জামাই শ্বশুর বৌমা গাঁড় ফাটিয়ে চোদাচুদি দ্বিতীয় পর্ব

Bangla Choti Golpo

সমর চুলে বিলি কাটতে কাটতে রমা জিজ্ঞেস করে কিরে সোনা তোকে খুশি করতে পেরেছি তো?
খুশিতে পাগল হয়ে গেছি বেবি… তুমি আমাকে দেখে বুঝতে পারছ না?

সমুর কথা অত্যন্ত বিশ্বাসযোগ্য মনে হয়.. তবুও একটু মজা করার জন্য বলে.. বাড়ি গিয়ে বনিকে বলবি বুড়ি মাগীটাকে একদিন খেয়েছি ঠিক আছে। bangla choti

সৌম্য এক ঝটকায় আমাকে বুকে টেনে নিয়ে ওর রসালো ঠোটে গভীর চুমু খেয়ে বলে… বনি আমার জীবনে প্রথম নারী আর তুমি দ্বিতীয়… কিন্তু বিশ্বাস করো তোমাকে পাওয়ার পর মনে হচ্ছে যেন কতদিন থেকে তোমাকে খুজছিলাম। তুমি কি ভেবেছো আজ একবার করেই তোমাকে ছেড়ে দেবো… তোমার গুদে যত রস আছে আমার সিরিঞ্জ দিয়ে সব টেনে নেব।

বাপরে তোর মনে মনে এত… রমা কৃত্রিম ভয় পাবার ভঙ্গিতে বলে.. নে এবার ছাড় ড্রিংস আর খাবারের ব্যবস্থা করি।

রমা সমুর গালে একটু আদর করে ল্যাংটো অবস্থাতেই ভারী নিতম্ব দুলিয়ে বাথরুমের দিকে এগিয়ে যায়… সেটা দেখেই সমুর বাঁড়া আবার টিংটিং করে দাঁড়িয়ে পড়ে। কিছুক্ষণ পর রমা একটা ট্রেতে ড্রিংকস ও খাবার সাজিয়ে নিয়ে আসে। রমার ড্রেস দেখে চমকে যায় সমু… একটা ফিনফিনে কাপড়ের ছোট্ট টপ যেটার ঝুল থাইয়ের একটু নিচে পর্যন্ত.. ইনার বলতে শুধু প্যানটি ও সরু স্ট্র্যাপের নেটের ব্রেসিয়ার। রমার ওযক্সিং করা মোমের মত মসৃণ সুঠাম পদযুগল…. ছত্রিশ সাইজের সুঠাম মাই দুটো দেখে সমুর শরীরে শরীরে কামনার আগুন দাবানলের মত দাউদাউ করে জ্বলে উঠে।

।অমন করে কি দেখছিস রে? রমার কথায় সম্বিত ফেরে সমুর.. লুকিং গর্জিয়াস ডিয়ার… বিস্ময়ের ঘোর কাটিয়ে সমু কোনরকমে বলে।
তোর মত বয়সী একটা ছেলের সাথে প্রেম করতে গেলে বয়সটা একটু কমানো দরকার তাই একটু চেষ্টা করলাম… ছিনালি হাসি হাসে রমা।

এই মুহূর্তে তোমাকে আর বনি কে পাশাপাশি দাঁড় করালে দুই বোন মনে হবে.. সমুর উচ্ছ্বসিত স্বর।এই ড্রেসটা অনি শখ করে মুম্বাই থেকে কিনে এনেছিল… উইকেন্ডে মাঝেমাঝে মুড ভালো থাকলে এটা পরতে বলে।
শশুর জামাই এর একই পছন্দ দেখছি.. সমুকে আলতো করে চিমটি কাটে রমা।
শশুরের কামাই খাচ্ছে জামাই… সমু রমাকে নিজের দিকে টেনে আনে।

বাংলা চটি ভন্ড তান্ত্রিক কচি গুদ আর নরম দুধ ভোগ করল

এটা দারুণ বললে তো… শশুর সব যন্ত্রপাতি টিপে টিপে বড় করে দিয়েছে আর জামাই সেটা ভোগ করছে।
অবশ্য জামাইয়ের যন্ত্রটা শশুরের থেকে বড়।
জামাইয়ের যন্ত্রটা পেয়ে শাশুড়ি খুশি তো! সমু রমাকে কোলে তুলে নিয়ে ওর ঘাড়ে ঠোট ঘষতে থাকে।

খুশি না হলে কি জামাই এর কোলে উঠে বসে থাকতাম। একটা কথা আছে জানিস সমু”সব শালাকে ছেড়ে দিয়ে বেড়ে শালাকে ধর”। তুই আর বনি ঠিকই বুঝেছিস তোদের প্ল্যানটা আমার মাধ্যমেই সাকসেস হতে পারে। তোরা নিশ্চিন্ত থাকতে পারিস তোদের সব ইচ্ছে আমি পূরণ করে দেব। তার জন্য একটু পেশেন্স রাখতে হবে।

তুমি যেভাবে বলবে সেভাবেই আমরা এগোতে রাজি সোনা.. সীমাকে আরও কাছে টেনে নিয়ে সমু।
কিন্তু তার জন্য তোকে আমাকে ঘুষ দিতে হবে… কি দিবি তো?

তোমার কি চাই বল সোনা.. তোমার জন্য আমি সব করতে রাজি.. সমু কাপড়ের উপর থেকেই আমার একটা মাই কচলে দেয়।

আমি জানিনা সোনা আজকের এই ড্রেসটা পরে আমার বয়স কতটা কম দেখাচ্ছে কিন্তু বিশ্বাস কর তোর ছোঁয়ায় আমার মনের বয়স এক ধাক্কায় অনেকটা কমে গেছে। একটা সময় আসবে যখন সবার সাথে সবার ইন্টিমেসি হয়ে যাবে হয়তো আমরা সবাই মিলে একসাথে গ্রুপ সেক্স করব। তুই আমার মেয়ের সম্পত্তি জেনেও আমি মন থেকে এটা চাইছি মাঝেমধ্যে আজকের মত করে তোকে আমার একান্ত ভাবে চাই… পারবি সোনা আমার এইটুকু আবদার রাখতে?

সমু আনন্দে আত্মহারা হয়ে ওঠে… বাপরে তুমি তো তোমাকে ভয় পাইয়ে দিয়েছিলে… তোমার ইচ্ছে সাথে আমার ইচ্ছে একদম মিলে গেছে রমা।
সত্যি বলছিস? প্রমিস তুই আমার একান্ত প্রেমিক হবি?

প্রমিস সোনা….তোমাকে পেয়ে আমি ধন্য হয়ে গেছি। বনি তোমার মত বড় মনের মানুষ। আমাদের মধ্যে দারুণ আন্ডারস্ট্যান্ডিং… ওকে নিয়ে কোনো সমস্যা হবে না।সেটা আমি জানি রে…. অনিও খুব ভাল করে জানে এখন আমি তোর সাথে কি করছি। আমরা সারাদিন মজা লুটে যে যার নিজের লোকের কাছে ফিরে যাবো… এটাই তো আন্ডারস্ট্যান্ডিং তাই না বল? chotigolpo

একদম তাই… কথায় কথায় ওদের পেটে দু পেগ করে হুয়িস্কি চলে গেছে … দুজনের একটু করে মাথা ঝিমঝিম করছে। টুকটাক আদর দেওয়া নেওয়া চলছে। অ্যাই আমি একটু হিসু করে আসছি রে… রমা উঠে দাঁড়াতে সমু বলে আমিও হিসু করবো গো। আমি আগে করে আসি তারপর তুই যাস… তোর সামনে আমার হিসু হবে না।

কেন হবে না… আমি আর বনি তো একসাথেই হিসু করি… প্লিজ বেবি আমি তোমার হিসু করা দেখবো।

সমুর জারিজুরি তে রমা হার মানতে বাধ্য হয়। বাথরুমে ঢুকে সমু ওর প্যান্টির ইলাস্টিকে হাত ঢুকিয়ে নামিয়ে দিতেই রমা লজ্জার মাথা খেয়ে হিসু করতে গেলে… সমু বলে প্লিজ ওয়েট সোনা… আবার কি হলো সমু? সমু কি চায় রমা বুঝে যায়।

প্লিজ সমু ওই নোংরা জিনিস তোকে খাওয়াতে পারব না।

প্লিজ সোনা না করো না.. আমি আর বনি মাঝে মাঝে এটা এক্সপেরিমেন্ট করি। আমরা ব্যাপারটা দারুণ এনজয় করি।আমি অবশ্য আমারটা তোমাকে খেতে জোর করছি না… শুধু তোমার আমার গ্লাসে একটু দাও।

সত্যি বাবা তোকে নিয়ে আর পারি না… আচ্ছা নিয়ে আয় তোর গ্লাসটা। আজ রমা বনির কাছে হারতে চায় না… অনির হিসি মিশিয়ে দু-একবার টেষ্ট করেছে মন্দ লাগেনি। তাই সমুকে নিজের গ্লাসটাও আনতে বলে।শাশুড়ি জামাই একে অপরের গ্লাস ছরছর করে মুতে ভর্তি করে দেয়। রমা গ্লাস দুটো থেকে অর্ধেক হিসি অন্য গ্লাসে ঢেলে রেখে এক পেগ করে হুইস্কি মিশিয়ে দেয়।

সমু ও সীমা আবার নতুন করে চিয়ার্স করে। আঃ আঃ কি দারুন টেস্ট বেবি… সমু উচ্ছ্বসিত হয়ে বলে।
অসভ্য কোথাকার! রমা কপট শাসনের ভঙ্গিতে চোখ পাকায়।

সমু রমার টপটা খুলে দিয়ে একটা আঙ্গুরের থোকা ওর ব্রেসিয়ারের উপর দিয়ে উঠলে উঠা মাই এর খাঁজে আটকে দেয়.. সেখান থেকে একটা করে আঙ্গুর মুখ দিয়ে তুলে নেয়। সমুর পাগলামি রমা বেশ উপভোগ করে।

আমি কিন্তু বনি কে বলব তোর বরটা আমার সাথে আজ খুব দুষ্টুমি করেছে… রমা খিলখিলিয়ে হেসে বলে।
তুমি বললে বনি আরো খুশি হবে.. ওতো আমাকে দুষ্টুমি করার জন্য তোমার কাছে পাঠিয়েছে। চোদাচুদির গল্প

হিসি মিশ্রিত মদ খেয়ে দুজনেরই নেশাটা বেশ জমে উঠেছে। রমার ব্রেসিয়ার পরা বুকের উপত্যকায় মুখ ঘষতে ঘষতে লোম ওয়ালা বগলের প্রতিটি প্রান্ত লেহন করে… চড়া পারফিউমের গন্ধ ভেদ করেও বগলের ঘামের কটু গন্ধ সমু কে মাতাল করে তোলে।

চরম পুলকে রমার শরীরে রসের বান ডাকে… তার প্রতিফলনে ওর সংক্ষিপ্ত প্যান্টির সামনের ফুলো অংশটা রসে ভিজে যায়। রমা নিজেই উদ্যোগী হয়ে পিছনে হাত ঘুরিয়ে ব্রেসিয়ারটা খুলে নিজের উর্ধ্বাঙ্গ নিরাবরণ করে।

উফ্… সোনা তোমার চুচি গুলো যত দেখছি তত আকর্ষিত হচ্ছি.. রমার সুডৌল দুটো মাই দুহাতে নিয়ে সমু খামচে ধরে। choti.desistorynewnew bangla choti kahini

কেন সিমার মাইগুলো তো আমার থেকেও বড় আর তুই তো মাগির মাই টেপার জন্য পাগল হয়ে গেছিস রমা বিলোল কটাক্ষ হেনে বলে।

বাবা তুমি তো সব জানো দেখছি… তোমাদের দুজনের দুদু আমার খুব পছন্দের… তোমারটা তো পেয়ে গেলাম ওটা যেদিন পাবো দুমড়ে-মুচড়ে একসা করে দেব।

সমুর বলার ভঙ্গিমায় রমা হেসে ফেলে… একদম পাবি রে… আমরা দুই বন্ধুতে সবকিছুই ভাগ করে খায়। সমুর ডান্ডাটা মুঠোয় নিয়ে বলে মাগি তোর কলাটা যেদিন খাবে সুখে পাগল হয়ে যাবে।দেখবি তখন বাড়ার দিওয়ানা হয়ে যাবে। ভালই হবে তোরা বাপ বেটা বউ পাল্টাপাল্টি করতে পারবি।রমার কোথায় সমুর বাঁড়া ঠাটিয়ে কলাগাছ হয়ে ওঠে… রমার প্যান্টিটা হিড়হিড় করে টেনে নামিয়ে দিয়ে ওর গুদে মুখ গুজে দেয়।

কিরে মায়ের কথা শুনে এত গরম হয়ে গেলি…পেলে তো একদম ছিঁড়ে খেয়ে ফেলবি মনে হচ্ছে… রমা ওকে আরো উত্তেজিত করে।
সমুর এখন জবাব দেবার সময় নেই… এক মনে গুদ চেটেই যাচ্ছে।

আর পারছি না সোনা এবার আমার কাছে তোর ওটা আমার গুদে ঢুকিয়ে দে… রমা কাতর ভাবে বলে। সে তো ঢোকাবো তার আগে তুমি আমার নুঙ্কুটাকে একটু আদর করে দাও সোনা। সমু ওর লৌহ কঠিন তপ্ত শলাকা একহাতে ধরে রমার মুখের সামনে ধরে।

বাংলা চটি আচোদা টাইট পোঁদ মারা

রমা ওর ভিজে নরম ঠোঁট মুন্ডিতে ছুঁতেই এত গরম মনে হল যেন ওর ঠোঁট পুড়ে যাবে। গোলাপী জীব দিয়ে চেটে নিয়ে মুন্ডিটা মুখে ঢুকিয়ে নেয়।

একটু মুখটা খোলো মাসী… সমুর কথায় সক্রিয় ভাবেই রমার ঠোঁট খুলে যেতেই সমু প্রায় অর্ধেক টা ডান্ডা ওর মুখে ঢুকিয়ে দেয়। রমার ভয় হয় পুরোটা ঢুকিয়ে দিলে ওর দমবন্ধ হয়ে যাবে। একটু আগেও যে কাকুতি মিনতি করছিল সে এখন ওকে ডমিনেট করছে। ওর চুলের মুঠি ধরে ধরে লিংগ সঞ্চালন করছে। রমা এমন পুরুষের কাছে নির্যাতিতা হতে প্রস্তুত প্রাণ।

কিছুক্ষণ এভাবে চলার পর রমা বলে। আর পারছিনা রে লক্ষী সোনা এবার এটা ঢুকিয়ে দে। রমা কে পাঁজাকোলা করে তুলে বিছানায় ফেলে সমু ওর উপর উঠে আসে। গুদের চেরায় মুদো টা রেখে জোরে চাপ দিতেই রমার বহু চোদন খাওয়া গুদে হড়হড় করে ঢুকে যায়। চরম উত্তেজনায় রমা সমুর পিঠ খামচে ধরে। আঃ আঃ সোনা মনি কি আরাম রে… কামাবেগে ককিয়ে ওঠে রমা।

আমাকে চুদেচুদে মাগি বানিয়ে দে সোনা.. আধো আধো স্বরে রমা বলে…
তাই তো বানাচ্ছি… আমি কিন্তু সীমা মাগীটাকে খুব তাড়াতাড়ি চুদতে চাই।

যখন কথা দিয়েছি তুই নিশ্চিন্ত থাক তোর মা মাগীকে তোর বাড়ায় বসিয়ে দেব। আমাদের দুজনকে তুই পাশাপাশি ফেলে চুদবি।

সমুর হৃদয়ের গহীন কোনায় কোনায় কামজ্বালা জেগে ওঠে… মাগীর মাই গুলো আমাকে পাগল করে দেয়.. রমার মাইদুটো ময়দা ছানার মত ডলতে থাকে সমু।

রমা বুঝে যায় সমুর মাথায় এখন সীমার ভুত ভর করেছে তাই ওকে আরো উত্তেজিত করার জন্য বলে… এখন তুই সীমার গুদে বাঁড়া দিয়ে ওকে চুদছিস দ্যাখ বেশী সুখ পাবি।

তাই তো ভাবছি সোনা… এখন তো বনি কে চোদার সময় মায়ের কথা ভেবেই ঠাপাই। সমুর দন্ডটা পিষ্টনের মত রমার গুদে যাতায়াত করছে।
আরো বেশ কয়েক টা লম্বা ঠাপ মেরে সমু চিত্কার করে আর পারলাম মা এবার আমার মাল তোমার গুদে ঢুকবে।

দে দে সোনা আমার, আমার ও হবে রে… সমু বাড়াটা ঠেসে ধরে … ভলকে ভলকে অনেকটা গরম রস রমার অর্গ্যাজমের সাথে মিশে যায়।

কিছুক্ষণ দম নিয়ে সম্মুখে নিজের নগ্ন বুকের উপর রেখে আদর করে বলে….ইসস আমার যে অবস্থা করেছিস মনে হচ্ছে আর উঠে দাঁড়াতে পারবো না।
সমু এতক্ষণ ধরে ওর টেপন , চোষন খাওয়া রমার একটা ডবকা মাই এর বোঁটা রেডিওর নবের মত ঘুরাতে ঘুরাতে বলে তুমি চাইলে আরো একবার তোমাকে আরাম দিতে পারি। bangla choti

ক্ষমা দাও বাপধন…. তাহলে আমার আর ওঠার ক্ষমতা থাকবে না। রমা কৃত্রিম ভয় পেয়ে ছুটে বাথরুমে ঢুকে যায়।

রবিবার প্ল্যান মত সীমা ও দীপ সকাল ন টার মধ্যেই রমাদের বাড়িতে পৌঁছে যায়। বনি সীমাকে আগেই জানিয়ে দিয়েছিল ওদের অন্য কোথাও একটা নেমন্তন্ন আছে। সীমারা পৌছতেই চারজনে মিলে হৈ হৈ করে ওঠে। দীপ খুশিতে উচ্ছ্বসিত হয়ে আমাকে বলে আমাকে আগে এক পেগ দে মুডটা তৈরি করি।

শালা তোর তো দেখছি আর তর সইছে না রে… অনি দীপ কে খোঁচা মারে।

বোকাচোদা তোমার মাল তোমাকে হ্যান্ডওভার করে দিয়েছি। আমাকে নিয়ে চিন্তা করার দরকার নেই। এখন থেকেই আমার রমা রানীর সাথে ফেবিকল এর মত চিপকে থাকবো।

দীপের কথায় সবাই হো হো করে হেসে উঠে। মুখে বললেও আসলে অনি ও রমা দীপ আজ একটু বেশি খেয়ে কে লিয়ে যাক তাহলে সীমাকে লাইন করতে ওদের সুবিধা হবে। অনির ইশারায় রমা দীপ কে একটা পেগ বানিয়ে ওর হাতে ধরিয়ে দেয়। দীপ একচুমুকে আধ গ্লাস শেষ করে বলে…
শালা পেটে মদ না পরলে মেয়েদের মাগী মাগী মনে হয় না।

আচ্ছা আমরা এখন টিফিন খেয়ে নি তারপর তোর মাগীকে নিয়ে তুই যা খুশি করিস। রমা টিফিন এর ব্যবস্থা করতে কিচেনে যায়।

বেশ হাসি মজা করে সবার টিফিন খাওয়া হয়ে যায়। রমা বলে এবার ড্রিংকস সাজিয়ে দিচ্ছি তোরা খেতে থাক আমি এক পেগ নিয়ে রান্নাঘরে যাব। রান্না প্রায় কমপ্লিট শুধু একটু বাকি আছে ওটা করে নিয়ে আবার তোদের সঙ্গ দেব।

তাই আবার হয় নাকি? তুই একা একা খাবি কেন আমিও তোর সঙ্গে খাব আর তোকে রান্নায় সাহায্য করবো।

দীপের কথা শেষ হতে না হতেই সীমা খিঁচিয়ে ওঠে… বাবা জীবনে তো রান্নাঘরে ঢুকতে দেখলাম না। এখন আবার মাগীর সাথে রান্না শিখবে।

বাংলা চটি বৌদির ননদের আচোদা গুদে বাঁড়া

চারজনে চিয়ার্স করে, দীপ ও রমা রান্না ঘরে চলে গেলে… অনি সীমাকে বলে দ্বীপ তো আমাকে চোখে হারাতে চাইছে না রে।

আসলে রমার ছোঁয়াতে দীপের শারীরিক সক্ষমতার উন্নতি হয় সেজন্য যত তাড়াতাড়ি সম্ভব ও রমার সংস্পর্শে আসতে চায়। সীমা বিজ্ঞের মত বলে।
আমিও তোর সঙ্গে খুব পছন্দ করি তুই নিশ্চয়ই সেটা বুঝিস। অনি সীমাকে নিজের কাছে টেনে ফিসফিস করে বলে।

দীপের মতো হয়তো নিজের উতলাপনা প্রকাশ করি না কিন্তু আমিও তোর সঙ্গ পাবার জন্য মাঝেমাঝে হাঁপিয়ে উঠি। বিশ্বাস কর এইভাবে যে আমরা আবার নতুন করে মিলনের সুযোগ পাবো একদম ভাবি নি। সীমা অনির ঠোঁটে আলতো করে চুমু খেয়ে একটা ঠোঁট চুষতে শুরু করে।

কিরে মাগী জামাকাপড় পড়েই খেলা শুরু করে দিলি যে… দীপ কে আমরা বলেছিলাম তরো তো তর সইছেনা দেখছি।
আমার জামা কাপড় তো তুই খুলবি… দীপের মতো আমিও তোকে দেখলে ঠিক থাকতে পারিনা।

অনি সীমার শরীর থেকে শাড়ী ও লাল টুকটুকে স্লিভলেস ব্লাউজ টা খুলে নিলে… সীমা বলে ওর কিচেনে কি করছে দাঁড়া একটু দেখে আসি। একটু পর সীমা ফিরে এসে হাসতে হাসতে বিছানায় গড়িয়ে পড়ে।

কি হয়েছে রে এত হাসির কি হল? উনি জিজ্ঞেস করতেই সীমা বলে আর বলিস না কিচেনে গিয়ে দেখি খুন্তি নাড়ছে কোআর দীপ সায়া সমেত নাইটি তুলে ওর পোঁদের ফুটো জিভ দিয়ে চেটে দিচ্ছে।

রিয়েলি? দীপ শালা রমার জন্য একদম পাগল। আচ্ছা ওরা যা খুশি করুক আমরা আমাদের কাজ শুরু করি।

জানিস অনি দীপ যেমন রমাকে আলাদা করতে ভালবাসে ঠিক আমিও তেমনি তোকে একলা করে পেতে চাই… সীমা ব্রা সমেত থলথলে মাই বুকে ঘষতে থাকে।

অ্যাই কুত্তা তুই আমাকে রান্না করতে সাহায্য করতে এসেছিস না গরম করতে এসেছিস রে?
রমার কুত্তা ডাক শুনে দীপের শরীরে নিষিদ্ধ কামনার আগুনের হালকা বয়ে যায়।
রমা আমাকে কি বলে ডাকবি রে? দীপ কাতরভাবে বলে।

কেন রে তুই রাগ করলি? তখন থেকে পোঁদের ফুটো চেটে যাচ্ছিস তাই মুখ দিয়ে বেরিয়ে গেল। এক্সট্রিমলি সরি দীপ।

ধুর মাগী সরি কেন? তোর কুত্তা ডাক টা শুনে আমার সারা শরীরে কাটা দিয়ে উঠলো। ব্লু ফ্লিম দেখে খুব কুত্তা হতে ইচ্ছে করে কিন্তু সীমাকে ভয়ে বলতে পারিনা। প্লিজ তুই আমাকে কুত্তার মতো ট্রিট করবি?

রমা খিলখিল করে হেসে ওঠে। মাগো আমি এত ভয় পেয়ে গেছিলাম তুই রাগ করলে কি না। আমি অনেক কিছুই বলতে ও করতে পারি। তোর টলারেন্স লেভেল কতটা সেতো জানিনা তাই একটু ভয় ভয় করত। এখন তুই বলে দিলি এখন দ্যাখ তোকে কেমন কুত্তা বানাই।

ওহ্ দারুণ … তুই আমাকে যত খারাপ ট্রিটমেন্ট করবি আমি ততো উচ্ছ্বাসে ফেটে পড়বো।

অ্যাই কুত্তা দেখছিস না তোর মালকিনের গ্লাস খালি হয়ে গেছে যা পেগ বানিয়ে নিয়ে আয়। জল না মিশিয়ে নিয়ে আসবি।

দীপ ঘরে ঢুকে দেখে অনি সীমার একটা মাই চটকাচ্ছে, সীমা জাঙ্গিয়ার ভেতর থেকে ঠাটানো বাঁড়াটা বের করে চামড়াটা উপর–নিচ করছে।
শালা আমাকে তো খুব বলছিলি তার এদিকে নিজেরা কামড়াকামড়ি শুরু করে দিয়েছিস।

উত্তরা বুঝি সন্ন্যাসী হয়ে বসে আছিস একটু আগে তো সীমা দেখে এল রমার পোদের ফুটো চাটছিস।
ধরা পড়ে গিয়ে কথা না বাড়িয়ে দুটো পেগ বানিয়ে নিয়ে দীপ বেরিয়ে যায়।

সীমা ছিনাল মাগিদের মতো খিল খিল করে হেসে বলে তোদের দুই বন্ধুর ঝগড়াটা আমি খুব উপভোগ করি।
আমরা বন্ধু ছিলাম, তারপর বিয়াই বিয়ান হয়ে গেছি, এরপর দাদু দিদা হয়ে যাব, তবুও আমাদের বন্ধুত্বে ফাটল ধরবে না এটাই তো অ্যাডজাস্টমেন্ট সীমা। দ্যাখ আমাদের জন্য আমাদের ছেলেমেয়েরাও এডজাস্ট করছে। মনে পাপ না থাকলে সবকিছুই সম্ভব।

অনির কথায় সীমার মনে খটকা লাগে। কিরে আমাদের ব্যাপার টা সমু জানে নাকি?

সীমা আমাদের সমাজ হল পুরুষ শাসিত। দীপ রাজি না থাকলে তুই আমার সাথে এসব করতে পারতিস? ঠিক তেমনি সমু রাজি না হলে বনির পক্ষে আমাদের এই ব্যাপারটা অরগানাইজ করা সম্ভব হতো না।

আমার কিন্তু খুব লজ্জা করছে রে। কি করে সমুর চোখে চোখ দেবো ভাবতে পারছিনা।

বাংলা চটি মাকে চুদে পোয়াতি দুই ছেলের

বোকার মত কথা বলিস না সীমা। আমাদের ব্যাপারটা ওরা প্রায় দশ দিন আগে থেকে জানে। তুই সত্যি করে বলতো সমু তোর সাথে এমন কোন আচরণ করেছে যে তুই কোন অন্যায় করছিস। কি এখন জানলি বলে তোর এটা মনে হচ্ছে।সবকিছু সোজাভাবে নিতে শেখ দেখবি জীবন অনেক সহজ হয়ে গেছে। যখন কোন ছেলে প্রথম সিগারেট খাওয়া শুরু করে বাড়ি থেকে দূরে কোথাও সিগারেট খেয়ে মুখে কোন মসলা দিয়ে তারপর বাড়িতে আসে যাতে বাবা–মা কোন স্মেল না পায়। কিন্তু আস্তে আস্তে এমন হয় সেই ছেলেই বাবা–মার অলক্ষে পাশের ঘরে বসে সিগারেট খায়।

Bangla Golpo

Leave a Comment