সঙ্গে টিফিন করলাম। তুলি মাসির মাইগুলোর কথা ভাবতে থাকায় সারাটা সময় বাড়াটা আমার দাঁড়িয়ে রইল। টিফিন করে নিজের ঘরে গেলাম, শুয়ে থেকে তুলি মাসিকে নিয়ে চিন্তা করতে লাগলাম। একসময় লুঙ্গীর নিচে আমার বাড়াটা ফেটে যাওয়ার অবস্থা হল। তুলি মাসিকে না চুদে আর শান্তি পাব বলে মনে হয় না তাই উঠে পড়লাম।

বেলা ১২ টা বাজে। ঠাকুরদা বাজারে নিজের দোকানে চলে গিয়েছেন। ঠাকুমা একবার এসে আমায় বলে গেছেন যে উনি এ সময় একটু ঘুমিয়ে নেবেন, ওনার নাকি রোজকার অভ্যাস। আমি যেন কিছু প্রয়োজন হলে তুলি মাসিকে বলি। ঠাকুমা যাওয়ার পর আমি দরজা জানলা খুলে তক্কে তক্কে থাকলাম। কখন ধুমসী মাগীটাকে আরেকবার দেখতে পাব। ধোনটা ভীষণ গরম হয়ে ছিল, অস্থির হয়ে ঘরে পায়চারি করতে লাগলাম। অনেক সময় হয়ে গেল, তুলি মাসির দেখা পেলাম না। আমি দরজা বরাবর চেয়ার নিয়ে বসে বাইরে তাকিয়ে রইলাম। হঠাৎ দেখলাম মাগী কোথা থেকে যেন উদয় হয়েছে, আর টিউবওয়েল চেপে জল বের করছে। টিউবঅয়েল চাপতে বারবার নিচু হওয়ায় মাগীর থলথলে ঝোলা মাই দুটো শাড়ির ফাক গলে আবার বেরিয়ে এসেছে। আমি মন্ত্রমুগ্ধের মতো মাগীর দুধগুলো দেখতে লাগলাম। বাড়াটায় হাত বুলাতে বুলাতে চোখ দিয়ে মাগীটাকে চুদে হোর করে দিলাম। জল তোলা শেষ হলে তুলি মাসি একটা মগ হাতে তুলে নিয়ে তড়িঘড়ি করে বাড়ির পেছনের দিকে যাওয়া শুরু করল। বুঝলাম মাগীর হিসি নইলে পটি চেপেছে। হঠাৎ আমার মাথায় একটা বুদ্ধি খেলে গেল।

আমি তাড়াতাড়ি দরজাটা বন্ধ করে দিয়ে তুলি মাসির পিছনে পিছনে বাড়ির পেছনের দিকে চলে এলাম। প্রথমে তুলি মাসি টের না পেলেও একসময় পেছনে তাকিয়ে দেখল আমি ওর পিছু পিছু হাঁটছি। মাগীর হাঁটার গতি কম হয়ে গেল, বারবার পিছনে তাকিয়ে আমাকে দেখতে লাগল। একবার থেমে দাঁড়িয়ে কিছু বলতে গিয়েও আমার চোখের দিকে চেয়ে আর কিছু বলল না। আমিও কিছু বললাম না, শুধু কামুক চোখে ওর বুকের দিকে চেয়ে থেকে বুঝিয়ে দিলাম আমার এখন কেবল ওর শরীরটা চাই। টয়লেট বাড়ি থেকে প্রায় ৪০ গজ দূরে, চারপাশে ঘন ঝোপঝাড়, সুনসান নীরবতা চারিদিকে। তুলি মাসি টয়লেটের দরজায় পৌঁছে গেল, আমি ওর আট দশ হাত পেছনে গিয়ে একটা গাছের আড়ালে দাঁড়িয়ে ওকে দেখতে লাগলাম। তুলি মাসি টয়লেটে ঢোকার আগে শেষ বারের মতো একবার আমার দিকে দৃষ্টি দিয়ে টয়লেটে ঢুকে পরল। তারপর টিনের দরজাটা বন্ধ করে দিল।

বেলা ১২ বাজে মাথার ওপরে রোদ। গাছপালার আড়ালে থাকা দু একটা পাখি মাঝে মাঝে নিজেদের স্বরে ডাকাডাকি করছে। বাড়ার মাথায় মাল নিয়ে আমি কী করব বুঝতে পারছি না। একটা মিনিট পার হয়ে গেল। ছাদ বিহীন টয়লেটের ভেতরেও কোন আওয়াজ নেই, আমার প্রতি কোন ইঙ্গিতও নেই। তবে মাগী কী পটি করতে বসে গেল। আরও একটা মিনিট চলে যাচ্ছে। লুঙ্গির ওপর দিয়ে বাড়াটাকে চেপে ধরে রাগে ছটফট করতে লাগলাম। হঠাৎ আমার খেয়াল হল – আরে সকালে টয়লেটে ঢুকে তো আমি একটা শিকল লাগিয়েছিলাম, ওটা তো বেশ ঝামেলা করে টেনে পেরেকে লাগাতে হয়, তখন বেশ কড়কড়ে আওয়াজও হয়। তুলি মাসি টয়লেটে ঢোকার পর সেই আওয়াজটা পেলাম না কেনো! তার মানে কী! তুলি মাসি কী তবে দরজা লাগায়নি! মাগীটা কী আমার ঢোকার জন্য অপেক্ষা করছে! ওহ! আর ভাবতে পারছিলাম না!

তাড়াতাড়ি একবার চারপাশে দেখে নিয়ে গুটিগুটি পায়ে টয়লেটের দরজার সামনে চলে এলাম। আস্তে আস্তে টিনের দরজায় দুটো টোকা দিলাম। প্রথম কয়েকটা মূহুর্ত ভেতর থেকে কোন সাড়াশব্দ পেলাম না। তারপর আস্তে আস্তে ফিসফিসানির মতো করে মাসির কণ্ঠ পেলাম “ভেতরে চলে আসুন!”মাসির কামুক কণ্ঠ শুনে নিজেকে বিশ্বাস করতে পারলাম না। বাড়ির দিকে নজর রেখে রেখে ধীরে ধীরে শরীরটা টয়লেটের ভেতরে ঢুকিয়ে দিলাম। যেন একফোঁটা আওয়াজ না হয় তাই খুব সন্তপর্ণে দরজাটা টেনে দিলাম। টিনের দরজায় তাও একটু আওয়াজ হলো। ঘুরতে যাবো, তার আগেই পেছন থেকে তুলি মাসি আবার ফিসফিসিয়ে বলল” শিকলটা তুলে দিন দাদাবাবু ।” আমি শক্তি দিয়ে টেনে শেকলটা সিমেন্টের দেয়ালে লাগানো পেরেকে লাগিয়ে দিলাম।

তারপর শরীরটাকে ঘুরিয়ে সামনে তাকালাম। ছাদ খোলা, তাও বাথরুমে একটা অন্ধকার ভাব, তিন পাশের সিমেন্টের দেয়ালগুলো দেড় মানুষ সমান উঁচু। সামনে তাকিয়ে দেখলাম তুলি মাসি কমোডের পেছনের দেয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে আমার দিকে চেয়ে আছে। এখন আর মুখে একফোঁটা হাঁসি নেই ওর, কেবল একটা উত্কণ্ঠার ভাব, বারবার ঢোক গিলছে। আমি নিচু হয়ে পায়ের কাছ থেকে মগটা সরিয়ে এককোণায় রেখে দিতে গেলাম। তুলি মাসি ভয় পেয়ে দেয়ালের দিকে সিটকে গেল। হয়ত ভেবেছে আমি ওর শাড়ি তুলতে নিচু হয়েছি। যখন মগটা সরিয়ে আবার সোজা হয়ে ওর বুকের সামনে গিয়ে দাড়ালাম তখন দেখলাম ওর মুখটা থমথমে। আমি ওকে যতটা সাহসী ভেবেছিলাম দেখলাম আসলে ও ততটা সাহসী নয়। আমাকেই এগিয়ে আসতে হল। আমি ওকে টেনে বুকের সাথে চেপে ধরলাম, কিন্তু নরম মাইগুলোর বদলে একজোড়া শক্ত হাত দুজনের শরীরের মাঝে বাধা হয়ে রইল।

বুঝলাম মাসি ওর মাইগুলোর ওপর হাত দিয়ে রেখেছে, তাই আমার বুকে ওর মাইয়ের অস্তিত্ব টের পাচ্ছিলাম না। কেবল আমার হাত ওর নগ্ন পিঠে চেপে থাকায় মসৃন নরম পিঠটায় আদর করে যাচ্ছিলাম। লুঙ্গির নিচে আমার লম্বা বাড়াটা তুলি মাসির পেটকে বিদ্ধ করছিল। মাগীর নরম পেটে আমার বাড়াটা গেঁথে রইল। দুজন অসম বয়সী মাগ- ভাতার দুজনের শরীরকে পরস্পরের সাথে চেপে রেখে উত্তাপ উপভোগ করছিলাম, কেউ একটা টু শব্দ করছিলাম না। একটু আদর করার পর তুলি মাসি কিছুটা সহজ হল। আমি আমার বুক থেকে ওর মাথাটা তুলে ওর বয়স্ক মুখে চুমু খেলাম। ও সাড়া দিল, আমাকে ওর মুখ খুলে ঠোঁট জোড়া ছড়িয়ে দিল, যেন আমি চুষে খেতে পারি। আমি ওর ঘাড় দুহাতে আকড়ে ধরে রেখে ওর ঠোঁটে বহুক্ষণ চুমু খেয়ে গেলাম, এক পর্যায়ে ও নিজেই তৃষ্ণার্তের মতো আমার ঠোট দুটো নিজের মুখে পুরে নিল। আমি বুঝতে পারছিলাম ও অনেক পিপাসার্ত, তাই ডমিনেন্ট না হয়ে ওকে চুষতে দিলাম। ও আমার ঠোঁট দুটো ভিজিয়ে দিল একসময় ও আমার ঠোঁট ছেড়ে আমার পুরো মুখে চুমু খেয়ে আমাকে আদরে ভাসিয়ে দিতে লাগল।

ওর মাতাল করা গরম নিঃশ্বাস আমার মুখটায় পড়তে লাগল। আমি ততক্ষণে ওর ঘাড় ছেড়ে দিয়েছি, তার বদলে একটা হাত ওর বগলের নীচে ঢুকিয়ে দিয়ে মাইটা ধরার তালে আছি, আর এক হাতে ওর ধুমসী পাছাটা মুঠো করে বারবার মুচড়ে দিচ্ছি। আবার মোচড়ানোর চোটে তুলি মাসি আহ্.আহ্…দাদাবাবু..আস্তে …… বলে সাড়া দিতে লাগল। এবার আমি বগলের নিচে হাত দিয়ে বুকের কাছ থেকে ওর হাতদুটি টেনে নামিয়ে দিলাম। ওর বড় বড় মাই দুটি আমার বুকে বাড়ি খেতে লাগল। আমি ওর বড় মাই দুটো বুকের মাঝে অনুভব করতে চাইছিলাম। তাই দূরত্ব কমিয়ে এনে ওকে বুকের সাথে ঠেসে ধরলাম, ওকে বুকে পিষতে লাগলাম। তুলি মাসির ভরাট মাইগুলো আমার বুকের চাপে চ্যাপ্টা হয়ে গিয়ে মাগীটাকে যন্ত্রণা দিতে লাগল।

তুলি মাসি গোঙানি শুরু করল। অনেক কষ্টে অস্ফুটস্বরে বলল, ”আহহহহ দাদাবাবু, আমার দম বন্ধ হয়ে যাবে!.. ” তুলি মাসিকে বুকের মাঝে পিষে ফেলতে ইচ্ছে করছিল, তবুও মাগীর কথা শুনে ওকে না ছেড়ে দিয়ে পারলাম না। মাগী হাঁপাতে লাগল, বড় বড় নিঃশ্বাস নিতে নিতে আমার মুখে তাকিয়ে রইল। এর মধ্যেই দুজনে ঘেমে গিয়েছি। তুলি মাসির ঘাড়, বগল সব ঘামে ভিজে গিয়েছে। আমি মাসিকে খুব বেশি বিশ্রাম নিতে দিলাম না। সহসাই মাগীর হাতটা উপরে উঠিয়ে একটা বগল উন্মুক্ত করে কালো বগলের ঘামগুলো চাটতে লাগলাম, চুল সহ বগলটাকে কামড়াতে লাগলাম। মুখে নোনতা স্বাদে ভরে গেল। আমি আচল টেনে নামিয়ে মাসির বুকটাকে নগ্ন করে দিলাম, বগল খেতে খেতে একটা মাই খপ করে টিপে ধরে মালিশ করতে লাগলাম। বগলটা লালায় ভিজিয়ে দিয়ে মাসির মাইয়ে নজর দিলাম। পর্ণস্টার সামান্হার মাইও বোধহয় এত বড় না।

মাসির এত বড় ঝোলা মাইগুলো দেখে খাব না টিপব মাথার ঠিক রইল না। এবার দুই হাত দিয়ে মাইজোড়া পরস্পরের গায়ে ঠেসে ধরে কপাকপ টিপতে লাগলাম। মাগীর এবার খবর হলো। উফফফ কি নরম মাইগুলো টিপতে খুব মজা লাগছে। মাসির এতো বড়ো বড়ো মাই যে একটা মাই একহাতে ধরতে পাচ্ছি না। আমি পকপক করে মাইগুলো টিপে হাতের মজা নিতে লাগলাম ইশ্ মাহ্ ওহ্ ওহ্ ওহ্ ইশ্ ভগবান…. করতে করতে সিমেন্টের দেয়ালে শরীরটা ঠেস দিয়ে দাঁড়িয়ে রইল। আমি এবার মুখ নামিয়ে মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতেই মাসি আমার মাথায় হাত বুলোতে লাগল। আর আমি মাই দুটো টিপে চুষে ছ্যাবড়া করে দিতে লাগলাম। মাগীর লম্বা নিপল দুটো মুখ দিয়ে টেনে টেনে চুষে মজা নিতে লাগলাম। একসময় লালায় পুরো মাইদুটো ভিজে একসা হয়ে গেল, আর সেই সাথে বিস্তর কামড়ের দাগে মাগীর মাই দুটো লাল হয়ে গেল।

কথায় বলে মাগী মানুষের ধৈর্য্য বেশি, তবু আর কত পারা যায়, অনেক সময় ধরে মাই দুটো টিপছি টানছি, কামড়াচ্ছি । আমি কচি নাগর, তাই কিছু বলতে পারছে না ঠিকই, তবে এবার মাসি শীত্কার করতে করতে শাড়ির ওপর দিয়ে গুদে হাত চেপে ধরে কামজ্বালা জানান দিতে শুরু করেছে, মাঝে মাঝে ওখানটায় ঘষছেও। মাই চুষতে চুষতেই আমার নজরে আসল ব্যাপারটা। সাথে সাথে টেনে শাড়িটা খুলে দিতে চাইলাম। মাসি এবার বাধা দিল। আমার হাতটা ধরে মুখ ফুটে আস্তে আস্তে বলল” না না দাদাবাবু শাড়ি খুলবেন না! কেউ এসে পরলে বিপদ হয়ে যাবে …। আমি মাসির কানের কাছে গিয়ে ফিসফিস করে বললাম, ”মাসি তোমায় চুদতে দেবে না ????… আমার ধোনটা খুব টনটন করছে যে…একবার দাওনা মাসি… তোমার গুদের গোলাম হয়ে থাকবো…”।

আমার কথা শুনে তুলি মাসি শুকনো একটা হাসি দিল। আমি বুঝলাম না সম্মতি আছে কী নাই! তবুও মাগীটাকে শরীর দিয়ে চেপে রেখে আস্তে আস্তে শাড়িটাকে টেনে কোমড়ের উপরে তুলতে লাগলাম। মাগী আবার হালকা চদর বদর শুরু করল। ” ইশ্ নাহ্ নাহ্…আপনি দুধগুলো টিপুন না…….অহ্ নাহ্ নাহ্…ভয় করে কেউ এসে পরবে দাদাবাবু ….। আমি কোনো কথা শুনলাম না। জোর করে শাড়িটা কোমড়ের ওপর টেনে তুলে হুট করে ময়লা মেঝেতে হাঁটু মুড়ে বসে পড়লাম। দেখলাম মাগী ভিতরে কোন সায়া পরেনি, তলপেট পুরো খোলা। মোটা থাইয়ের মাঝে গভীর একটা খাঁজ, তাতে ঘন বালে ভরা গুদ। এত বেশি বাল যে মাগীর গুদটাই দেখা যায় না, মনে হয় মাসি ছয়মাস গুদের বাল কাটে নি। ওদিকে মাগীটা শাড়িটা নামিয়ে দিতে জোর করছে, ওপর থেকে চাপ দিচ্ছে, তবে খুব হালকা ভাবে আমি এক হাতে কাপড় তুলে রেখে অন্য হাতটা বালের জঙ্গলে চালিয়ে ঘষতে শুরু করে দিলাম। হাতের আঙুল গুলো ফাঁক করে দুটো ঘষা দিতেই কালো ল্যাদলেদে গুদের লাল চেরাটা দেখতে পেলাম। এতক্ষণের ঢলাঢলিতে সেটা কামরসে ভিজে চপচপ করছে। হাতের প্রেশারে গুদের ঠোঁট দুটো সরিয়ে প্রাণভরে গুদের ভেতরটা দেখতে লাগলাম। গুদের ভিতরটা বেশ লাল আর থরে থরে পাঁপড়ি দিয়ে সাজানো।

তারপর আমি হাত দিয়ে গুদটা ডলে দিতে শুরু করলাম। ওই জায়গায় হাত পরতেই মাসি থরথর করে কেঁপে উঠল। মাসি কোঁকাতে লাগল, ওর গলা চিরে অহ্হ্ আহ্ আহ্…উম্ উম্…অহ্ ইশ্ … এসব শীত্কার বেরিয়ে আসতে লাগল। ডলতে ডলতেই আমি গুদের নালায় মধ্যমা আঙুলটা ঢুকিয়ে দিলাম। মাসি,” ইশ্ মাগো, নাহ্ দাদাবাবু নাহ্… ” বলে চেঁচাতে লাগল। আমি আঙুলটা বেশ তড়িত গতিতে আগুপিছু করতে লাগলাম। মাসি উত্তেজনায় শরীরটা ভাগ্যের হাতে সমর্পণ করে দিয়ে উহ্.. ইশ্ ইশ্ আহ্হ্হ্ … স্বরে শীত্কার দিতে লাগল। হঠাৎ কী যেন হল মাগীটার, বেশ জোরে ছটফট করতে শুরু করে দিল। দেখলাম মাগীর কোমরটা থরথর করে কাঁপছে । আমার হাতটা ওর গুদের নালা থেকে সরিয়ে দেওয়ার জন্য মাসি বারবার চেষ্টা চালাতে লাগল। বারবার বলতে লাগল, ” ইশ্ দাদাবাবু, ইশ্ অহ্.. হাতটা সরান..অহ্ ইশ্ মাগো……”কিন্তু আমি সরালাম না। ছোট থেকেই বয়স্ক মাগীর গুদে আঙুল ঢোকানোর একটা জান্তব ক্ষুধা ছিল। তাই গুদে আঙুল চালানোর গতি বাড়িয়ে দিয়ে মাগীটার মুখে চেয়ে চেয়ে দেখছি মাগীটা কেমন পাগলের মতো ছটফট করছে।

আমি ওর মুখে তাকিয়ে আছি, কিন্তু এর মধ্যে মাগীটা কাম সেরে ফেলল। ছড়ছড় করে ভলকে ভলকে জল খসাতে শুরু করে দিল। আমার আঙুল গুদে ঢুকিয়েই রেখেছি। তাই প্রেশারে গুদের ফাঁক ফোকড় দিয়ে ঘন রস ছিটকে এসে আমার মুখসহ পুরো শরীরটা ভিজিয়ে দিতে লাগল। বেশ উত্তেজনা হতে লাগল আমার। আঙুল চালিয়ে যেতে লাগলাম। আরো বেশি করে রস ছিটকে বের হতে শুরু করল। মাসি সুখে পাগল হয়ে গেল। ” আআআআ… মাআআআ… শীতকারে ও তীব্র বেগে রস খসিয়ে চলেছে। বহু আগেই আমার হাত মাগীর গরম রসে ভিজে গেছে, সব জায়গায় বিশ্রি গন্ধ আর জায়গাটাও ভেসে গেছে। প্রায় এক পোয়া রস ছেড়ে মাসি বড় বড় শ্বাস নিতে লাগল। আমি উঠে দাঁড়িয়ে হাসতে হাসতে বললাম ”ইশশশ মাসি দিলে তো ভিজিয়ে…।।। মাসি বোকার মতো একটা অপরাধী ভাব নিয়ে বলল——-”ইশশশশ দাদাবাবু আপনি একটা খাচ্চর ….”।

আমি দাত কেলিয়ে হাসলাম। তারপর বললাম” একটু জল দাও, হাত ধুতে হবে…”। মাসি মগ থেকে জল তুলে আমার হাতে জল ঢালল। আমি হাত ধুয়ে পরিষ্কার হলাম। মাসি দাঁড়িয়ে রইল। আমি এবার লুঙ্গিটা খুলে এক ঝটকায় ল্যাংটো হয়ে গেলাম। লুঙ্গিটা হাত উঁচিয়ে দেওয়ালে রেখে মাসির মুখে চাইলাম। দেখলাম মাগী চোখের পলক না ফেলে আমার বাড়াটাকে গিলছে। ওর চোখে মুখে ভীষণ একটা কামনা। আমি সামনে এগিয়ে ওর কোমরটা দুহাতে আঁকড়ে দাঁড়ানো অবস্হাতেই ওর শাড়ির ওপর দিয়ে ওর দুই রানের চিপায় বাড়াটা দিয়ে ঘষা শুরু করেছি। কোমর ছেড়ে হাত নামাতে নামাতে ওর পাছার দাবনা হাতের মুঠোতে নিয়ে জোর দিয়ে চেপে ধরে আমার বাড়ার সাথে ওর জঙ্ঘাস্থল মিলন ঘটাতে চাইছি। মাসিও বুঝল এখন চোদানোর টাইম, এবার আমি ওর গুদ ফাটাব। তাই আস্তে আস্তে মাসি আমাকে বলল ——” আগে শাড়িটা তুলে দিই দাঁড়ান….” আমি বাড়া ঠেলা বন্ধ করে দিলাম। মাসি ভদ্র মাগীর মত শাড়ি তুলে কোমড়ে গুঁজে নিল।। তারপর লজ্জাবসতঃ চোখে বলল ——” হুমম হইছে… ?????

মাসি আমার চেয়ে অনেক বেঁটে। বুঝলাম বাড়া দিয়ে গুদের নাগাল পাব না। ওর নাভী বরাবর ধোনটা তাক হয়ে আছে। আমি মাগীটার একটা ঠ্যাং এর নিচে হাত দিয়ে ঠ্যাংটা চাগিয়ে ওপরের দিকে টেনে ধরে ওকে দেয়ালের দিকে ঠেসে ভার রাখলাম। বয়স্ক শরীর, এভাবে জঙ্ঘাস্থলটা অনেকটা ছড়িয়ে যাওয়ায় ব্যাথায় ওর মুখটা বেঁকে গেল। তবুও কামের জ্বালায় অস্হির বলে বাধা দিল না। এবার গুদটা আমার নাগালে এল আর যথেষ্ট ফাঁকও হল। আমি গুদের চেড়ায় বাড়ার মাথাটা লাগিয়ে তারপর তুলি মাসিকে একবার দেখলাম। বুঝলাম মাসি বেশ অস্হির হয়ে ঢোকানোর অপেক্ষা করছে। আমি ওর মুখের দিকে চেয়ে থেকেই দিলাম এক রামঠাপ, বাড়াটা গুদটা ফেড়ে ফুড়ে একটা গরম জায়গায় ঢুকে গেল। আরো ঠেলে পুরোটা ঢুকিয়ে দিলাম। চেয়ে দেখলাম মাসির দম বের হয়ে গেছে, ও যন্ত্রণায় মুখটা বাঁকিয়ে ফেলে আমার মুখের দিকে অসহায়ের মতো চেয়ে আছে। মাসির গুদের ভিতরে এতো গরম যে সেই তাপে বাড়াটা আরো ফুলে উঠছে আর এই বয়েসেও মাসির গুদটা এতো টাইট যে ভাবতেই পারছি না।

এরকম গুদ মেরে তবেই তো চোদার আসল মজা। জীবনে প্রথমবারের মতো বাড়াটা গরম একটা গুদগহ্বরে ঢোকায় আমার শরীরটাও কেমন অদ্ভুত সুখে শিহরিত হতে লাগল। আমি কয়েকটা মূহুর্ত সময় নিলাম। মাসির গুদটা আমার বাড়াটাকে বেশ জোরে কামড়ে ধরল, যেন ওটা খাপে খাপে বসে যাচ্ছে। এরপর আমি মাসির যন্ত্রণাকাতর মুখে চেয়ে থেকে নিজের কোমর সামনে পিছনে করা শুরু করলাম। আস্তে আস্তে, তারপর একটু জোরে, তারপর আরও জোরে। এবার মনে হল মাগী কেঁদে ফেলবে। তবে মাগী কাঁদলো না। কেবল আআআআআআহহ……..মাআআআআআ….. শীতকারে টয়লেটের দেয়াল ধরে মৃদুস্বরে চেঁচাতে লাগল। আমি ঠাপ থামালাম না, কেবল একটা হাতে বারবার মুঠো করে ডান মাইয়ের নিপলটা টেনে দিতে লাগলাম। কখনো কখনো মুঠো করে মাইটা কপাকপ টিপতে লাগলাম। কিছুক্ষণের মধ্যেই মদন রসে মাসির গুদটা পচপচ করতে আরম্ভ করল, আমার চোদার গতিও বেড়ে গেল। একসময় মাসির ঠ্যাং আমার হাত থেকে ফসকে বেরিয়ে গেল, আর মাসির উচ্চতায় কম বেশি হওয়ায় বাড়াটা গুদ থেকে বের হয়ে পড়ল। আমি চোদার চরম মূহুর্তে ছিলাম। বেশ রাগ উঠল। এবার ততক্ষণাত আবার মাগীর দুটো থাইয়ের নিচে হাত দিয়ে এক লহমায় মাসিকে শূন্যে তুলে ফেললাম। তারপর দেওয়ালে ঠেসে ধরে বাড়াটা পিচ্ছিল গুদে পরপর করে পুরে দিলাম।

মাসি হকচকিয়ে গিয়ে বলল —— ”এই এই দাদাবাবু কি করছেন পরে যাবো তো ??????… আমি বললাম——–” আমাকে জাপটে ধরে থাকো…”।< মাসির এখন আমার কথা না শুনে উপায় আছে!আমি যে ওকে চরম সুখ দিচ্ছি। তাই থলথলে পাছাটার ভার আমার থাইয়ের ওপরে ছেড়ে দিয়ে মাসি আমার শরীরটা আষ্টেপৃষ্ঠে আকড়ে ধরল। বুক খোলা মাগীটার বড় বড় ঘামে ভেজা মাইগুলো আমার বুকে চাপে চ্যাপ্টা হয়ে বসে আমাকে তীব্র সুখ দিতে লাগল। আমি আরও উত্তেজিত হয়ে ভারী মাগীটাকে শূন্যে চাগিয়ে কোলে তুলে ভয়ানক ভাবে ঠাপাতে লাগলাম। ভিডিওগুলোতে দেখেছি মিল্ফগুলোকে এভাবেই ঠাপাতে হয়, নইলে খানকিগুলো সুখ পায় না। আমি এক নাগারে প্রায় ১০ মিনিট মাসির গুদটা মারতে লাগলাম। মাসি এরমধ্যেই একবার গুদের জল খসিয়ে আমার বাড়াটাকে গুদের জল দিয়ে চান করিয়ে দিয়েছে। জল খসানোর সময় মাসির গুদটা খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । পচপচ পচাত পচাত পচাত ফচ ফপচাক পচাক করে চোদার মধুর একটা আওয়াজ হচ্ছে ।

এরপর আমার তলপেট ভারী হয়ে মাল আসছে বুঝে মাসির কানে ফিসফিস করে বললাম ——- মাসি আমার ফ্যাদা বেরোবে ভেতরে ফেলবো না বাইরে ?? মাসি ——-ভেতরেই ফেলুন দাদাবাবু বাইরে ফেলতে হবে না । আমি —–কিন্তু পেট হয়ে গেলে কি হবে মাসি ?? মাসি ——- আমার আর পেটে বাচ্ছা আসার বয়স নেই গো দাদাবাবু এখন আর মাসিক হয়না আপনি নিশ্চিন্তে পুরো ফ্যাদাটা ভেতরে ফেলতে পারেন । আমি আর কয়েকটা জোরে জোরে ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে আহ্হ্হ্..আহ্হ্.. আহ্ .. করে শিতকার দিতে দিতে চিরিক চিরিক করে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মাসির গুদের ফুটোটা ভাসিয়ে দিলাম। মাসিও আমার থাইয়ের ওপর সত্তর কেজির শরীরটার ভার ছেড়ে দিয়ে সুখে পাগল হয়ে গেল । আমাদের দুটো শরীর ঘামে ভিজে চপচপ করছে। তবু বহুক্ষণ মাসিকে বুকের মাঝে চেপে রাখলাম।

“জীবনে প্রথমবারের মত কোনো মহিলাকে চুদে তার গুদে বীর্যপাত করলাম সত্যি এই চরম সুখ কাউকে ভাষাতে বলে বোঝাতে পারব না । আমি জীবনে অনেকবার হ্যান্ডেল মেরে মাল ফেলেছি কিন্তু মাসির গুদে মাল ফেলে আজ যে সুখটা পেলাম তা সত্যিই বলার মতো কোনো ভাষা নেই “”। যাইহোক একসময় মাসিকে কোল থেকে নামিয়ে দিলাম। বাড়াটা ওর গুদ থেকে নেতিয়ে বেরিয়ে এল। আর দেখলাম সাথে সাথেই দাঁড়িয়ে থাকা মাসির গুদের চেরাটা দিয়ে থাই বেয়ে আমারই থকথকে সাদা বীর্য স্রোতের মত বেরিয়ে টয়লেটের মেঝেতে পড়তে শুরু করল। জীবনে প্রথম বারের মত কোনো মহিলাকে চোদার পর আজ নিজেকে সার্থক মনে হল,তাই হাঁসি দিয়ে মাসির মুখটায় তাকালাম । মাসি আমার দিকে চেয়ে লজ্জিত, তবে তৃপ্তির একটা হাঁসি দিল। এরপর মাসি আমার রসে মাখা বাড়াটা ওর শাড়ির আঁচল দিয়ে মুছিয়ে রসটা পরিষ্কার করে দিল। তারপর আমার ঘামে ভেজা শরীরটাও মুছিয়ে দিল। শেষে নিজের গুদটা পরিষ্কার করতে লাগল।

<আমি মাসির দিকে লোলুপ দৃষ্টিতে চেয়ে আছি দেখে বলল””অনেকক্ষণ হয়ে গেছে… এইবার ঘরে যান দাদাবাবু..” আমি বললাম —–” তুমি যাবে না”? বলল- ”হুমমম যাবো, তো… ” বলেই নিচের দিকে ইঙ্গিত করল। দেখলাম ওর গুদ বেয়ে যে থকথকে জেলী নিচে পড়ে আছে ওটাকে ইঙ্গিত করছে। আমি বুঝলাম, বীর্যটা পরিষ্কার করার কথা বলছে। আমি না যাওয়ার আগে বোধহয় ওই জিনিসে হাত দিতে মাসির লজ্জা করছিল। তাই মুখে মৃদু হাসি নিয়ে বলল —– ”আপনি যান না এখন!.. ” আমি শেষবারের মতো মাসির একটা মাই খুব জোরে টিপে ধরলাম। মাসি বলে উঠল —-” ইশ্ইশ্ মাগো… কী করছেন আবার… ” আমি ওর মাইটা চেপে ধরেই জিজ্ঞেস করলাম—–” আবার কখন ????? …” মাসি একটা কৃত্রিম রাগের ভান করে বলল——– ” আবার!!….তবে আজকে আর না দাদাবাবু…কোমরটা ব্যাথা করছে……………..”। আমি বললাম ——-” নাহ্! আমার আরো লাগবে বলো কখন দেবে…” বলতে বলতে মাগীর মাইতে চাপ বাড়াতে লাগলাম। মাগী ব্যথায় মুখটা বিকৃত করে বলল —-” আচ্ছা আচ্ছা ছাড়ুন রাতে আসব খন…” আর একটা কথা বলি দাদাবাবু কেউ যেনো এইসব কথা জানতে না পারে নাহলে কিন্তু আমাকে মরতে হবে। আমি ——কেউ কিচ্ছু জানবে না মাসি তুমি নিশ্চিন্তে থাকো বলে তখনকার মত মাগীর মাই ছেড়ে বাইরে বেরিয়ে এসেছিলাম।

তারপর জানিনা মাসি টয়লেটে কী করেছিল। মিনিট ২০ পরে ওকে আবার ঘরের দাওয়ায় দেখেছিলাম, একদম স্বাভাবিক, যেন কিছুই হয়নি, তবে ওর বুকটা এবার পুরো আঁচল দিয়ে ঢাকা ছিল। তখন মাসি একটা শাড়ি হাতে নিয়ে হেঁটে হেঁটে বাথরুমের দিকে যাচ্ছিল আর ওর হাতে একটা ব্লাউজও ছিল। সেদিন সন্ধ্যায় ঠাকুরদা তার আত্নীয় স্বজন সম্পর্কে বিস্তর গল্প করলেন। তার কাছেই জানতে পারলাম যে তার ভাই বোনেরা প্রায় সকলেই দেশভাগের পর ভারতে চলে গেছেন। তার বৃদ্ধ বাবা মা যেতে চাননি বলে তিনিই কেবল তাদের নিয়ে এখানে থেকে গিয়েছিলেন। ঠাকুরদাই বললেন, এখন বাথরুমের পেছনে জঙ্গলের মাঝে যে একটা পোড়া বাড়ি সেটা নাকি একসময় তার ভাইয়ের বাড়ি ছিল। গতকাল আমিও খেয়াল করেছিলাম পেছনের ঐপাশে ধ্বসে পড়া একটা একটা প্রাচীন কাঠামো গাছপালার আস্তরণে ঢেকে আছে। গতকাল মাসিকে চোদার নেশায় ঐদিকে আর তেমন একটা মনযোগ দিতে পারিনি।

ঠাকুরদা আরো অনেক ঘটনাই বললেন। গল্প আড্ডার ফাঁকে তুলি মাসি আমাদের চা টিফিন দিয়ে গেল। আড়চোখে আমার দিকে কয়েকবার তাকাল খানকি মাগীটা। আমিও ওকে দেখলাম, ও এখন গায়ে ব্লাউজ চাপিয়ে নিয়েছে, তবে ব্লাউজের নীচে ব্রেসিয়ার পরেনি। ফলে ওর বগল আর ডাসা মাইগুলো সরাসরি দেখতে পেলাম না ঠিকই, তবে বুঝলাম ব্লাউজের নীচে কী ভয়ানকভাবে ওর ম্যানাগুলো ঠেসে ঢুকানো হয়েছে! আমার মত ছেলের দুই হাতেও ওর এক একটা ম্যানার বেড় পাব বলে মনে হয় না, এত বড় বড় মাসির ম্যানা! মাসির ব্লাউজটা বেশ ছোট, তাই বুকে, পিঠের চামড়া কেটে বসে গেছে! মাসির বড় ম্যানাগুলো ব্লাউজের পাতলা কাপড় ফেটে বেরিয়ে আসতে চাইছে। মাসি নড়াচড়া করলেই থলথল করে কাঁপছে বয়স্ক ম্যানার ঝুলে যাওয়া অংশটুকু। মাসির দুধ দেখতে দেখতে আমার বারোটা বেজে গেল। ঠাকুরদার কথা কিছুই আর কানে ঢুকছিল না। কেবল বাড়াটা শক্ত হয়ে মাসির ব্লাউজের ফাঁক দিয়ে ঢুকিয়ে দিতে মন চাইছিল। ইচ্ছে করছিল মাগীটাকে তখনই বিছানায় শুইয়ে ওর বুকের ওপর উঠে মাইচোদা করি।

ব্লাউজটা ফেড়ে ফুঁড়ে ওর বুকটা মুক্ত করে দেই, তারপর ময়দা মাখার মত করে ওর বুক টিপে সুখ নিই। আমি ওর বুকটা গিলছি টের পেয়ে মাসি একটা মুচকি হাসি দিল, যেমন করে নতুন বউ স্বামীকে আসকারা দেয়। রাতের খাওয়া সেরে অপেক্ষা করতে লাগলাম। কিন্তু মাসি আর এলো না। তখন শুয়ে শুয়ে ভাবতে লাগলাম ভরদুপুরে বাথরুমের ভেতরে আধবুড়ি মাগীটার সাথে হয়ত একটু বেশিই করে ফেলেছি! এমন চোদন দিয়েছি যে মাগী কথা দিয়েও আমার কাছে আর আসার সাহস পাচ্ছে না! মনে মনে হাসলাম! অবশ্য দেখেছি যে মাসি সকালে রামচোদন খেয়েও সারাদিন কাজ করেছে, এখন স্বাভাবিকভাবেই হয়ত ভীষণ ক্লান্ত হয়ে পড়েছে, হয়ত বুঝতে পেরেছে রাতে আমার ঘরে একবার ঢুকলে ওকে আর সারারাত বের হতে দেবো না। ওকে ল্যাংটো করে সারারাত ওর শরীরটা চাটব, আর সকালের মতই গুদটা খাবলে খুবলে ভোগ করব।

তবে আমিও ক্লান্ত ছিলাম, সকালে একবার হস্তমৈথুনের পরেও মাগীর গুদে তো আর কম বীর্য ঢালিনি! রাতটা বিশ্রাম নেওয়ার ভীষণ দরকার ছিল।। কারণ পরদিন মাসিকে আরো সময় নিয়ে রসিয়ে চোদার সৌভাগ্য যে আসবে তা আমি জানতাম। তাই আমিও ইচ্ছে করেই ওর ঘরের দরজায় আর টোকা দিই নি। মায়ের বয়সী তুলি মাসির রসালো গুদটার কথা ভাবতে ভাবতে নিজের অজান্তেই কখন যেন ঘুমিয়ে পড়েছিলাম। ভোরে আলো ফোটার পরপরই ঘুম ভেঙে গেল। শরীরটা ঝরঝরে হয়েছে, ক্লান্তি কেটে গেছে। আমি একটা নিমের দাঁতন নিয়ে বাথরুমের দিকে গেলাম। কাজকর্ম সেরে হঠাৎ মনে হল পেছনের জঙ্গলটা একবার ঘুরে দেখব নাকি। ঝোপঝাড় পেরিয়ে ঢুকে পড়লাম। এত নির্জন একটা জায়গায় একটা প্রাচীন আমলের পোড়া বাড়ি আমার মত শহরের ছেলের কাছে সবসময়ই একটা কৌতুহলের বিষয়।

তাই মনযোগ দিয়ে ঘুরে ফিরে দেখতে লাগলাম। বাড়িটার প্রায় সব ছাদই ভেঙে পড়েছে৷ প্রায় সবগুলো দেয়ালই মাটির তলায় পুঁতে আছে, তবুও তার মধ্যেই দু একটা ঘর এখনো কিছুটা দাড়িয়ে আছে। সেগুলোর ভেতরের মেঝে ফেটে গেছে, তেড়েফুঁড়ে নানা জংলি গাছ আকাশের দিকে ধেয়ে গেছে। এক আশ্চর্য নিরবতা ঘিরে আছে জায়গাটা ঘিরে। এখানে যে কোনো মানুষের আনাগোনা নেই তা দেখেই বুঝতে পারলাম। একটা চিন্তা মনে উদয় হল, আর তাতেই বাড়াটা নিমিষেই টং করে দাড়িয়ে গেল। বুঝলাম সামনের কটা দিন মায়ের বয়সী তুলি মাসিকে নিশ্চিন্তে এই নির্জনে ভোগ করতে পারব, কাকপক্ষীতেও টের পাবে না। একটা ভাঙা ঘরে ঢুকে মোটামুটি আলো বাতাস পাওয়া যায় এমন একটা স্হান বাছাই করে পরিষ্কার করে তবেই সকালটাকে কাজে লাগালাম। পাক্কা একটা ঘন্টা গেল ঝোপঝাড় পরিষ্কার করতে, ঘেমে গেলাম, মাসির গুদের জলে ডুব দেয়ার সুখ চিন্তায় বাড়াটা সারাটা সময় দাড়িয়ে রইল।

দুটো শরীরের ধ্বস্তাধস্তির জায়গা রেডি করে তারপর বাড়ি ফিরে গেলাম। দেখলাম মাসি টিফিন তৈরি করছিল। আমি আশেপাশে ঠাকুমাকে না দেখে রান্নাঘরে ঢুকে গেলাম। সারা শরীর ভেজা দেখে মাসি হেসে বলল” কোথায় গেছিলেন? আর শরীরটা এতো ভিজলো কিভাবে? ” আমি বললাম” তোমার কথা ভেবে ভেবে শরীরটা গরম হয়ে গেছে! কাল রাতে তো তুমি আর এলে না!” মাসি মৃদু হেসে বলল” হুমমম! রাতে-দুপুরে আপনার কাছে গিয়ে মরি আরকি! হিহিহি…আপনি শুয়োরের মত করেন! হিহিহি…. আপনার ঠাকুরদা -ঠাকুমা জেগে গেলে কি হতো বলুন ” আমি বললাম ”আচ্ছা মাসি তোমার খুব কষ্ট হইছে বুঝি! তোমাকে সুখ দিতে পারিনি!…” মাসি বলল, ” না না কী বলেন! কষ্ট হলেও ভালো! আপনার গায়ে অনেক জোর! আমার এমন আদরই ভালো লাগে! নাহলে আরাম পাই না!..” আমি বললাম” আরে তুমি তো আরামের চোটে আমার মুখেই প্রায় সব রস খসিয়ে দিয়েছিলে…”

মাসি একটু বিব্রত হয়ে পড়ল তাই যেন আমার কথা শেষ করতে দিল না। বলল ” ইশ!..কী সব বলছেন দাদাবাবু!..আপনার মুখের কোন রাখ ঢাক নাই!” আমি খিকখিক করে হেসে উঠলাম। মাসি আবার বলল” কোথায় গিয়েছিলেন বললেন না তো !.. ” আমি বললাম” তোমাকে নিয়ে যাবো ওখানে!….”। মাসি চুপ করে গেল। আমি বললাম” আজ ঠাকুরদা চলে গেলে আসবে কিন্তু…”। মাসি বলল” না আমি যাবো না আমার অনেক কাজ!..” আমি ঘরের ভেতরে ঢুকে লুঙ্গিটা তুলে বাড়াটা ওকে দেখিয়ে বললাম ” তোমার গুদের ভেতরে ঢোকার জন্য দেখো রাত থেকে কেমন দাঁড়িয়ে আছে!” আমার পাগলামি দেখে মাসি সতর্ক হয়ে উঠে বলল ”এই কি করছেন লুঙ্গিটা নামান নামান! হে ভগবান এত পাগল হয়ে গেছেন আপনি!.. আচ্ছা আমি যাবো খন!… ”

আমার সাদা মূলোর মত বাড়াটা দেখে মাসি লজ্জাতে লাল হয়ে গেল। আমি লুঙ্গি নামিয়ে নিলাম। মাসি আর একবারও আমার দিকে চাইতে পারল না তারপর বলল আচ্ছা এখন যান!.. আমি কাজ করি…” আমি বললাম ” যাওয়ার সময় একটা বড় বস্তা নিয়ে নিও। ”মাসি মৃদু স্বরে বলল–” বস্তা নিয়ে কী হবে দাদাবাবু ??” আমি বললাম” তোমাকে শোওয়াবো! শুইয়ে নাহলে করে মজা পাবো না .. ”। এক বিশ্রী জানা আশঙ্কায় মাসির মুখটা আরো লাল হয়ে গেল। এরপর আমি মুখ ধুয়ে ফ্রেশ হয়ে নিলাম । টিফিন সেরে ঠাকুরদা বাজারে চলে গেল, ঠাকুমা গেল তার দিবা নিদ্রায়। বুড়ি পারেও দিবা নিদ্রা দিতে। গতকাল আমরা চোদাচুদি করে চলে আসার অনেক পড়েও দেখি শুয়ে ছিল। তাই ভাবছি আজ অনেক সময় পাবো মাসিকে ঠাপানোর জন্য! ভাবতে ভাবতেই আমি কাম উত্তেজনায় ঘরে অস্হির হয়ে পায়চারি করতে লাগলাম।

এক সময় মাসিকে দেখতে পেলাম, হাতে গতকালের মত একটা মগ আর অন্য হাতে একটা পুরানো বস্তা। মাসির হাবভাবেও কেমন একটা অস্হিরতা যেন, আর ভয়ার্ত চোখে চারপাশে বারবার দেখে নিচ্ছে। শেষে আমার ঘরের দিকে একবার স্হির হয়ে তাকিয়ে থেকে ওর বিশাল পাছাটা দুলিয়ে ও বাথরুমের দিকে যাওয়া শুরু করল। আমিও ঘরের দরজা বন্ধ করে মাসির পিছু পিছু বের হয়ে পড়লাম। বাথরুমের কাছটায় এসে আজ মাসি আর ঢুকল না, পেছন ফিরে আমায় দেখল। আমি ইশারায় ঢুকতে না করলাম, আমার পিছু পিছু আসতে বললাম। তারপর ওর থেকে একটু দূরত্ব বজায় রেখে বাথরুমের পেছনের জঙ্গলের দিকে হাটতে লাগলাম। পেছনে তাকিয়ে দেখলাম মাসি আমার পিছুপিছু আসছে। ঝোপঝাড় সরিয়ে আস্তে আস্তে এগিয়ে গেলাম, তারপর একসময় ঠাকুরদার বাড়িটা গাছপালার জন্য দৃষ্টির আড়ালে চলে গেল। আরো কয়েক কদম হাঁটতেই সেই পুরনো ভাঙা বাড়ির সামনে এসে মাসিকে ঈশারা করলাম আমার পেছনে পেছনে ভেতরে ঢুকতে।

মাসি ভয়ে সিটকে গিয়েছিল, তবুও বহুদিনের গুদের পিপাসা মেটাতেই এতক্ষণ আমার পিছুপিছু এসেছে। কিন্তু ভাঙা দেয়ালের ফাঁক দিয়ে ভেতরে ঢুকতে বলায় অনিহার স্বরেই বলল” হায় ভগবান! আমাকে কোথায় আনলে!..”। আমার বিচিতে রস ভরে টনটন করছে, কতক্ষণে মাসিকে ভোগ করব, তার জন্য তর সইছে না। তাই ওকে তাড়া দিলাম —- ” এসো! কেউ দেখে ফেলতে পারে!” মাসি ঘাস লতাপাতা মাড়িয়ে এগিয়ে আসতে লাগল। গতকালের পরিষ্কার করা অংশে এসে থামলাম। <আমি বললাম —–” এই ঘরটা একটু আড়ালে, এদিকে কেউ আসলেও বাইরে থেকে টের পাবে না। ” মাসি বলল ——” ইশ! মাগো! আমার ভয় লাগছে! এখানে সাপখোপ আছে কিনা কে জানে!” এটা বলে মাসি চেয়ে চেয়ে জায়গাটা দেখতে লাগল। আসলেই জায়গাটা বিপজ্জনক, জায়গায় জায়গায় মাটির ঢিবি উচু হয়ে আছে। নির্ঘাত সাপ ইদুর আছে। তবে আমি মনে করি জানোয়ার, মানুষের চেয়ে কম বিপজ্জনক । আসল বিপদ মানুষে।

এই যে তুলি মাসিকে আমি যৌনসুখ দিচ্ছি তাতে পাপ নেই। আমি তো আর জোর করে ওর শরীর ভোগ করছি না। মাসি নিজেই ওর যৌন চাহিদা মিটিয়ে নিচ্ছে। আমিও বয়স্ক মাগীটাকে চুদে সুখ পাচ্ছি! এতে কোনো অপরাধ নেই। আমি মাসিকে বললাম” দিনের বেলায় কোনো ভয় নেই। আর আমি আছি না…” আমি ওর কাছ থেকে বস্তাটা নিয়ে নীচে বিছিয়ে দিলাম। উত্তেজনায় আমার শরীরটা কাপছিল, দিনের আলোতে মাসির বয়স্ক গুদটা দেখার জন্য উন্মুখ হয়ে ছিলাম। ওর ব্লাউজটা টেনে ছিঁড়ে ওর ম্যানাদুটো হাতের মুঠোতে নিয়ে টেপার জন্য আমার হাতটা নিশপিশ করছিল। কিন্তু মাসি কেমন একটা আতঙ্ক নিয়ে জড়সড় হয়ে দাঁড়িয়ে রইল। আমি এগিয়ে গিয়ে ওর খাটো ভারী শরীরটাকে নিজের বুকে চেপে ধরলাম। আর বললাম ”– ভয় পেও না! তোমার স্বামী তোমার সাথে আছে! তোমার কোনো ভয় নেই সোনা !” বলতে বলতে মাসির মোটা শরীরটার সব উষ্ণতা টেনে নিতে নিতে ওকে নিজের বুকের মাঝে পিষতে লাগলাম।

ওর ভরাট নধর মাইগুলো তুলোর বালিশের মতো বুকে আরাম দিতে লাগল। লেপ্টে যাওয়া মাই দুটোর অস্তিত্ব বুকে অনুভব করতে করতে ওর পাছার দুই দাবনা টিপে ইচ্ছে করেই ওকে কাম যাতনা দিতে শুরু করলাম। ওর ঘাড় কামড়ে ধরে পাছার দাবনাগুলো প্রচন্ড জোরে মোচড় দিতেই মাসি চেঁচিয়ে উঠল,” অহ্ অহ্ মা! আস্তে! ইশ্ মাহ্..পাছাটা ব্যাথা হয়ে আছে…”।আমি ওর ঘাড়ে বড় বড় শ্বাস ফেলতে ফেলতে বললাম-” একটু সহ্য করো সোনা!…আদর করতে দাও আমার সোনা বউ…”। মাসি” আহ্ মা..অহ্ অহ্.এই .আমি.. আপনার বউ..আহহ্। আমি বললাম” হ্যা, তুমি আমার বুড়ি বউ!..হি হিহি.. ” পাছাটা টেপার ফাঁকে ফাঁকে মাসির গলা, কান, মুখ চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। মাসি আমায় এবার বলল ”এই আমি আপনার মায়ের বয়সী না!..

আমি বললাম —–” তবে কী ডাকব! মা বলব!..”মাসি বোকা হয়ে গেল, বলল—–” না মানে, মা ডাকলে শুনে কেমন লাগবে!…লজ্জার কথা…মা- ছেলে ইশশশশশশশশশ…” মাসি আর বলতে পারল না। এসময় আমি ওর বুকের কাপড়টা ফেলে ওর ভরাট বুকটা শাড়ির আঁচল থেকে উন্মুক্ত করে বললাম,” আমার মায়ের দুধও তোমার মত অনেক বড়!…” মাসি বলল ” হুমমম শুনেছি, আপনার মা অনেক সুন্দর!.. আপনার ঠাকুমা বলেছে..” আমি বললাম ——” হুম! সত্যিই মা অনেক সুন্দর!… ” মায়ের কথা বলার সময় আমার কণ্ঠে কামুক কিছু একটা ছিল। মাসি ঠিক ধরে ফেলল ব্যাপারটা।

আমি যখন মাসির বড় ডাসা বুকটা গিলছি তখন মাসি বলল ” দাদাবাবু একটা কথা বলবো, কিছু মনে করবেন না!..” আমি বললাম ”হুমমমম বলো ..”। মাসি বলল ——” আপনি আপনার মাকে খুব পছন্দ করেন ! তাই না!…” আমি ভ্যাবাচেকা খেয়ে গেলাম মাসির কথা শুনে। কী বলব বুঝতে পারলাম মা। মাগীর দুধের দিকে চেয়ে থেকে মায়ের দুধের কথা মনে পড়ে গেল। কী ভীষণ বড় মায়ের দুধগুলোও! মাসির বুকে হামলে পড়লাম। টাইট ব্লাউজের ওপর দিয়েই মাই টিপতে টিপতে ওর কথার জবাব দিলাম—-” তুমি আমার মা হবে মাসি !” মাসি আমার মাথাটায় হাত দিয়ে বলল ”হুমমম তাহলে আমাকে মা ডাকতে ডাকতে আদর করুন!..” আমি মাসির স্বচ্ছ ব্লাউজের নিচে কালো বড় নিপলগুলো জিব দিবে ভিজিয়ে দিচ্ছি, আমার নাকটা ওর বুকে ঘষে ওর মাংসল বুকের গন্ধ নিচ্ছি। মাসি আমার পিঠে আদর করতে করতে কথা বলছে।। এর মধ্যেই আমি ওর একটা নিপলে জোরে কামড় দিতেই ও আক্..করে উঠল। তারপর বলল ”একটু আস্তে খান! দয়া করে দাঁত বসাবেন না!..পরে আমার বুক দেখলে আপনার ঠাকুমা বুঝতে পারবে!…”।আমি মাসির মাইয়ে গুতোতে লাগলাম। দুধ না পেলে বাছুর যেমন গরুর মাইয়ে গুতোয় অনেকটা তেমন করেই।

মাসি এবার বলল ——-”এই এই কী করছেন! এমন করলে ব্লাউজটা তো ছিঁড়ে যাবে!” আমি মাসির থলথলে দুধেল বুকটাকে নাক মুখ দিয়ে এবড়ো খেবড়ো করে ঘষা দিতে লাগলাম। হাত দিয়ে টাইট ব্লাউজটা টেনে উপরে তুলে নিচের ফাঁক দিয়ে গলিয়ে ওর একটা ম্যানা বের করে আনলাম। ভীষণ বড় ম্যানাটা বের হল ঠিকই, কিন্তু পটপট করে ব্লাউজের একটা বোতাম ছিড়ে গেল। মাসি হায় হায় করে উঠল। ” আমার ব্লাউজটা ছিড়ে গেলো..” আমি ওর কথাতে পাত্তা দিলাম না। আমি ঝটপট ম্যানাটা জিভ দিয়ে চেটে ওর বড় কালো নিপলটা চুষতে শুরু করে দিলাম। আমার চোষণে মাসি অস্হির হয়ে পড়ল, বলল “ইশ্ ইশ্ মাহ্… .. আহ্হ্.. অহ্ অহ্..” । মাসির এই দুধ দেখেই ওকে চোদার বাসনা জেগেছিল। গতকাল বাথরুমে মাগীর মাইদুটোকে তেমন একটা আদর করতে পারিনি। আজ সুযোগ পেয়ে আমি চটকে চটকে মাসির ম্যানাটার বারোটা বাজাচ্ছি। একসময় ম্যানার গোড়া পিষে ধরে পাম্প করতে লাগলাম, ইচ্ছা আছে, যদি দুধের বোঁটা দিয়ে এক ফোটা রসও বের হয়, তাই চুষে খাব। কিন্তু বয়স্ক খানকিটার মাইয়ের বোঁটা দিয়ে কিছু বের হচ্ছে না! আমি আরো জোরে পিষতে শুরু করলাম! মাগী যন্ত্রণায় কাতরাতে লাগল। ” আহ্ আহ্ অহ্ ইশ্ইশ্ ভগবান…” শেষে কাতরাতে কাতরাতে মাসি আমায় জিজ্ঞেস করে ফেলল ——” অহ্ অহ্ মাহ্…..আপনার… মা আপনাকে… কোনদিনও দুধ খাওয়ায়নি নাকি!…আহ্ ইশ্ ইশ্ মাগো…..আহ্ আস্তে টিপুন আমার ব্যাথা করছে তো!..আহ্ আহ্ অহ্… ”আমি বললাম ——” এই না বললে, তুমি আমার মা! তবে তোমার এই দুধে আমার অধিকার আছে না!..”

<মাসি কাতর হয়ে বলল ——” খাও দাদাবাবু খাও চুষে কামড়ে খাও !..” আমি মাসির একটা ম্যানা ছেড়ে আরেকটাকে টেনে ব্লাউজের নিচ দিয়ে বের করে করে আনলাম। কামড়ের পর কামড়, চোষণের পর চোষণ দিয়ে, মাগীকে অস্হির করে ফেললাম। মাসি কাম যন্ত্রণায় ছটফট করছে, আমাকেও ফিরত যন্ত্রণা দিতে আমার পিঠটা নখ দিয়ে প্রায় চিঁড়ে ফেলছে মাগীটা! পাশাপাশি দুটো ময়দার বস্তা আচ্ছামতন টিপে পিষে লাল করে দিলাম। নিপল দুটোকে টানলাম, কামড়ে দিলাম। নিপলে কামড় দিতেই মাসি চেঁচাতে লাগল, ” অহ্ নাহ্ নাহ্!… ইশ! ইশ আস্তে আস্তে চুষে চুষে খাও !…” আমার কামড়ের চোটে ওর দুটো ম্যানাতেই অনেক দাগ হয়ে গেল। শেষে একটা নিপল অ্যারোলাসহ মুখে ঢুকিয়ে ম্যানার গোড়াটা বারেবারে পাম্প করতে করতে মাসির মুখের দিকে চাইলাম। বুকে ভীষন যন্ত্রণায় মাসির মুখ দিয়ে আর কথা ফুটছিল না। কামার্ত চোখে কেমন একটা বেদনার ছবি ফুটে আছে। যেন আমাকে আকুতি জানাচ্ছে ওকে মুক্তি দেওয়ার জন্য। দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে বহু কষ্টে নিজেকে ও সামলে নিচ্ছে! মাগীর দম বন্ধ হয়ে আসছে ওর ডাসা মাইটা পাম্পিং এর ফলে! হাতটাকে এক মূহুর্তের জন্য নিস্তার দিচ্ছি না,আর মাগীটাকেও না।

এভাবে পনের দিন মাসির বুকটাকে টিপলে নির্ঘাত মাগীর দুধের সাইজ পালটে যাবে। আধঘন্টা পর ঘেমে ভিজে গিয়ে মাসির মাইটাকে ছাড়লাম। আধখোলা ব্লাউজের ফাক গলে বড় ডাসা মাই দুটো ঝুলে থাকায় মাসিকে দক্ষিণ ভারতীয় বি গ্রেড সিনেমার আন্টিদের মতোই বিধ্বস্ত দেখাচ্ছিল। মাসির মুখে আর হাসি নেই, ভীষণ ক্লান্ত মনে হচ্ছে ওকে। মনে হচ্ছে ওর বুকের সমস্ত দুধ আমি ডাকাতি করে খেয়ে নিয়েছি! কিন্তু নিজের বুক থেকে এক ফোঁটা রসও মাগী আমায় দিতে পারেনি! গলাটা শুকিয়ে কাঠ হয়ে গিয়েছিল। জলও সাথে আনিনি! ভাবছিলাম কী করা যায়। মাথাটা খেলতে সময় বেশি নিল না! চট করে বস্তাতে গিয়ে শুয়ে পড়লাম। তারপর মাসিকে ডাকলাম” মাগো এসো! আমার ওপরে বসো!” মাসি বুঝল না! বোকার মতো এসে বসে পড়ল আমার পাশে। আমি বিরক্ত হয়ে বললাম” মাসি তুমি শাড়িটা তুলে আমার মুখের ওপরে বসো না ! আজ তোমার নোনাজল খাবো….”

মাসি আঁতকে উঠল কথাটা শুনে। ও জেনে গেছে ওর সাথে এবার কী হতে চলেছে! মাসি গ্রামের সাধারণ মহিলা। আধুনিক যৌনতার কিচ্ছু জানে না! আমার চাওয়াটা শুনে লজ্জায় কুঁকড়ে গেল। আমি বুঝলাম এভাবে হবে না, ওকে ল্যাংটো করতে হবে।। তাই করলাম, উঠে বসে ওর শাড়ি সায়া সব খুলে ওকে পুরো ল্যাংটো করে দিলাম। চর্বিবহুল থলথলে পেটের নিচে দুই রান সরিয়ে দেখলাম বালে ভরা ত্রিকোণ জায়গাটা কী ভীষণ ফুলো আর তুলতুলে মাখনের মতো নরম যেন। আর তর সইল না, আবার শুয়ে পড়ে ওকে টেনে আমার মুখের ওপর বসিয়ে দিলাম। দুই পা মুড়ে নিয়ে মাসি আমার মুখে জড়ো হয়ে বসে পড়ল।প্রসাবের তীব্র ঝাঁঝালো গন্ধে আমার নাক জ্বলতে লাগল । তবুও মাসির কোমর আকড়ে নামিয়ে ওর বয়সী গুদটাকে চুমু খেলাম, তারপর আস্তে আস্তে জিবটা দিয়ে চেরাটাকে চাটতে লাগলাম, গুদের কোঁট সরিয়ে ক্লিটোরিসটাকে জিভ দিয়ে নাড়া দিতেই মাসির সমস্ত প্রতিরোধ ভেঙে পড়ল। ঘন নিঃশ্বাস পড়ার আওয়াজ পেলাম। মাসি সুখে, “হ্হ্হ্হ্হ্হ…” করে উঠল।

আমি পাগল হয়ে গেলাম ওর শীতকার শুনে। আরো তীব্র বেগে মাসির গুদটাকে চেটেপুটে সাফ করে দিতে লাগলাম। খেয়াল করলাম মাসি মাজা নামিয়ে গুদটাকে আমার মুখে ঠেসে ধরছে। বেশ জোড়েই শীতকার শুনতে পেলাম। আহ্ ইশ্ ইশ্ ইশ্…. ভগবান…এত সুখ…অহ্ হ্হ্হ…” । আমি আরো চাইছিলাম, চাইছিলাম গলাটাকে সিক্ত করতে, চাইছিলাম মাসি ওর রস ঝড়িয়ে আমাকে তৃপ্ত করুক। কিন্তু ভুলে গেলাম এই বয়সে তা হওয়ার নয়। মাসির জল খসছে না দেখে কুত্তা পাগল হয়ে কামড়াতে লাগলাম অমন স্পর্শকাতর নরম জায়গাটা। ওর পাছার দাবনাটা মুচড়ে গুদটাকে চুষে ওকে কামে নাজেহাল করে ফেলতে লাগলাম। আমার অত্যাচারে মাসি ভয়ানক যন্ত্রণাদায়ক শীত্কারে জঙ্গল জায়গাটাকে কাঁপিয়ে তুলল। ওহহ্..আহ্আহ্…ইয়াহ্……ওহহ… আহ্ আহ্… হ্হা ( মাগীর দম বের হওয়ার জোগাড়)….ইহ্ইহ্ইহ্…..ই…হ্…আহ্আহ্ উহম্উহম্… আহ্ এহ্ এহ্…উহম্ ওহ্ওহ্..। একসময় দেখলাম মাগীটা কাঁদছে, আমি ওর চোখের কোনায় জল দেখতে পেলাম।মাসি পুরো ল্যাংটো, কালো মোটা শরীরটায় কোন আবরণ নেই, খোপা খুলে কাচাপাকা চুলগুলো এলো হয়ে বুকে পিঠে নেমে গেছে।

লম্বা চুলগুলো তার মাইগুলোকে ঢেকে ফেলেছে। টসটসে দুধগুলো রক্তিম কিন্তু ভেজা, জায়গায় জায়গায় ক্ষত। ওকে পাগলিনীর মতো লাগছে।গুদটা চিতিয়ে ও আমার মুখে বসে আছে আমার তৃষ্ণা মেটানোর আপ্রাণ প্রচেষ্টায়। আমি জিবটাকে নাড়িয়েই যাচ্ছি। অবশেষে মাসি থরথর করে কেপে উঠল। ” আহ্ আহ্ হ্হ্হ্হ….” স্বরে কেঁপে কেঁপে ওর পুরো উর্ধ্বাঙ্গের ভার আমার মুখে ছেড়ে দিল। টের পেলাম মাসির গুদের পেশিতে টান পড়ছে, আর আমার দম বন্ধ হওয়ার জোগাড়! হঠাৎ আমাকে অবাক করে দিয়ে মাগীর গুদের নালা বেয়ে কয়েক ফোঁটা ভারী জল আমার মুখে এসে পড়ল। আমি পুলকিত মুগ্ধ হয়ে চোঁ চোঁ করে টেনে নিতে লাগলাম সে ঘন আর নোনতা অমৃত রস। মাসি তার নিথর দেহটা নিয়ে আমার মুখেই বসে রইল। মাসির মুখটা দেখে মনে হল, জগতে ওর চেয়ে সুখি আর কেউ নয়! ও তো এতক্ষণ কাঁদছিল! তবে হঠাৎ কী এমন হল!

এত সুখ কীসের! কোথায় যেন পড়েছিলাম বয়স্ক নারীদের মেনোপজের পরেও অর্গাজম হয়! তবে সে জন্য পুরুষকে এগিয়ে আসতে হয়! নারীকে চরমভাবে উত্তেজিত করতে হয়! আমি তুলি মাসিকে কত বছর পর আজ সত্যিকারের উত্তেজিত করেছি কে জানে! এক হতভাগ্য নারীকে শেষ যৌবনে চরম সুখ দেওয়ার চেষ্টা করেছি বলেই হয়ত ভগবানও আমাকে পুরষ্কার দিলেন। আমার আজন্ম তৃষ্ণা মিটল। মাসি খুব ক্লান্ত হয়ে গিয়েছিল তবুও বলল” এইবার ঢোকান! অনেক বেলা হয়ে গেছে!.. ” আমি ততক্ষণাত উঠে মাসিকে বস্তাতে চিত করে শুইয়ে দিয়ে হাঁটু গেড়ে বসে বাড়াটা গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিয়ে মাসিকে ঠাপাতে শুরু করলাম।গুদের ভেতরের পাঁপড়িগুলো সরিয়ে পুরো বাড়াটা আসা যাওয়া শুরু করল। মাসির গুদের ভিতরে এতো গরম যে সেই তাপে বাড়াটা আরো ফুলে মোটা রডের মতো হয়ে যাচ্ছে।

এই বয়েসে ও মাসির গুদটা এতো টাইট যে চুদে খুব আরাম পাচ্ছি । গুদের নরম দেওয়ালে মুন্ডিটা সমেত বাড়াটা ঘষে ঘষে ঢুকছে আর সেই শিহরনে আমার শরীরটা কাঁপছে। মাসি প্রথম কিছুক্ষণ শান্ত হয়ে আমার মুখে চেয়ে রইল। আমি ঠাপের গতি বাড়ালে মাসি” আহ্ আহ্আহ্…ওহ্ ওহ্ ওহ্… ” স্বরে শীত্কার দিয়ে চলল। আমার ঠাপের তালে তালে মাসির মাইগুলো দুলে দুলে উঠছে । মাসি গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । প্রতি ঠাপে আমার বাড়ার মুন্ডিটা গুদের ভিতরে মাসির বাচ্ছাদানির মুখে গিয়ে ঠেকেছে আর মাসি কেঁপে কেঁপে উঠছে ।আমি মাসির দুই ম্যানা চেপে ধরে আয়েশ করে টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাসিও পোঁদটা তুলে তুলে ধরে ঠাপের তালে তালে পাছাটা দোলাতে লাগলো । সারাটা সময় মাসির মুখে চেয়ে কোমড়টা নাড়িয়ে যাচ্ছিলাম। কেন যেন মনে হচ্ছিল মুখটা তুলি মাসির নয়, তার জায়গায় অন্য আরেকটা মুখ! এ মুখটা আরো সুন্দর, আরো ফর্সা! এ মুখটা তো আমার মায়ের! সেই শান্ত সিন্ধ একটা মুখ! এর জন্য তলপেটে শক্তি বেড়ে গিয়েছিল!

মাসি আমার বাড়াটা গুদের ঠোঁট দিয়ে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । ঠাপের সঙ্গে মাসি গুদ দিয়ে হরহর করে ঘন রস ছাড়তে লাগল তাই বাড়াটা খুব সহজেই গুদে ঢুকছে আর বেরোচ্ছে । কোনভাবেই ঠাপানো আর শেষ হচ্ছিল না! দীর্ঘসময়ে ঘেমে একাকার হয়ে গিয়েছিলাম। শেষে নিজের অজান্তেই ” আহ্ আহ্.. মা মা আমার মাল বের হবে! আহ্ আহ্…মাগো ধরো তোমার গুদে ফেলছি.. অহ্হ্হ্হহহহহহহহ্….. ” স্বরে কাম জানান দিয়ে ঘন সুজির মতো একগাদা বীর্যে তুলি মাসির গুদ ভাসিয়ে তবেই চোদা শেষ করেছিলাম সেদিন। মাসিও চোখ বন্ধ করে আমার পিঠে নখ চেপে বসিয়ে নিজের দুপা পেঁচিয়ে আমার কোমরটা কাঁচি দিয়ে ধরে তলঠাপ দিতে দিতে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে ধপ করে নেতিয়ে পড়লো । জল খসানোর সময় মাসির গুদটা খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিচ্ছিলো

মাসির গুদের ভিতরে বীর্যপাতের পর কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার জন্য গুদ থেকে নেতানো বাড়াটা বের করে মাসির পাশে ক্লান্ত হয়ে শুয়ে হাঁফাতে লাগলাম। মাসিও চোখ বন্ধ করে জোরে জোরে হাঁপাচ্ছে। একটু পর মাসি উঠে কাপড়টা দিয়ে গুদ মুছে আমার নেতানো রসে মাখা বাড়াটাকে ও মুছে দিলো। তারপর ওর নরম বুকে আমার মাথাটা চেপে ধরে বলল আপনার মা খুব ভাগ্যবতী যে আপনার মতন ছেলে জন্ম দিয়েছে আপনি মেয়েদেরকে খুব সুখী করতে জানেন!”। এরপর আমি আর কিছুক্ষন মাসির মাই টিপে চুষে আদর করে তারপর দুজনে উঠে কাপড়গুলো পরে নিলাম। এরপর মাসি একহাতে মগ আর একহাতে বস্তা নিয়ে বেরিয়ে পরতেই আমিও মাসির পিছন পিছন বেরিয়ে এলাম। আসার সময় আমি মাসির পোঁদের দুলুনি দেখছিলাম ।মাসি মনে হলো আজ পোঁদটা একটু বেশিই যেনো দুলিয়ে দুলিয়ে হাঁটছে। এরপর আমি যেকদিন ঠাকুরদার বাড়িতে ছিলাম তুলির মাকে লুকিয়ে লুকিয়ে বৌয়ের মতো খুব চুদেছি । তুলির মাও আমাকে দিয়ে চুদিয়ে খুব খুশি । তারপর আমি আবার বাড়ি ফিরে এলাম। কিন্তু তুলির মাকে চোদার কথা আমি ভুলতে পারলাম না। এখনো আমি ঠাকুরদার বাড়িতে গেলেই তুলির মাকে লুকিয়ে চুদে নিই।

Bangla Golpo

Leave a Comment