নায়িকা হওয়া পর্ব ১ – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

শান্তনু চিন্তিত মুখে একটি সাদা রঙের বহুতল কর্পোরেট অফিসের সামনের রাস্তায় পায়চারি করছে। ঘড়ির কাঁটা বেলা প্রায় এগারোটার ঘর ছুঁই ছুঁই। প্রায় আধ ঘন্টা পূর্বে সে তার স্ত্রী ঐন্দ্রিলাকে এই অফিসের পঞ্চম তলায় রেখে এসেছে। সেখানে একটি স্বনামধন্য মিডিয়া প্রডাকশন হাউজের আয়োজনে আপকামিং এক্টর মডেলদের অডিশন চলছে। বাংলা চটি

ঐন্দ্রিলার সারা জীবনের স্বপ্ন নায়িকা হওয়ার। ব্যাপারটা শান্তনুকে বিয়ের প্রথম রাতেই বলে দিয়েছে সে। শান্তনুও এই ব্যাপারে কোন আপত্তি করেনি। একেবারে কামদেবীর সকল রূপ যৌবন নিয়ে ঐন্দ্রিলার আগমণ ঘটেছে এই মর্ত্যে। সেই তুলনায় শান্তনু অনেকটাই সাদা মাটা। একটি মধ্যম বেতনের বেসরকারি চাকুরি করে সে। ড্যাশিং আউটলুকের অধিকারীও তাকে বলা যাবে না। ঐন্দ্রিলার ন্যায় এমন রুপসী বঙ্গললনা যে তার কপালে জুটবে এটি সে কোনদিনও ভাবতে পারেনি।

ভাগ্যদেবতার কোন গুটির চালে যেন ঐন্দ্রিলা দেবী শান্তনুর মধ্যবিত্তের সংসারে এসে ঠাঁই নিলো। এই দেবীকে তার সংসারে ও জীবনে পূর্ণ অধিষ্ঠিত করতে শান্তনুও মন প্রাণ দিয়ে চেষ্টা করে যাচ্ছে। ঐন্দ্রিলা অসম্ভব সুন্দরী হলেও অন্যান্য অনেক স্ত্রীদের মতো স্বামীকে নানান উদ্ভট আবদার বায়নাতে ব্যতিব্যস্ত করে না। সে নিজেও মধ্যবিত্ত পরিবার থেকে এসেছে। পিতৃদেব একটি কলেজের মাস্টারি করতেন। জন্মসূত্রে দুই ভাইয়ের মধ্যিখানে তার অবস্থান। হাত খুলে খরচের অভ্যাস তার কখনো হয়ে ওঠেনি। কিন্তু একটি সুপ্ত ইচ্ছে তার মনের গহীন কোণে বরাবরই ছিলো।

সেই যে যৌবনের প্রথম পুষ্পকলি ফুটলো যখন, শরীর সম্পর্কে বালিকা মন কৌতূহলি হয়ে উঠলো, মাসিক ঋতুচক্রে শোণিতমোক্ষোনে প্রথম যখন নারীত্বের শিহরণ জাগলো দেহে, তখন থেকেই ঐন্দ্রিলা নিজের রূপ যৌবন নিয়ে সচেতন হয়ে উঠেছিলো। নিজের বাড়ন্ত শরীরের প্রতি পুরুষের আকর্ষণ তাকে বুঝিয়ে দিয়েছিলো আশেপাশের অনেক মেয়ের থেকে সে অনেকটাই আলাদা। ক্লাস সেভেন থেকে এইটে উঠতে উঠতে ওর বান্ধবীদের মহলে ঈর্ষা আর ছেলেদের শাখায় রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলো।

ততদিনে গল্প উপন্যাস কিছু পড়া হয়েছিলো ঐন্দ্রিলার। সে বুঝে গিয়েছিলো যে সাহিত্যিকরা আড়ম্বর করে যেসব নায়িকাদের কথা বলেন, যাদের জন্য নায়কেরা চিৎকাৎ হয়ে পড়ে। সে তাদেরই একজন। এ যে এক ঐশ্বরিক ক্ষমতা। ঐন্দ্রিলা তখন থেকে ভাবতে থাকে এই ক্ষমতা নিয়ে সে কী করবে।

এলাকার অন্যান্য স্বনাম ধন্য সুন্দরীরা হয় কোন ড্যাশিং লোকাল হিরোর সাথে প্রেম করে। তানাহলে প্রেম করে কোন আঁতেল ছাত্রের সাথে। যারা আর একটু বুদ্ধিমতি তারা একাধিক পুরুষকে রূপের মায়াজালে আটকায়। ঐন্দ্রিলারও সামনে সুযোগ ছিলো এসব কিছু করার। কিন্তু ঐন্দ্রিলার মন এদিকে টানলো না। একদিকে পিতার সম্মান নষ্ট হওয়ার ভয় আছে। অন্যদিকে এসব কাজ বড় এলেবেলে মনে হয় তার কাছে। ঐন্দ্রিলা চাইছিলো আরো চমকপ্রদ কিছু।

বাংলা চটি বন্ধুকে সাথে নিয়ে মার সাথে চোদাচুদি

স্কুলের গন্ডি পেরোবার আগেই মাধুরী,ঐশ্বরিয়া,দিবা ভারতীদের দেখতে দেখতে ঐন্দ্রিলা জীবনের লক্ষ্য ঠিক করে ফেলে।

কিন্তু নায়িকা হওয়া তো চারটি খানি কথা নয়। ঐন্দ্রিলার রূপ যৌবন হয়তো গড়পড়তা অনেক বাঙ্গালি সুন্দরীর থেকে বেশি। ওর ভারী টনটনে স্তনজোড়া হয়তো যে কোন পুরুষকে তৃষ্ণার্ত করে তুলতে পারে। মাংসল গজ-নিতম্বের ঢেউ তুলে সে যখন একবিংশ শতাব্দীর আত্মবিশ্বাসী আধুনিক বাঙ্গালি রমণীর মতো দৃপ্ত পদক্ষেপে হেঁটে যায়। তখন যে কোন পুরুষ তার পুংদন্ডে এক আদিম শক্তি অনুভব করতে পারে। কিন্তু তাই বলে ঐন্দ্রিলা চাইলো আর অমনি ডিরেক্টর প্রডিউসাররা ঝাঁপিয়ে পড়ে তাকে নায়িকা করে ফেললো, বাস্তবতা তেমনটি নয়। তবুও শান্তনু হাল ছাড়ে না। বলা ভালো ঐন্দ্রিলার নিরন্তর আগ্রহের কারণেই সে হাল ছাড়তে পারে না।

নানা ভাবে নানা দিকে যোগাযোগের পর অবশেষে একটি আশার প্রদীপ যেন জ্বলে উঠলো শান্তনু-ঐন্দ্রিলা দম্পতির সামনে।

প্রায় দশ পনেরোদিন আগে শান্তনু এক অফিস কলিগের নিকট মোকাম মিডিয়া হাউজের নাম জানতে পারে। তারা নতুন এক্টর মডেলদের খোঁজে বিজ্ঞাপন ছেপেছে। প্রায় নতুন এই মিডিয়া হাউজটির ইতোমধ্যে বেশ নামডাক হয়েছে না কি। মিডিয়া জগতের বেশ ক জন কেউকেটা মানুষ এর সাথে যুক্ত আছেন। এরা নিজেরা বিজ্ঞাপন ও নাটক প্রযোজনা করে। নিজেদের প্রযোজিত নাটক, বিজ্ঞাপনে নিজেদের তালিকাভুক্ত নায়ক নায়িকাদের অভিনয় করায়। এর জন্য এরা প্রায়ই নতুন মুখের খোঁজ করে। আনকোরা ছেলে মেয়েদেরকে নিয়ে এরা রীতিমত তালিম দিয়ে নিজেদের মনের মতো গড়ে নেয়। বিগত কয়েক বছরে দর্শক প্রিয় বেশ ক জন নায়ক নায়িকা তারা তৈরি করেছে। শান্তনু নিজেও তাদের চেনে। কিন্তু এসব মডেলরা যে মোকাম মিডিয়া হাউজ থেকে এসেছে এটা সে জানতো না। জানবার পর থেকে ঐন্দ্রিলাকে অডিশন দেওয়ার জন্য সে খুবই আগ্রহী হয়ে পড়ে।

নানা কাগজপত্র ফিল আপ সাবমিট করার পর অবশেষে অডিশনের ডাক আসে। ঐন্দ্রিলা তো উত্তেজনায় অডিশনের আগের রাতে ঘুমোতেই পারেনি। এত বড় মিডিয়া হাউজে ওর জায়গা হবে কি! এরকম অডিশন তো আগে কোনদিন দেয়নি সে। কি করতে হয় কে জানে। রাতে বিছানায় শুয়ে এমন সব ভাবনাই ভাবতে থাকে ঐন্দ্রিলা। ওদিকে শান্তনুও স্ত্রীর পাশে শুয়ে নানা কথা ভাবতে থাকে নানান কথা। অডিশনে টিকে গেলে ঐন্দ্রিলা তার স্বপ্ন পূরণের পথে অনেকটাই এগিয়ে যাবে। তাতে স্বামী হিসেবে শান্তনু খুশিই হবে। কিন্তু একটি শঙ্কাও যে উড়িয়ে দিতে পারছে না। মিডিয়ার চাকচিক্যের মাঝে সুন্দরি ঐন্দ্রিলা কি মনে রাখবে আজকের এই শান্তনুকে। এরকম ঘটনা তো বিরল নয়। আবার অস্বাভাবিকও। যদিও ঐন্দ্রিলার ভিতরে স্ত্রীর দায়িত্বের কোন কমতি সে কখনো দেখেনি।

শান্তনু বাম দিকে পাশ ফিরে ঐন্দ্রিলাকে দেখে মন ভরে। ঐন্দ্রিলা তখন চোখ বন্ধ করে চিৎ হয়ে শুয়ে আছে। ডান হাতটি ভাঁজ করে কপালের ওপর রাখা। বা হাতটি পেটের উপর শোয়ানো। ওর পরনে স্লিভলেস সাদা রঙের নাইটি। নাইটির নীচে ঐন্দ্রিলা কখনো অন্তর্বাস পরে না। পাশ থেকে ঐন্দ্রিলার মুখটি এত মায়াময় লাগে। ওর মসৃণ কপোলকে এত আদুরে লাগে। রসালো ঠোঁট জোড়া ঈষৎ ফাঁক হয়ে আছে। সরু গ্রীবা থেকে ধীরে ধীরে নীচে নেমে বুকের উপর পাতলা নাইটি ভেদ করে দুটো পাহাড় ঠেলে উঠে আছে। যেসব মেয়েদের স্তন অনেক বড় তারা শুয়ে পড়লে স্তনগুলো এলিয়ে পড়ে। দেখতে একদমই ভালো লাগে না। কিন্তু ঐন্দ্রিলার স্তনগুলো এক্ষেত্রে ব্যতিক্রম। গম্বুজের মতো শেপ নিয়ে স্তনের বোটাগুলো ঠিক মাঝখানে উর্ধমুখী হয়ে খাড়া হয়ে আছে। ঐ খাড়া গম্বুজ পেটের দিকে হুট করেই নেমে গিয়ে সমতল ভাবে চলে গেছে। ঐন্দ্রিলা একটু চাবি ফিগারের হলেও ওর পেটে কোন মেদ নেই।

শান্তনু হাত বাড়িয়ে ওর ডান দিকের স্তনটি মুঠো করে ধরার চেষ্টা করে। অত বড় স্তনটি পুরোটা শান্তনুর মুঠোয় আসে না। তারপরেও আঙ্গুল ছড়িয়ে যতটুকু সম্ভব তালুবন্দী করার চেষ্টা করে শান্তনু। এটাও একরকম খেলা। ইংরেজিতে যাকে বলে ফোর প্লে। নরম তুলতুলে বুকের মাংসে শান্তনুর আঙ্গুল ডুবে যেতে থাকে। পালা ক্রমে দুটো স্তনকেই হালকা আদর করে ঐন্দ্রিলার গায়ে উপরে উঠে ঠোঁটে চুমু খাওয়ার চেষ্টা করে।

ঐন্দ্রিলা মুখ ঘুরিয়ে নিয়ে চোখ না খুলেই বলে,”আজকে বাদ দাও গো। কাল অডিশন। আজকে ওসব করলে ক্লান্ত হয়ে যাবো যে।”

“বেশিক্ষণ লাগবে না।” শান্তনু জোর করে।

”না।” ঐন্দ্রিলা মুখ ঘুরিয়ে নিষ্প্রভ পড়ে থাকে। শেষে শান্তনুকে হার মেনে সরে আসতে হয়। বিছানার অন্য পাশে শুয়ে ঘুমানোর চেষ্টা করে। কিন্তু ঘুম কি আর আসে! শরীর যে মানে না। দুই পায়ের মাঝে লিঙ্গটি আধা শক্ত হয়ে টনটন করছে। মূত্র ত্যাগ করে এলে উপশম হতে পারে। যেই না শান্তনু উঠতে যাবে অমনি একটা হাত ওর জামার হাতা খামচে ধরে। ওটা ঐন্দ্রিলার হাত। শান্তনুকে টেনে শুইয়ে দেয়। বেচারা শান্তনু স্ত্রীর এরূপ আচরণে বিভ্রান্ত হয়ে পড়ে। একটু আগেই যে মেয়ে নিষ্ঠুরভাবে প্রত্যাখ্যান করলো সেই আবার তাকে টানছে কেন। তবে কি তার মাঝে পতিভক্ত স্ত্রীর দায়িত্ব বোধ জাগ্রত হলো! না কি দয়ার উদ্রেক হলো! হয়তো ভেবেছে বেচারা স্বামী সারারাত স্ত্রী সঙ্গম হীনে হা হুতাশ করবে। একটু সময় না হয় দেই তাকে।

বাংলা চটি ছাত্রীর বড়বোনকে আদর করে চুদলাম

শান্তনু চিৎ হয়ে শুয়ে ঐন্দ্রিলার জন্যেই অপেক্ষা করে। ওর লিঙ্গটি পুনঃ উত্তেজনায় ট্রাউজার ভেদ করে ফুড়ে উঠেছে। কিছুক্ষণ পর একটা হাত শান্তনুর পেটের উপর স্পর্শ করে। ওর পেটের উপরের পুরুষালি লোমের ভিতর কিছুক্ষণ নরম হাতটি ঘোরাফেরা করে। তারপর ধীরে ধীরে ট্রাউজারের ভিতরে সেঁধিয়ে গিয়ে ওর তলপেটের কেশের জঙ্গলের সুড়সুড়ি দিয়ে ওর ঠাঁটিয়ে দাঁড়িয়ে থাকা গৌরব দন্ডকে মুঠো করে ধরে। তারপর ট্রাউজারটিকে সরিয়ে সেটাকে বাইরে নিয়ে আসে। নরম হাতের স্পর্শ পেয়ে গৌরব দন্ডটি ততক্ষণে পূর্ণ গৌরবে দন্ডায়মান হয়ে গেছে। নরম হাতটি উপরে নীচে উঠানামা করে দন্ডটিকে আরো সাহস দিতে থাকে। কানের কাছের ঐন্দ্রিলার ফিসফিস গলার স্বর শুনতে পায় শান্তনু, “প্লিজ লক্ষ্ণিটি। ঢেলে দাও।”

মাত্র কয়েক বারের আদরেই শান্তনু কাটা ছাগলের মতো কাঁপতে কাঁপতে লিঙ্গ থেকে বীর্যের বিস্ফোরণ ঘটাতে থাকে। ইচ্ছে কিংবা অনিচ্ছেই

শান্তনু যখন অপেক্ষা করে আছে। তখন ঐন্দ্রিলা আরো কয়েকজন সুশ্রী মেয়ের সাথে একটি ওয়েটিং রুম প্রহর গুণছে। সব মিলিয়ে ওরা দশ জনের মতো হবে যারা ভাবি নায়িকা হওয়ার বাসনা নিয়ে এখানে এসেছে।ওয়েটিং রুমটি বেশ বড় এবং অনেকগুলো চেয়ারে সজ্জিত। এছাড়া ও ঘরে আর কোন আসবাব পত্র নেই। ঐন্দ্রিলার একটি ইনভাইটেশন কার্ড মুঠো করে ধরে উত্তেজনা গোপন করার চেষ্টা করছে। এর মাঝে আড় চোখে ওর প্রতিদ্বন্দ্বীদেরও দেখে নিয়েছে।

ঐন্দ্রিলার পরনে সাদা জমিনের উপর সবুজ ও হলুদ রঙের ছোট ফুলের ডিজাইন করা জর্জেটের শাড়ি। স্লিভলেস ব্লাউজের রঙ হালকা হলুদ। ওর ফর্সা ত্বকের সাথে হলুদ রঙ চমৎকারভাবে মিশে গেছে। ব্লাউজের পিঠে কোন কাপড় নেই বললেই চলে। সরু এক টুকরা কাপড় পিঠের উপর ব্লাউজটাকে চেপে ধরে রেখেছে। ফলে ওর ফর্সা মসৃণ পিঠ পুরোটাই উন্মুক্ত।

সামনের দিকে ব্লাউজের গলা অনেকটা ভি শেপে নীচে নেমে আসায় ওর পোর্সেলিনের মতো ফর্সা পুরুষ্ঠ স্তনের গভীর খাঁজ দৃশ্যমান হয়ে আছে। বুকের উপর পাতলা শাড়ির আঁচল এমন ভাবে ফেলে রাখা যেন ডান পাশের স্তন ও বুকের খাঁজের অনেকটা দেখা যায়। স্ট্রেইট করা সিল্কী চুল ইউ শেপে কাটা। গলার চিকন সোনালি রঙের চেইন। এই রুমের সবগুলো মেয়ের মধ্যে ঐন্দ্রিলাকেই সবথেকে স্নিগ্ধ ও ব্যক্তিত্বসম্পন্ন দেখাচ্ছে।

বাকী মেয়েরা বেশির ভাগই জিন্স টপ্স পড়ে আছে। একজন সালোয়ার কামিজ পড়ে আছে। একজন আবার সিগারেটও ফুঁকছে জোরে জোরে।

একটু পর একজন ব্যায়াম করা শক্তপোক্ত লোক এসে একজন একজন করে নাম ধরে ডাকতে লাগলো। একবারে একজনের নাম ডেকে লোকটি ক্যান্ডিডেটকে সাথে নিয়ে বের হয়ে গেলো। সম্ভবত নতুন কোন ঘরে নিয়ে যাচ্ছে। একজনকে নিয়ে যাওয়ার বেশ কিছুক্ষণ পর আর একজনের ডাক আসে। ঐন্দ্রিলার বুক দুরু দূর কাঁপতে লাগলো।

এরই মধ্যে মোটামুটি সুস্রী লম্বা একটি মেয়ে ঐন্দ্রিলার পাশে এসে বসলো। “হাই, আমি কবিতা, তুমি কে?”
“হেলো, আমার নাম ঐন্দ্রিলা।”
“নাইস টু মিট ইউ ঐন্দ্রিলা।”
“সেম ফর মি।”
“তোমার নামটি কিন্তু বড্ড সুন্দর।”
ঐন্দ্রিলা মিষ্টি করে হাসলো। আসলে প্রশংসা পেলে ও বেশ লাজুক হয়ে ওঠে।
কবিতা- “তোমার হাসিটাও তো বেশ। প্রথম থেকেই তোমাকে লক্ষ্য করছিলাম বুঝলে। অনেস্টলি স্পিকিং এখানকার সবার থেকে তুমিই সেরা সুন্দরি। ওরা একজনকে নিলেও তোমাকে নেবে।”

ঐন্দ্রিলা লাজুক হেসে বললো, “ধূর কি যে বলো! তোমরাও অনেক সুন্দরী। আমি তো তোমার মতো এত লম্বা নই।”

কবিতা হেসে বললো, “তুমি কি আগে মিডিয়া জগতে কাজ করেছো?”

“না।”

“তাই বলো। শোন, লম্বা ফম্বা দিয়ে অভিনয়ে কিছু আসে যায় না। আমাদের দেশে বরং লম্বা নায়িকা দর্শকরা পছন্দ করে না। তোমার মতো কিউট এভারেজ হাইটের মেয়েদেরকেই বেশি চায় তারা। তোমার মুখটা খুবই মেয়েলি। ক্যামেরায় চমৎকার ফুটবে। তার চেয়েও বড় একটি সম্পদ তোমার আছে।”

“কী?”

কবিতা দুষ্টু দুষ্টু চোখে বললো, “তোমার ফিগার। আমি বিভিন্ন মিডিয়াতে অনেকদিন কাজ করছি। বিলিভ মি, ইউ আর এবসোলুটলি আ সেক্সবোম্ব। তুমি অভিনয় কেমন করছো তা কোন ম্যাটারই করবে না। তোমার এই প্যাকেজ দেখেই সব মাৎ হয়ে যাবে।”

কবিতা ঐন্দ্রিলার ডানপাশের স্তনের উপর আলতো করে হাত রেখে বললো। বুকের উপর এভাবে হাত দেওয়াতে ঐন্দ্রিলা কিছুটা অপ্রস্তুত হয়ে পড়লো। এমনকি হাত সরিয়ে দেওয়ার কথাও মনে পড়লো না। আবার প্রশংসা পেতে কিছুটা ভালোও লাগছিলো বটে।

কবিতা শাড়ির আঁচল আরো সরিয়ে ঐন্দ্রিলার ভারি স্তনটির উপর হাত বুলাতে বুলাতে বললো, “তুমি লজ্জা পাও আর যাই পাও। এরকম সুন্দরী চেহারার সাথে এরকম প্যাকেজ ইন্ডাস্ট্রিতে খুব কম মেয়েরও ছিলো। কত মেয়ে ইমপ্লান্ট করে। কিন্তু সেগুলো কি আসলের মতো হয়।”

কবিতা কিছুটা টিপে টিপে ঐন্দ্রিলার স্তন অনুভব করতে লাগলো।

এরমধ্যে আরও একটি মেয়ে ঐন্দ্রিলার অন্যপাশে এসে বসে বললো,”আমি রেক্সি। তোমাদের কথা শুনলাম এতক্ষণ। সত্যি ঐন্দ্রিলা, আমিও কবিতার সাথে একমত। ইউ আর এমেজিং।”

বলতে বলতে সে ঐন্দ্রিলার বুকের উপর থেকে শাড়ির আঁচল ফেলে দিয়ে ওর বুক বে আব্রু করে ফেলল। তারপর বাঁ পাশের স্তনটির হাত বুলিয়ে এবং আলতো টিপে পরখ করতে লাগলো। যেভাবে মানুষ টসটসে পাকা টসটসে কেজি দেড়েকের ফজলি আমের উপর টিপ দিয়ে দেখে তা পাড়বার সময় হয়েছে কি না।

বাংলা চটি বাঘের মুখে সুন্দরী হরিণ

তখন দৃশ্যটি এমন, ঐন্দ্রিলা একটি চেয়ারে বুক টানটান করে বসে আছে। ফর্সা গাল দুটো ঈষৎ গোলাপি হয়ে আছে। ওর শাড়ির আঁচলটি কোলের উপর পড়ে আছে। বুক সহ ফর্সা পেটের উপর গভীর নাভি উন্মুক্ত হয়ে আছে। ডানে বামে দুইপাশে দুইটি মেয়ে বসে ওর ব্লাউজের আড়ালে টানটান করে বাঁধা স্তন জোড়া টিপে যাচ্ছে।

Bangla Golpo

Leave a Comment