মাকে চোদার সপ্ন – ১০ | চোদন পার্বণ

Bangla Choti Golpo

সারারাত মা আর মামীকে চুদেচুদে ভোরের দিকে নিজের অজান্তেই ঘুমিয়ে পড়লাম। সামনের খোলা জানালা দিয়ে সকালের ঠাণ্ডা বাতাশ আসতেই আমি নিজের চোখ খুললাম। আস্তে আস্তে নিজের চোখ খুলে তাকাতেই দেখি বিশ্বের দুই পরমা সুন্দরী, নধর দেহী নারী নগ্ন অবস্থায় দুদিক থেকে আমার গায়ের ওপর পা তুলে শুয়ে আছে। ওদের মুখ, পেট, উরু, কুচকি ভরে আমার বাসি মাল লেগে আছে। অনেকক্ষণ লেগে থাকাতে সেসব শুকিয়ে খড়খড়ে হয়ে গেছে। ওদের ফর্সা উরু, গোল পাছা, শঙ্খের মতো সুন্দর মাই আর কালো লম্বা চুলের ঢল দেখে আমার বিচিগুল আবার শক্ত হয়ে উঠতে লাগল।

ওরা নিজেদের নরম হাতের আঙুলে আমার বুকে যেভাবে রেখেছে, তাতে সত্যি আমি অবাক হয়ে তাকিয়ে রইলাম। সেই রকম তাকিয়ে রয়েছি এমন সময় দেখলাম মাও নিজের চোখ খুলল। চোখ খুলে আমার দিকে তাকাতেই একগাল হেসে নিজের হাত বাড়িয়ে আমার মুখটা নিজের বুকের কাছে টেনে নিয়ে বলল, কী জান? মামীকে চোদার সখ পুরণ হল তো তাহলে? কেমন লাগল জান বললে নাতো আমি মায়ের কথা শুনে মার ঠোঁটে চুমু খেতে শুরু করলাম। তারপর আস্তে আস্তে তার বুকে মুখ রেখে মাই চাটতে চাটতে পিঠে, পাছায় হাত বোলাতে থাকলাম। মাও আমার গায়ে পা তুলে দিয়ে কুঁইকুঁই করে আরামে কাতরে আদর খেতে লাগল। আমার ন্যাতানো বাঁড়ায় হাত রেখে ডলতেই সেটা আবার রুদ্রমূর্তি ধারন করল আর সেটা দেখামাত্রই মা আমার কানেকানে বলল, ওহে স্বামী আমার, এখন কি একবার আপনি আপনার বৌকে লাগাবেন?

আপনার বৌ যে সকালে নাগরের চোদা খেতে খুব ভালবাসে গো আমি বলি, আমিও যে নিজের সোহাগের বৌকে ভোরবেলায় চুদে খুব সুখ পাই, সোনা। চলো হে ল্যাওড়া পিপাসী বধূ আমার, তোমাকে আজ ভোরবেলায় খোলা মাঠে চোদাই করি। ও মা! জামাই আমার বলে কী! বৌকে খোলামাঠে লাগাবে? এ যে দেখছি ষাঁড়ের বুদ্ধি চেপেছে হ্যাঁগো ঋতু সুন্দরী, আমার ষাঁড়ের বুদ্ধি আর ঘোড়ার ধক বলেই খাট থেকে নেমে মা-কে পাঁজাকোলা করে তুলে নিই আমি। তারপর দরজা খুলে বাড়ির পেছনে এসে খিড়কির দরজা খুলে পুকুরঘাটের কাছে এসে মা-কে নামালাম। মা তো কোন সময় নষ্ট না করে হাঁটু গেঁড়ে বসে আমার বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করেল। তখনও ঠিক ভাবে ভোরের আলো ফোটেনি। আসে পাশের গাছেগাছে পাখি ডাকছে। সেই সুন্দর পরিবেশে খোলা মাটের মাঝে দাঁড়িয়ে আমি আর অন্যদিকে আমার বাঁড়া চুষে আমাকে চোদানোর জন্য প্রস্তুত করছে আমার মা, আমার বাচ্চা পেটে নিয়ে সগর্বে আমার বউ হয়ে সংসার করতে চাওয়া সুন্দরী ঋতুপর্ণা।

আমি ওর মাথা দুইহাতে ধরে ওকে বাঁড়া চোষায় সাহায্য করতে লাগলাম। একটু পরে ওকে তুলে দাঁড় করালাম আমি, তবে তাকে কী করতে হবে সে আমাকে আর আলাদা করে বলতে হল না। ঋতুকে দাঁড় করাতেই ও সামনের খড়ের গাদায় নিজের একটা পা তুলে সামনের দিকে ঝুঁকে নিজের পোঁদ উঁচিয়ে দাঁড়াল। আমি সেই দেখাদেখি পেছন থেকে ওর পাছাটা টেনে ধরে ওর গুদের মুখে বাঁড়াটা সেট করলাম। মা হাতে করে একটু থুতু নিয়ে আমার বাঁড়ার মাথায় লাগিয়ে নিয়ে সামনে ঝুঁকে দাঁড়াল। আমি আর অপেক্ষা না করে ওর কোমোর চেপে ধরে এক ঠাপে নিজের বাঁড়াটা ওর গুদে ভরে দিতেই ও মাথা পেছনে বেঁকিয়ে আরামে শীৎকার তুলল, আহহহহহহহহহহহ সসসসসসসস মাগোওওওও আমার গুদওওওওও এক ঠাপ, দু ঠাপ দিতে দিতে আস্তে আস্তে নিজের চোদার গতি বারাতে লাগলাম। চোদার তালে তালে ওর চুল খুলে যেতে লাগল। আমি সেই খোলা চুল গোছা করে ধরে মাথাটা পেছনে টেনে ধরে ঠাপাতে থাকলাম। ওর লদলদে পোঁদে আমার পেট ধাক্কা দেওয়ার কারণে প্রত্যেক ঠাপের তালে তালে থাপ থাপ থাপ আওয়াজ হতে লাগল। অন্যদিকে সেই পরম সুখে মা কাতরে চলল।

নিজের পেটের স্বামীর কাছে ভোরের মিষ্টি চোদন খেতে খেতে মা খুব দ্রুতই নিজের গুদের রস ফেদিয়ে ফেলল। আমিও সেই সাথে সাথে নিজের মুখ নামিয়ে ওর গুদ চেটে দিলাম। মমমম নারী শরীরের সকালের তাজা রসে যে কি স্বাদ সেটা বলে বোঝানো যাবে না। তবে জল খসানোর পরেও মা একইভাবে দাঁড়িয়ে আছে দেখে আমি বুঝলাম এরপর আমাকে কী করতে হবে। আমি আবার নিজের মুখ নামিয়ে ওর পোঁদের ফুটোর ওপর নিজের জিভ বোলাতে লাগলাম। আমার জভের ছোঁয়া পেতেই ঋতুপর্ণার পোঁদ তিরতির করে কাঁপ উঠল।

আমি মা-র পোঁদটাকে ভাল করে চেটে চেটে পেছল করে নিয়ে সোজা হয়ে হক্‌ করে এক ঠাপে পুরো বাঁড়াটা ওর পোঁদে চালান করে দিলাম আর সাথে সাথে মা গলা ছেড়ে কাতরে উঠল, আঁক এএএএএহহ হাহহহহহহহহহহহহ মাআআআআআআআআআআআআ আমার গাঁড়ড়ড়ড়ড় অহহহহহহহহহ সেই সুন্দর ভোরে পুকুরঘাটে নিজের মনের সুখে ঋতুর পোঁদ মারতে থাকলাম আমি। অন্যদিকে পোঁদ মাড়ানোর সুখে মা-র চোখ উলটে যেতে লাগল। মা কাতরাতে কাতরাতে আবার গুদের রস ফেদিয়ে ফেলল। মা সোজা দাঁড়িয়ে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বলল, ইই মা এবার মুতবে। ভোরের চোদা খেয়ে মা খুব সুখ পেয়েছে। এসো, সোনা ছেলে আমার, মা-র গুদের সামনে মুখ পেতে দাও, তুমি মা-র মুত খাবে না? খাবে তো এসো সোনা মা-কে ভোরবেলায় চুদে সুখ দিয়েছি কিন্তু আমার মাল পড়েনি, তা হোক-গে। মা ডাকছে তাই আমি মা-র সামনে উবু হয়ে বসলাম। মা আমার মুখের সামনে এগিয়ে এসে গুদ বাগিয়ে দিয়ে বামহাতের দুই আঙুলে গুদের ঠোঁট চিরে ধরে পা দুটো চেতরে দাঁড়িয়ে চনচন করে মোতা শুরু করে দিল। আমার মুখে ফিনকি দিয়ে এসে ঋতুর গরম মুত এসে পড়তে থাকল। আমি ক্যোঁৎক্যোঁৎ করে গিলতে থাকলাম ওর মুত। মা চোখ বুজে আয়েশ করে ছেলেকে নিজের অমৃত খাওয়াতে লাগল।

মা পেট খোলসা করে মুতে আমার মাথায় হাত বোলাতে বোলাতে বলল, এসো, বৌদি তবে ঘুম ভাঙল নাকি এতক্ষণে? মার কথা শুনে আমি বুঝলাম যে মামী এসে গেছে। সেই বুঝে আমি মা-র গুদ চেটে সাফ করে পেছনে ঘুরে তাকিয়ে দেখলাম মামী গায়ে নাইটি চড়িয়ে এসে দাঁড়িয়েছে। আমার বা মা-র কারও গায়ে একটা সুতোও নেই সেই কাণ্ডকারখানা অবাক হয়ে দেখছে মামী। মা সময় নষ্ট না করে এগিয়ে গিয়ে ওর হাত ধরে নিয়ে টেনে আমার বাঁড়াটা ওর হাতে ধরিয়ে দিয়ে বলল, এটা খুঁজতেই মাগী এখানে এসেছে গো। নাও, বৌদি আমার ছেলে রেডীঈ আছে গো একবার লাগিয়ে নাও। আমি ঘর থেকে গামছা, কাপড়চোপড় নিয়ে আসি।

একসঙ্গে পুকুরে ডুব দিয়ে নেবখন সবাই। বলে মা ঘরের দিকে হাঁটা দিল। মাকে যেতে দেখেই মামীকে নিজের কাছে টেনে নিলাম আমি। ওর কোমর পেঁচিয়ে ধরে কাছে টেনে নিয়ে চুমু খেতে শুরু করলাম আমি। মামীও আমার গলা জড়িয়ে ধরে চুমু খেতে থাকল। আস্তে আস্তে নিজের হাতটা কোমর থেকে নামিয়ে পাছার ওপর রেখে পাছায় হাত বোলাতে লাগলাম আমি। পাছায় হাত দিতেই বুঝলাম শালীর নীচে প্যান্টি নেই। আরেকটা হাত দিয়ে ওর মাই ডলতে ডলতে চুমু খেতে লাগলাম। বুকেও ব্রা বাঁধার সময় পায়নি সেটাও বুঝতে পাড়লাম। আস্তে আস্তে একটা পা উরুর নীচে হাত দিয়ে তুলে ধরলাম। আমার বাঁড়া ততক্ষণে ওর গুদের মুখে খোঁচাচ্ছে। মাঝখানে কেবল ওর পাতলা নাইটির বাঁধা। আমি ওকে চুমু খেতে খেতে একপা একপা করে পুকুরের দিকে নিয়ে গেলাম। তারপর শান বাঁধানো সিঁড়িতে ওকে বসিয়ে ওর নিচের সিঁড়ির ধাপে নেমে ওর পাদুটো ফাঁক করে নাইটিটা তুলে দিলাম আমি। মামী নাইটি গুটিয়ে গুদ কেলিয়ে বসে পড়ল। আমিও আস্তে আস্তে নিজের মুখ নামিয়ে চুমু দিলাম ওর গুদে।

ওর গুদের আমাজন জঙ্গলে নিজের মুখ গাল ঘোষতে ঘোষতে নিজেকে নেশাগ্রস্তের মতন লাগতে লাগল আমার । কিছুক্ষণ পর আমি দু হাতে তার বালের জঙ্গল হাতড়ে গুদের ঠোঁট ফাঁক করে জিভ বুলতেই মামী কাতরে উঠল। আমি সেই ভাবে একটু চেটে নিয়ে ওকে ধরে সিঁড়িতে চারহাতপায়ে ভর দিয়ে কুত্তী বানিয়ে বসালাম। মামী দুই হাঁটু আর দুই হাতে ভর দিয়ে কুত্তী হয়ে বসলে আমি ওর পোঁদের উপরে নাইটি তুলে দিয়ে পেছনে দাঁড়ালাম। পাছা ফাঁক করে ধরে গুদের মুখে বাঁড়া সেট করে পক করে ঢুকিয়ে দিলাম বাঁড়াটা। ওহহ! শালীর সেই চল্লিশ বছরের গুদের সে কি কামড় । প্রথম ঠাপেই আমার বাঁড়াটাকে কামড়ে ধরে মামী কেঁপে উঠল , আআইইইইইই ওওওওওওও মাআআআআআআআআআ আমি কোন কথা না বলে একমনে ঠাপানো শুরু করলাম। এতক্ষণে ভোরের আলো ফুটে গাছে।

চারদিকের অন্ধকার আবছা ভাব কেটে গাছে আর সেই ক্ষণে মামাবাড়ির পেছনের পুকুরঘাটে আমি আমার একমাত্র মামীকে কুত্তী বানিয়ে লাগিয়ে চলেছি। মামীর গুদে রসের বন্যা বয়ে যেতে লাগল। একেই গতরাত্রে চারবার চোদন খেয়েছে বেচারী, তার উপরে ভোরবেলায় এই আখাম্বা বাঁড়ার চোদা আর সামলাতে পারছেনা একদমই। আমি দ্রুতবেগে চুদে চললাম। মা-কে একটু আগেই চুদেছি। কিন্তু মা রস ফেদালেও আমার মাল পড়েনি। এখন মামীকে চুদে ওর গুদেই মাল ঢালব এই ঠিক করলাম। আমি মামীর কোমর চেপে ধরে সর্বশক্তি দিতে বাঁড়া টেনেটেনে ঠাপাতে লাগলাম পকপকপকপক পকাৎপক পকপকাপকপ কপকপকপকাৎপক আর মামী নাগাড়ে আরামে কাতরে চলেছে, আহহহহহহহহহহহহহহ সসসসসসসসসস মাআআআআআ মার বিট্টু, আরও জোরে ঠাপা সোনা নাগর আমার, তোর রাধা মামীকে চুদে চুদে খাল করে দে আহহহহহ হহহহহহহহ উমমমমম আহহহহহহহহহহহ ওহহহহহহহহহ মাআআআআহহহহহহহহহ কী যে আরাম দিচ্ছ সোনা কুত্তা আমার তোর কুত্তীমামীকে কী ভাল চুদছিস রেএএএএএএএএএ এএএএএএ এহহহহহহহহহ ইহহহহহহহহ সসসস আহ্হ্হ্হ্সো না হচ্ছে সোনা হচ্ছে হ্যা এভাবেই তোর দাসী মামীর গুদ চোদ আমার গুদের ছোট গর্তটা ফাঁক করে ফেল ফাটিয়ে ফেল তোর মামীর গুদপোদ অহহহহহহহ আমার হচ্ছে আহহহহহহ!!!! আহহহহ!!!

মামী আমার সোনা মামী আমারও বের হচ্ছে গোওও আমার ল্যাওড়ার গরম মাল নিজের গুদে নও খানকী মাগী আমার মাল নিয়ে তুইও নিজের গর্ভ ধারন কর আহহহহ!!! আমার বিয়ে করা বউয়ের মতন তুইও আমার বাচ্চার মা হ শালী কুত্তি তোর ঐ ডাঁসা ডাঁসা মাই থেকে তুই আর আমার বউ একসাথে আমার বাচ্চাদের দুধ খাওবি!!!! আমার চুত খানকী বেশ্যা আমি নিজের কথা শেষ করতে না করতেই মামী নিজের গুদের রস ছাড়তে আরম্ভ করল আর সেই সাথে আমিও মামীর গুদের ভেতরে খানকতক ঠাপ দিয়ে বাঁড়াটা গোড়া অবধি সেঁধিয়ে দিয়ে হঢ়হঢ় করে গরম মাল ঢেলে দিতে লাগলাম। মামী সেই সুখে হিসহিস করতে করতে সিঁড়ির উপরেই মুখ থেবড়ে শুয়ে পড়ল। আমিও মামীর পিঠে হুমড়ি খেয়ে পড়ে ওর ঘাড়ে, গলায় মুখ ঘষতে থাকলাম। দুজনেই সেই চরম সুখে চোখে সর্ষেফুল দেখলাম যেন। ওখানে সেই ভাবে কতখন পরেছিলাম জানি না। মা-র ডাকে সম্বিত ফিরতেই আচমকা দুজনেই ধড়মড় করে উঠলাম। সোজা হয়ে দেখি মা ঘর থেকে গামছা নিয়ে এসেছে। সে বলল, এই সবাই এসো গো, গা-ধুয়ে নিই। এখনই স্নান করে লাভ নেই।

তোমাদের আজ সারাদিন অনেক কাজ। কী বলো, বিট্টু? মায়ের সবাই সায় দিয়ে পুকুরে নেমে গা ধুয়ে নিলাম আমরা। মামী নিজের পরনের নাইটি খুলে সিঁড়িতে ছেড়ে নেমেছিল। আমরা তিনজন জড়াজড়ি করে গা ধুয়ে পারে উঠলাম। গামছায় গা মুছে গামছা জড়িয়েই মা হাঁটতে থাকল বড়ির দিকে। ছোট গামছা কোমরে একপাক দিয়ে বুক অবধি নিয়ে এক কাঁধে কোনওমতে ফেলেছে। ভিজে গামছা ছাপিয়ে ওর লদলদে পোঁদ লোভনীয়ভাবে দুলতে লাগল। মামীও গা মুছে নিয়ে গুদের ভেতরে আঙুল ঢুকিয়ে কচলে কচলে ধুয়ে নাইটিটা মাথা দিয়ে গলিয়ে পড়ে নিল। সেই হাত তোলার ফাঁকে মামীর বগল ভরা কালো ঘন বাল আমার চোখে পড়ল। উফফফ!! ফর্সা বগলে ঘন কালো বাল কী সুন্দর লাগছে। আমি সেই দেখে হ্যাঁ করে সেই দিকে তাকিয়ে রইলাম। এমন সময় মামী আমাকে তার দিকে তাকিয়ে থাকতে দেখে হেসে বলল, অমন করে কী দেখছ গো?

তোমার বগল ওহ তাইতো তুই তো শুনলাম বাল পছন্দ করো বেশ আমার নীচেও তো বালের জঙ্গল হয়ে গেছে দেখোনি? দেখলাম তো আর সেই জন্যই তো তোমাকে অত খাতির করে চুদলাম গো সোনা ইসসসস! খুব বদমাশ তো তুই বলে মামী আমার দিকে এগিয়ে এল। তারপর আমার মুখটা আঁজলা করে ধরে চুমু খেতে আরম্ভ করল। কিছুক্ষণ পর আমাকে ছেড়ে দিয়ে বলল, উহহহহহ ভোরবেলায় লাগানোর কী সুখ সেটা জানতাম না তার উপর এই খোলা মাঠে, পুকুরপারে বাব্বা বিট্টু তুই তো পাক্কা মাগীবাজ হয়েছিস দেখছি তবে এই সুখ আমার সহ্য হবে তোরে সোনা আমি মুখে আর কিছু বললাম না। তবে নিজের মনে মনে বললাম, দাঁড়াও এই তো সবে শুরু যে কয়দিন আছি, সেকদিনে তোমার গুদ-পোঁদ সব ঢিলে করে ছাড়ব তবেই আমার নাম বিট্টু তোমার পেট যদি আমি না বাঁধাই তো কী বলেছি।

গায়ে গামছা জড়িয়ে মামীর পেছনপেছন বাড়ি ফিরলাম আমি। সকালের চা-জলখাবার খেতে-খেতে কাজের মাসী চলে এল। ইতিমধ্যে দেখলাম মা আর মামী দুজনেই রান্নাঘরে আটকে পড়েছে। আস্তে আস্তে বেলা গড়াতে লাগল আর সেই সাথে সাথে আমার বাঁড়াটা আবার খাঁড়া হয়ে টনটন করতে শুরু করল। সকালটা বেশ এইভাবেই কেটে গেল। কাজের মাসীর যেতে যেতে ওই ১০টা বেজে গেল। বাড়ি ফাঁকা হয়ে যেতেই আমি একদৌড়ে রান্না ঘরে গিয়ে মা-কে পেছন থেকে জাপটে ধরলাম। মা আমার এই আকস্মিক হামলায় হতচকিয়ে গেল উঠে বলল, ওরে বাবারে!!! কে ধরল আমাকে অমন ভাবে একদম বাঘের মতো ঝাঁপিয়ে পড়ল যে?

আমি ঋতুর পেতে হাত বোলাতে বোলাতে বললাম, কী সেই থেকে রান্নাঘরের মধ্যে গুজুরগুজুর করছ তোমরা আমি যে আর পারছি না মা আমার কথা শুনে ফিক করে হেসে ফেলল। তারপর আমার গাল টিপে দিয়ে বলল, আহাহা রে সোনা আমার সবুর করো বাবা তবে এসবের আগে মামার বাইক নিয়ে ছুটে বাজার থেকে ঘুরে আসতো দেখি। টাকা নিয়ে যাও। সাবধানে যাবে। বাজারে? এখন ? কিন্তু কী আনতে হবে? মদ। শন তাহলে সাড়ে সাতশ-র ছটা বোতল আনবি আর তার সাথে দুবতল সোডা। আজ যে চাটাইপরব, খেয়াল নেই তোর? বলে আমাকে ধরে টানতে টানতে ঘরে নিয়ে এল মা। তারপর নিজের ব্যাগ থেকে টাকা বের করতে করতে আমি জামাকাপড় বদলে নিলাম।

মা আমাকে দেখে হেসে ফেলল। ও মা! এই যে বললে পারছ না। আবার জামাকাপড় পরে ফিটফাট হয়ে গেলে যে? মদের কথা শুনেই মাথা খারাপ হয়ে গেল নাকি? মাগীর কথা শুনে আমি ঝাপিয়ে পরে অকে জড়িয়ে ধরলাম। মা-ও আমাকে জড়িয়ে ধরে আদর করতে করতে প্যান্টের উপর দিয়েই আমার লাওড়টা কচলাতে আরম্ভ করল। আমি প্যান্টের বেল্ট আর চেন খুলে হাঁটু অবধি প্যান্ট নামাতেই মা আমার সামনে উবু হয়ে বসে হামলে পড়ে আমার বাঁড়া চুষতে শুরু করেছে। তারপর হাতে ধরে কচলে কচলে আমার বাঁড়া দাঁড় করিয়ে মা উঠে দাঁড়াল। তারপর নিজের শাড়ির আঁচল কোমরে গুঁজে খাটের দিকে গিয়ে পেছন ফিরে ঝুঁকে হাতে ভর দিয়ে দাঁড়াল মা। আমি সাথে সাথে পেছনে গিয়ে দাঁড়িয়ে ঋতুর শাড়ি-শায়া তুলে পোঁদ চটকাতে চটকাতে মুখ নামিয়ে ওর পোঁদ-গুদ চাটতে শুরু করলাম। সেই দেখে মা ফিসফিসিয়ে বলল, দেরী হয়ে যাচ্ছে জান। যে করেই হক দুপুরের আগেই ফিরতে হবে, বাবা তাড়াতাড়ি করো

আমি দেখলাম ঋতুর গুদ বেয়ে উরু বেয়ে হঢ়ড়িয়ে রস গড়াচ্ছে। তাই দেখে আমি আর দেরী না করে বাঁড়া সেঁধিয়ে দিলাম পেছন থেকে। তারপর মা-র কাতরানি শুনতে শুনতে পকাপক ঠাপাতে থাকলাম। পেছন থেকে আমার বিয়ে করা মা-র সরু কোমর চেপে ধরে ওর উব্দো করে ধরা পাছা ছানতে ছানতে চুদে চললাম। মা দ্রুত জল খসিয়ে হাফাতে থাকল। আমি নাগাড়ে চুদে চললাম। এরি মধ্যে মা দু দুবার নিজের জল খসাল। আমি তখনও চুদে চলেছি দেখে মা বলল, এইইই শুনছ? তোমার দেরী হয়ে যাবে তো! এবার না-হয় পাছা মেরে নাও। তাড়াতাড়ি হবে তোমার বিট্টু মার কথা শুনে আমিও বুঝলাম যে মা ঠিকই বলেছে। মা খাটে নিজের একটা পা তুলে দাঁড়ালে আমি ওর পোঁদ চেটে পিছল করে নিলাম। পুটকির ভেতরে আঙুল ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে পোঁদের ফুটোটা ঢিলে করে নিয়ে বাঁড়া এক গাদনে ভেতরে সেঁধিয়ে দিলাম। সেই সাথে মা গলা ছেড়ে কাতরে উঠল, আআহহহহহহহহ মাআআআআআআ এবার আমি ভীষণ বেগে এক নাগাড়ে মা-র পোঁদ ঠাপাতে শুরু করলাম।

পোঁদ ঠাপাতে ঠাপাতে মা-র আবার জল খসে গেল। আমিও বুঝলাম এবার আমার বের হবে তাই আমি মা-র পোঁদ থেকে বাঁড়াটা বের করে নিলাম। মাও সঙ্গে সঙ্গে পেছনে ঘুরে আমার বাঁড়াটা নিজের মুখে পুরে নিল আর সাথে সাথে চড়িক চিড়িক করে গরম থকথকে বীর্যে ভরে গেল ঋতুর মুখের ভেতর। অন্যদিকে মা প্রাণভরে আমার গরম বীর্য গিলতে গিলতে উঠে দাঁড়াল। সেই ফাঁকে আমি ওর আঁচল সরিয়ে ব্লাউজের হুক খুলে মাই চুষতে চুষতে ওকে নিয়ে খাটে শুয়ে পড়লাম। দিনের তৃতীয় নম্বর চোদনের পরে খাটে শুয়ে শুয়ে জিরিয়ে নিতে লাগলাম আমি । একটু পরে মা আমকে ঠেলে তুলে দিয়ে বাজারে যেতে বলল। আমি আমার জামা কাপর পরে বাজারের উদ্দেশে বের হয়ে গেলাম।

বাজার থেকে দামী সিগনেচার মদের সাড়ে সাতশোর ছটা বোতল আর কোল্ড ড্রিংক, সোডা কিনে দ্রুত বাড়ি ফিরে এলাম আমি। আজ সারারাত মদ আর ফুর্তি হবে। দুপুরের খাওয়া হয়ে গেলে মা, মামী আর আমি এক সাথে বেরলাম । মামারবাড়ির সামনে দূর-দূর অবধি খোলা মাঠ, তারপরে জঙ্গল। মামী বলল, জঙ্গলে শালবাগানে বসবে। সেখানে আজকে চটাইপরব। সেই পরবে গ্রামের মেয়ে-পুরুষেরা খোলা আকাশের নীচে মিলিত হয়ে মদ খেয়ে চাটাই পেতে সঙ্গম করে। সেখান যেতে পথে পড়ে জঙ্গলের মাঝে একটা পোড়ো মন্দির। তবে মন্দির বলতে সেখানে কোন বিগ্রহ নেই। অনেক কাল আগে সেখানে হয়ত কোন পূজা হত। এখন বেশীর ভাগটাই নষ্ট হয়ে গেছে। সেইখানে গ্রামের মেয়েরা আশীর্বাদ নিয়ে চাটাইপরবে যায়। সেই মত মা আর মামী দুজনেই নিজেদের মাথায় ঘোমটা দিয়ে মন্দিরের ভেতরে চলে গেল। আমি বাইরে এক পাশে দাঁড়িয়ে রইলাম।

মন্দিরের বাইরে দাঁড়িয়ে থাকতে থাকতে দেখি, কত মেয়ে মন্দিরের ভেতরে ঢুকছে আবার একটু পরে বেরিয়ে আসছে হাসতে হাসতে। মা আর মামী মন্দির থেকে বেরিয়ে এলে তিনজনে আবার হাঁটা দিলাম। কিছুদূর যেতে না যেতেই মামীকে হঠাৎ উশখুশ করতে দেখে মা বলল, কী হল, গো বৌদি? অত্ত উশখুশ করছ কেন আরে শালী আমার খুব জোর মুত পেয়েছে রে। আর ধরে রাখা যাবে না গো মা নির্বিকারে আমাকে বলল, বিট্টু, মামীকে নিয়ে ঝোপের দিকে যাও। মামী মুতে নিক। তুমি পাহারা দিও মামী কিছু বলার আগেই আমি ওর হাত ধরে ঝোপের পেছনে নিয়ে গেলাম আর তাতে মামী যে ভড়কে গেল সেটা বেশ বুঝতে পাড়লাম।

আমি ওর হাত ধরে ঝোপঝাড়ের মধ্যে বসিয়ে দিলাম। মামী স্বভাব মতো বসতে বসতে উরুর কাছের নিজের শাড়ি-শায়া গুটিয়ে, উপরে তুলতে তুলতে উবু হয়ে বসে পড়ল আমার সামনে। আমিও মামীর ঠিক সামনে মুখোমুখি বসলাম। নবব্ধূর সাজে আমার মামী আমার দিকে ঘোমোটার আড়াল থেকে তাকাতে তাকাতে ততক্ষণে পেচ্ছাপ করা শুরে করল। আর তার হিস্‌ হিস্‌ শব্দ আমার কানে ভেসে আসতে লাগল। তবে যেটা দেখে সব থেকে অবাক হলাম সেটা হল ওর গুদের চারপাশে আর একটাও বাল নেই। ওর উরু, পায়ের গোছেও যত লোম ছিল এখন সব ফর্সা। ও মুত শেষ করে উঠতে গেলে আমি ওর শাড়ির ফাঁকে মুখ ঢুকিয়ে ওর গুদ চেটে দিতে শুরু করলাম। মামীও সেই বুঝে নিজের দুই পা ফাঁক করে শাড়ি-শায়া গুটিয়ে তুলে দাঁড়িয়ে থাকল। আমি ওর গুদে লেগে থাকা শেষ কয়াক মুতের ছিটে চেটে উঠে বলি, জঙ্গল কামালে কেন? আরে বাবা তোমার মা বলল, ছেলের জমি, ছেলে এবার চাষ করে নেবে। বলে ঠাকুরঝি নিজেই কামিয়ে দিল আমাকে।মামী নিজের জামা কাপর ঠিক করে নিতেই আবার হাঁটতে আরম্ভ করলাম আমরা।

দেখতে দেখতে আমরা শালবাগানে এসে পড়লাম। সেখানে পৌঁছে দেখি গ্রামের মেয়েরা নির্ভয়ে এসে মদ খাচ্ছে। আমরা চাটাই মাটিতে বিছিয়ে তাতে বসে সরায় মদ ঢাললাম। একটা সরা থেকে তিনজনে একেএকে চুমুক দিয়ে মদ খেতে খেতে দেখছিল আশেপাশে মেয়েরা বসে মদ খাচ্ছে আর তাদের সঙ্গের ছেলেকে দিয়ে মাই টেপাচ্ছে । সেই রকম বসে আছি এমন সময় কাছেই একটা বোরখা পরা মহিলার সাথে দুজন ছেলেকে মদ গিলতে দেখলাম আমি। দেখলাম ওদের মধ্যে একটা ছেলে বারবার আমাদের দিকে তাকাচ্ছে। সেই দেখে মামী ফিসফিসিয়ে মাকে বলল, এইই ঠাকুরঝি! কি বিপদ হল গো? এ তো দেকছি পলির বন্ধু, নিমেশ। আমাকে এখানে দেখে ফেলেছে গো কী হবে এবার? মা বলল, ওহ মা! তাতে ভয়ের কী আছে বল তো? ওরা কি এখানে পুজো করতে এসেছে নাকি? ওরাও তো লাগাতেই এসেছে আর যেভাবে তোমাকে বারবার দেখছে, তাতে মনে হচ্ছে তোমাকে পেলে ওর চাহিদা মিটে যাবে মামী কিছু বলার আগেই মা দেখলাম নিমেশকে ইশারায় ডাকল। আচমকা ওরকম কেউ ডাকছে দেখে ছেলেটা প্রথমে ভয় পেয়ে গেল মনে হয়।

একটু পর ছেলেটা এদিক-ওদিক তাকিয়ে আস্তে আস্তে আমাদের কাছে এসে দাঁড়াল। তারপর ঋতুর দিকে তাকিয়ে বলল আমাকে ডাকছেন? হ্যাঁ, ডাকছি বইকি। তুমি তো পলির বন্ধু, তাই না? হ্যাঁ আর আপনি তো পলির পিসি। আমি আপনাদের চিনি। কতবার পলিদের বাড়ি গিয়েছি, তখন আপনাকে দেখেছি কয়েকবার আর কাকিমাকে তো ভাল ভাবেই চিনি। নমস্কার কাকিমা, ভাল আছেন তো মামী নিমেশকে দেখে একটু নার্ভাস হয়ে গেছে সেটা পরিস্কার বুঝতে পাড়লাম আমি। এমন সময় নিমেশ হঠাৎ মামীর পাশে বসে পড়ে বলল, আসলে আমার কাকিমা কালকে এসেছেন। সে বলল জঙ্গলে মদ খাবে। ব্যাপার হল, আমরা হিন্দু হলেও কাকিমা বিয়ের পরে নিজের ধর্মান্তর করেছেন আর তাদের ধর্মে তো মদ খাওয়া পাপ তাই তাকে নিয়ে জঙ্গলে এসেছি চুপিচুপি।

বাড়ির কেউ জানে না হ! আচ্ছা বুঝেছি এবার, তবে বাবা নিমেশ, নিজের কাকিমাকে ওরকম ভাবে দলাই মালাই করছিলে যে তবে কি তুমি তোমার কাকিমাকে খুব ভালবাস নাকি? মা বলে উঠল। না মানে ওই আর কি আসলে, কাকিমার অনেকদিন আগে বিয়ে হয়েছে তবে এখনও একটাও বাচ্চাকাচ্চা হয়নি তাই এইবছর চাটাই পরবের সময় এসেছে বলে আমি বললাম এই মন্দিরে একবার পূজা দিয়ে নিতে জানি ঠাকুর নেই ওখানে তবুও একটা বিশ্বাস আর সেই সাহায্যটা করার জন্যই নিয়ে এলাম ওনাকে এখানে আরকি কাকিমাও আমাদের লাইক করে নিমেশ নিজের কথা শেষ করতেই মদের সরাটা এগিয়ে তার দিকে এগিয়ে দিল মা। নিমেশ নির্দ্বিধায় মদে চুমুক দিয়ে খেয়ে মা-কে ফাঁকা সরা ফেরত দিল। এমন সময় মা বলে উঠল, তোমরা কি পরস্পরকে শুধুই লাইক কর, নাকি চোদাচুদিও কর? মা-র মুখে যে কিছুই আটকায় না সেটা আমি আগে থেকেই জানতাম কিন্তু সে যে নিমেশকে এমন কিছু একটা বলবে সেটা আমি একদমই ভাবিনি। অন্যদিকে মায়ের কথা শুনে নিমেশ ফ্যালফ্যাল করে মার মুখের দিকে তাকিয়ে রইল।

তারপর বলল, লাইক করলে তো চোদাচুদি করবেই। আপনি কী বলেন? হমমমম, পথে এসো গুরু তবে তুমিও তো শুনতাম পলির মা-কে লাইক করো। তা তুমি এই কাকিমাকে কি চুদেছ নাকি? মা-র কথায় মামী লজ্জায় লাল হয়ে গেল একদম আর অন্যদিকে নিমেশ ইতস্তত করতে করতে বলল, কী যে বলেন পিসি আতদুর ঠিক ছিল, কিন্তু এর পরে মা যেটা করল, সেটার জন্য আমিও প্রস্তুত ছিলাম না।

মা নিমেশের হাত ধরে নিজের বুকের উপর চেপে ধরে বলল, আহাহা যেন কচি খোকা এখানে তো এসেছই লাগানোর তালে এসো। আমাদের সঙ্গেই লাগাও কাকে লাগাবে বল, আমাকে নাকি পলির মা-কে? মায়ের কথা শুনে নিমেশ হাঁ করে তাকিয়ে আছে দেখে মা নিজেই ওর মুখটা ধরে নিজে এগিয়ে গিয়ে চুমু খেতে আরম্ভ করল। আমি তাকিয়ে দেখলাম দূর-দূর অবধি যত ছেলেমেয়ে দেখা যাচ্ছে, সবাই চুমাচাটি করতে শুরে করে দিয়েছে। আমি মামীর পাশে বসে দেখছি মা আর নিমেশ কেমন চুমু খাচ্ছে। নিমেশ মা-র সারা বুক, পিঠে হাত বোলাতে বোলাতে মা-র বুকের আঁচল ফেলে দিল। সেই দেখে মা এবার নিমেশের হাত ধরে উঠে দাঁড়াল। তারপর দুজন দুজনকে জড়িয়ে ধরে শালগাছের গায়ে ঠেস দিয়ে দাঁড়ায় চুমু খেতে শুরু করল । এরই মধ্যে নিমেশ মা-র সামনে উবু হয়ে বসে মা-র শাড়ি-শায়া তুলে নীচে মুখ ঢুকিয়ে দিল।

এমন সময় দেখলাম নিমেশের কাকি ওর আরেক ভাইপোর বুকে ওপর চড়ে পোঁদ নাচানো আরম্ভ করল। সবাই যে যার চোদাচুদি করছে দেখে আমি ভাবলাম আমি-ই বা বাকি থাকি কেন? মামীকে পাস থেকে টেনে নিয়ে ওকে কুত্তী বানিয়ে বসিয়ে ওর পোঁদের উপরে শাড়ি-শায়া তুলে দিলাম, তারপর পেছন থেকে ওর গুদ চাটতে চাটতে মামীকে তৈরি করে নিয়ে ডগি পোজে চুদতে আরম্ভ করলাম।

দেখলাম নিমেশ-ও মা-কে সামনে ঝুঁকে দাঁড় করিয়ে পেছন থেকে কুত্তাচোদা করছে। ইতিমধ্যে মামী নিজের রস ফেদিয়ে কিছুক্ষণের মধ্যেই কেলিয়ে পড়ল। এত তাড়াতাড়ি মামীকে কেলিয়ে যেতে দেখে আমি মামীর গুদের ভেতর থেকে নিজের ধনটা বার করে উঠে দাঁড়ালাম । সোজা হয়ে উঠে দাঁড়াতেই দেখলাম নিমেশ তখনও পেছন থেকে মা-কে লাগিয়ে যাচ্ছে। সেই দেখে আমি এবার মা-কে ইশারায় নিজের কাছে ডাকলাম। মা আমার কথা মত নিমেশকে থামিয়ে ওর হাত ধরে আমার কাছে এসে দাঁড়াল। এর পরের ইশারাটা করতেই মা-র মুখে মধুর হাসি খেলে গেল। মা নিমেশের কানেকানে সেটা বলতেই সে দেখলাম অবাক হয়ে আমাদের মুখের দিকে তাকাল। আর ঠিক সেই কথামত মা নিমেশকে চাটাইতে চিত করে শুইয়ে দিল। নিমেশও মায়ের কথা মত শুয়ে পড়ল।

দেখলাম নিজের পরনের প্যান্ট খুলে ফেলেছে সে। ওর ধোনটা, কালো, বেশ মোটা আর লম্বা, তবে আমার থেকে অবশ্যই ছোট। নিমেশ শুয়ে পড়তেই মা ওর পায়ের ফাঁকে মুখ গুজে দিয়ে বাঁড়া চুষতে আরম্ভ করল। নিচে বসে বসে ওর বাঁড়াটা চুষতে চুষতে মা নিজের পোঁদটা তুলে ধরল। সেই দেখে আমি মা-র পেছনে গিয়ে ওর শাড়ি-শায়া গুটিয়ে পোঁদের উপরে তুলে দিলাম। তারপর দুহাতে পোঁদটাকে চিরে ধরে ঋতুর পোঁদ-গুদ চাটতে আরম্ভ করলাম। সদ্য গুদ মারানোয় ফলে ঋতুর গুদ থেকে হড়হড় করে রস গড়াতে লাগল । এরপর আঙুল ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে পোঁদের ফুটো ফাঁক করে নিতে নিতে বুঝলাম নিমেশ মা-র ব্লো-জবে খুব আরাম পাচ্ছে। মা-র চুল ধরে কাতরাতে কাতরাতে তাকে বলতে শুনলাম , ইহহহহ উহহহহ পিসিমা কী করছেন? এরোমভাবে ল্যাওড়া চুষলে আমার এখুনি বেরিয়ে যাবে যে আহহহহ!!

এমন সময় মা নিজের মুখ তুলে পেছনে ঘুরে আমার দিকে তাকাল। মায়ের সেই চাহনি দেখি বুঝলাম যে শি ইজ রেডি। সেই বুঝে আমি একটুু সরে যেতেই মা শাড়ী-শায়া গুটিয়ে নিমেশের উপরে চড়ে বসল। তারপর নিজেই গুদ কেলিয়ে নিমেশের বাঁড়া গুদে পুরে নিয়ে ওর বুকে বুক ঠেকিয়ে ঠাপাতে ঠাপাতে আমার দিকে ঘাড় ঘুরিয়ে ডাকল, আহহহহ বিট্টুসোনা এস, এস নিজের মা-র স্বপ্ন পুরণ করো এবার আহহহ!! মার কথা শুনে আমি রেডি হয়ে পোঁদের ওপর থেকে কাপড় সরিয়ে ওর পোঁদ আলগা করে নিয়ে নিজের বাঁড়া বাগিয়ে দিলাম। মা নিজের পোঁদ তুলে ঠাপানো থামিয়ে দিতেই মা-র পোঁদের ভেতরে আমার বাঁড়ার মুন্ডিটা গেঁথে গেল আর সেই সাথে সাথে মা চাপা গলায় কঁকিয়ে উঠল, উহহহহহহহহ আআআআ অন্যদিকে নীচ থেকে নিমেশ মা-র কোমরটা দুইহাতে জাপটে ধরল।

আমি মা-র পিঠে হুমড়ি খেয়ে পড়ে পড়পড় করে বাঁড়া সেঁধিয়ে দিলাম পোঁদের ভেতর। চড়চড় করে গোটা বাঁড়া ঢুকে গেল মা-র পোঁদের ভেতর। নীচে নিমেশের বাঁড়া গুদে আর পেছনে আমার বাঁড়া নিয়ে মা-র তখন খাবি খাওয়ার মতো অবস্থা। হাফাতে থাকল মা। আমি উপর থেকে ঠাপাতে শুরু করে দিলাম। নীচ থেকে নিমেশও শুরু করল ঠাপ। গুদে আর পোঁদে জোড়া বাঁড়ার ঠাপ খেয়ে মা আঁকুপাঁকু করতে লাগল আরামে আর তার সাথে সাথে গলা ছেড়ে শীৎকার নিয়ে চলল: ওহ্হ্হ্হ্হ্হ্সো না পোঁদে তোর আর গুদে ওর চোদন খেয়ে আমার গুদ দিয়ে বন্যা বইবে রে আহহহহহহ!!!! কি মজা দ্যাখ আমি কেমন চোদানী মাগী পোঁদে চোদন খেয়ে গুদ র রস ছাড়বো হায় ঈশ্বর তোদের বিচির মাল আমার পোদের ভিতরে ফেল শালা গুদের ভেতরে ফেল শালা চোদনার বাচ্চাগুল আহ্হ্হ্হ্তো র মাল মাদারচোদ খানকির বাচ্চাগুল ওহ্হ্হ্হ্হ্আ মার হচ্ছে তোর বেশ্যা মার গুদের রস বের হচ্ছে তোর খানকী মার হচ্ছে হচ্ছে ইস্স্স্স কি সুখ গোওওওওওওওও আমাদের চোদার বহর শুনে মামীও ততক্ষণে আবার জেগে উঠল।

দেখলাম সে নিজের শাড়ি-শায়া তুলে গুটিগুটি করে নিমেশের মুখের উপরে উবু হয়ে বসে পড়ল। নিমেশও মনের আনন্দে মামীর গুদ চাটতে চাটতে মা-র গুদে তলঠাপ দিয়ে চলল। একসঙ্গে গুদ-পোঁদ মারানোর ধকল সইতে না পেরে মা একটু পরেই গুদের রস ফেদিয়ে কেলিয়ে পড়ল। নিমেশও মনে হল মা-র গুদ থেকে বাঁড়া বের করে মাল ছেড়ে দিল। তখনও মামী ওকে দিয়ে গুদ চাটিয়ে চলেছে। আমি মা-কে আরও কিছুক্ষণ ঠাপিয়ে পোঁদে মাল ঢেলে দিলাম। জীবনের সেই প্রথম গ্রুপ সেক্স করে আমরা চার জনেই খুব ক্লান্ত হয়ে পড়লাম । চারজনেই চাটাইের ওপর শুয়ে পড়ে হাফাতে লাগলাম আমরা। কিছুক্ষণ পর আমরা চারজন আস্তে আস্তে উঠে বসে মদ খেতে আরম্ভ করলাম। সোজা হয়ে বসতেই দেখলাম নিমেশের কাকিমা নিজের ভাইপোকে দিয়ে ডগি স্টাইলে চোদাচ্ছে। দিকে দিকে চোদাচুদি দেখতে দেখতে মদের সরায় চুমুক দিতে লাগলাম আমি । কিন্তু যতই মদ খাইনা কেন একটুকুও নেশা হল না । সেই দেখা আমি সরায় মদ নিয়ে মা-কে বললাম, তু আমার যে নেশা হচ্ছে না একদম একটুখানি সোডা মিশিয়ে দাও না আমার কথা শুনে মা মুচকি হেসে মদের সরা নিয়ে নিজের পা দুটো দুদিকে ছড়িয়ে বসল।

তারপর নিজের শাড়ি-শায়া গুটিয়ে গুদের সামনে সরাটা পেতে দিল। আমি ঋতুর বালের জঙ্গল সরিয়ে গুদের ঠোঁট দুটো টেনে ধরলাম। দেখতে দেখতে পাহাড়ের ফাটল ফাঁক দিয়ে ঝরনার মতো গরম মুতের ধারা এসে পড়তে লাগল সরার মধ্যে। সরাতে একটু মুতে মা বলল, আগে এটা সাবাড় কর। তারপর আবার দেব। আমি মদে মুত মিশিয়ে চুকচুক করে মেরে দিতে লাগলাম আর সেই দেখে মা বলল, কী জান? নেশা হয়েছে তো এবার? আমার স্বামী বৌয়ের মুত না খেলে নেশা হয় না.. তাই না? নিমেশ যেন অবাক হয়ে আমার সেই কাণ্ডকারখানা দেখতে লাগল এমন সময় মামী নিমেশকে ঠেলা দিয়ে বলল,, কী হল, নিমু কাকিমার মুতু খাবে নাকি তুমি? ইচ্ছে করছে? .নিমেশ কিছু বলার আগেই মামী উবু হয়ে বসে শাড়ি-শায়া গুটিয়ে সামনে সরা পেতে দিল। তারপর চনচন করে মোতা শুরু করে দিল সরায়। মামী সরায় মুতে এগিয়ে দিল নিমশের দিকে। সে দেখলাম মন্ত্রমুগ্ধের মতো সরা নিয়ে ঠোঁটে লাগিয়ে চুকচুক করে চুমুক দিয়ে খেয়ে নিল মামীর মুত। আর সেই দেখে আমি আর মা মহাআনন্দে হাততালি দিয়ে উঠলাম।

মা বলল, কি বৌদি, তোমার তাহলে এখন থেকে একটা পার্মানেন্ট মরদ জুটেই গেল। কী বলো? ভায়া নিমেশ, কাকিমাকে সুখ দিতে পারবে তো এবার থেকে? আরে কী যে বলেন পিসি কাকিমাকে আমি অনেকদিন থেকে চাই তবে ওনাকে কিছু বলার আমার কখনও সাহস হয়নি আর পলির বিয়ে হয়ে গেলে আমার আর যাওয়াই হয় না কাকিমার বাড়িতে তবে এবার থেকে কাকিমা চাইলে আমি সব সময় যেতে পারি কাকিমা চাইলে? তাইতো? হমমম তবে বলছি, তুমি কি এই কাকিমাকে বিয়ে করবে মা ফট করে বলে উঠল । হুমমম একদম!!! কেন আমি কি তাকে বিয়ে করতে পারি না? আমি বেশ ভালই রোজগার করি পিসি আর আমি এটাও জানি ওনার বিয়ে হয়ে গেছে, ওনার সংসার আছে একটা তবে তাতে আমার কিছু যায় আসে না । না-হয় কাকিমাকে বিয়ে করে সমাজের সামনে আমার বউ বলে পরিচয় দেওয়া হবে না তবু বিয়ে তো হবে। আপনি কী বলেন, কাকিমা? মামী কী বলবে কি করবে বুঝতে পারল না একদম। এমন সময় নিমেশ মামীর হাতটা চেপে ধরে বলল, কাকিমা আপনি রাজি হলে পরে আমরা কালকেই বিয়ে করব। এই মন্দিরেই আমি আপনি আর আপনার পক্ষ থেকে ওনারা দুজন থাকলেই যথেষ্ট বললে আমি আজকেই ব্যবস্থা করে ফেলব কাকিমা,কিছু বলুন না নিমেশের কথা শুনে মামী আমাদের দিকে তাকাল। তার যেন উভয়সঙ্কট । তবে তার হয়ে মা বলল, ঠিক আছে।

আমরা রাজি। তবে বিয়ের ব্যবস্থা আমি করব আর বিয়ে হবে আমাদের বাড়িতেই। কাল দুপুরে আমরা সবাই রেডি থাকব তুমি চলে আসবে সব বন্দবস্ত হয়ে যাবে। বিয়ের কথা পাকাপাকি হতে না হতেই মা আবার নিমেশের সঙ্গে লাগাতে আরম্ভ করল। আমিও মামীকে চাটাই পরবে সারাবিকেল-সন্ধ্যে ধরে চুদে চুদে খাল করে দিলাম। নিমেশের বিবাহপ্রস্তাবে যে মামী বেশ উত্তেজিত হয়ে উঠেছিল সেটা বেশ বোঝাই যাচ্ছিল। বাড়ি ফেরার আগের চোদনের সময় খুব উৎসাহের সঙ্গে পাছা দুলিয়ে দুলিয়ে চুদিয়ে গেল আমাকে দিয়ে আর তার সাথে মদও খেল ভরপেট্টা। নিমেশও ওদিকে মা-কে মনের সুখে চুদে-পোঁদ মেরে দিতে লাগল। তবে মা মদ খেলো রয়ে-সয়ে, পেটের বাচ্চার খেয়াল রাখতে হবে বলে। এইভাবে অন্ধকার নেমে এলে সবাই একে একে চাটাই গুটিয়ে যে-যার বাড়ি ফিরে গেল। বাড়ি ফিরতেই নিমেশ ফোন করে জানাল যে সে কাল দুপুরে আসবে বিয়ে করতে। তবে বিয়ের পরেই মানে পরশুদিনই ও মামীকে নিয়ে শহরে চলে যাবে। সেখানে স্বামী-স্ত্রী হিসেবে দিনপনেরো-কুড়ি থেকে মামা ফেরর আগে আবার ফিরে আসবে।

New Stories Golpo

Leave a Comment