নায়িকা হওয়া পর্ব ২ – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

মাথা নুইয়ে দাঁড়িয়ে আছে ঐন্দ্রিলা। ষষ্ঠ ইন্দ্রিয় দিয়ে বুঝতে পারছে নিজাম, শেফালী, ফাহাদ সকলেই তার সিদ্ধান্তের অপেক্ষায় উশখুশ করছে। তাকে হয় নিয়োগ কর্তাদের দাবি মেনে নিজের খোলস থেকে বেরিয়ে আসতে হবে, না হয় এত দিনের লালিত স্বপ্নকে জলাঞ্জলি দিয়ে এক্ষুনি চলে যেতে হবে। এই মুহূর্তে যে কোন একটি পথই তার জন্য খোলা আছে।

ঐন্দ্রিলা যখন এরকম জটিল পরিস্থিতির মুখোমুখি তখন মোকাম মিডিয়া হাউজের বাইরে তার নির্বিবাদী পতিদেব শান্তনু রায় চায়ের দোকানে বসে চতুর্থ কাপ দুধ চায়ে চুমুক দিচ্ছে। ঐন্দ্রিলাকে ইন্টারভিউ এর জন্য পাঠিয়ে দিয়ে গত দু ঘন্টা ধরে সে অপেক্ষা করে আছে। যদিও এটা তার অফিস আওয়ার। কিন্তু আজ অসুস্থতার মিথ্যা অজুহাতে অফিস থেকে ছুটি নিয়েছে। ঐন্দ্রিলা যে মিডিয়া হাউজে অডিশন দিতে এসেছে একথা অফিসের কাউকে বলেনি শান্তনু।

bangla choti golpo পিসির টাইট গুদে ভাইপোর কচি বাঁড়া

এমনকি দুপক্ষের আত্মীয় স্বজনদের ভিতরেও কাউকে জানানো হয়নি। যদি ঐন্দ্রিলার ভালো ভালোয় সুযোগটা হয়ে যায় এবং টিভিতে সত্যি সত্যিই মুখ দেখাতে পারে তখন আত্মীয় থেকে বন্ধুমহল সবাইকে একবারে চমকে দেওয়া যাবে। আর তাছাড়া আত্মীয় বা বন্ধুদের কাজই হলো তেলা মাথায় তেল দেওয়া। কোন নতুন কাজে সাফল্যের আগে উৎসাহ দেওয়ার পরিবর্তে উলটো কতভাবে নিরাশ করা যায় তার সব উপায় এদের জানা আছে। তাই আপাতত সবার কাছে সবকিছু গোপন রাখাই ভালো।

চায়ের কাপ হাতেই সে রাস্তার উলটো পাশে সুউচ্চ মোকাম মিডিয়া হাউজের দিকে তাকিয়ে থাকে। যেখানে ঐন্দ্রিলার ভাগ্য নির্ধারিত হচ্ছে। স্ত্রীর অনাগত উজ্জ্বল ভবিষ্যতের কথা কল্পনা করে বাংলার ত্যাগী স্বামীদের আদর্শ শান্তনুর মুখে হাসির রেখা ফুটে ওঠে। ঈশ্বর যদি শান্তনুকে দিব্য চোখ দান করতো, তাহলে সে ঐ মুহূর্তে দেখতে পেত তার প্রিয়তমা স্ত্রী কীভাবে এক ঘর লোকের সামনে শাড়ির প্যাঁচ খুলতে খুলতে নিজেকে বে আব্রু করে ফেলছে।

নিজাম এবং শেফালী নিজেদের ভিতরে ফিসফিস করে আলোচনা করছেন। ফাহাদ করিম নিজের চেয়ারে না বসে ঐন্দ্রিলার থেকে সামান্য দুরত্ব বজায় রেখে ওকে আপাদমস্তক পর্যবেক্ষণ করতে থাকেন। তারপর নিজাম ও শেফালীর দিকে তাকিয়ে বললেন, “So what do you think?”

“Well, she is good enough.” নিজাম সাহেব কাঁধ ঝাঁকিয়ে বললেন।

“What do mean by ‘Good enough’?” ফাহাদ করিম এগিয়ে গিয়ে ঐন্দ্রিলার ডান হাত ধরে বল ড্যান্সের স্টেপের মতো এক পাঁক ঘুরিয়ে নিলেন। তারপর ঠিক ওর পেছনে দাঁড়িয়ে ওর কাঁধের উপর গলার কাছাকাছি মুখ নিয়ে বললেন, “I think she is more than good enough.” ফাহাদ করিম এতটাই কাছে এসে কথা বলছে যে ঐন্দ্রিলা তার গরম নিঃশ্বাস নিজের নেক লাইনে অনুভব করতে পারছে। আর কে না জানে এই জায়গাটা মেয়েদের জন্য কতটা যৌন স্পর্শকাতর! ফাহাদ করিম কী কাজটা ইচ্ছা করে করছে? ঐন্দ্রিলা জানে না। আসলে এই মুহূর্তে ওর মাথায় কিছুই ঢুকছে না। ওর স্বাভাবিক চিন্তা শক্তি পুরোটাই লোপ পেতে বসেছে। ওর দৃষ্টি বারবার অদূরে চেয়ারের উপর স্তূপ করে রাখা নিজের সাদা শাড়ি, হলুদ শায়া আর হলুদ ব্লাউজের দিকে চলে যাচ্ছে। কিছুক্ষণ আগেই যেগুলো তার কোমল শরীরকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ছিলো। এখন ওর নিজের শরীরে কেবল মাত্র মেরুন রঙ্গের পলকা ডট ডিজাইনের ব্রা আর কালো রঙের জি স্ট্রিং প্যান্টি ছাড়া আর কিছু নেই।

ঐন্দ্রিলা নিজের উন্মুক্ত কোমরের উপর ফাহাদ করিমের হাতের স্পর্শ অনুভব করতে পারলো। তার হাত ঐন্দ্রিলার কোমরের দুপাশে কোমল তুলতুলে নরম চর্বি হাতরে সামনের দিকে এসে নাভির চারপাশে খোলা পেটের উপর বিনা বাঁধায় ঘোরাফেরা করতে লাগলো। ঐন্দ্রিলার সারা শরীরে রোমগুলো কাঁটা দিয়ে উঠলো।

সরদার নিজাম বললেন, “Well, she is appealing. No doubt. কিন্তু মডেল হওয়ার জন্য যেরকম ভিগোরাস ট্রেইনিং এর ভিতর দিয়ে যেতে হবে সেসব সহ্য করার ক্ষমতা ওর আছে বলে মনে হয় না। তাছাড়া মেয়েটি বেশ ফ্যাটি।”

ফাহাদ করিম বললেন,”সেটা কোন ব্যাপার না।” ঐন্দ্রিলাকে হঠাৎ উলটো ঘুরিয়ে নিজের দিকে মুখ ও নিজাম শাহের দিকে নিতম্ব ফিরিয়ে দাঁড় করালেন। ওর কানে কানে বললেন, “সামনের দিকে বেন্ড করো তো ঐন্দ্রিলা। ডগি পজিশনে যেরকম করতে হয়।” ঐন্দ্রিলা কলের পুতুলের মতো আদেশ পালন করলে ওর তানপুরার মতো গোল নিতম্বের দুই দাবনায় দুটো চাপড় মারলেন। তার ফলে নরম চর্বি আন্দোলিত হতে লাগলো। ফাহাদ বললেন, “ফ্যাট জায়গা মতো আছে কি না সেটাই হচ্ছে দেখার বিষয়।” বলে আরো গোটা চারেক আদুরে চাপর দিয়ে বিড়ালের গায়ে হাত বুলানোর মতো করে ঐন্দ্রিলার নিতম্বে হাত বুলাতে লাগলেন। এবারের চাপরগুলো একেবারের যোনীর কাছাকাছি ছিলো। ঐন্দ্রিলা দু হাত দিয়ে নিজের হাঁটুদ্বয়ের উপর ভর করে নীচের ঠোঁট দাঁতে চেপে ধরে সবকিছু সহ্য করে নিলো।

নিজাম শাহ ঐন্দ্রিলা এবং ফাহাদ করিমের পাশে এসে দাঁড়ালেন। তাকে দেখে বোঝার উপায় নেই তিনি এখনো কনভিন্সড কি না। ঐন্দ্রিলার চওড়া নিতম্বের দিকে কয়েক সেকেন্ড চিন্তিত মুখে তাকিয়ে থেকে সেখানে ডান হাত রাখলেন। ফাহাদ করিমের হাত সেখানে এখনো ঘোরাফেরা করে চলেছে। নিজামের হাত সরাসরি আরো নীচে ঐন্দ্রিলার মাংশল উরুর উপরে চলে গেলো। তিনি খামচে খামচে ওর উরুর ভিতরের দিকে বাড়তি চর্বি ধরে চটকাতে লাগলেন। একই সময়ে উপরেও উঠতে লাগলেন ধীরে ধীরে। ঐন্দ্রিলা এদিকে ডগি পজিশনে থাকায় ফ্লোর ছাড়া কিছুই দেখতে পাচ্ছে না। কেবল নিজের উন্মুক্ত অরক্ষিত নিতম্বে দুজন পুরুষের স্পর্শ অনুভব করতে পারছে। আর মনে মনে ভাবছে এখনই বোধহয় এই লজ্জাকর হেনস্থা থেকে মুক্তি মিলবে। হঠাৎ ওর শরীরে বিদ্যুৎ চমকের মতো শিহরণ খেলে গেলো। তবে তারও আগে নিজাম শাহের একটি প্রশ্নের জবাব দিতে হলো তাকে।

bangla choti golpo মেজদির কচি পোঁদ চোদা

নিজাম শাহ ঐন্দ্রিলাকে জিজ্ঞেস করলেন, “আমরা জানি তুমি অবিবাহিত। কিন্তু জানো তো অর্গাজমের অভিজ্ঞতা ছাড়া কোন নারী পূর্ণ নারী হয়ে ওঠে না। আর পূর্ণ নারী না হয়ে কেউ পরিপূর্ণ অভিনেত্রী হতে পারে না। সো, আমার প্রশ্ন হলো তুমি কী কুমারি?” প্রশ্ন করতে করতে নিজামের দুই আঙ্গুল ওর যোনীর চারপাশে ঘুরতে থাকে। যেন ঐন্দ্রিলার উত্তরের জন্য অপেক্ষা করছে। এক মুহূর্ত ভেবে ঐন্দ্রিলা উত্তর দিলো, “না।” সাথে সাথে নিজামের তর্জুনি ও মধ্যমা ওর প্যান্টির বাঁধা সরিয়ে উন্মুক্ত যোনীর ভিতরে কমপক্ষে এক ইঞ্চি সমপরিমাণ ঢুকে পড়লো। নিজের অজান্তে ঐন্দ্রিলার মুখ দিয়ে শীৎকার বেরিয়ে এলো, আস্তে কিন্তু স্পষ্ট।

সরদার নিজাম শাহ ঐন্দ্রিলাকে আঙ্গুলি করতে করতে বললেন,”শোনো মেয়ে, জীবনের সফলতা অর্জনের জন্য তিনটা জিনিসের সমন্বয় প্রয়োজন। মেধা, পরিশ্রম ও সততা। I want full honesty from the people I hire.”

ঐন্দ্রিলা নিজের যোনীতে সরদার নিজামের আঙ্গুলের নির্দয় নড়াচড়ার মাঝে দাঁতে দাঁত চেপে বললো, “আমি সত্যি বলছি স্যার। I am a complete woman. আমি কুমারী নই।”

“ওহ! তাই না কী?” সরদার নিজাম ওর যোনীতে আরো কিছুটা আঙ্গুল ঢুকিয়ে দিলেন। তারপর আঙ্গুল রেখেই শেফালীর দিকে ঘুরে তাকিয়ে বললেন, “তোমার কী মনে হয় শেফালী?”

ঐন্দ্রিলার যোনীতে ইতোমধ্যে জল কাটতে শুরু করে দিয়েছে। হাঁটু কাপতে শুরু করেছে। ওর মুখ দিয়ে বেশ পরিষ্কার শব্দে বেরিয়ে আসছে শীৎকারের আওয়াজ। বল রুমের অন্যপ্রান্তের মানুষদেরও দৃষ্টি আকর্ষণ করছে এসব ঘটনা।

শেফালী জেন্দ্রায়া কিছুক্ষণ চুপ থেকে বললেন, “Well, why don’t we take some times to think and decide! Let her go today. আমাদের অন্যান্য কেন্ডিডেটগুলো দেখি। পরে সিদ্ধান্ত জানিয়ে দেবো।”

-“অলরাইট।” নিজাম ফট করে আঙ্গুল বের করে নিলেন ঐন্দ্রিলার যোনী থেকে। এভাবে দ্রুত বের করে নেওয়াতে শক্তিহীন হয়ে সে হাঁটু ভেঙ্গে বসে পড়লো। যোনী থেকে দু ফোঁটা জল গড়িয়ে পড়লো মেঝেতে। ফাহাদ করিম ওকে ধরে দাঁড় করিয়ে বন্ধুর মতো কাঁধের উপর হাত দিয়ে বললেন, “বেশ। তাহলে শেফালী আপার কথাই থাকুক। আপনাদের কোন প্রশ্ন না থাকলে আমারও আর কোন প্রশ্ন নেই। Miss Oindrila, You may go now.” তিনি নিজেই উপযাচক হয়ে চেয়ারের উপর পড়ে থাকা শাড়ি, শায়া, ব্লাউজ, পুটলি পাকিয়ে ওর হাতে তুলে দিলেন। তারপর ওর দুগালে দুটো আদুরে চুমু খেয়ে বললেন, “তুমি এখন যেতে পারো।” ঐন্দ্রিলাকে বল রুমের বিপরীত প্রান্তে নতুন একটি দরজা দেখিয়ে দিলেন।

ব্রা এবং প্যান্টি পরিহিত ঐন্দ্রিলা জম্বির মতো নিজের প্রিয় শাড়ি, শায়া, ব্লাউজ হাতে নিয়ে Exit দরজার দিকে হাঁটতে শুরু করলো। ওর মাথার ভেতরটা কেমন যেন শূণ্য শূণ্য লাগছে। মানুষ জনের পাশ দিয়ে যাওয়ার সময় কারো কারোর হুইসেলের শব্দ শুনতে পেলো। ধর্ষণ করার পর ধর্ষক যখন ধর্ষিতাকে সম্পূর্ণ ন্যাংটো করে রাস্তায় ছেঁড়ে দেয় যাতে পুনরায় সাধারণ জনগণ অন্তত চোখ দিয়ে মেয়েটিকে ইচ্ছেমত গণধর্ষণ করতে পারে, দরজার কাছে পৌছানোর আগ পর্যন্ত ওর নিজেকে সেরকমই একজন ধর্ষিতা মনে হতে লাগলো।

bangla choti golpo কচি ছাত্রীর মিষ্টি গুদ

দরজা ঠেলে বাইরে এসে দিনের আলোয় চোখ ধাঁধিয়ে গেলো ঐন্দ্রিলার। আলো সয়ে আসার পর এটা আবিষ্কার করে বিস্মিত হলো যে সে মোকাম মিডিয়া হাউজের বিল্ডিং এর বাইরে একেবারে সদর রাস্তায় দাঁড়িয়ে আছে। পথচারীরা হাঁটাচলা করছে, দোকানে বেচাকেনা চলছে, গাড়ি ঘোড়া চলছে। আর সবাই আড় চোখে দেখছে বিশাল দুধ আর চওড়া পাছা ওয়ালা প্রায় ন্যাংটো এক স্বর্গের অপ্সরী জামাকাপড়ের পুটলি হাতে নিয়ে অসহায়ভাবে দাঁড়িয়ে আছে রাস্তার পাশে। ঐন্দ্রিলা বুঝে উঠতে পারলো না ও কী আগে নিজের শরীর ঢাকবে না কী দরজা ঠেলে আবার ভিতরে ঢুকে যাবে। কিছুই না করে – স্থবির ঐন্দ্রিলা বিড়বিড় করে বললো, “হায় ঈশ্বর! শান্তনু তুমি কোথায়?

Bangla Golpo

Leave a Comment