বন্ধুকে সাথে নিয়ে মার সাথে চোদাচুদি

Bangla Choti Golpo

আমি তুহিন। আমার অফিসের সিকিউরিটি গার্ড হিসাবে কাজ করা বছর একুশের ছেলে সানিকে সাথে নিয়ে আমার বউ রাখীকে চোদার গল্প এর আগে লিখেছি। আমি আর সানি প্রায়ই একসাথে রাখীকে পালা করে চুদি। সানি যেমন রাখীকে চুদে মস্তি নেয়, তেমনি রাখীও নিজের গুদে সানির ছয় ইঞ্চি লম্বা আর পুরুষ্ট বাড়ার চোদোনসুখ নেয়। আমিও সানির সামনে রাখীকে চোদার একটা আলাদা মস্তি পাই। এছাড়া সানি যখন রাখীকে চোদে তখন ওদের চোদোনলীলা দেখতে দারুন লাগে। bangla choti

একুশ বছর বয়সী সানি যখন ওর ঠাটানো বাড়া আমার উনিশ বছর বয়সী সুন্দরী বউয়ের গুদে ঢুকিয়ে দিয়ে ঠাপাতে শুরু করে তখন সেটা দেখার যে কি মস্তি তা বলে বোঝাতে পারবো না। ব্লু ফ্লিমে চোদাচুদি দেখার মস্তি থেকেও বেশী। দুজনে মিলে বউয়ের গুদ মারার পাশাপাশি সানির সাথে সমকামি সেক্স করার মস্তিও আলাদা মাত্রা এনে দেয়। আমরা তিনজনে মিলে তিনজনের শরীর দারুনভাবে ভোগ করি। এছাড়া ট্রেনে আলাপ হওয়া দুজন অল্পবয়সী ছেলেকে সাথে নিয়ে রাখীর গুদ মারার ঘটনাও আমি বলেছি। তবে সানিকে সাথে নিয়ে বউকে চোদার মস্তিই আলাদা। bangla choti

কিন্তু বর্তমান লকডাউন পরিস্থিতি আমাদের দুজনের যৌনজীবনে সানিকে আলাদা করে দিয়েছে। ওকে খুব মিস করছি। সানিও তাই। লাস্ট মার্চ মাসের ঊনিশ তারিখে সানি রাখীকে চুদেছে। যদিও সানি অফিসে আসছে আমি বাড়িতে বসেই অফিসের কাজ করছি। সানিকে বলেছি, এরপর যেদিন তুমি আমার বাড়িতে আসবে সেদিন আমার বউ শুধু তোমার হবে। সেদিন তুমি শুধু চুদবে। আমি দেখবো। এরপর সানি যেদিন আসবে সেদিনকার ঘটনা আমি লিখে জানাবো। অবশ্য ফেব্রুয়ারী মাসে একটা ঘটনা ঘটেছে। সেটা পরের বার লিখবো। আজ আমার জীবনের প্রথম যৌনাতার ঘটনা ও তার আনুষঙ্গিক যা ঘটেছিল সেটা লিখতে বসেছি। বাংলা চটি

আমার জন্মের পরপরই আমার মা কাজের সূত্রে আমাকে ঠাকুমার কাছে রেখে ওমান চলে যায়। মায়ের নাম সুজাতা। বাবাও কাজের সূত্রে আগে থেকেই বাইরে। আমি যখন ক্লাস টেনে উঠি তখন মা ফিরে আসে। মা খুব সুন্দরী। আঠারো বছর বয়সে বিয়ে হয়। পরের বছর আমি জন্মাই। মা যখন ফিরে আসে তখন মার বয়স ৩৫ বছর। দেখলে ২৫-২৭ এর বেশী মনে হয় না। যাই হোক, ফিরে এসে ফ্ল্যাট কিনে মা আমাকে নিয়ে সেখানে উঠলো। পাশের ফ্ল্যাটে রাজা নামে একজনের সাথে আলাপ হলো। ভালো নাম সোহম। আমার চেয়ে বছর দুয়েকের বড়। বেশ সুন্দর চেহারা। মুখটা খুব সুন্দর। ঠিক সানির মতই মিষ্টি দেখতে। ফর্সা। কয়েকদিনের আলাপে বেশ ঘনিষ্ট হলাম। মা অফিসে বেরিয়ে গেলে রাজা আমাদের ফ্ল্যাটে আসতো। দুজনে খাটে শুয়ে গল্প করতাম। সবরকম গল্প হতে লাগলো। বেশীরভাগই ছেলে-মেয়ের মধ্যে চোদাচুদি নিয়ে গল্প। শুনতে শুনতে আমার বাড়া শক্ত হয়ে যেত। রাজা বুঝতে পেরে প্যান্টের ওপর দিয়ে আমার বাড়াতে হাত বোলাতো। ঠোঁটে চুমু খেতো। আমার খুব ভালো লাগতো। আমিও ওর বাড়া টিপতাম। হাত বোলাতাম। কখনো কখনো একে ওপরের বাড়া চুষতাম। সমকামি সেক্স আমি এর আগেও করেছি। আমার ফিগারটা ভালো। দেখতেও খারাপ না। রং ফর্সা (বরং এখন রংটা একটু পুড়েছে, কিন্তু ফিগারটা একই রকম আছে)। আমার মধ্য যে যৌন আকর্ষন এসেছে সেটা বুঝতে পারি যখন বাসে ভীড়ের সুযোগ নিয়ে বিভিন্ন বয়সী ছেলেরা আমার বাড়াতে হাত দিতো। প্রচুর গার্লফ্রেন্ড। তবে দুজন বন্ধুর পাল্লায় পরে সমকামী সেক্সের স্বাদ পাই। করতে খারাপ লাগেনা। কয়েকজন মেয়ের সাথেও করেছি। যাই হোক, রাজা আমার সাথে সমকামি সেক্স করতে করতে সেক্সের গল্প বলতো। এরকমই একদিন সেক্সের গল্প বলতে বলতে ওর বাবা-মায়ের চোদাচুদির গল্প বললো। ও যখন ছোটো ছিল তখন বাবা মায়ের পাশে শুত। তখন অনেকবার ও মা-বাবার চোদাচুদি দেখেছে। কিভাবে ওর বাবা ওর মায়ের শাড়ী তুলে গুদ মারতো সেটা বলতো। বলতে বলতে আমাকে চিৎ করে শুইয়ে দিয়ে আমার ওপর উঠে আমাকে চুদতে চুদতে(আসলে আমার বাড়ার ওপর ওর বাড়া ঘষতে ঘষতে) বলতো এভাবে বাবা মাকে চোদে। তারপর আমার গালে নাক ঘষতে ঘষতে বলতো কতবার মা ঘুমিয়ে পড়লে শাড়ী তুলে মার গুদ দেখেছি। দু-একবার গুদে হাতও দিয়েছি। খুব চুদতে ইচ্ছে করে বুবুন (আমার ডাকনাম) আমার মাকে। মনে হয় মাকে ঘুমের ওষুধ খাইয়ে খুব চুদি। আমি জিজ্ঞেস করলাম, আন্টির গুদে বাল আছে? রাজা বললো, গুদের ওপরটা ছাঁটা কিন্তু গুদের খাঁজটা কালো বালে ঢাকা। তারপর আমাকে বললো, তুমি কোনোদিন তোমার মায়ের গুদ দেখেছো?
আমি বললাম, না গো।
তোমার মার গুদ দেখতে ইচ্ছে করে না?
আমি বললাম, এতদিন তো ওভাবে ভাবিনি। তবে তোমার কথা শুনে দেখতে ইচ্ছে করছে।
রাজা বুক থেকে নেমে আমাকে জড়িয়ে ধরে আমার পোঁদে হাত বোলাতে বোলাতে বললো, তোমার পোঁদটা ঠিক তোমার মার মতোন। মনে হচ্ছে তোমার মায়ের পোঁদে আমি হাত বোলাচ্ছি। বলে রাজা আমার পোঁদে আর পোঁদের খাঁজে হাত বোলাতে বোলাতে আমার ঠোঁট চুষতে লাগলো। ওর ঠাটানো বাড়াটা আমার শক্ত হয়ে থাকা বাড়ার ওপর চেপে ধরে আমার ঠোঁট চুষছে, আর তার সাথে আমার মুখের ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে আমার মুখের ভেতরটা চাটছে। আবার আমার জিভটাও ওর মুখের ভেতরে নিয়ে চুষছে। তারপর আমার দুঠোঁটের ফাঁকে নাক ঘষতে ঘষতে বললো, “উফ্ বুবুন, তোমার মাকে খুব চুদতে ইচ্ছে করে। তোমার মাকে পেলে এভাবেই ঠোঁট চুষবো, গুদে বাড়া ঘষবো, গুদ মারবো।
আমি রাজার ঠোঁটে চুমু দিয়ে বললাম, “আর কি করবে আমার মাকে নিয়ে?”

বাংলা চোদাচুদির গল্প ধনের সমস্যায় চোদাচুদি

রাজা বললো, “সব করবো। সারা শরীরে চুমু খাবো। মাই চুষবো, টিপবো। পোঁদ চাটবো। পোঁদের ফুটোর ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে চাটবো। গুদ চাটবো। গুদের গন্ধ শুঁকবো” বলে রাজা আমার প্যান্ট খুলে দিয়ে, আমার পাদুটো ফাঁক করে পোঁদটা তুলে আমার পোঁদের ফুটোর ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে চাটতে লাগলো।
এরপর থেকে প্রতিদিনই মা বেরিয়ে গেলে রাজা আমাদের ঘরে এসে আমার সাথে সেক্স করতে করতে আমার মাকে পেলে কিভাবে চুদবে সেটা বলতো। আমার কেমন যেন নেশা পেয়ে গেছিলো। প্রতিদিনই ওর মুখ থেকে আমার মার গুদ মারার কথা শুনতে বেশ লাগতো। এক এক দিন এক এক রকমভাবে মাকে চোদার কথা বলতো আর আমার ওপর সেটা করে দেখাতো। তবে প্রতিদিনই আমার পোঁদ চাটতো আর বলতো মনে হচ্ছে তোমার মার পোঁদ চাটছি। আমার ঠোঁট চুষতে চুষতে বলতো আমার ঠোঁটাও নাকি মার মতো। রাজা যা বলতো শুনতে শুনতে তা কল্পনা করতাম। কল্পনা করতাম যে রাজা আমার মাকে পিছন থেকে জড়িয়ে ধরে দুহাত দিয়ে মার মাই টিপছে, ঘাড়ে, গলায় চুমু খাচ্ছে, নাক ঘষছে। আর তার সাথে মায়ের পোঁদের খাঁজে বাড়া চেপে ধরে বাড়া ঘষছে। রাজা বলতো তোমার মার মুখটা আমার মুখের কাছে টেনে এনে ঠোঁট চুষবো। আমি বললাম, জানো রাজা, মাকে সালোয়ার কামিজে খুব সেক্সী লাগে। গুদের ঠিক ওপরে কামিজটা তিনকোনা হয়ে থাকে। মনে হয় যেন কামিজটা গুদের ওপর লেপ্টে আছে। শুনে রাজা বললো, উফঃ, কামিজের ওপর দিয়ে তোমার মায়ের গুদে হাত বোলাবো। তারপর কামিজ তুলে সালোয়ারের ভেতরে হাত ঢুকিয়ে গুদ হাতাবো। রাজার এসব কথা শুনে কল্পনা করতাম রাজা কামিজের ওপর দিয়ে আমার মায়ের গুদে হাত দিল। তারপর ওর তর্জনী আর মধ্যমা আঙুলদুটো একসাথে মায়ের গুদের খাঁজে খেলা করছে। তারপর কল্পনা করতাম রাজা কামিজ তুলে সালোয়ারের দড়ি খুলে ভেতরে হাত ঢুকিয়ে দিয়ে মার গুদটা ওর হাতের মুঠোর মধ্যে নিয়ে গুদের খাঁজে আঙুল চালাচ্ছে। গুদের ভেতরে আঙুল ঢুকিয়ে দিয়ে আঙ্গুলি করছে। রাজা প্রায়ই আমার মাকে চোদার আগে কি কি করবে বোঝাতে গিয়ে আমাকে উলঙ্গ করে আমার বিচি চাটতে চাটতে বলতো এভাবে তোমার মার গুদ চাটবো, পোঁদ চাটতে চাটতে মার পোঁদ চাটার কথা বলতো। সত্যি বলতে কি আমার মার শরীর নিয়ে যৌন উত্তেজক কথা বলতে বলতে রাজা যখন আমার শরীর নিয়ে খেলা করতো তখন আমি যে যৌন সুখ পেতাম সেটা আমি বলে বোঝাতে পারবো না। ক্রমশঃ আমি মার প্রতি যৌন আকর্ষন অনুভব করতে লাগলাম। এর পর থেকে আমার চোখ মার মাই, পোঁদ, গুদের দিকে নজর দিত। শাড়ী বা সালোয়ারের ওপর দিয়ে মার গুদটা আন্দাজ করার চেষ্টা করতাম। এবং যত দিন যেতে লাগলো এই আকর্ষন ক্রমশঃ প্রবল হতে লাগলো। রাজাকে বললাম, জানো এখন আমার শুধু মার যৌনাঙ্গের দিকে চোখ পরে। মনে হয় মাকে ঘুমের ওষুধ খাইয়ে দুজনে মিলে চুদি। শুনে রাজা বললো, হ্যাঁ, দুজনে মিলে তোমার মাকে চুদবো। আসলে আর পাঁচটা বন্ধুর মাকে আমি যেভাবে দেখি, আমার মাকেও সেভাবে দেখি। আমি যদিও মা বলে লিখছি, কিন্তু মাকে এখনো পর্যন্ত মা বলে ডাকিনি। বা ডাকতে ইচ্ছে করে না। সেই ফিলিংসও নেই। এছাড়া মার ফোনের কিছু কথাবার্তা ও কয়েকটা ছবি দেখে বুঝেছি মা আমাদের মতো অল্পবয়সী ছেলেদের সাথে সেক্স করতে ভালোবাসে। ওমান থাকতে অনেকের সাথে করেছে। রাজাকেও সেটা বলেছি। শুনে রাজা বললো, তাহলে তোমার মা আমাদের সুযোগ দিচ্ছেনা কেন? আমি বললাম, হয়ত আমি কিছু মনে করি, তাই। আমি বললাম, আমি যে মার গুদের দিকে তাকাই সেটা মা বুঝতে পারলে যদি রাস্তা খোলে। রাজা বললো, “সেই চেষ্টাই করো।” আমি জানি, আমার এখন যা অবস্থা মা যেকোনো সময় বুঝে যাবে আমি মায়ের শরীরের প্রতি আসক্ত হয়ে গেছি। তবে সেটা বোঝার পর মা আমাদের সুযোগ দেবে নাকি অন্য কিছু হবে সেটাই বুঝতে পারছিনা। এর মধ্যে একদিন শোয়ার আগে রাতে মার ঘরে ঢুকে দেখি মা অঘোরে ঘুমোচ্ছে আর নাইটিটা উঠে গিয়ে মার গুদটা নাইট ল্যাম্পের আলোয় পরিষ্কার বোঝা যাচ্ছে। গুদে একটাও বাল নেই। এমনকি গুদের খাঁজেও না। ফর্সা গুদ। শুধু গুদের পাপড়িগুলো হাল্কা বাদামী। banglachoti

আমার বাড়াটা দাঁড়িয়ে গেছে। দুবছর ধরে হ্যান্ডেল মারার দৌলতে বাড়াটা ছয় ইঞ্চি লম্বা আর বেশ মোটা হয়ে গেছে। এখন তো মাকে চুদছি ভেবে দিনে তিন-চার বার হ্যান্ডেল মারি। মনে হচ্ছে এখনই আমার ঠাটানো বাড়াটা মার গুদে ঢুকিয়ে দিয়ে চুদি। কতক্ষন মার গুদ দেখেছি জানিনা। মা পাশ ফিরে শুতে আমার ঘোর কাটে। সোজা মার ঘর বেরিয়ে নিজের ঘরে ঢুকে ভাঁজ করা কম্বল বের করে কম্বলের ভাঁজটা মার গুদ মনে করে বাড়াটা কম্বলের ভাঁজের মধ্যে ঢুকিয়ে কম্বলটাকে জড়িয়ে ধরে মাকে চুদছি মনে করে কম্বলটাকে ঠাপাতে লাগলাম। মিনিট পাঁচেকের মধ্যে আমার ঘন মাল কম্বলের ভেতরে ফেললাম। এর পর মা ঘুমোলে সুযোগ বুঝে বেশ কয়েকবার শাড়ী বা নাইটি তুলে মার বালহীন ফর্সা ভরাট সেক্সী গুদ দেখেছি। মনে হচ্ছিলো মায়ের পাদুটো ফাঁক করে আমার ঠাটানো বাড়াটা গুদে ঢুকিয়ে দিয়ে চুদি। চুদে মার গুদ মারার সুখ নিই। বেশ কয়েকবার গুদে হাত দিয়েছিলাম। মসৃণ গুদ। গুদের বালগুলো হেয়ার রিমুভার দিয়ে তোলা। গুদে হাত বোলাতে দারুন লাগছিল। দ্বিতীয় দিনে হাত বোলানোর সময় গুদের পাপড়িতে হাত লেগে যাওয়াতে মা নড়ে ওঠে। জেগে ওঠার ভয়ে হাত সরিয়ে নিই। এরপর যতবার গুদ দেখার সুযোগ পেয়েছি, সাবধানে গুদে হাত বুলিয়েছি। রাজাকে গুদ দেখা আর হাত দেওয়ার কথা বলেছি। শুনে বললো, তোমার মায়ের গুদ দেখতে খুব ইচ্ছে করছে। মনে হচ্ছে তোমার মায়ের গুদে নাক ঢুকিয়ে গুদের গন্ধ শুঁকি। মার নাম জেনে আর মার ছবিতে মাই আর গুদে হাত বোলাতে বোলাতে বললো, “সুজাতা তুমি যদি একটা সুযোগ দাও চুদে তোমায় অনেক সুখ দেব। তখন আমার বাড়াটা তুমি বারবার নেবে। সুজাতা, তোমার গুদ মারতে খুব ইচ্ছে করছে।” রাজার মতো আমারও মাকে খুব চুদতে ইচ্ছে করে। মা যদি সুযোগ দেয় তাহলে দুজনে মিলে মার গুদ মারবো।

বাংলা চোদাচুদির গল্প রাজপুরোহিতের যৌনসম্ভোগ

মার প্রতি আমার যৌন আকর্ষণ এমন জায়গায় পৌঁছেছে যে মার দিকে তাকালে মার গোলাপী ঠোঁট, মার স্তন, স্তনের খাঁজ, শাড়ী বা সালোয়ার কামিজে ঢাকা ভরাট নিটোল পোঁদের দিকে চোখ পড়ে যায়। আর অবশ্যই কাপড়ের নীচে ঢাকা মার বালহীন সেক্সী গুদ। আর এসব দেখতে দেখতে অজান্তে কখন যে প্যান্টের ভেতরে থাকা বাড়াটা ফুলে উঠছে বুঝতে পারতাম না। উত্তেজনা চরমে উঠলে কতবার যে বাথরুমে গিয়ে মাকে ভেবে হ্যান্ডেল মেরেছি, তার ইয়াত্তা নেই। মাও মনে হয় ব্যাপারটা আঁচ করেছে। মাঝে মাঝেই আমার ফুলে ওঠা প্যান্টের দিকে তাকায়। একদিন সকালে ড্রয়িং রুমে সোফাতে বসে কথা প্রসঙ্গে বললো, “বুবুন, তুমি বড় হষ়েছো। সব কিছু বুঝতে শিখেছো। আমি চাই তুমি আমার সাথে বন্ধুর মতো মেলামেশা করো।”
আমি বললাম, “তাতে আমার কোনো আপত্তি নেই। আমিও তাই চাই।” মা জিজ্ঞেস করলো আমার কোনো বান্ধবী আছে কিনা। আমি বললাম, “আপাতত নেই।”
মা জিজ্ঞেস করলো, “এতদিন পর তোমার কাছে এলাম তাতে তোমার কোনো আপত্তি নেই তো?” আমি বললাম, “না না আপত্তি কেন থাকবে?”
শুনে মা বললো, “আমাকে তোমার পছন্দ তো!”
আমি বললাম, “পছন্দ কেন হবে না? তুমি দেখতে ভালো, কথাবার্তাও ভালো। তাছাড়া…….”
“কি তাছাড়া?”
আমি বললাম, “না থাক।”
“কি না থাক! বলো আমাকে।” বলে মা আমাকে কাছে টানলো।
আমি বললাম, “আমার বন্ধুরা তোমাকে খুব পছন্দ করে। বিশেষ করে পাশের ফ্ল্যাটের রাজা।”
“তাই!”, মা বললো।
আমি হু বললাম।
আমার কথার ধরন দেখে মা কিছুটা আন্দাজ করেছে। জিজ্ঞেস করলো, ” কিরকম?”
“তুমি সুন্দরী তাই ওরা বলে।”
আমার কথার ধরন দেখে মা বললো, ” শুধু সুন্দরী! আর কিছু বলে না?”
“কি হবে শুনে?” আমি বললাম।
“তোমার সাথে তো এরকম কোনো কথা ছিল না। তুমিতো কথা দিয়েছো আমার সাথে বন্ধুর মতো মিশবে।” মা বললো।
“ওরা তোমাকে খুব কাছে পেতে চায়। বিশেষ করে রাজা।” আমি বললাম।
“কিরকম?” মা জিজ্ঞেস করলো।
আমি.লজ্জার মাথা খেয়ে বললাম, ” মানে, ছেলে-মেয়েরা যেমন ঘনিষ্ট ভাবে মেশে, সেরকম।”
‘হুম! তারপর বললো, “তোমাকেও একজন ওভাবে চায়।”
আমি জিজ্ঞাসু চোখে তাকাতে মা বললো, “আমার এক বান্ধবী কাকলি তোমার ফটো দেখে তোমাকে ভালো লেগেছে। তোমার সাথে ভাব করতে চাইছে। তুমি রাজি হলে ওকে আসতে বলবো। কাকলির ছবি দেখবে?
আমি সম্মতি দিতে মা উঠে গিয়ে অফিসের ব্যাগ থেকে ছবি এনে দেখালো।
দেখলাম বেশ ভালো দেখতে। ফর্সা, মার বয়সী। সেক্সীও।
মাকে বললাম, ভালো দেখতে। তবে তোমার মতো সুন্দরী নয়।
মা হেসে গাল টিপে বললো, “আমার প্রতি তোমার এত নজর কেন, হু?” বলে বললো, “তাহলে কাকলিকে আজ ডাকি?”
আমি মাথা নেড়ে সম্মতি দিয়ে বললাম, “তুমিতো অফিস যাবে।”
মা বললো, ” অফিস থেকে ফেরার সময় কাকলিকে নিয়ে আসব। তুমিও রাজাকে ডেকো। দেখি রাজা আমার সাথে কত ঘনিষ্ট হতে পারে!” বলে আবার আমার গাল টিপে দিলো। আমিও মাকে বললাম, “দেখি তোমার কাকলি আমার সাথে কতটা ঘনিষ্ট হয়। আমি কাকলিকে কতটা খুশী করতে পেরেছি সেটা তুমি তোমার বান্ধবীর কাছে শুনে নেবে। তুমিও কতটা রাজার ঘনিষ্ট হবে সেটা শুনবো।”
মা একটা দুষ্টুমি হাসি দিয়ে, আবারও আমার গাল টিপে ফোন করে কাকলিকে সন্ধ্যে বেলায় ফ্রি থাকতে বললো। আর অফিস ফেরত নিয়ে আসবে বললো। ওপার থেকে কিছু একটা বলাতে মা বললো “হ্যাঁ, হ্যাঁ, কোনো অসুবিধা নেই।” ফোনের ওপারে আরও কিছু বলার পর মা বললো, “এলেই দেখতে পাবি। আমার চিন্তা না করলে চলবে, তুই বুবুনকে নিয়ে থাকবি।” মা অফিসে বেরিয়ে গেলে রাজাকে সব খুলে বলি। রাজা তো আনন্দে লাফাতে শুরু করেছে। আমি বললাম, “আজ এখন আর কোনো সেক্স নয়। সন্ধ্যেবেলায় মাকে নিয়ে যা করার করবে। তারপর আমাকে ঘরে ফিরে সুযোগ বুঝে ফোন করে সব বলবে।
শুনে রাজা বললো, “দোস্ত, তোমাকে সব বলবো না তো কাকে বলবো!”
আমি বললাম, “এখন এক কাজ করো, তোমার মাকে ফোন করে বলো আজ রাতে তুমি আমাদের বাড়িতে খাবে।”

বাংলা চোদাচুদির গল্প মামীর মুখের গরমে ধোনটা আরো ফুলে উঠল

“কিন্তু মা যদি জিজ্ঞেস করে কি উপলক্ষে?” রাজা বললো।
আমি বললাম, “.তুমি বলবে আমার মায়ের এক বান্ধবী আসবেন অনেকদিন পর। সেই উপলক্ষে খাওয়া দাওয়ার ব্যবস্থা করা হয়েছে। আন্টি আমাকে থাকতে বলেছে।”
রাজা ওর মাকে ফোন করে রাতে সব বলে। ওর মা সম্মতি দেয়। আর এও বলে এই সুযোগে ওর বাবাকে নিয়ে বাঘাযতীনে ওর মাসির বাড়ি ঘুরে আসবে। রাত দশটা-সাড়ে দশটার মধ্যে ফিরে আসবে। ভালোয় ভালোয় সব ব্যবস্থা হলো। কিন্তু সময় আর কাটতে চায় না। মনে হচ্ছে মাকে ফোন করে বলি এখনই চলে এসো। আর পারছিনা। আমাদের দুজনের বাড়া আজ রাতে গুদের স্বাদ পাবে। রাজারটা আমার মায়ের গুদ আর আমারটা কাকলির। choti.desistorynewBangla choti golpo

অবশেষে সন্ধ্যে ছটার মধ্যে মা কাকলি আন্টিকে নিয়ে ফিরে আসে। ঘরে ঢুকে কাকলি আন্টি আমাকে দেখে মাকে বললো, “তোর ছেলে তো বেশ হ্যান্ডসাম।” আর রাজার দিকে তাকিয়ে বললো, ” এও তো খুব সুন্দর। তোর পার্টনার বুঝি!” মা বললো, “অতো বুঝিস না। এতদিন তো বুবুনের জন্যে পাগল হয়েছিলিস।” ওই শুনে কাকলি আন্টি আমাকে টেনে নিয়ে বললো, “ভয় নেই সুজাতা, তোরটাতে ভাগ বসাবো না। নিশ্চিত থাক।” মা বললো, “কাকলি, আগে বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে নে। তারপর তোরা দুজনে মিলে যা ভালো লাগবে করবি।” কাকলি আন্টি বাথরুমে ঢুকে ফ্রেস হতে গেল। মা রাজার ঠোঁটে আঙুল বুলিয়ে দিয়ে বললো, “আমিও ফ্রেস হয়ে আসি। তারপর দুজনে মিলে………” বলে রাজার প্যান্টের দিকে তাকিয়ে একটু দুষ্টু হাসি দিয়ে খাবারের প্যাকেটটা রান্নাঘরে রেখে নিজের ঘরের অ্যাটাচ বাথরুমে ঢুকে গেল। আমি রাজার প্যান্টের দিকে তাকিয়ে দেখি বেশ ফুলে আছে। কাকলি আন্টির ফিগার মায়ের মতোন। নিটোল ভরাট পোঁদ। বয়স ধরা মুসকিল। তবে মাইটা মার থেকে একটু ছোটো। দুজনেই ফর্সা আর বলা বাহুল্য দুজনেই আমাদের বয়সী ছেলেদের সাথে সেক্স করতে আগ্রহী।
প্রথমে কাকলি আন্টি বেরিয়ে এসে রাজার নাম জিজ্ঞেস করে। কি পড়ছে জানতে চাইলো। এইসব মামুলি প্রশ্ন। মা বেরোলে, নে তোর পার্টনারকে নে। নজর দিইনি। আমার এই পার্টনারই ভালো।”
মা বললো, “তোকে আমি কিছু বলেছি। আগ বাড়িয়ে বলছিস যে!” তারপর রাজাকে বললো, একটু আমাকে হেল্প করোনা বলে রান্নাঘরে ঢুকে গেল। রাজাও মাকে অনুসরন করলো। কাকলি আন্টি আমার সামনে এলে দাঁড়ালো। পরনে কালো ছাপা শাড়ী। সম্ভবত সিল্কের। বেশ সেক্সী লাগছে। আমার পরনে লাল রঙের টি-শার্ট আর আর ডেনিম ব্লু জিন্সের প্যান্ট। আন্টি খুব ঘনিষ্টভাবে আমার সামনে দাঁড়ালো। চোখে কামনার ছাপ। আমার ডানহাতটা আন্টির বাঁ থাইয়ের ওপর দিকটা স্পর্শ করে আছে। আন্টিরও মায়ের মতো শাড়ির কুঁচির তলায় কাপড়টা গুদের ওপরে তিনকোনা হয়ে আছে। এই অবস্থাতে আমার বাড়াটা প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে। আন্টির ঠোঁটদুটো খুব সুন্দর। আন্টি জিজ্ঞেস করলো, “কি দেখছো তুমি।” আমি বললাম, “তোমাকে। তুমি খুব সুন্দর আর….”
“আর কি?”
“সেক্সী।”
“কতটা সেক্সী আমি?” আন্টি জিজ্ঞেস করলো।
আমি বললাম, “সেটাই বুঝতে পারছি না।” আমার ডানহাতের আঙুলে আন্টি বাঁহাতের আঙুল দিয়ে চাপ দিচ্ছে। ইঙ্গিতটা বুঝতে পেরে থাইয়ে হাত বোলাতে লাগলাম। আন্টিও বাঁহাত দিয়ে আমার থাইয়ে হাত বোলাচ্ছে। আমি আস্তে আস্তে হাতটা ওপরের দিকে নিয়ে যেতে যেতে কুঁচির নিচের তিনকোনা অংশতে হাতের আঙুল রাখলাম। একটু চাপ দিতেই আঙুলে গুদের স্পর্শ পেলাম। আন্টি প্রথমে বাঁহাত দিয়ে, পরে ডান হাত দিয়ে আমার বাড়াতে হাত বোলাতে লাগলো। আমি বাঁহাত দিয়ে আন্টির গলা জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট রাখলাম। প্রথমে বেশ কিছুক্ষন চুমু খেলাম। তারপর জিভ দিয়ে আন্টির ঠোঁট চাটলাম। আন্টি অল্প জিভ বার করলে জিভ চাটলাম। তারপর আন্টির ওপরের ঠোঁটটা মুখের ভেতরে ঢুকিয়ে চুষতে শুরু করলাম আর তার সাথে শাড়ির ওপর দিয়ে আন্টির গুদটা ঘাটতে লাগলাম। গুদের খাঁজে আঙুল চালাচ্ছি। মাঝে মাঝে আন্টির ঠোঁট চুষতে গিয়ে আওয়াজ হচ্ছে। মনে হলো মা আর রাজা আমাদের চোষাচুষি দেখলো। আমি আন্টির মুখের ভেতরে জিভ পুরে দিয়ে মুখের ভেতরটা চাটছি। আন্টিও আমার জিভ চাটছে। রান্নাঘরের দিকে তাকিয়ে দেখি রাজাও মার গলা জড়িয়ে ধরে মার ঠোঁট চুষছে আর ডানহাত দিয়ে মার গুদ ঘাটছে। আজ মার গুদে রাজা বাড়া ঢোকাবে আর আমি কাকলির গুদে। একটু পরেই মা আমাকে আন্টিকে নিয়ে আমার ঘরে যেতে বললো। আমি আন্টিকে নিয়ে ঘরে ঢুকে দরজা ভেজিয়ে রাখলাম। পরপরই মার ঘরে দরজা ভেজানোর আওয়াজ পেলাম। আন্টিকে বললাম, “এবার রাজা মাকে ল্যাংটো করে চুদবে। চলো এবার আমি তোমায় চুদবো”, বলে আন্টিকে দেওয়ালে চেপে ধরে, দুহাত দিয়ে মাইদুটো চটকাতে শুরু করলাম আর তার সাথে ঠোঁট চোষা। তারপর ঠোঁটে ঠোঁট রেখে আর মাই টিপতে টিপতে বললাম, “কাকলি, আজ তোমাকে অনেক চুদবো।”
কাকলি বললো, “হ্যাঁ সোনা, তোমার চোদোন খাওয়ার জন্যইতো আমি তোমার কাছে এসেছি। তুমি আমাকে চুদবে না তো কে চুদবে?”

New Stories Golpo

Leave a Comment