পোদ মারা স্বভাব গুদের মর্ম কি বুঝবি?-গুদ চোদার গল্প

Bangla Choti Golpo

দুদিন হল মামা বাড়িতে এসেছি। গুদ চোদার গল্প একতলায় বড়মামা আর দোতালায় ছোটো মামা।দুপুর বেলা বেটাছেলে কেউ বাড়িতে নেই। গুদ চোদার গল্প

বড়মামীও কোথায় বেরিয়েছে,আমি ছোট মামীর ঘরে খেয়ে দেয়ে ঘুমিয়ে পড়েছি প্রায়।কিসের শব্দে হঠাৎ ঘুম ভেঙ্গে গেল।গোঙগানির আওয়াজ পাশের ঘর থেকে আসছে।

মামী পাশে শুয়েছিল, নেই।পা টিপেটিপে আমি পাশের ঘরে উকি দিতে আমার চোখ কপালে ওঠার জোগাড়। গুদ চোদার গল্প

আহহ উহহহ ইসসস মাগো, চোষ সোনা তুই আমার গুদ চুষে কামড়ে আমার গুদের ফ্যাদা খেয়ে ফেল।আমার মামীমার গলা। গুদ চোদার গল্প

ভাল করে বোঝার চেষ্টা করছি, কি হচ্ছে?আবছা আলো ঘরে স্পষ্ট দেখা যাচ্ছে না। মামীকে নীচে ফেলে কে যেন চুদছে কিন্তু কে?  গুদ চোদার গল্প

মামারা কেউ বাড়িতে নেই।বয়স খুব বেশি হবে বলে মনে হয়না।মামীর পাদুটো ভাজ করে মাথার দিকে তুলে দিয়েছে। ছেলেটা কে? মামীকে আষ্টেপীষ্টে ধরেছে অজগরের মত জড়িয়ে,আমার গুদের মধ্যে সুরসুর করছে।

দম বন্ধ করে দাঁড়িয়ে দেখছি।স্পষ্ট লক্ষ করলাম,মামী একেবারে উলঙ্গ হযে শুয়ে পা দুটো ফাক করে আছে আর ছেলেটা মামীর বুকে চেপে দলাই মলাই করছে।

আমি অবাক, মামীর বয়স প্রায় বত্রিশ কিতেত্রিশ আর ছেলেটা মেরেকেটে আঠারো ঊনিশ? কোথা থেকে এল ছেলেটা?ঐটুকু ছেলে তার বাড়াটা কি বড়।

ওরে নীলু আমি আর পারছিনা রে,মাইগুলো একটু চোষ।মামী দুহাতে ছেলেটার পাছা মুঠিতে ধরে চাপছে।

ammu choti golpo আম্মুকে কক্সবাজার হোটেলে নিয়ে বিয়ে করলাম

এবার বুঝলাম নীলুদা।আমার বড় মামার ছেলে সঞ্জু-দার বন্ধু।কিন্তু কি ভাবে ওর সঙ্গে মামীর যোগাযোগ হল তাই ভাবছি। বন্ধুর কাকীকে চুদছে এত সাহস কোথায় পেল? খুব করে মাই চুষছে,মামীর পেটের উপর ভর দিয়ে।বাড়াটা গুদে গাথা।

এক সময় ণীলু-দা বোধ হয় জোরে কামড়ে দেওয়াতে মামী চিৎকার করে উঠল, আঃ উঃ মা উঃ এই এত জোরে কেন কামড়াচ্ছিস? দেখ কেমন দাঁত বসিয়ে দিলি? গুদ চোদার গল্প

তুমিই তো বললে কামড়ে কামড়ে চোষ। গুদ চোদার গল্প

তাই বলে এত জোরে বোকাচোদা? জানিস না মালা পাশের ঘরে শুয়ে আছে।যদি উঠে পড়ে তখন বুঝবি?

তোমার ননদের মেয়েটাকে দাও না ব্যাবস্থা করে।

ওরে হারামি,ওর দিকে নজর পড়েছে? খবরদার! দুদিনের জন্য বেড়াতে এসেছে–একদম নজর দিবি না। নে তাড়াতাড়ি কর। কি জানিস তোর চোদন খেয়ে এমন নেশা হয়ে গেছে তুই না চুদলে কেমন বিস্বাদ বিস্বাদ লাগে।ঠাপ শুরু কর।

মামী এবার পা-দুটো নীলু-দার কাধে তুলে দেয়।নীলু-দা গুদের ভিতর থেকে বাড়াটা খানিক বের করে গদাম করে মামীর পাছায় গুতো দেয়।

যেমন বড় তেমনি মোটা নীলু-দার বাড়া, দেখে আমারই গুদে জল কাটতে শুরু করে।নীলু-দা বাড়াটা একবার ঢোকায় আবার বার করে।আমি শুনতে পাচ্ছি পুচ পুচ পচ পচ পচাক পচাক ভ্যাচ ভ্যাচ।মামী তালে তালে গোঙ্গাতে থাকে আহহহ উফফফফ ইসসস। গুদ চোদার গল্প

নীলু-দা মিনিট কুড়ি ধরে চোদার পর মামীর গুদে বীর্যপাত করে বুকের উপর শুয়ে থাকল।মামী ওর পিঠে মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। গুদ চোদার গল্প

kolkata choti boi

তারপর দুহাতে জড়িয়ে ধরে চুমু খেল।আমি ঘরে এসে মটকা মেরে শুয়ে থাকলাম।মামী আমার দিকে দেখছে বুঝতে পারছি।

আমার পাশে শুয়ে মামী কিছুক্ষনের মধ্যে ফরর ফরর নাক ডাকতে শুরু করল।তাকিয়ে দেখলাম মামী হারিয়ে গেছে ঘুমের দেশে।

চোখের সামনে ভাসছে নীলু-দার সুপুষ্ট বাড়াটা।মামী আমার দিকে নজর দিতে মানা করেছে।আমি ঘুমন্ত মামীকে দেখছি আর ভাবছি, মামা কি ভাল করে যৌন সুখ দিতে পারেনা?

তার পরদিন বেলা এগারটা বড় মামী স্কুলে চলে গেছে,মামারাও যে যার অফিসে।ছোট মামী বাথরুমে ঢুকল।আজ আবার নীলুদা আসবে কিনা কে জানে।

হঠাৎ বাথরুম থেকে মামী ডাকল, য়্যাই মালা ,আয়তো সোনা একবার,পিঠটায় একটু সাবান ঘষে দিবি।মনে মনে বললাম,আমি সাবান ঘষলে কি সুখ পাবে তুমি বরং সঞ্জু-দার বন্ধুকে ডাকো।

বাথরুমে ঢুকে দেখি মামী উদোম হয়ে বসে। আমার নজর পড়ল মামীর বুকে। দাঁতের কামড়ে কালশিটে পড়ে গেছে।  গুদ চোদার গল্প

পিঠে সাবান মাখাতে মাখাতে বললাম,তোমার বুকের বাদিকে কিসের দাগ গো মামী? মামী তোয়ালে দিয়ে ঢাকার চেষ্টা করে, ও কিছু না।তুই সাবান ঘষ।

কিছু না? ভাবছো আমি কিছু দেখি নি?

 choda chudi বান্ধবীর নিপল চুসতে ভোদায় ধোন ঢুকানো চটিগল্প

মামী চমকে ওঠে। মুখটা গম্ভীর করে বলে, কি দেখেছিস?

কাল দুপুরে তুমি আর নীলু-দা যা করছিলে। গুদ চোদার গল্প

কথা শেষ করার আগেই মামী আমার হাত চেপে ধরে বলল, লক্ষি সোনা আমার। কাউকে বলিস না।

ঠিক আছে ,তা নাহয় বলব না কিন্তু কিগো মামীমা একটা বাচ্ছা ছেলের সঙ্গে তুমি এসব করছো? তোমার ভাসুরের ছেলের বন্ধু,তোমার লজ্জা করল না? গুদ চোদার গল্প

মামী অপরাধির মত মুখ করে বলল, কি জানিস মালা, তোর মামা বিয়ের পর থেকে আজ পর্যন্ত কোনদিন সুখ দিতে পারে নি।গুদের কি জ্বালা মেয়ে হয়ে তুই নিশ্চয়ই বুঝবি।

তাই বলে নীলু-দা?

নীলুকে দিয়ে চোদাব কোন দিন ভাবিনি।একদিন নীচে কি একটা কাজে দিদির কাছে গেছি,তুই বিশ্বাস করবি কি না জানি না,যা দেখলাম।

কি দেখলে? গুদ চোদার গল্প

সঞ্জুকে কুত্তার মত চুদছে নীলু। গুদ চোদার গল্প

সঞ্জু-দাকে? তার মানে পোদ মারছে বলো?

নীলুর বাড়া দেখে আমি আর স্থির থাকতে পারিনি।মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেল।সঞ্জুকে চুদে যখন বেরোচ্ছে আমি তক্কে তক্কে ছিলাম,খপ করে ধরলাম। গুদ চোদার গল্প

কি হল মাসী? নীলু অবাক।

মার প্রেমিকের সাথে মেয়ের পরকীয়া-ma meye choti golpo

তুমি উপরে চলো তারপর বলছি কী হল?

মামী বলে চলে,আমার ঘরে সোফায় এনে বসালাম।ওরসামনে সোফায় পা-তুলে এমন ভাবে বসলাম, সায়ার মধ্যে দিয়ে গুদ বেরিয়ে থাকল।

আমি দেখছি ও আড়চোখে দেখছে।আমি যেন বুঝতে পারিনি এমন ভাবে বললাম কি দেখছিস রে? তারপর যেন বুঝতে পেরেছি সেইভাবে বললাম, লুকিয়ে লুকিয়ে গুদ দেখা হচ্ছে? তোর মার গুদ নেই হারামি?

পোদ মারা স্বভাব গুদের মর্ম কি বুঝবি? দেখবিতো ভাল করে দেখ অত লুকিয়ে দেখার কি আছে? কোমর পর্যন্ত কাপড় তুলে ফেললাম।ওর চোখ ছানাবড়া, হা-করে গিলতে লাগল।ভাল করে শুকে দেখ, বলে গুদটা ওর মুখের কাছে নিয়ে গিয়ে চেপে ধরলাম।সেই থেকে আমাদের চোদাচুদি শুরু।

হ্যারে মালা,তুই নীলুর বাড়াটা দেখবি? আজ আসবে। গুদ চোদার গল্প

তুমি দেখো, আমার দরকার নেই।ও কি করতে আসবে?

ওষুধ এনে দিয়ে যাবে, না হলে আবার পেট বেধে একটা কেলেঙ্কারি কণ্ডোম দিয়ে চুদিয়ে সুখ পাই নে।আচ্ছা মালা একটা সত্যি কথা বলতো?বাড়া দেখতে তোর ভাল লাগে না?

আম্মু ও বোনকে বিয়ে করা বউয়ের মতো চুদি-choti golpo ma bon

টয়লেটে মার গুদ পাছা চোদা – ma choti

ammu choda chele আম্মু আর আমার ভালোবাসা

new choti golpo bangla আমার রাজ বাঁড়া তোমার লাল টুকটুকে ভোদা

Bon er gud dhon বিয়ের পর মুখ চেপে বোনের গুদে ধোন চটিগল্প

New Stories Golpo

Leave a Comment