বোবা সম্পর্ক – Bangla Choti Golpo

Bangla Choti Golpo

মহাজনের চাতালের দালাল রশীদ যেদিন সন্ধ্যার পর পরেই লতিকার ঝুপড়িতে ঢুকে গিয়েছিল মদ খেয়ে, লতিকার চিৎকারে আশেপাশের মানুষ এসেছে সবাই কিন্তু কেউই ফিরাতে নয়,মজা দেখতে, রশিদ কি করে, ঠিক সেই সময় লতিকার সবে হালকা দাড়ি-মোছ গজানো যোয়ান ছেলে কোথা থেকে ভোজবাজির মত উড়ে এসে রশিদের তলপেটে একটা ফ্লাইং কিক মেরে যখন ফেলে দিল তখন ও রশিদ বুঝতে পারেনি কি ঘটে গেছে। bangla choti

উঠে দাড়িয়ে,ব্যাথায় কুকড়ে গিয়ে খালি বলেছে টলতে টলতে
-সালা কোন মাদারফাকার, আমারে মারলি।
আমি রতন- সামনে দাড়ালো।
এই মাদাফাকার , ত ত তোর মত আমিও একটু তোর মাকে এ এ ……… কথা শেষ করেতে পারল না রশীদ, চোখে অন্ধকা দেখে পরে গেল , আর দর্শক রা দেখছে রতন ঘুষি নয়, চরকির মত তিনশত যাট দিগ্রী ঘুরে রশীদের চোয়ালে পায়ের গোড়ালী দিয়ে মেরে দিল, চাইনিজদের মত। পরেই ছিল রশীদ, ধরাধরি করে হাসপাতালে না নিয়ে গেলে মনে হয় এখানেই শেষ হয়ে যেত, তবে স্মৃতি হিসাবে রশীদ তার সামনে তিনটি দাত হারাল।
রাতে মহাজন এল, রতনকে তারিফ করে গেলে, কিন্তু কথা বলার সময় সেই চোখ চলে যায় লতিকার ভরা ও উদ্ধত বুকে। বারে বারে, চাতালের অন্যন্য শ্রমিকেরা বাহ বাহ দিয়ে গেল রতনকে আর লকিতাকে বল্ল
তোর আর চিন্তা নেই রে ঢেমনি, তোর সিংহ পুরুষ ঘরেই আছে, এখন আর কেউ তোর দিকে তাকাবে না।
রাতের বেলায় খেতে বসে- ছেলেকে জিগ্যেস করল হারে রতন, অই শালা মরদটা “মাদারফাকার” কি জানি বলছিল রে এই সব এর মানে কি ??
আরে শুননা এগুলো বাজে গালি- মা ছেলের খারাপ সম্পর্ক। মাদারচোদ বলে যারে।
ছিছি লতিকা মুখ ঢেকে নিল কাপড়ে
রতন ও হেসে বল্ল দেখ তো- মা ধরলাম ও না ছুলাম ও না, বদনামের ভাগীদার হলাম।
লতিকাও হেসে উঠল হো হো করে।
তবে এখন থেকে তুমি আমাকে ছাড়া কোথাও যাবে না, যেখানেই যাবা আমাকে নিয়ে যাবা। বলে রতন ওর মার উপর মার্শাল ল জারি করে দিয়েছে। সারাদিনের চাতালের কাজে রতন লতিকার সাথে লেবার দেয় আর এনজিওর করা নাইট স্কুলে মা ছেলে একসাথে দুই ঘন্টার ক্লাস করে। লতিকারও ভালো লাগে, সবাই রতনকে এখন বাঘের মত ভয় পায়।
এই চাতালেই কাজ করত লতিকার স্বামী, এক দশক আগে মারা যায় চাতালের বয়লার বিষ্ফোরনে। তখন থেকেই ছোট রতন আর লতিকা এই চাতালেই আছে। লতিকার স্বামী বিজয় ছিল সেইরকম তাগড়া, যেমনটা পেয়েছে রতন তার শরীর। একটা বুনো ষাড় যেন। সারাদিন ঘাম ঝরিয়ে যখন ঝুপরিতে এসে বিজয় আদর করত সারারাত লতিকাকে একট বুনো ষাড়ের মত আর কুকুরের মত জোড়া লেগে লেগে থাকতো, বিজয় মারা যাওয়ার পরেও দুইজনে চুপে সারে লতিকাকে কায়দায় ফেলে চুদেছে, লতিকার যে সায় ছিলনা তা নয়, কিন্তু বিজয়ের মজা পায়নি, তাই লতিকা এই সব অক্ষম পুরষের যন্ত্রনার চাইতে নিজেকে আড়াল করে নিয়েছে। কিন্তু নিজেকে আড়াল করলে কি হবে ওর গতর ওর শত্র, ওর রঙ ওর শত্রু। এই চাতালের লেবারদের মধ্যে ওর যেমন উচ্চতা, তেমনি ফরসা একমাত্র মহিলা লেবার, যে রঙ এর আভা ঘড়কুটো ও ধুলো-ঘামের আড়ালে থেকেও ফুটে ওঠে। সাবান ঘষে গোসল করলেই অন্য রকম দেখায় ওকে। মহাজনের দালাল রশীদ দুর থেকে দেখে কিন্তু রতনের দিকে তাকিয়ে স্মৃতি ফিরে পেতে ও সরে যেতে সময় নেয় না।
রতনটা যেন বুনো মহিষ এর মত বড় হয়ে চলেছে, শরীরের পেশীগুল পাথর খোদাই যেন, তার উপরে চওড়া ছাতি আর কোমড় চিকন সিংহের মত দেখতে। ওর এই শরীর দেখেই ইদানিং লতিকার শির শির করে উঠে, লতিকা যে কি পরিমান কামুক তা বিজয় জানত। লতিকার কাছেও অবাক লাগে সেই লতিকা এই ভরা শরীর নিয়ে কিভাবে দশ বছর পার করে দিল। প্রতিটা রাত যেন লতিকার কাছে একটা চ্যালেঞ্জ। লতিকার মনে আরেক চিন্তা ঢুকেছে এই চাতালেরই আব্বাস সরদারের বউ, সুফিয়া। এখন আর কাজ করে না, রান্না বান্না করে ছেলে মেয়েরাই কাজ করে। এই সুফিয়ার ও থলথলে গতর, সোনালী কচ্ছপের মত মাজা গাঁয়ের কালার, চিক চিকে চামড়া একটা আলাদা জেল্লা আছে। হাটে সময় বড় বুক ও পাছা থথল করে নড়ে উঠে। আব্বাস সরদার এর বয়সের চাইতে বিশ বছরের ছোট হবে। রতনের দিকে কিভাবে জানি তাকায় খালি। রতনকে কাজের মাঝে ও পারলে এই উসিলায় নয়তো অই উসিলায় ডেকে নিয়ে যায়, লতিকার সামনে থেকেই- লতিকাকে পেলে বলবে – ও লো ঢেমনি, সিংহ রে কি বেড়া দিয়া আটকাইয়া রাখবি নাকি। দে ঘরে বাইরে কাম করুক-
বলেই সুফিয়াকে একটা চোখ টিপে মেরে রতনের হাত টা পারলে বুকে চেপে নিয়ে যায়। সুফিয়ার স্বভাব ভাল না, কয়েককবার লতিকা তাকে অল্প বয়েসী লেবারদের সাথে শুতে দেখেছে। সুফিয়ার ডেরায় কাজ সেরে যতক্ষণ রতন না আসে লতিকার প্রাণটা কেন যানি হাসফাস করে। এমন ছিনাল মাগী, এখানে মহিলা লেবারদের মাঝে কেউই কাচলি (কাঁচুলি) পরে না , এই মাগী সুফিয়া পরে, বুকটারে উচু ঢিবি বানিয়ে রতনকে যখন বগলদাবা করে নিয়ে যায়, লতিকার হৃদপিণ্ড টা যেন কোন শুকুনে খাবলে ধরে, পেটের সন্তান একমাত্র অবলম্বন এভা বে নষ্ট হয়ে গেলে হবে !!! এতদিনে সুফিয়া ছেলেটাকে নষ্ট করে ফেলেছে কিনা তা লতিকা জানে না।
লতিকার বুক মরু বাতাসের মত হু হু করে ওঠে। ওই মাগী যদি রতনকে গিলে খায় !!!- মনে মনে ভাবে লতিকা। না না এ ভাবতেই পারে না। রতনকে আর চোখ ছাড়া করবে না। চোখে চোখে রাখতেই হবে।

bangla choti সৎ মার চমচম গুদে বাড়ার ঠাপ

সারাদিনের চাতালের কাজের পর লতিকা ও রতন চাতালের পুকুরে যায়, ঠিক সন্ধ্যার আগে আগে গোসল করে ওর মা –বেটা একসাথে এঞ্জিওর স্কুলে পরতে যায়।
এর আগে লতিকা ব্লাউজ খুলতো না ঘাটে, পরে ডেরায় এসে, কাপড় বদলিয়ে আবার ছেলেকে দিয়ে ধুয়ে আনাতো। আজকে থেকে লতিকা যেন একটু বেশী খোলা মেলা হয়ে গেল রতনের সামনে যদিও এই সময়ে অন্য কেউ আর ঘাটে আসে না কারন সবাই বিকাল বেলাতেও গোসল সেরে ফেলে। লতিকার ফর্সা ঘাড়, পিঠ আর বিশাল স্তনের দুলুনি রতনকে বারে বারে লতিকার দিকে তাকাতে বাধ্য করছে। ছোট একটা এরোমেটিক সাবান দিয়ে লতিকা গোসল করে সে সৌখিন ও পরিষ্কার পরিচ্ছন্ন অন্য সব মহিলাদের থেকে। লতিকা আর রতন আলাপের ফাঁকে ফাঁকে লতিকা বগল তুলে ডলে নিল শাড়ীর আচলে সাবান দিয়ে, ফর্সা কামানো বগল। হাতের ডলুনিতে কাপড় সরে গিয়ে এতে রতন মার ফর্সা বিশাল স্তন জোড়া খালিই দেখতে পেল, অনেক বড় গোলাকার খয়েরি এরোলা লতিকার, বড় নিপল, ভেজা শাড়ীতেও স্পস্ট বোঝা যায় গোধুলী আলোতে। ঘাটের জলের লেবেলের সিঁড়িতে বসে থাকায় লতিকার পাজরে ও কোমরে দুটো তুলতুলে মেদের ভাজ পরেছে। লোভীর মত দৃষ্টি নিয়ে রতন দেখছে ওর মাকে, যেন গিলে খাবে, লতিকা নির্বিকার।ছেলের চোখে তো ও এটাই চায়।
-আয়, তোর পিঠটা ডলে দেই।
রতন কাছে গিয়ে মার নীচের সিড়িতে ওর মার দুই উরুর মাঝে পিঠ দিয়ে মুখে পানি নিয়ে পিচিক পিচিক করে পানিতে ছাড়তে লাগল। পিঠ ডলা দেওয়ার সময় লতিকা ঝুকে আসায় ওর তুলতুলে ভেজা স্তন রতনের পিঠে লেগে গেল কয়েকবার। রতনের শির শির করে উঠলে তলেপেটের নিচে, ধোন তা পানির ভেতরেই ফুলে উঠছে।
হাত তোল।
রতন হাত তুলে দিলে ওর সারাদিনের ঘর্মাক্ত বগল পুকুরের পানি লেগে লেপ্টে আছে।
বগল সাফ করবি, ব্লেড নিয়ে আসিস।
হুম বলে রতন উঠে দাড়ালো, দিল পানিতে ঝাপ, ওর আসলে কেমন জানি লাগছিল। ধোন এত শক্ত হয়ে গিয়েছে। অথচ এর আগে ওর মাকে নিয়ে কখনো এত খারাপ চিন্তা মাসায় আসেনি।।
ওদের প্রত্যেকের ঝুপড়ি ইটের দেওয়াল তোলা চারদিক দিয়ে। উপরে চাল পিছনের দেওয়াল ও চাতালের উচু সীমানা দেওয়ালের মাঝে ফুট চারেক ফাক সেখানে একটা জানালা একটু মাথা বের করে দেখলে দেখা যায় প্রত্যেকের জানালার পিছিনে বিভিন্ন ময়লা ও ফেলনা জিনিস থাকে আর থাকে লাল লাল কন্ডম। খালি লতিকার জানালাতেই নেই। ফ্যামিলি প্ল্যানিঙের মহিলার সাথে লতিকার খুব ভাব, প্রায়ই ইয়ার্কী মারে, বলে
– দিদি লাগবে নাকি।
ধুর যা কি বলেন দিদি, আমি বিধবা, আমার সাথে মজা করেন ক্যান ?
– আরে নাগর যোগার করতে কতক্ষন খালি একবার একটা ইশারা দাও, দেখো কত মানুষ অজগর নিয়ে হাজির হবে, রেখে দেও না দিদি, দাম তো আর দিতে হচ্ছে না, সরকারের মাল। প্রয়োজন লাগলে ব্যবহার করো।
সেদিনের ভাবনার পরে লতিকা গতকালেই সিদ্ধান্ত নিয়ে দিদির কাছ থেকে চুপি চুপি এক কার্টন কন্ডম নিয়ে ছোট কাঠেরর আলমারীতে রেখে দিয়েছে।
খুপরীতে ফিরে লতিকা পিছনের প্রশ্রাব খানার ছোট্ট জায়গাটায় না গিয়ে ওর মুখে দাঁড়িয়ে চুল খোপা করে শরীর মুছতে লাগল। রতনকে বলে শাড়ী আর পেটিকোট দিতে। রতন দিতে গিয়ে আবারো ওর মার চুল কাঠি দিয়ে বারি দিয়ে পানি ঝাড়তে গিয়ে স্তনের দুলুনি দেখে আইকার মত চোখ আটকে ছিল কিছুক্ষন।

bangla choti স্টুডেন্ট টিচার সেক্স

-বইগুলো গোছা রতন।
ও গিয়ে খাটে বই পত্র গোছাতে লাগল। ব্যাগ টা বের করল আর মাকে জিগ্যেস করার ছলে লতিকার সেই নগ্ন শরীর দেখার জন্য কি কি বই নেবে আর বাজারের ব্যাগ নিবে কিনা জিগ্যেস করতে এসে আবার তাকিয়ে রইল মায়ের দিকে। এবার লতিকা ঝাড়া চুল খোপা করে নিচ্ছে । ওর মা চাতালের কামিনদের মাঝে আজব রকমের ফর্সা আর পরিচ্ছন্ন নারী।এখনো মাসিক হলে লতিকা কিভাবে যে মানিয়ে নেয় অন্য মহিলারাও টের পায় না। লতিকার ফর্সা কামানো নির্লোম বগল দেখে রতনের শরীর আরো গরম হল। দরজার পাল্লার উপরে রতনের রেখে যাওয়া শুকনো শাড়ীটা নেওয়ার সময় গার উপর থেকে ভেজা শাড়ীটা ঝুপ করে পরে গেল মাটিতে, দুটি বিশাল বড় ফর্সা স্তন চাতালের পিছনে পুকুরপারের পানিলাঊ এর মত ঝুলছে, দুলছে। অনেক দিন পরে রতন ওর মার পুরো স্তন দেখতে পেল লতিকা ছেলের এই অস্থিরতা দেখে শরীরে শুকনো কাপরটা জড়াতে জড়াতে বলল একটা হাসি দিয়ে জিগ্যেস করল
কিরে বাবা তোর আজকে হইছে কি রে ?? ভুলে যাচ্ছিস কেন সব ?? বিকালেই না তোরে চাতালে কইলাম বাজার করতে হবে।
রতন ট্রাউজার খুলে জিন্সের প্যান্ট পরে নিল। ওর মা এসে আজকে অবাক কাজ করল অনেক পুরনো ব্রেসিয়ারটা পরে ব্লাউজ পরতে গেল, ব্রেসিয়ারটা অনেক টাইট হয়েছে, লতিকা আটকাতে পারছে না, রতনকে ডেকে বলল
-দেখত রতন কাঁচুলির হুকটা লাগাইতে পারতিছি না ।
এটা রতন ও লতিকার মধ্যে কোন বিষয় নয়, ছোট বেলায় ওর মার পিছনের ব্লাউজের হুক খুলে দিয়েছে, ব্রার হুক ও খুলে দিয়েছে বহুবার।
-তোমারে এদ্দিনে এই সব পরতে কে কইছে, বুড়ী কোনকার ??
আরে লাগা তো, খালি কথা। রতন বেশ টান দিয়ে লাগিয়ে দিল শেয লাইনের হুক দুইটা।
অনেক টাইট হইছে- বলে লতিকা অনুযোগ করল।
-হবেনা যে মোটা হইতাছ, হাতির মতন।
হ এই সব হাতির মত মহিলাদের ডাকেই তো দেখি কাজ ছাইড়া যাসগে। লতিকা ষ্পস্টত সুফিয়ার প্রতি ইঙ্গিত করছে।
ধুর সুফিয়া আর তুমি এক হলে নাকি !!
-হারে রতন আমি কি দেখতে খুব খারাপ হয়ে গেছি।
রতন ওর মাকে পিছন থেকে জরিয়ে ধরল। লতিকার নরম তুলতুলে শরীর আর নরম পাছা, রতনের খুব ভালো লাগে এরকম মাকে জড়িয়ে ধরতে।
না মা তুমি অনেক সুন্দর। মোটা তো কি হইছে, মোটাই অনেক ভাল। বলেই রতন ওর মার কোমরের ওপরের মেদের ভাজে দুইপাশে আঙুল দিয়ে কাতুকুতু দিতে লাগল-
-ওউ । লতিকা লাফিয়ে উঠল হেসে।
-তাড়াতাড়ি চল স্কুল শুরু হয়ে যাবে। লতিকা সরে গিয়ে রতনের দিকে ঘুড়ে গিয়ে পুরনো রংমজা লাল ব্লাউজটা গায়ে পরতে শুরু করে দিল। রতন চোখ যেন ফেটে যাবে, অর মার দুই স্তন এত বিশাল যে কাচুলির কাপে সংকুলান হচ্ছে না বলে বগলের নিচে দিয়ে অনেকখানি ফুলে আছে । রতন সাইড দিয়ে দেখতে পেল। রতন হেসে উঠল
এই হাসিস ক্যান।
মা এত টাইট হইছে মনে হয় কি একটা সুই নিয়া
এবার রতন দুই আঙ্গুলে সুই এর মত দেখিয়ে পিঞ্চ করা দেখাল আর বাতাস বের হয়ে যাওয়ার ময় “সিইসসসসস করে শব্দ করল। অর্থাৎ রতন বোজাহতে চাইছে তার মার স্তন যেন ফুটবল বা সাইকেলের টিউব এর বাতাস ছিদ্র হয়ে বেরিয়ে শব্দ হয় তেমন হয়েছে ফুলে।
লতিকাও হেসে উঠল। লতিকার ব্লাউজ পড়া শেষে রতন শার্ট পরার আগেই ওকে থামিয়ে দিয়ে এক দলা তিব্বত পাউডার নিয়ে রতনের হাত তুলে ওর বগলে লাগিয়ে দিয়েছে। এটা লতিকা মাঝে মাঝে রতনের গায়ে লাগায়।
রতন সামনে থেকে ওর মার দিকে তাকিয়ে দেখে ব্রেসিয়ার পরার কারণে পুরনো রংচটা লাল ব্লাউজটা যেন স্তন দুইটা ধরে রাখতে পারছে না, উপচে ব্লাউজ ফেটে বেরিয়ে আসবে।
-অনেক চোট হইছে তোমার কাচলি।
আরেকখান কিনতি হবে, চলিশ তো।
ক্লাসের পরে। বাজারে।
চল চল তাড়াতারি।
ওরা মা ছেলে সন্ধ্যার অন্ধকারে একসাথে হাত ধরে হেটে হেটে যেতে লাগল, লতিকার বুক আজকে অনেক খাড়া হয়ে রতনের হাতে লাগতে লাগল, অন্যদিনের চেয়ে মার দুধ অনেক শক্ত শক্ত লাগছে রতনের কাছে, ব্রেসিয়ার পরার কারনে। রতনের মদন টা ফুলে উঠল অনেক। মায়ের স্তনের স্পর্শে। ইদানিং এটা হচ্ছে আগে রতন ওর মাকে নিয়ে এসব বাজে চিন্তা আসত না, এর আগে স্কুলে যাওয়ার পথে এরকম হয় নি।
সব খুবপিরতেই ফিলামেন্টের লাইট । রতন ওদের খুপড়িতে নিজের টাকা খরচ করে এলইডি বাল্ব লাগিয়েছে, এতে সুন্দর লাগছে ওর মাকে বাইরে থেকে এসে, মুখে বিন্দু বিন্ধু ঘাম জমেছে, মার মুখটা অনেকটা গোলাপী গোলাপী লাগছে। ব্লাউজ খুলে ব্রা টা আর খুলতে পারছে না আবারো রতনকে পিছন সাইড দিল। লতিকার ফর্সা পিঠটা ঘেমে সেপটে আছে কয়েকটা চুল। রতন দুই আঙুল দিয়ে চুল সরিয়ে নিল। লতিকার পিঠ থেকে একটা উত্তাপ। পাউডার মিশে গিয়ে একটা মিশ্রিত ঘেমো গন্ধ।
বারে এর পরে তো আমার আর দরকার পরবে না।
কেন নতুনটা কিনছ না ? এটা তো ছোট হয়ে গেছে , টাইট। তাই পারনা।
-খুলতে খুব সখ, এই জিনিসের প্রতি তোর লোভ আছে, তাইতো সুফিয়ার দিকে দেখি তুই তাকায়া থাকস, ও তো কাচুলি পরে।
আরে না, ধুর ওইমাগী লেবার সর্দারের বউ , তাই কাম-কাজ কইরা দেই।
খবরদার আর যাইবি না কইলাম।
আচ্ছা যাও। বলে রতন ওর নাকটা মা লতিকার পিঠে ঘষে দিল,
তুই সুফিয়ার ডাকে না গেলে আমার কাচুলি খুলতে দেব।
সত্যি !! আচ্ছা যাও। তাই হবে। লতিকা পিছন ফিরে নতুন কেনা ব্রা টা পরে দেখে নিল পারফেক্ট না হলেও আগেরটার মত এত টাইট না, ইজিতে খোলা ও লাগানো যায়, এই কাজটা রতনের জন্য থাকল।
সুফিয়ার হয়েছে জ্বালা মরদ একটা আছে কিন্তু বরবটির মত শুকনা ল্যাওড়া। এত বয়েস হলো কিন্তু সুফিয়ার জ্বালা যায় না। বিশালদেহী সুফিয়া, যে কেউরে ইশারা দিলে হা হয়ে যাবে । ফর্সা গতর বিশাল বুক। দুলুনীর দোলে সবাই তাকিয়ে থাকে। এত মৌমাছির ভেতরে সুফিয়ার ভালো লাগে লতিকার ছেলে রতনটাকে । পেটানো শরীরের ছেলেটা সেইদিন ই তো চোখের সামনে বড় হয়ে গেল, দেখতে দেখতে। সুফিয়া কোলেও নিয়েছে রতনকে। এখন পেট আর বুক জুড়ে হালকা করে লোম গজাচ্ছে। নাকের নিচেও তেমন। কিন্তু তলপেট টা যেন কচ্ছপের পেট ছয়টি টুকরা দিয়ে বানানো। মাঝে মাঝে পুরনো মোটা চামড়ার বেল্ট থাকার পরেও জিন্সের থ্রি কোয়ার্টার প্যন্ট টা যখন একটু নীচে নেমে যায় নাভীর নীচ থেকে সমান তলপেট দেখা যায়, একটা শক্ত চুলের ধারা তৈরি হয়ে লাইন ধরে আরো নীচে পেন্টের ভেতর ঢুকে গেছে। সুফিয়া বোঝে এরকম লোহার মত শরীরের নীচে অইখানে শক্ত একটা মুগুর আছে, যেটা দিয়ে সুফিয়াকে ধুমড়ে মিশিয়ে দিতে পারে।
ওকে বশে আনার জন্য সুফিয়ার চেস্টার কোন কমতি নাই, এসেও পরেছে প্রায়ই কিন্তু ভাতারখাগী ওর মা লতিকা চোখে চোখে রাখে। একদিন দুই লেবার ব্যারাকের মাঝে সুফিয়ার ঘরের দাওয়ায় রতনকে ইশারায় নিয়ে এসেছিল প্রায়। সুফিয়ার একটা পাঠা আছে, লেবারদের বকরী ছাগল পাল দেওয়ায় ওটা দিয়ে, আবার এই পাঠা টা দিয়েই সুফিয়ার বকরী মানে পাঠাটার মা কে ও পাল দেওয়ায়। ঠিক তখনি পাঠাটা খুটিতে বাধা মা ছাগলটাকে পাল দিচ্ছিল। সুফিয়া তার আগে সবে গোসল টা করে খালি গায়ে ঘরের দাওয়ায় বরই গাছটার নিচে বসেছে। এখানে থেকে রতন যে চাতালটাতে ধান মেলায় তা দেখা যায়। রতনকে আকর্ষন করার ছলেই সুফিয়া ভেজা চুল বার বার পিছনে ছেড়ে দিয়ে রোদে মেলে দেয় আবার আবার একটা লাঠি দিয়ে বাড়ী দিয়ে পানি ঝরায়, এতে সুফিয়ার জাস্তি শরীর শাড়ির তল দিয়ে দুলে উঠে, স্তনের ঝাকুনি, ফর্সা বগলে ছোপ ছোপ লোমের অন্ধকার রতন একটু দূরে হলেও কচি চোখের পাওয়ারে সহজে দেখতে পারে, ওর জিন্সের প্যান্টের ভেতরে বাংলা হাফপ্যান্ট পরা ধনটা ফুলে উঠে। সুফিয়াও হাসে মুচকি রতনের এই ফুলে উঠা দেখে।

Bangla Golpo

Leave a Comment