বোনকে বিয়ে করে বউ বানানো – বাংলা চটি গল্প

Bangla Choti Golpo New Stories Golpo

শ্যামল বলল ‘বারে, আমি আবার কী শয়তানি করলাম? আমি তো তোর কাছ থেকে জোর করে কেড়ে নিচ্ছি, তা তো নয়। তুই নিজেই আমাকে একটা পেয়ারা খেতে বললি, আর আমি
বললাম, যদি তিনটে দিস তো খাব।’ মলি বলে, ‘কিন্তু দাদা, তুই যে দুটো পেয়ারার কতা বলছিস, ও দুটোতো চিবিয়ে খাওয়া যাবে না, চুষে খেতে হবে। আর তাছাড়া ও দুটো তোকে খেতে দিতে হলে তো আমাকে আবার জামা খুলতে হবে।’ শ্যামল বলে, আমি চিবিয়ে খাব না চুষে খাব সেটা আমার ব্যপার, আর তুই জামা খলে দিন না কীভাবে দিনি সেটা তুই বুঝবি।’

New Stories Golpo

মলি বলে, ‘জামা না খুললে তুই কাবি কী করে? কিন্তু জামা খুলতে লজ্জ্বা করছে, যদি
কেউ এসে পড়ে?’
সদর দরজা তো বন্ধ, কে আসবে? তাছাড়া বাড়িতে মাও নাই, জেঠুর বাড়ি গেছে, এক
সম্পাহ পরে আসবে। বাড়িতে তো আমি আর তুই ছাড়া আর কেউ নেই। তবে তুই যদি তোর কোন লাভারকে আসতে বলিস তো সে কথা আলাদা।
মলি বলে, বাজে বকিস না দাদা। তুই ভাল করেই জানিস যে আমার কোন লাবার নেই।
পাড়ার কিছু ছেলে যে আমার পেছনে ঘোরে না তা তো নয়। আমি তাদের পরিষ্কার বলে
দিয়েছি আমি এনগেজ্‌ড্‌। না হলে ওরা কবেই আমাকে পোয়াতি করে দিন। যাক ওসব কথা,
তুই ঘরের দড়জাটা বন্ধ কর, আমি ততক্ষণে জামা খুলছি।’ এই বলে মালি জামা খুললে ওর
ধবধবে সাদা খাড়া খাড়া দুধ দুটো লাফিয়ে বেড়িয়ে পড়ল।

শ্যামল তার অষ্টাদশী যুবতী বোনের নিটোল দুধ দুটো দ’হাতে ধরে টিপে বলর, মিথ্যুক। এত
সুন্দু ডাঁসা পেয়ারা দুটো লুকিয়ে রেখে কিনা বলছিস নেই’।

Bangla Golpo
New Stories Golpoমলি বলে, আমি এসব তো তোর জন্যই যত্ন করে রেখেছি। আমি অনেকদিন থেকেই মনে মনে তোকে আমার স্বামী বলে মেনে নিয়েছি। ঠিক করেছি বিয়ে যদি করতেই হয় তো তোকেকেই করবো। আমার রুপ যৌবন সব তোর হাতে সপেঁ দেব।কিন্তু লজ্জ্বায় তোকে বলতে পারিনি। আমি তো মেয়ে, কাজেই এইটুকু তো ভাবতে দিবি যে, আমি নিজে থেকে সবকিছু তোকে খুলে দেয়নি। তুই চেয়েছিস, তাই দিয়েছি। আজ তুই আমাকে নিয়ে যা খুশি তা-ই করতে পারিস,মমানা করব না। আজ আমার জীবনের সব থেকে খুশির দিন।’
Bangla Golpo
New Stories Golpoশ্যামল বোনের ডাঁসা পেয়ারার মত দুধদুটো টিপতে টিপতে বলল, ‘মলি, তোর দুধ দুটো কিন্তু
দারুণ হয়েছে বেশ টাইট দুধ টেপাতে তোর ভালো লাগছে তো?
মলি বলল, মাই টেপাতে কোন মেয়ের ভাল লাগে না বল? তাই আরো জোরে জোরে টেপ,
তাহলে আরো ভাল লাগবে’।
শ্যামল বোনের দুধদুটো টিপতে টিপতে বোনে মুখে, ঘাড়ে, গালায় মুখ ঘষে আদরে আদরে
ভরিয়ে দেয়। শ্যামল যুবতী বোনের বগলের চুলে মুখ ঘষে বলে, তোর বগলে তো বেশ চুল
হয়েছে। তোর ওখানেও মানে গুদেও এরকম চুল পাব তো? মলি হেসে বলে, ‘দাদা, আমি
কিন্তু আর সেই ছোট্ট মলি নেই। আমি এখন যবতী, কাজেই আমার বগলে যেমন চুল দেখছিস, আমার ওখানেও এমনই ঘন কালো কুচকুচে বাল পাবি। বিম্ভাস না হয় খুলেই দেখ না’। এই বলে মালি দাদার জন্য অপেক্ষা না করেই নিজেই প্যান্টি খুলে যবক দাদার সামনে উলঙ্গ হয়ে গেল।

শ্যামল কিছুক্ষণ বোনের গুদের দিতে তাকিয়ে অবাক হয়ে দেখে। মলি মিথ্যা বলেনি। গুতে
এত ঘন বাল যে গুদ দেখাই যায় না। আর গুদের কামরসে মেখে গিয়ে চিকচিক করছে।
শ্যামল একটা দুধ মুখে নিয়ে চুষতে চুষতে অন্য দুদটা এক হাতে টিপতে লাগলে আর এক হাত নিয়ে গুদের বালে আঙ্গুল বোলাতে মলি কামে অস্থির হয়ে বলে, ‘আঃ দাদারে, আর থাকতে পারছি না। এবার তোর ওটা আমার ওখানে ঢোকা।’ শ্যামল বোনের মুখ তেকে গুদ, বাড়া কথাগুলো শোনার জন্য বলে, ‘আমার কোনটা তোর কোথায় ঢোকাব একটু পরিষ্কার করে বল। তুইকী বলছিস ঠিক বুঝতে পারছি না’।

Bangla Golpo

মলি দাদার বাড়া গুদে নিয়ে চোদন খাওয়ার জর্ন্য ছটপট করতে করতে সব লজ্জ্জা ভুলে বলে ‘আহা ন্যাকা, কিছুই জানে না যেন। আর সহ্য করতে পারছি নারে। বার তোর বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দে’। শ্যমল বলে, কেন, আবার ধোন গুদে ঢুকিয়ে দেব কেন, বলবি তো?’ মলি বলে, ‘কী আবার করবি, আমাকে চুদবি। নে, তাড়াতাড়ি ঢোকা’। এই বলে মলি নিজেই বিচানায় ঠ্যাংদুটো ফাঁক করে ৎ করে হয়ে শুয়ে পড়ল। শ্যামলও উলঙ্গ হয়ে মলির ঠ্যাংদুটোর মাঝে হাঁটু গেড়ে বসে যুবতী বোনের রসাল গুদের মুখে ধোনটা চেপে ধরল এক অজানা সুখে মলির শরীর কেঁপে উঠল। মলি তার বহুকাঙ্খিত দাদার ধোন গুদে নেওয়ার জন্য চোখ বুজে দাতেঁ ঠোঁট কামড়ে চরম মুহূত্বের জন্য অপেক্ষা করতে লাগল এবং অল্প সময়েই বুঝতে পারল, একটা গরম ও শক্ত ডান্ডা তার গুদটাকে ফালা ফালা করে ফেঁড়ে ভেতরে ঢুকছে।


শ্যামল বোন যাতে ব্যাথা না পায়, সেভাবে আস্তে আস্তে চাপ দিয়ে পরোটাই ধোনটা গুদে
ঢুকিয়ে দিলে মলি দু-হাতে দাদাকে জাড়িয়ে ধরে বলল, ‘বাবঃ কী মোটা আর বড়! গুদ
আমার ভরে গেছে। হ্যারেঁ দাদা, সবটাই ঢুকেছে নাকি আরো বাকি আছে? যুবতী বোনের গুদে ধোন গেঁথে দু’হাতে দুধ দুটো টিপতে টিপতে শ্যামল বলে, ‘নারে , তোর গুদ আমার সম্পূর্ণ ধোনটাকে গিলে ফেলেছে। এবার তোকে চুদি কি বলিস?’মলি বরে, আজ তুই আমার গুদের ফিতে কাটলি। মনে হচ্ছে তোর ধোনটা আমার গুদের মাপেই ভগবান তৈরি করেছেন। একেবারে গুদের খাপে খাপে ধোনটা এঁ টে আছে। এবার শুরু কর। আজ থেকে তুই আমার ভাতার, আমি তোর মাগ।

New Stories Golpoতুই এবার চুদে চুদে তোর মাগের গুদ ফটিয়ে দে’শ্যামল তার যুবতী বোনকে চুদতে চুদতে বলল, যা একটা গুদ বানিয়েছিস, ফাটাত না পারলেও এটুকু বলতেত পারি যে তোকে পোয়াতি অবশ্যই করতে পারবো’। শ্যামল বোন মলির দুধদুটো টিপছে আর সমান তালে চুদছে। যবতী মলির উত্তাল আচোদা টাইট গুদে শ্যামলের ধোন পচাৎপচাৎপচ শব্দ করে সমানে ঢাকছে, বেরুচ্ছে, আবার ঢুকছে। ঠাপের তালে তালে মলির শরীর কেঁপে কেঁপে উঠতে থাকে। মলি চিৎকার দিয়ে বলে, আঃ আঃ আঃ দাদারে, তাই তা-ই কর। চুদে আমাকে পোয়াতিকরে তোর বাচ্চার মা কর। উঃ উঃ মাগো, দাদা, কী সুখ দিচ্ছিস রে! চোদাতে এত সুখ আগে জানলে আমি আরো আগে তোর সামনে সব খুলে আমার গুদ মেলে ধরতাম। এখন থেকে তুই যখনই বলবি আমার প্যান্টি খুলে দেব’। মলি চোদন সুখে দাদার গলা জাড়িয়ে ধরে চিৎকারদিতে দিতে গুদের কামরস খসিয়ে নিস্তেজ হয়ে পড়ে। শ্যামলও বোনকে জড়িয়ে ধরে বাড়াটা গুদে ঠেসে ধরে এদদিনের সঞ্চিত বীর্য গুদে ঢেলে দিল। গরম বীর্য গুতে পড়তে মলি চরম সুখে চার হাত পা দিয়ে দাদাকে জড়িয়ে ধরে।

কিছুক্ষণ জড়াজড়ি করে থাকার মলি বলে, উফ, কী সুখ দিলিরে। শ্যামল বলে, ‘তোকে চুদে আমিও আরাপ পেয়েডছ। ইচ্ছে করছে সারা রাত তোর এই টাইট গুদে বাড়াটা ভারে রাখি’। মলি বলে, ‘আমারও তা-ই ইচ্ছে করছে। এই দাদা, আবার কর, ভীষণ ইচ্ছে করছে’। শ্যামল বলে ঠিক আছে, এবার তাহলে অন্য আসনে তোকে চুদবো। কুকুরচোদা চুদব এবার তোকে। তুই চার হাত পায়ে ভরদিয়ে উপর হয়ে থাক, আমি পেছন থেকে তোকে চুদবো’। দাদার কথা মত পায়ে ভর দিয়ে উপুড় হয়ে পাছাটা উচু করে তুলে বলল, ‘নে ঢোকা’।

শ্যামল পাছার কাছে দাড়িয়েঁ বাড়াটা গুদের মুখে সেট করে ঠেলা দিলে পুরো বাড়াটা পক
পক করে গুদে ঢুকে গেল। তারপর দু বগলে নীচ দিয়ে দু’হাত দিয়ে দুধ দুটো ধরে শুরু করল
ঠাপের পর ঠাপ।শ্যালের প্রতিটা ঠাপে মলির শরীর কেঁপে কেঁপে উঠতে থাকে। ‘আঃ আঃ দাদা, দে দে, পুরো বাড়াটা ঠেলে দিয়ে দিয়ে চোদ। উঃ আঃ আঃ কী সুখ দিচ্ছিস রে। মার, আরো জোরে জোরে মার’বরে মলি চিৎকার করতে থাকে। যুবতী বোনকে চুদতে চুদতে শ্যামল বোনের জাংদুটো দু’হাতে ধরে বাড়া গুদে ঠেসে ধরে গরম বীর্য ঢেলে দেয়। তারপর দ’জনে একসাথে উলঙ্গ হয়েই বাথরুমে ঢোকে। এক অপরের গুদ বাড়া ধুইয়ে গায়ে সাবান ঘষে স্নান করায়।

মলি দাদার দিকে তাকিয়ে বলে, এই দাদা, তোর বউ একন কোন পোশাকটা পরবে বল?
শ্যামল এক হাতে বোনের কোমর জড়িয়ে দুধের উপর হাত রেখে বলল, ‘বাড়িতে তুই আর আমি ছাড়া যখন কেউ নেই, তখন পোশাক পরে আর কী করবি? আবার তো খুলতেই হবে।’বলে বোনের দুধ টিপতে টিপতে ঘরে গেল। মলি দাদাকে খেতে দিয়ে নিজেও খেল। খাবার পর শ্যামল আবার ক হাতে বোনের কোমর জড়িয়ে ধরে দুধ টিপতে টিপতে ঘরে নিয়ে যেতে বলে, ‘মলি, তোর দুধদুটো এত সুন্দর যে টিপেও মন ভরছে না’। মলি দাদার হাত দুধের উপর চেপে ধরে বলে, বেশ তো যত খুশি টেপ না, আমি তো দিয়েই রেখেছি। এই দাদা, আমার কি কেবল মাই দুটোই সুন্দর, আর গুদটা?’শ্যামল বলে, ‘তোর গুদের তুলনা নেই। 

Bangla Golpo

New Stories Golpoএমন উত্তাল টাইট গুদ যে সারাক্ণ বাড়া ঢুকিয়ে রাখতে মন চায়’। মলি গাল ফুলিয়ে কপট রাগতস্বরে বলল, ‘মিথ্যা বলিস না দাদা। তা-ই যদি হবে, তবে এতক্ষণ আমার গুদ খালি থাকত না। আমাকে তোর বাড়ায় গেঁথেই ঘরে নিয়ে যেতিস।’শ্যামল হেসে বলে ওঠে, ‘ও এই কথা, ঠিক আছে তবে,’এই বলে শ্যামল একটা চেয়ারে বসে বোনকে কাছে টেনে বাড়াটা গুদের মুখে সেট করে কোলে বসিয়ে নিতে বাড়াটা চড়চড় করে গুদে ঢুকে গেল। তারপর দুধদুটো টিপতে টিপতে এক এক করে চুষতে লাগলে। অকেনক্ষণ ধরে দুধদুটো টিপে লাল করে দেয় শ্যামল। গুদ ভর্তি বাড়া নিয়ে মাই টেপা ও চোষাতে মলি চোদন খাওয়ার জন্য ছটপট করতে থাকে। গুদ থেকে কামরস বেরিয়ে শ্যমলের বিচি, বাল সব মেখে যেথে থাকে।
Bangla Golpo
New Stories Golpoএক সপ্তাহ পর ওদের মা ফিরে এল। এই ক’দিন শ্যামল বোন মলির সাথে দিন-রাত মনের
আনন্দে চুদাচুদি করে কাটাল। তারপরেও প্রতিরাতে শ্যামল মলির ঘরে গিয়ে যুবতী বোনকে
উলঙ্গ করে মাই, গুদ টিপে ও চুষে বোন কে চুদতে থাকে। এই ভাবে কয়েক মাস কেটে যাওয়ার পর একদিন মেয়েকে বমি করতে দেখে মা বলেন, ‘চিন্তার কোন কারণ নেই, এই সময়ে ওরকম হবেই।’ মা মেয়ের মাথায় হাত বুলিয়ে ওকে আশ্বস্ত করে বলেন, ‘শ্যমল যে রোজ রাতে তোর গুদ মরে তা আমি জানিরে। শ্যামল তোকে চুদে পোয়াতি করেছে, তু্ই মা হবি এতে লজ্জার কি আছে? আমি আজই তোদের দুই ভাই-বোনের বিয়ের ব্যবস্থা করছি। একদিন না একদিন তো কারো না কারো বাড়ায় তোকে গাঁথতেই হবে।
Bangla Golpo
New Stories Golpoসেখানেই তোর দাদা নিজই যখন তোকে বাঁড়ায় গেঁথে নিয়েছে তখন আর বলার কী আছে? আর তাছাড়া এই যেন আমাদের বংশের নিয়ম।’ শ্যামল ও মলি দু’জনেই একসাথে বলে ওঠে, ‘সেটা কী রকম?’ ওদের মা বলর, ‘তোরা যাকে বাবা বলে জানিস, সে আসেলে তোদের মামা মানে আমার দাদা। ছোট্ট বেলা থেকেই আমি দাদা একই ঘরে একই বিছানায় ঘুমোতাম। দাদা আমার থেকে তিন বছরের বড় ছিল আমরা ধীরে ধীরে বড় হতে থাকলাম। চৌদ্দ বছর বয়সেই আমার শরীরে যৌবন্উপচে পড়ে। বেশ বড় বড় ডাঁসা পেয়ারার মত দুটো মাই, বেশ চাওড়া পাছা, দেখে মনে হবে পূর্ণ যুবতী। গুদের চারপাশে অল্প অল্প বাল গজাতে শুরু করেছে। সেই সময় দাদা সতেরো বছরের যুবক। বেশ শক্ত সামর্থ চেহারা।
Bangla Golpo
New Stories Golpoএক দিন রাতে আমি আর দাদা ঘুমিয়ে আছি। শরীরের উপর চাপ অনুভব করলে আমার ঘুম
ভেঙ্গে গেল। ঘরের জিরো পাওয়ারের আবছা আলোয় লক্ষ করলাম, আমার আমার সারা শরীরের একটুকরাও কাপড় নেই। আমার কচি নরম স্তন দুটো দাদা দু’হাত দিয়ে সমানে টিপছে। কখনো স্তনের বোঁটা মুখে নিয়ে চুষছে।আমার ভীষণ সুখ হচ্ছিল। আমি দাদাকে কোন রকম বাধা না দিয়ে চুপ করে চোখ বুজে পড়ে থাকলাম। মুহূর্ত্বে টের পেলাম, একটা মোটা শক্তমত কি যেন আমার গুদটা ফালা ফালা করে ফেঁড়ে গুদে ঢুকছে। উঃ কী ব্যাথা! ককিয়েঁ উঠৈ বললাম, ‘উরি উরি উঃ, এই দাদা ওটা কী ঢোকাচ্ছিস? ব্যথ্যা লাগছে ছাড়, বের করে নে’।

দাদা বলল, ‘প্রথম ঢকছে তো, তাই একটু ব্যাথা লাগব্ পরে দেখবি কত সুখ, তখন আর
ছাড়তে চাইবি না, বলে দাদা জোরে একটা ঠাপ দিয়ে ও পুরো বাড়াটা আমার গুদে ঢুকিয়ে
দিল। দাদার বিশাল বড় মোটা লম্বা বাড়াটা আমার গুদে ঢুকে একেবারে টাইট হয়ে এটেঁ
বসল। তারপর দাদা যখন আমাকে চুদতে আরম্ব করল, তখন আমি সুখে দাদাকে জড়িয়ে ধরলাম। দাদা আমাকে দুদে ঘন গরম বীর্যে আমার গুদ ভরে দিয়ে জিজ্ঞেস করল, ‘কীরে সোনা, কেমন লাগল?’ আমি দাদাকে জড়িয়ে ধরে বললাম, খু-উ-ব সখ পেলাম রে। এখন থেকে রোজ রাতে করবি বল?

Bangla Golpo

New Stories Golpoসেই শুরু। রোজ রাতে দাদা আর আমি চোদাচুদি করতে লাগলাম। সুযোগ পেলে দিনের বেলাতেও করত। ছয় মাসের মধ্যে দাদা আমার স্তনদুটো পেয়ারা থেকে তাল বানিয়ে দিল। আর আমাকে চুদে পোয়াতি করল। লোক নিন্দার ভয়ে দাদা আমাকে বিয়ে করে এখনে
চলে আসে। তার কয়েক মাস পরই শ্যামল হলো। তার তিন বছর পর হলি তুই। আর এখন শ্যামল আমার তোকে পোয়াতি করেছে। যা, তোরা দুজনে গোসল করে আয়। সন্ধে হয়ে এল। আমি তোদরে বিয়ে আয়োজন করি।’

মলি বলে, জানো মা, দাদার বাড়াটা যেমন মোটা তমনি বড়। যখন আমার গুদে ঢোকায়
তখন মনে হয় যেন গুদে বাঁশ ঢুকাচ্ছে। গুদে ধোনটা টাইট হয়ে এটেঁ গুদ একে বারে ভরে
যায়’ মা বলে, ছেলে কার দেখতে হবে তো! ও ওর বাবার মতই চোদনবাজ হয়েছে। যা এবার গোসল করে আয়।’শ্যামল ও মলি দুই ভাই-বোন একসঙ্গে উলঙ্গ হয়ে গোসল করে উলঙ্গ
হয়েয়ে মায়ের সামনে এসে দাঁড়ালো মা সোমা ঘুরের ঠাকুরের সামনে দুজনেকে মালা বদল
করিয়ে শ্যামলের বাড়ায় সিঁদুর মাখিয়ে দিলে শ্যমল প্রথমে বোন মলির কপালে আর সিথিঁতে
সিঁদুর মাখানো বাড়া তিনটে ফোঁটা দিয়ে দুজনে মাকে প্রণাম করল। মা সোমা নতন বর -বধূকে আশীবার্দ করে বললেন, যা, এবার তোদের ঘরে যা’।

Bangla Golpo

শ্যামল তার নতুন বউ অর্থ্যৎ বোন মলির এক হাতে কোমর এক হাতে জড়িয়ে অন্য হাতে দুধ টিপতে টিপতে ঘরে দিয়ে দেখে, তাদের ফুলশয্যার জন্য মা তাদের বিছানা ফুল দিয়ে সুন্দর করে সাজিয়ে রেখেছে। শ্যমল আর দেরি না করে ফুল দিয়ে সাজানো বিছানায় যুবতী বোনকে ফেলে সিঁদুর মাখানো বাড়া এক ঠাপে মলির গুলে ভরে দিয়ে বোনকে চুদতে লাগল

Bangla Golpo

Leave a Comment