বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex

Bangla Choti Golpo New Stories Golpo

বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex

bangla choti golpo net

bangla choti golpo

বাংলা চটি গল্প ডট নেট

আমি মনিকা । আজ আমার বয়শ ২১ বছর ।বাবার সাথে আমার সঙ্গম প্রায় খুব ছোট বয়শ থেকে । Baba Meyer sex যখন মা বাসায় থাকতোনা তখন বাবাই আমার দেখাশোনা করতেন ।

আমার মা দেশের বাইরে বারি করেছেন অখানে দেখাশোনা করেন আর আমার ভাই বোনেরা সেখানে পরে । এখানে সুধু আমি আর বাবা থাকি । বলা জায়, আমরা একে অপরের চাহিদা পুরনের জন্যই আছি । মুল ঘটনায় আশি ।

আমার বয়শ যখন কম তখন একদিন আমি আর বাবা বসে টিভি দেখছিলাম । টিভি তে একটা গরম দৃশ্য দেখে বাবা আমার পিঠ দিয়ে হাত ঢুকিয়ে আমার কচি দুদ টিপতে সুরু করে ।

আমি তখন এসব বাপারে কিচ্ছু বুঝতাম না । বাবা আমার দুদ টিপছে আর নিপল টা টেনে টেনে ছেরে দিচ্ছে । সে আমার একটা হাত তার বাড়ায় ধরিয়ে দেই আর আমাকে টিপা সেখায় ।

আমিও অই নরম জিনিস টা টিপা সুরু করি । টিপতে টিপতে বাবার বারা টা শক্ত লোহার মতো হয়ে উঠে । তারপর বাবা আমাকে বারা খেঁচা সেখায় ।

আমি খেচে দিতে লাগি আর বাবা আমার দুদ টিপেই জাচ্ছে । এরপর বাবা আমার হাত টা তার লুঙ্গির ভিতরে দিয়ে দেই আর আমি আরও জরে জরে খেঁচে দিতে থাকি । একটা পর্যায়ে আমার হাতে গরম কিছু একটা পরার অনুভুতি পাই । বাবার বারার বীর্য বের হয়ে গেছিলো ।

বাবা তার পর উঠে বাথরুম চলে যায় আর আমি হাত টা টিস্যু তে মুছে নি । বাথরুম থেকে এশে বাবা আমাকে কোলে তুলে নিয়ে আমাকে বেডরুম এ নিয়ে জেয়ে আমাকে তার বিছানায় সুয়ে দেই ।

আমি বুঝতে পারি, আমার বাবা যে আমার মা কে চুদে আমাকে তার পেট থেকে বের করেছে সেই বাবা ই আমাকে চুদতে চলেছে । যেহেতু আমি কিচ্ছু বুঝতাম না যে চোদাচুদি কি জিনিস তাই আমি চুপ চাপ সুয়ে রইলাম ।

আমিঃ বাবা, তুমি আমাকে সুয়ে দিলে কেন, আমি তো এখন ঘুমাবো না । bangla choti golpo net

বাবাঃ না রে মা, এখন আমরা ঘুমাবো না , এখন আমরা একটা খেলা খেলবো । এর নাম চোদাচুদি খেলা ।

আমিঃ এ আবার কেমন খেলা বাবা, আমরা বান্ধবিরা তো কখনো এই খেলার নাম সুনিনি ।

বাবাঃ মা, এই খেলা টা একটা ছেলে আর একটা মেয়ে মিলে খেলে ।

sexy kochi gud chuda পানিতে কচি গুদ চুদার সেক্সি চটি গল্প

আমিঃ তাই, ঠিকাছে খেলবো ।

বাবাঃ তাহলে, আমি তোর পাজামা টা নামিয়ে দি । উম্ম উম্মম মামনি কি স্বাদ তোমার এটার ।

আমিঃ আআহহ আহহ উহ বাবা কি করছো উফফ খুব সুরসুরি লাগছে আআহ কেমন কেমন জানি লাগছে আআহ উফফ উম্মম ।

বাবাঃ আআহ উম্ম উম্মম খুব স্বাদের হয়েছে রে তোর এটা ।

আমিঃ উফফ আহহ উম বাবা ওখানে মুখ দিলে কেন, অখান দিয়ে যে আমি প্রসব করি উফফফ বাবা ছাড়ো না উফফ খুব সুরসুরি হচ্ছে উফফ উম্মম্ম

বাবাঃ উম্মম মা, উম্মম উম্মম

আমিঃ আআআহহ বাবা কি ধুকাচ্ছ ওটা আআহ আআহহ লাগছে তো না বাবা তুমি চাটো কিন্ত আঙ্গুল দিওনা আআআহহ

বাবাঃ উম্মম্মম আহহহ উম্মম্ম বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex

আমিঃ বাবা আমি প্রসব করবো আআহহহ বাবা কিছু বের হবে মনে হচ্ছে আআআহহহ বাবাআআআআআ উম্মম্মম্মম্ম উফফফফ

বাবাঃ আআআহ মা, কি মিষ্টি স্বাদের জিনিস খাওয়ালি রে উফফফ উম্মম । হা রে কেমন লাগলো বল , মজা পেলি তো ?

আমিঃ উউম্মম উফফফ বাবা মজা তো পেয়েছি ঠিক কিন্তু তুমি এটা কি করলে , অই নোংরা জিনিস কেন মুখে নিলে ছি , জাও মুখ ধুয়ে এসো ।

বাবাঃ উম্মম্ম মা, এখন আমি তোকে আমার জিনিস টা দেখাচ্ছি , যেরকম করে আমি তোর টা চুষে চেটে দিলাম এখন তুই আমার টাকে ওভাবেই চুষে চেটে দে ।

বাবা তার বিরাট লম্বা আর মোটা বাড়া টা বের করে আমাকে দেখালো । প্রায় ৮ ইঞ্চি লম্বা আর ৩ ইঞ্চি এর মতো মোটা হবে । আমি দেখে ভয় ই পেলাম ।

আমিঃ ইশ বাবা তোমার এটা কি জিনিস গো ? bangla choti golpo net

বাবাঃ এটাই তো বাড়া রে মা । এটা একটু আগে যে তোর জায়গা টা চুষে চেটে দিলাম সেখানে ঢুকিয়ে ছেলে মেয়ে চোদাচুদি করে আর তারপর বাচ্চা জন্মে ।

আমিঃ তো তুমি কি বাবা তোমার এই জিনিস টা আমার টায় ঢুকিয়ে চোদাচুদি করবে ? কিন্ত এটা তো খুব লম্বা আর মাথা টা কেমন ভোতা আর মোটা ও । ভেতরে বোধয় যাবেনা ।

বাবাঃ তুই একটু চুষে দে দেখ এটা শক্ত হয়ে খারা হবে তখন কার মতো ।

আমিঃ আচ্ছা, উম্ম উম্মম বাবা এটা আমার মুখে ধুকবেনা । উম্মম টানা উম্মম উম্মম তোমার বাড়া টা খুব স্বাদের উম্মম উম্ম ।

বাবাঃ আআআহ আহ মনিকা আআহ উফফফ চোষ চোষ ভাল করে টিপে টিপে চোষ উফফফ উম্মম আআআহহহ ।

আমিঃ উম্ম উম্ম বাবা উম্মম তোমার এখানে ফুটো টা কত বড়ো গো উফফ উম্ম উফফ ।

আমি টানা ১৫ মিনিট এর মতো চুষলাম । চুষতে চুষতে দেখি বাবা হটাত করে কেপে কেপে উঠলো । আর আআআহ আআহহ করতে লাগলো ।

পরক্ষনেই বাবার বাড়া থেকে সেই গরম গরম জিনিস টা আমার মুখে পরতে লাগলো । অনেক গরম বীর্য ছিলো । প্রায় ৫ মিনিট ধরে বাবার বাড়া থেকে বীর্য আমার মুখ পরছিলো ।

মা ছেলে চুদাচুদির নতুন চটি গল্প ma chele choti golpo

আমি কিচ্ছু না বুঝে ক্যোঁৎ ক্যোঁৎ করে সবটুক বীর্য গলা দিয়ে পেটে নিলাম । খুব ঝাজের আর নোনতা একটা স্বাদ । উত্তেজনায় আমার দুদের নিপল শক্ত হয়ে গেছিলো । বীর্য বের হয়ে বাবার বাড়া টা নরম হতে থাকলো । আর সে হাফাতে হাফাতে আমার পাসে উপর হয়ে সুয়ে পড়লো ।

আমিঃ উফফফ বাবা এটা তুমি আমাকে কি খাওয়ালে গো ,

বাবাঃ কেন রে মা তোর ভাল লাগেনি ।

আমিঃ একদম না ছি , কি জঘন্ন নোনতা আমার কেমন জানি লাগছে ।

বাবাঃ মনিকা এটা বীর্য বুঝলি । এটা খেলে মেয়েদের শরীরে পুষ্টি যোগায় আর শরীর ও তরতাজা থাকে ।

আমিঃ না বাবা, আমার কেমন জানি লাগছে । খুব বিস্রি খেতে । তুমি এটা আমাকে আর খাওয়াবেনা ।

আমার বমি হোল , আমি দৌরে বাথরুম এ জেয়ে বমি করলাম । বমির সাথে সাথে বাবার বীর্য বের হয়ে এলো । আমি দাত ব্রাশ করে বাবার কাছে এশে সুয়ে পরলাম । bangla choti golpo net

আমিঃ বাবা, তুমি না কি জেনো খেলা খেলবে আমার সাথে ।

বাবাঃ হা মা, আআয় এখানে কাছে আয় ।

বাবা আমাকে কাছে টেনে নিলো আর আমার কচি দুদ চুষতে লাগলো ।

আমিঃ আআহহ উম্ম আমার সোনা বাবা আআহ উম্ম উফফ বাবা সুরসুরি লাগে উফফ উম্মম আআআহহ চুষো চুষো আআহ

বাবাঃ উম্মম উম্ম মনিকা তোর দুদ খান খুব মজার রে উফফ উম্মম । বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex

আমিঃ বাবা আমার উপরে উঠে করো । আআহ উম্ম আআহ আহ বাবা ইশ কামর দিওনা বাথা পাই উফফ উম্মম।

বাবাঃ উম্মম উফফফ উম্মম আআহহ ।

আমিঃ আআহ বাবা তোমার বাড়াটা শক্ত হয়ে গেছে গো, ওটা আমার টাকে খোঁচা মারছে । উম্ম উম্ম

বাবাঃ উম্ম মনিকা, এইজে …

আমিঃ বাবা আস্তে আস্তে আআআআহহহহহ বাবা না, উফফ খুব লাগছে গো ঢুকবেনা বাবা ঢুকিওনা ,

বাবা এভাবে আমার কচি গুদে বাড়া ঢুকানোর চেষ্টা করলো কিন্ত ঢুকলনা । তেল ভাস্লিন কোন কিছু দিয়েই হোলোনা । বাবা আমাকে সারারাত ধরে সুধু দুদ চুষেই পার হয়ে গেলো ।

মা না থাকলে আমরা এভাবেই মজা করতে লাগলাম । দিনে আমি তার লক্ষি মেয়ে আর রাতে আমি তার লক্ষি বউ হয়ে মজা করতে করতে ৮ টা বছর পার করে দি । আজ আমার জন্মদিন । ১৮ তে পা রাখবো । আমি চোদাচুদি কি এখন বুঝি আর আজ আমার জন্মদিন উপলক্ষে বাবা আমার গুদ ফাটাবে , পার্টি শেষে বাবা আর আমি ফ্রেশ হয়ে সুতে এলাম । বাবা আমার জন্য একটা লিংরি আর এক প্যাকেট কনডম এনেছে । আজ রাতে বাবা মেয়ে মিলে খুব চোদাচুদি হবে ভেবেই দুদের নিপ্ল টা শক্ত হয়ে উঠলো । যথারীতি আমি লিংরি টা পরে চাদরের নীচে সুয়ে পরলাম । একটু পর বাবা এলো ।

বাবাঃ আমার সোনা মা টা দেখছি চোদাচুদি খেলার জন্য একদম রেডি ।

আমিঃ হা বাবা আমি তোমার চোঁদা খাবার জন্য সেই কখন থেকে তৈরি হয়ে আছি । প্লিয বাবা আর দেরি না করে মেয়ের গুদে বাড়া টা ভরে দিয়ে চোদাচুদি খেলো ।

বাবাঃ হা মা আয় দেখি, উম্মম উম্মম উফফ কি মিস্তি শরীর আর দুদ তোর ।। bangla choti golpo net

আমিঃ আআহহ উম্ম বাবা হা বাবা আআহহ আস্তে ধিরে চষো বাবা আহ সেই নয় বছর বয়শ থেকেই তো মেয়ে কে আদর করে যাচ্ছ আআহ উফফ উম্ম আহ করো বাবা যতো পারো আদর করো তোমার মেয়ে কে আআহ উম্মম , বাবা দাওনা তোমার বাড়া টাকে চুষবো ।

বাবাঃ আআহ্ম উম্মম উম্মম এই নে মনিকা চোষ দেখ বাড়া টা আগে থেকে আরও মোটা লম্বা হয়েছে তাইনা রে ।

আমিঃ উম্মম হা বাবা এটা আগে থেকে আরও মোটা লম্বা হয়েছে উফফ উম্মম্ম উম্মম তাও তো মনে হয় ১২ ইঞ্ছি লম্বা হয়েচে কিন্ত মোটা হয়নি । উফফফ আআহ উম্মম বাবা এই লম্বা বাড়া টা আমার গুদে ঢুকবে তো । না ঢুকলে আমি মারাই যাবো ।

বাবাঃ আআহ হাআ আআহহ হা রে মনিকা ঢুকবে ঢুকবে তোর গুদ টাকে আমি এত বছর সেবা করে করে আমি এটাকে জজ্ঞ করে তুলেছি জেনো আমার বাড়া টাকে গুদ টা গিলতে পারে । তুই চিন্তা করিশ না মা , আমি খুব জত্নে বাড়া টা ভরবো ।

আমিঃ হা বাবা উফফফ উম্মম সেই করো তুমি , ধিরে সুস্থে ঢুকিয়ে দিয়ে চোঁদা সুরু করো মেয়ে কে । উম্মম উম্ম বাবা নাও, বাড়া শক্ত হয়েছে এখন ঢুকাও দেখিনি ।

মেয়ের জন্মদিনে কচি গুদ ফাটালো বাবা

বাবা তার মাথা ভোতা বাড়া টাকে আমার গুদে সেট করে চাপ দিলো , একটু বাথা পেলাম । আবার চাপ দিলো মাথা টা ঢুকলো । আমি জরে জরে হাফাচ্ছিলাম ।

আমিঃ আআআহ আআহহ বাবা আস্তে আস্তে বাবা আস্তে আআ খুব সাবধানে , উম্ম ।

বাবাঃ হা মা আমি খেয়াল রাখছি , উম্মম । বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex

বাড়াটা গুদে ডোলতে ডোলতে আচমকা এক ধাক্কা দিয়ে বাবা তার অর্ধেক টা আমার গুদে ঢুকিয়ে দেই ।

আমিঃ আআআআআহহহহহহহ বাবাবাআআআআআআআআআআ উফফফফফফফফফফফফ বাবাব্বব্বব্বব্ববাআআআআ ।

বাবাঃ আআআহহ মনিকা রে , উফফফ উফফ তোর সতি পর্দা ফাটলো রে মা আআহহহ ।

আমিঃ অহহহ বাবা ভেতরে খুব জালা করছে বাবা মনে হচ্ছে কিছু কেটে গেছে উফফফফ খুব লাগছে । bangla choti golpo net

বাবাঃ হা রে মা, তোর পর্দা ফেটেছে, তোর গুদের উদ্বোধন হোল রে । তুই আজ থেকে আর মেয়ে নোশ তুই এখন থেকে নারী ।

আমিঃ আআহহ উম্ম বাব্বা এখন চোঁদা সুরু করো আমাকে কিন্ত এখন আর বারা টাকে ভেতরে ঠেলোনা , জেভাবে আছে সেবাবেই করো ,বাথা কোমলে পরে বাকিটা ভরে দিও , আআহহ আহহহ উম্মম আউম্ম উম্মম উফফ আআহহ আহহ চোঁদো চোঁদো আআহ …

বাবাঃ আআহহ আহহ সোনা মা আমার আআহহ উম্ম আমার সোনা বউ রাতের বউ উফফফ উম্মম হা রে কেমন লাগছে এখন , বাথা কমেছে । Desi Choti Golpo family Baba Meyer Chudacudir kahini

আমিঃ আআহহ আহহা সোনা বাবা আআহহ আহহ উম্মম হা বাবা আআহহ আহহহ আস্তে আস্তে কম কম মনে হচ্ছে আআহ আহহ বাবা উফফ উফফ

পুরো ৩০ মিনিট চোঁদার পর বাবা তার বাকি বাড়া টুক ভেতরে পুরোটা ভরে দিয়ে চোদাচুদি খেলতে থাকে । পুরো খাট আর আমার শরীর টা খেলতে থাকে বাবার বাড়ার ঠ্যালাঠেলি তে । পুরো ২ টা ঘন্তা বাবা আমাকে কাত করে চিত করে উলটো করে খুব চোঁদা চুদলো ।

আমিঃ আআহহ উম্মম বাবা আআহ ও বাবা সুনোনা অনেক চুদলে এখন সেশ করো আর পারছিনা । এখন থেকে তো প্রতিদিন ই করবো তুমি এখন আআহ আহহ আহহ সেশ করো আআহহ আহহ ইশহ উম্মম আহহ উফফফ ।

বাবাঃ আআহহ আহহহ মনিকা আআহ হা মা এইতো হয়ে এশেছে আআআহ আআহহহ ।

আমিঃ আআহ বাবা বাবা ফেদা ঢালো বাবা ভেতরে ডেলে দাও আআহহ আআআহহহ উম্মম উম্মম ।

বাবা কয়েকটা জরে জরে থাপ বসিয়ে আমার বুকে ঢোলে পড়লো । তার পাছা টা কেপে কেপে উঠলো , বাড়া টা গুদের মদ্ধে বেকে বেকে জেতে লাগলো । ফেদা পরতে সুরু করলো । প্রত্তেক ধাক্কায় বাড়া টা ফেদা বমি করতে সুরু করলো , আমি লক্ষি মেয়ের মতো উপরে শরীর টা এগিয়ে বাড়া টাকে জায়গা করে দিতে লাগলাম ফেদা ভরানোর জন্য । বাড়া টা পুরো ৩ টা মিনিট ধরে আমার গুদে বীর্য বর্ষণ করলো ।

বা আমার শরীরে ঢোলে পড়লো । আমি আমার পা দিয়ে বাবা কে পেছিয়ে ধরে ফেললাম । বাবা উথতে লাগ্লে আমি উথতে দিলাম না । বাবা পুরো রাত আমার সাথে এভাবেই ছিলো । মাঝে আমাদের মাঝে আরও দুবার চোদাচুদি হোল । আরও ফেদা ধেলে আমাকে কাহিল করে দিলো । আআমার শরীরে আর উঠে দাঁড়ানোর সক্তি ছিলোনা , এটা আমার প্রথম সেক্স ছিলো ।

সকাল হোল । বাবা আমার পাশে পুরো নেঙটা আর আমিও । গত রাতের আমাদের মদ্ধেকার কাজ গুলো মনে পরতে লাগলো । আমার শরীর সিউরে উঠলো , আমি বাড়া টাকে ধরে নারতে লাগলাম । হাতের মদ্ধে শক্ত হয়ে উঠলো । সকাল ৬ টা । বাবার উপর উঠে বাড়াটাকে মুখে নিলাম । আমার গুদের সেই সক্তি ছিলোনা তাই মুখে নিয়ে চুষতে লাগলাম । বাবা আমাকে আদর করতে সুরু করে ।

আমিঃ উম্মম উম্মম বাবা উম্ম উম্মম মেয়ের মুখ টাকে একটু চোঁদো বাবা আআহ উম্মম উম্ম … bangla choti golpo net

বাবাঃ আআহহ উম্মম উম্মম আহ মা চোষো উফফ উফফ কাল রাতে জা মজা দিলি উফফফ আআহ তুই মজা পেয়েছিশ তো ?

আমিঃ উম্মম বাবা খুব মজা পেয়েছি আমি , তোমার বাড়া টা আমাকে জা চুদেছে না উফফফফ পুরো খাট কাপিয়ে দিয়েছে আআম্মম উম্মম উম্মম উম্মম ও বাবা উফফ উম্ম সোনোনা মেয়ের মুখে ফেদা ধেলে দাওনা খুব খিদে পেয়েছে যে ।

বাবাঃ উম্মম সোনা মা, ৯ টা বছর ধরে তোকে ফেদা খাওয়াচ্ছি তাও তোর খিদে মেটে না , দুষ্টু সোনা মেয়ে আআমার হইছিস উফফ উম্মম আআহহহ মনিকা আআহহহহহ …

আমিঃ উম্মম আআহহ্মম্ম উম্মম্ম আআহ বাবা উম্মম উম্মম্মম্মম্ম……

বাবা আমাকে ফেদা খাওয়াতে লাগলো । মুখে ধাক্কা মেরে মেরে ফেদা ধালে দুষ্টু টা । বাড়ার ফুটোটা এতই বড়ো যে একবারে এক গাদা ফেদা বেরিয়ে এশে আমার কচি মুখ টা ভরিয়ে দেই , আমি চোখ বন্ধ করে সুধু গিলতে থাকি । ফেদা খাওয়া সেশ করে আমি আবার সুয়ে পরি আর বাবা রেডি হয়ে অফিস যায় । বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex

সারাদিন বারিতে বসে সুধু বাবা মেয়ের নতুন নতুন চটি পরি আর গুদ দুদ টিপি , স্নান এর সময় গুদ ধুতে জেয়ে বাবার ঢালা ফেদা টা গলগল করে বেরিয়ে আশে , খুব লজ্জা পাই তখন ।

বাবার রডের মত বাড়া মেয়ের কচি ছামা ফাটিয়ে দিল

স্নান শেষে রান্না করে খেয়ে সুয়ে পরলাম । সন্ধায় বাবা এলো । দরজা খুলেই আমাকে জরিয়ে ধরে লিপকিস করেন । আমিও করি । বাবা লিপকিস করতে করতে আমার দুদ টিপে আর তা করতে করতে উনার বাড়া দারায়া যায় জা আমার সামনে পেটের ওখানে খাবি খায় । ফ্রেশ হয়ে ডিনার করে বাবা সুতে যায় , আমি রেডি হয়ে শারি পরে নতুন বউ এর মতো সেজে এশে বাবার পাশে সুয়ে পরি ।

আমিঃ বাবা আজ আমাকে কেমন লাগছে বললে নাতো ।

বাবাঃ খুব সুন্দর লাগছে রে তোকে , একদম নতুন বউ । একি রে তুই সিদুর দিসিস যে ।

আমিঃ উম বাবা আজ আমি তোমার বউ সেজে এসেছি তাই আজ আমাকে তুমি তোমার বউ এর মতো করে চুদবে ।

বাবাঃউম্মম্মম সোনা মা আমার , কেন রে মেয়ের মতো করে চুদলে বুঝি তুই মজা পাশ না ?

আমিঃ না বাবা তা নয় , আজ একটু আলাদা করে চোঁদা খেতে ইচ্ছে করছে তাই ।

বাবাঃ উম্মমাআহহহ আমার সোনা মামনি । bangla choti golpo net

আমিঃ উম্মমাআহহ বাবা লাভ ইউ উম্মাআহহহ উম্মম ।

আমরা লিপকিস করতে লাগলাম । বাবা আমার বুক থেকে শারি টা নিয়ে নিলো । ঠোট খান চুষে চুষে খেতে লাগলো আর দুদ এর টিপা তো চলছেই । করতে করতে হটাত মা এর ফোন এলো

আমিঃ উম্মম বাবা বাবা মা মা ফোন করেছে একটু ছাড়ো আমাকে ।

আমি মা এর সাথে কথা বলছি নানার বাপারে আর এদিকে বাবা আমার দুদ চুষছে কখনো গুদ হাতাচ্ছে । আমি কথা বলতে বলতেই বাবা আমার ব্লাউজ এর হুক খুলে দিয়ে দুদ বের করে খেতে লাগলো ।

আমার যে কি ভালো লাগছিলো উফফফ । মা বুঝতেই পারলনা তাদের অলক্ষে তার বর নিজের মেয়ের গুদ মেরে দুদ খেয়ে বছরের পর বছর চোঁদা খেয়ে রাত দিন পার করে দিচ্ছে ।

কথা সেশ হবেই বাবা আমাকে পালটি দিয়ে আরও আদর করতে লাগে । আজ বাবা আর সময় নষ্ট না করে সোজা নিজের খারা বাড়াটা আমার শারি উঠিয়ে ভেতরে ভরে দেই আর চোঁদা সুরু করে । বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex

Desi Choti Golpo বাবা পুরো রাত আমার সাথে

Desi Choti Golpo বাবা পুরো রাত আমার সাথে

আমিঃ আআআহ বাবা কি করলে বাড়া না চুষিয়ে গুদ এ বাড়া ভরে দিলে উফফফ মাহহহ ইশহহহ ।

বাবাঃ হা রে মা আজ আর তোর মুখ না তোর গুদ টা আমার বাড়া টাকে চুষুক । তোর মা এর সাথে কথা বলা অবস্থায় তোর শরীর টা চুষছিলাম তাতেই আমার বাড়া তেতে গেছে । নেহ, এখন গুদ দিয়ে চুষিয়ে বাড়া টাকে চুদিয়ে নে দেখিনি , আআহহ উহহহহ কি গুদ আমার মেয়ে টার আআহহ আআআহহহ … bangla choti golpo net

আমিঃ অহহ বাবা ইশ ভিশন আরাম পাচ্ছি বাবা আআহ আআহহ চোঁদো বাবা নিজের মেয়ে কে বউ তো বানালে এখন মন ভরে চোঁদো উম্ম আআআহহহ ইশহহ আআহহহ …

এভাবে আমাদের বাবা মেয়ের সেক্স চলতে থাকলো । পেছন থেকে বাবা বাড়া ঢুকিয়ে আমাকে কাহিল করে দিয়ে চুদলো । আমার সিতির সিদুর এলিয়ে দিয়ে বাবা আমাকে চুদে দিচ্ছিলো । আধা ঘণ্টা পর বাবা আহহ আহহ করতে করতে আমার গুদে বাড়াটা থেসে ধরে ফেদা ধেলে দিলো । আমি একটু সামনে এগিয়ে বাড়াটাকে জায়গা করে দিতেই আরও একবার ফেদা ধেলে দিলো । Baba Meyer Chudacudir kahini

সারা রাত এ বাবা মেয়ে মিলে আরও কয়েকবার চুদলাম । শুক্রবারের সকাল তাই উঠতে দেরি হোল । আমার ঘুম ভাঙ্গে । দেখি আমি পুরো ন্যাংটো আর বাবা ও । শরীরে আমি আমার শারি টা জুরে নি । আয়নায় জেয়ে দেখি আমার পুরো শরীর এ লাল লাল কামরের দাগ । আমার ফর্সা দুদে বাবার হাতের দাগ । আমার কপাল টা লালে লাল । এওসব দেখতে দেখতে বাবার দিক তাকালাম বাবা দেখি ঘুমোচ্ছে । খুব সেক্স ফিল হোল । আমি বাথরুম জেয়ে ফ্রেশ হয়ে নিলাম ।

আমিঃ বাবা ও বাবা উঠো না , অনেক সকাল হোল উঠো , তোমার জন্য চা এনেছি ।

বাবাঃ উম্মম্মম গুড মর্নিং সোনা …

আমিঃ উম্ম বাবা গুড মর্নিং নাও চা খাও ।

চা খেয়ে বাবা আমাকে আবার জরিয়ে ধরে সুয়ে পরে আমাকে আদর করতে লাগলো ।

আমিঃ উম্মহ উফফ বাবা কি হোল তোমার সকাল সকাল বউ কে আদর করছো যে উফফ ছাড়ো না বাবা আআআহ আআআআহ সোনা বাবা উম্ম আআহহ সারা রাত চুদেও মন ভরেনি না ।

বাবাঃ উম্মম আআহ সোনা মা সারা রাত টাও কম পরে যায় রে ইচ্ছে করে তোকে আরও চুদি … উমহহহ আআআহহহ কি মিস্তি হচ্ছে তোর শরীর খান আআহহহ bangla choti golpo net

আমিঃ উম্মম্ম ফফ বাবা আআআ আআহ বাবা আআহ উম্ম বাবা অনেক হয়েছে এখন ছাড়ো জাও ফ্রেশ হাও আমি তোমার খাবার দিচ্ছি ।

এভাবে আমরা বাবা মেয়ে মিলে খুব মজা করি ।

খবর পেলাম মা আর ছোট বোন আসবে । মা আর বোন এলো । খুব মজা করলাম সারাদিন । রাত এলে বাবা মা একসাথে সুলো আর তাদের চোদাচুদি আওয়াজ সুনে আমি আর থাকতে পারলাম না । বোন কে জরিয়ে ধরলাম । কচি কচি দুদ দুটো টিপতে লাগলাম । সে একটু নাড়াচাড়া করতে লাগলো । বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex

আমি উঠে ওকে জরিয়ে ধরে লিপকিস করতে লাগলাম । সে একটু ছটপট করতে লাগলো কিন্ত কিছু পরেই দেখলাম বোন ও আমাকে রিস্পন্স করছে আমার দুদ টিপছে । আমি ওর পাজামা খুলে ওর গুদ টা ছানতে লাগলাম । রশ বের হচ্ছিলো । আমি আর লোভ সামলেতে না পেরে ওর গুদ চেটে চেটে ওর কামরশ খেতে লাগলাম । ওর কামরশ খেতে খেতে আমার বাবার ফেদার কথা মনে আসলো ।

বোন দেখি আরাম পেয়ে আমার মুখে তার গুদ টা চেপে ধরলো আর সাদা স্রাব বের করে ফেলে নিস্তেজ হয়ে গেলো । আমিও ওর বীর্য খেয়ে শান্তি পেলাম কিন্ত তবুও বাড়ার আঘাত গুদে না পরা পর্যন্ত আমার মাথা খারাপ হয়ে যাচ্ছিলো । পরের দিন মা বাজার এ গেলো । শুক্রবার দিন তাই বাবা বাসায় । মা যাওয়ার সাথে সাথে আমি বাবার রুম এ যাই । বাবা টিভি দেখছিলো আর বোন ঘুমে । আমি যেয়ে সুয়ে পরি বেড এ ।

আমিঃ বাবা কাছে আসো আমাকে চোঁদো ।

বাবাঃ এখনি ?

আমিঃ হা এক্ষুনি চাই । এসো আমাকে চোঁদো বাবা প্লিয ।

বাবাঃ ইশ আমার মেয়ে টা এক রাতের চোঁদা না খেতে পেরে বুঝি খুব কষ্টে আছে তাইনা । bangla choti golpo net

আমিঃ হা বাবা খুব । কাল তোমার আর মা আর চোদাচুদির শব্দে আমি ঘুমাতে পারিনি । এখন আমাকে চুদে দাও বাবা গুদের মদ্ধে প্রচণ্ড জ্বালা ।

বাবা আমার কাছে এশে আমার পাজামা খুলে দেই । আমার পা ফাক করে । গুদে এ বাড়া ডোলতে ডোলতে ঠেলে ঢুকিয়ে দেই । তার ১০ ইঞ্চ বাড়া টা আমি এত দিনে আয়ত্ত করে ফেলেছি । বাবা আমাকে চোঁদা সুরু করলো । উফফফ সে কি চোঁদন জেনো মেয়েকে এক রাতে না পেয়ে পরের দিন সেটা শোধ তুলছে ।

আমিঃ আআহহ আআহহ উফফ বাবা উফফ মাহ উফফ ইসশহহ লাগছে আআহহ উম্ম আরও আরও আআহহ উফফ …

বাবাঃ আআহ সোনা মা আমার আআহহ উম্মম তোর মতো গুদ ই হয়না । তোর মা কে চুদে আমি আর মজা পাইনা রে । কাল তো মা অনেকদিন পর আসলো বলে তাকে চুদলাম আআহহ আআহহহ

আমিঃ আআহহ আআহহ উম্ম ব্বাবা তুমি তাই করো । মা কেও চুদবে আবার আমাকেও আআহহ জরে জরে বাবা প্লিয আরও জরে আআহহ আহহ উফফ

বাবাঃ উফফ উফ মনিকা সাত সকালে বাবা কে দিয়ে চুদিয়ে কি মা হবি নাকি আআহহ আহহ উফফ …

আমিঃ হা বাবা আমাকে বাচ্চা দাও আআহ আআহহ উফফ মেয়ে কে চুদে তার বাচ্ছার বাবা হও তুমি আআহহ আহহ উম্মম উফফ ।

আমি বাবা মিলেমিসে একাকার হয়ে গেছি । বাবা আমার উপর উঠে শরীরে শরীর মিশিয়ে আমাকে থাপাতাপ চুদে যাচ্ছিলো । আমি এপাস ওপাশ করতে করতে দেখি আমার বোন টা দরজার সামনে দারিয়ে আমাদের কে দেখছে । ছোট মানুষ বলে কিছু বুঝলনা সুধু বোলো …

বোনঃ একি দিদি তুমি এভাবে আর বাবা তোমার উপর সুয়ে আছে কেন এভাবে ? bangla choti golpo net

বাবাও চমকে উঠলো কিন্ত চোঁদা থামালো না । আমি ফিশ ফিশ করে বললাম , তুমি চুদতে থাকো ।

আমিঃ আমার শরীর টা একটু বাথা তো তাই বাবা আমাকে গা মালিশ করে দিচ্ছিলো ।

বোনঃ ওহ আচ্ছা ঠিকাছে ।

আমিঃ হা রে তুই মালিস করে নিবি ?

বোনঃ হা যদি বাবা চায় তাহলে । বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex

আমি বাবা কে বললাম, কি গো ছোট টাকে চুদবে নাকি ? বাবা উম্ম উম্ম বোলো ।

আমিঃ আয় আমার কাছে এখানে সো । আর পাজামা টা খুলে ফেল ।

বোনঃ আচ্ছা দিদি ।

ও পাজামা খুলে পাসে সুয়ে পরতেই বাবা ওর উপর উঠে ছোট মেয়ের গুদ এ বাড়া থেখিয়ে আগা পিছা করতে লাগে । আমি ইচ্ছে করেই ওর গুদে বাড়া ভরে দিলাম না কারন কচি ভোদা এখনি ধুকালে তার বাথা লাগবে তাই বাবাকে বললাম সুধু মজা নিতে । বাবা ওর দুদ টিপে টিপে লিপকিস করে করে দুদ চুষতে চুষতে ফেক সেক্স করতে লাগে । একটা সময় বাবা উঠে বসে । আমি বাবার বাড়া ধরে মুখে নিতেই একটু খেঁচে দিতেই বাড়াটা বীর্য ঢালতে লাগলো । আমি কয়েক ঢোক গিলে বোন এর দিকে তাকিয়ে দেখি সে আমার দিকে চেয়ে আছে।

আমিঃ খাবি , বেবি ?

বোনঃ এটা তুমি কি খাচ্ছ দিদি বাবার ওটা থেকে ?

আমিঃ এটা বীর্য বুঝলি । এটা খেলে মেয়েদের শরীর গরে । তুই খাবি ? bangla choti golpo net

বোনঃ সত্যি এটা খেলে শরীর বারবে জানিস দিদি আমার বন্ধুরা আমাকে ছিকনি ছিকনি করে খেপায় ।

আমিঃ আহারে বাবুটা আমার , হা এটা খেলে তুই বারবি । তবে হা, অনেক দামি জিনিস এটা মুখ দিয়ে বের করা যাবেনা কিন্ত ।

বোনঃ আচ্ছা দিদি ঠিকাছে এখন আমার মুখে বাবার ওটা ভরো আমি খাবো ওটা ।

আমি বোনের মুখ বাবার বাড়াটা ভরলাম । একটু খেছলাম । একটু পরেই বাবা আআহ আআহ করতে করতে বোনের মুখে বীর্য ঢালতে লাগলো । আমি ওর মুখে বাড়াটা ধরে রেখে আর ওর গুদে আদর করে দিচ্ছিলাম আঙ্গুল দিয়ে । ও দেখি লক্ষি মেয়ের মতো বীর্য খেতে থাকে । কচি মেয়ের মুখ পেয়ে বাড়াটা অনেক বীর্য ঢাললো ।

বোনঃ ইশ দিদি কি জঘন্য গন্ধ আর আঁশটে ছি …

আমিঃ ওষুধ তো তিতা হয় রে তাও কিন্ত রোগ সেরে যায় , কেম্ন লাগলো বল ।

বোনঃ ভালো কিন্ত কেমন জানি করছে শরীরটা । দিদি বাবা অভাবে হাফাচ্ছে কেন ।

আমিঃ উনার বাড়া থেকে ভারি ধাতু বের হয়েছে তো তাই ।

বোনঃ ও । এই দিদি বাবার ওটা তোমার টায় ঢুকিয়ে বাবা যেটা করছিলো ওটা তো আমার সাথে করলোনা । আমি ওটা করবো ।

আমিঃ না সোনা , তুমি এখন কচি আছো । ওই মোটা লম্বা বাস তোমার টায় ঢুকলে কেটে ছিরে যেতে পারে । তুমি আরও একটু বড়ো হাও তখন বাবা তোমার অইখানে ওটা ভরে দেবে , বুঝলে । bangla choti golpo net

বোনঃ আচ্ছা দিদি ঠিকাছে ।

এরপর আমি আর ও আর বাবা একসাথে স্নান সেরে নিলাম । বাবা আমাদের দুজনার শরীর সুন্দর করে সাবান মেখে ধুয়ে দিলো আর তারপর আমরা একসাথে টিভি দেখতে লাগলাম ।

মা ইন্ডিয়া চলে গেলে এবার বোন কে রেখে গেলো ওর স্কুল ছুটি তাই মাশ খানেক থাকবে । আমি একটা কাজে একদিন বাইরে গেছিলাম।বাসায় ঢুকে দেখি দরজা ভেতর থেকে বন্ধ ।

আমি অন্য চাবি দিয়ে খুলে ঘরে জেতেই দেখি বোন বাবার কোলে বসে আছে আর বাবার সাথে চুমু খাচ্ছে । সে তার টিশার্ট উঠিয়ে দিয়েছে । আমি আরাল থেকেই দেখতে চাইছিলাম তারা কি করে ।

বোনঃ উফফ উম্ম আহ বাবা ওটা ঢুকবেনা বাবা প্লিয ইশহ লাগছে তো উফ উফফ না না

বাবাঃ একটু সজ্জ কর মা …

বোনঃ বাবা প্লিয না প্লিয আমাকে আরও একটু বড়ো হতে দাও তখন করবে এখন ওখানে কিচু করোনা খুব জ্বালা করছে আআহহ বাবা নাআ ।

বাবাঃ উম্ম ইশ কি সোনা দুদ হয়েছে রে উম্ম উম্ম উম্মম্মম … bangla choti golpo net

বোনঃ উহুহ বাবা আআহহ খাও খাও আহ খুব আরাম বাবা উফফ উফফ বাবাউম্মম বাবা ও বাবা তোমার রশ খাবো । খুব খিদে পেয়েছে ।

বাবাঃ উম্ম খাবি তো এইনে চোষ এটাকে ।

বোন দেখি আমার মতই বাবার বাড়া টাকে মুখের মদ্ধে নিয়েই চুষে যাচ্ছে আর কিছু পরেই বাবা কেপে উঠে মেয়ের মুখেই বীর্য ঢালতে সুরু করে । ও সবটা চুষে চেটে খেয়ে ফেলে । আর আমিও ওদের সেক্স দেখে নিজের রশ বের করে ফেলি । বাবার কোলে কুমারী মেয়ে baba meye sex

New Stories Golpo

Leave a Comment