মাকে চোদার সপ্ন – ১০ | মামীকে চোদা

Bangla Choti Golpo

মায়ের জল খসে গেলেও আমার তখনও অনেক কিছু করার বাকি তাই নিজেই সাহস জুটিয়ে হাত বাড়িয়ে মামীর নাইটির উপর দিয়েই ওর ডাঁসা মাইদুটো চেপে ধরলাম। মামী আমার স্পর্শ পেয়েই উত্তেজনায় কেঁপে উঠল। আমিও সেই সবুজ সঙ্কেত পেয়ে এবার আস্তে আস্তে নিজের মুখ এগিয়ে নিয়ে গিয়ে প্রথমে ওর গালে তারপর সটান ওর ঠোঁটে চুমু খেতে শুরু করলাম। মামীও এবার আমার আহ্বানে সারা দিয়ে নিজের শরীর আমাকে সোপে দিয়ে চোখ বুজে নিজের ঠোঁট দুটো খুলে দিল। সেই দেখে আমি ওর ঠোঁটের ওপর নিজের ঠোঁট চেপে ধরে চুমু খেতে খেতে ওকে নিজের কাছে টেনে নিলাম।

মা পাশ ফিরে শুয়ে হাঁফাচ্ছিলো আর সেই দেখে আমি খাটে হাঁটুতে ভর দিয়ে দাঁড়ালাম। তারপর মামীর মুখটা দুহাতে ধরে নামিয়ে দিই আমার পায়ের দিকে। মামীর ঠোঁটের সামনে আমার লকলকে বাঁড়াটা মা-র গুদের রসে ভিজে তখনও চকচক করছে। আর অপেক্ষা না করে আমি মামির মাথাটা ধরে টেনে নিই আমার কাছে। মামী আমার চোখেচোখ রেখে মুখ খুলতেই বাঁড়াটা ওর মুখে পুরে দিলাম। মামী চুষতে থাকল আমার বাঁড়া। আমি আর মা পুরো ন্যাংটো, কিন্তু মামী জামা কাপড় খোলেনি, নাইটি কোমর পর্যন্ত তোলা, বুকের হুক খুলে মাই বের করে রেখেছে।

মামী বাঁড়া চুষছে, এক হাতে আমার পাছা খামচাচ্ছে, অন্য হাতে বিচি দুটোতে হাত বোলাচ্ছে। মা আমাকে চিত হয়ে শুয়ে পড়তে বলল। আমি শুয়ে পড়লে মা মামীকে আমার উপরে তুলে দিয়ে বলল, যাও, এবার ছেলেটাকে পাল খাওয়াও গে যাও। মা-কে চুদে দেখো কেমন পরিশ্রম হয়েছে ছেলেটার মামীর লজ্জা আস্তে আস্তে ভাঙছে বুঝতে পাড়লাম আমি। দেখতে দেখতে নাইটি গুটিয়ে উরু অবধি তুলে আমার উপরে চড়ে বসেল মামী। মামী ওর পা আমার কোমরের উপরে রেখে আমার উপরে অর্ধেকটা এসে আমাকে তার মাই চোষাতে লাগল। আমি যত তার মাই চুষছিলাম আর চটকাচ্ছিলাম মামী তত আহহহহহহ ওহহহহহহহহহহহহহহহ উফফফফফফফফফ মাআআআআআ আআআআআআ গোওওওওওও করে কাতরাচ্ছে। তারপর মামী তার নাইটি ঝটকা মেরে খুলে ফেলল আর সেটা নিজের অন্য কাপড়ের সঙ্গে রেখে দিল। আমি মামীর ভিজে আর গরম গুদ – টা আমার নাভীর কাছে অনুভব করতে লাগলাম।

মামী বলল, ওরে ঠাকুরঝি! তোর নাগর তোকে যা চুদল, দেখেই আমার রস কাটতে শুরু করেছে। আহহহহহহহ কী বিরাট একটা অশ্বলিঙ্গ বানিয়েছে রে তোর ছেলেটা বাব্বাহহহ কতবছর না-কামানো ঘন বালে ভরা গুদ। আমি হাতটা নিচের দিকে নামিয়ে তার গুদের উপরে রাখলাম আর আস্তে আস্তে গুদের উপরে তারপর গুদের ঠোঁটের উপরে হাত বুলাতে লাগলাম। গুদে হাত পড়াতে মামী আবার ওহহহহহহহহ বিট্টুউউউউউ ইসসসসসস করে উঠল আর মুখ নামিয়ে নিজের ঠোঁট দিয়ে আমার ঠোঁট চুষতেচুষতে আমার ঠোঁট দুটো কামড়ে ধরল। গুদটা মামীর রসে ভিজে গেছে আর গুদের বাল ভিজে ভিজে গুদের চারধার আর কুঁচকী অবধি রস গড়াচ্ছে।

মামী আমার পাশে নিজের একটা হাত রেখে আর তার উপরে ভর দিয়ে একটু উপরের দিকে উঠল আর নিজের কোমরটা নাড়িয়ে নারড়িয়ে আর ঘুরিয়ে ঘুরিয়ে তার গুদের কোঁটটা আমার আঙুলের উপরে ঘষতে শুরু করেছে। মানে মামী এবার পুরো রেডি হয়ে গেছে চোদা খেতে। মা আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে সিগারেট টানছে। আমিও আমার একটা আঙুল তার গুদের ভেতরে একটুখনি ঢুকিয়ে গুদের চার ধরে ঘোরাতে লাগলাম। মামী তার দুই উরু একেবারে চেপে ধরল। বেশ বুঝতে পারছি যে, মামীর গুদের উপরে আর ভেতরে আমার আদর খেতে ভালো লাগছে। ধুমসী মাগীটা এবারে কব্জা হয়ে গেছে আমাদের কাছে।

আমার খাঁড়া ল্যাওড়াটা মামীর পোঁদের খাঁজে লাগছিল আর মামী যত নড়া চড়া করছে, তখন আমার ল্যাওড়াটা একটু একটু করে পোঁদের খাঁজের ভেতরে যাচ্ছে। তার পর মামী আমার কাঁধটা ছেড়ে দিয়ে আমার কাছ থেকে একটু সরে গেল আর আমার ল্যাওড়ার উপরে খানিকটা থুতু নিজের হাতে করে লাগিয়ে দিল। থুতু লাগানোর পরে আমার ল্যাওড়াটা ধরে মোচড়াতে লাগল। মামী যত আমার ল্যাওড়াটা ধরে মোচড়াচ্ছিল আমার ল্যাওড়াটা তত শক্ত হয় যাচ্ছে। এভাবে নরম হাতে আমার গরম বাঁড়া কচলানোর পরে মামী নিজের গুদটা আমার ল্যাওড়াটার উপরে আস্তে করে রাখতে থাকে। ওর চুলের খোঁপা খুলে চুল ছড়িয়ে পড়েছে। আমি হাত বাড়িয়ে মামীর খোলা কাঁধে হাত বুলিয়ে দিতে দিতে ওর অগোছাল চুল মুলহ থেকে সরিয়ে দিতে থাকলাম।

আমার মা হেসে বলল, কী, বৌদি? কেমন সোহাগ করছে আমার ছেলে? প্রেমে পড়ে গেলে তো, নাকি? মামী লজ্জায় লাল হয়ে বলে ওঠে, যাহহহহহ তোর খালি অসভ্যতা আহাহাহা লজ্জার কী হল? অসভ্যতা করতেই তো একসঙ্গে শুয়েছি আজকে রাত্তিরে আচ্ছা করে চুদিয়ে নাও আমার ছেলেকে দিয়ে। গুদের ছাল তুলে দেবে দেখো আমার ছেলে এমন চোদা চুদবে তোমাকে দেখবে কাল সকালে হাঁটতে ব্যথা টের পাচ্ছ কেমন বুঝলে? এ হল আমার ছেলে। সে আর বলতে! তোকে যা চোদা চুদল একটু আগে, তাতেই বুঝে গেছি, আমার কপালে কী সুখ নাচছে আজকে উহহহহহ দে, তোর সিগারেটটা দে তো একটান দিয়ে নিই।

মার হাত থেকে মামী সিগারেট নিয়ে লম্বা টান দিয়ে ফিরিয়ে দিল। তার পর আমার ল্যাওড়াটা হাতে করে ধরে নিজের গুদের ভেতরে ঢোকাবার চেস্টা করতে লাগল। আমি তখন আমার কোমরটা একটু পেছনে করে আমার ল্যাওড়া মামীর গুদে এর মুখ থেকে সরিয়ে নিলাম আর আমার আঙুল তার গুদের ভেতরে ভরে দিলাম। মামীর গুদের ভেতরে তো ভীষণ ভাবে গরম হয়ে আছে আর গুদের রসে চপ চপ করছে। খানিকক্ষণ একটা আঙুল দিয়ে গুদ চোদার পর আমি আরেকটা আঙুল গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম। দুটো আঙুল দিয়ে গুদ খেঁচা শুরু করতেই মামীর মুখ থেকেআআআআআআ হহহহহহহ মাআআআআ গোওওওওওওওও ওহহহহহহহহহ ইহহহহহহহহহ সসসসসসসসস বিট্টুউউউউউ উউউউউউউউউহহহহহ।

কী করছ, সোনা মামীকে আর কষ্ট দিও না বাবু আওয়াজ বেরিয়ে এল আর নিজের হাত দিয়ে দিয়ে আমার হাতটাকে জোরে আঁকড়ে ধরল আর নিজের দু-উরু দিয়ে আমার আঙুলগুলো চেপে ধরল। উরুর দুটো চাপে আমি আমার হাতটা নাড়াতে পারছিলাম না তবে আমি আমার আঙুল দুটো গুদের ভেতরে নাড়তে থাকলাম। আর প্রায় দুই কী তিন মিনিটের মধ্যে মামী ছড় ছড় করে গুদের জল খসিয়ে দিল। জল খসাবার সঙ্গে সঙ্গে মুখ থেকে আহহহহহহহ ওহহহহহহহ ইসসসসসসসসস মাআআআআ ওহহহহহহহহহ সসসসসসসসস শব্দ করতে করতে আমার ঠোঁটের উপরে নিজের ঠোঁট দুটো চেপে আমাকে চুমু খেতে লাগল আর নিজের জিভটা আমার মুখের ভেতরে ঢুকিয়ে দিল।

আমার মা বলে উঠল, কী হল, বৌদি? খুব তো বলছিলে, তোমাকে আমার ছেলে সামলাতে পারবে না, দেখলে তো, খালি আঙুল দিয়েই তোমাকে ফেদিয়ে ছাড়ল কেমন? মামী কিছু না বলে হাফাতে থাকে। কিরে, বিট্টু! বললি না মামীর গুদ চুষে কেমন লাগল ও দারুণ, মা, দারুণ! যাহহহহ তোরা মা-বেটা ভারী অসভ্য। বলে খাট থেকে নামতে যেতেই মা বলল, কোথায় যাচ্ছ? বলে একটা হাত টানে মা। এবার যাই, তোরা বা অসভ্যতামী করছিস বাব্বা মামীর কথা শেষ না হতেই মা ওকে ঠেলে আমার কাছে সরিয়ে আহা, কাল সারারাত আমাদের অসভ্যতামী দেখেই তো এখানে এসেছ মাগী।

এখন সতীপনা দেখাচ্ছ। নাও, নখরা না করে এবার নাইটি খোলো তো দেখি আমার ছেলে তোমাকে একটা জম্পেশ চোদন দিক। কী রে বিট্টু, দিবি তো আচ্ছা করে মামীর গুদ মেরে?মার কথা শুনে আমি উঠে জোর করে মামীর নাইটি খুলে দিই দুজনে। মামী খিলখিলিয়ে হেসে উঠে আমাকে শুইয়ে দিয়ে আমার বুকে চড়ে গেল। আমি ওকে চুমু খেতে খেতে আদর করছিলাম। মামী তার দুটো উরু ফাঁক করে আমার হাতটা ছেড়ে দিলো আর আমি সঙ্গে সঙ্গে আমার হাতটা একটু উপরে তুলে মামীর গুদের কোঁটের ওপরে নিয়ে গিয়ে তার কোঁটটা ধরে তার উপরে আঙুল বুলাতে থাকি। দুটো আঙুল দিয়ে ওর গুদের দুটো ঠোঁট ফাঁক করে ধরে নিয়ে আমার মাঝের আঙুলটা দিয়ে কোঁটেতে আঙুল দিয়ে কুড়ে কুড়ে দিতে লাগলাম আর তাতে মামী সুখের চোটে ছটফট করতে লাগল আর নিজের কোমরটা তুলে ধরে আমার আঙুলের উপরে নিজের গুদটা রগড়াতে শুরু করল।

খানিক পরে মামী আমার হাতটা ধরে নিজের গুদের উপর থেকে জোর করে সরিয়ে দিল। আমি বুঝতে পারছিলাম যে এইবার মামী কি করবে আর মামী সঙ্গে সঙ্গে আমার উপরে চড়ে আমার ল্যাওড়া মামির গুদের ভেতরে ঢুকিয়ে বসল। বলল, আহহহহহহহহ আর সহ্য হচ্ছে না বাবু এবার তোর খানকী মামীকে তোর বাঁড়া গিলতে দে, সোনা মামী এবার ভাগনের বুকে চড়ে চুদবে আহহহহহহ গুদটা পুরো ভরে গেল গো ওহহহহহহহ আমার বাঁড়ার মুন্ডীটা মামির গুদে -র দুটো ভেজা ঠোঁটের মধ্যে আটকে গিয়ে আরও ভেতরে ঢোকার জন্য ছট্ফট্ করছে।

মামীর তার ভেজা গুদের ঠোঁটের উপরে আর গুদের কোঁটের উপরে আমার ল্যাওড়াটা হাতে করে ঘষতে থাকে। আমি আমার দুটো হাত দিয়ে তার পাছার দাবনা দুটো ধরে টিপতে লাগলাম। মামী আমার ল্যাওড়াটা গুদ নিয়ে আমার উপরে শুয়ে পড়ল আর আমি আমার হাত দুটো তার পাছার উপর থেকে নিয়ে তার মাই আর মাইয়ের বোঁটা দুটো নিয়ে খেলা করতে লাগলাম। মামীর সুন্দর মাইদুটো টিপতে লাগলাম আর চুসতে লাগলাম। আমার মাই চোষাতে মামী একবার নড়ে চড়ে উঠল আর সঙ্গে সঙ্গে আমার ল্যাওড়াটা তার গুদের ভেতর থেকে পুচ করে বেরিয়ে গেল। মামী সঙ্গে সঙ্গে হাত দিয়ে আমার ল্যাওড়াটা ধরে আবার তার গুদের মুখে লাগিয়ে উপর থেকে একটা ঠাপ মারল আর সঙ্গে সঙ্গে আমার শক্ত ল্যাওড়া তার রসে ভেজা গুদের ভেতরে চড়চড় করে ঢুকে গেল।

ল্যাওড়াটা গুদের ভেতরে ঢোকার সঙ্গে সঙ্গে মামী আআআহহহহহহহহহ ইসসসসসসসসস উফফফফফফফফফফফফফ মা গোওওওওওওওওওওওওওওওওওও হহহহহহহহহহহহহহহহহ করে কাতরে উঠল, আর তারপর আস্তে আস্তে কোমর দুলিয়ে দুলিয়ে উপর থেকে আমার ল্যাওড়া তার উপরে ঠাপ মারতে লাগল। খানিকক্ষণ পরে আমি মামীকে ঠাপ মারতে রুখে দিলাম, কারণ আমি বুঝতে পারছিলাম যে যদিও ওর গুদটা রসে ভিজে চপ চপ করছে কিন্তু আমার বিরাট মোটা বাঁড়াটার জন্য তার গুদটা বেশ টাইট লাগছে। মামীও আমার বিরাট বাঁড়াটা গুদে নিয়ে হাকুপাকু করছে আমার হুকে চড়ে খুব স্বস্তিতে নেই। কেবল পাছা ঘুরিয়ে চলেছে আর বাঁড়াটাকে গুদ দিয়ে কামড়ে ধরে আছে। ঠিকমতো ঠাপাতে পারছে না।

মা আমার কানেকানে বলল, এইই শোনো তোমার মামীর গুদ তোমার বাঁড়া নেওয়ার মতো হয়নি। তুমি একটু ধীরেসুস্থে মামীকে চোদাই করো, বুঝলে? আমি হেসে বললাম, ঋতু, কোনও চিন্তা কোরো না তোমার বৌদিকে আমি ভালমতো সুখ দেব। আমি মামীর পাছা দুটো ধরে একটু উপরে দিকে তুলে ধরে আমি নিচ থেকে আমার কোমরটা দুলিয়ে দুলিয়ে তার গুদের ভেতরে আমার বাঁড়া দিয়ে ঠাপ মারতে লাগলাম। মামী তার হাঁটু দুটো বিছানাতে রেখে পাছা দুটো উপরে করে ধরল আর আমার ঠাপ গুলো গুদে নিতে লাগল। মামীর গুদটা আমার প্রত্যেক ঠাপের সঙ্গে সঙ্গে আমার বাড়াটা কামড়ে কামড়ে ধরছিল আর তার জন্য আমার ঠাপ মারতে বেশ আরাম লাগছিল।

আমি মামীর মুখটা হাত দিয়ে তুলে ধরলাম আর আমার একটা আঙুল তার মুখের সঙ্গে লাগিয়ে দিলাম আর সঙ্গে সঙ্গে মামী আমার আঙুলটা মুখে ভরে চুষতে লাগল আর আঙুলটাকে থুতু দিয়ে ভিজিয়ে দিল। আমি তার পর মামীর পাছার দুটো দাবনা হাত দিয়ে ফাঁক করে আমার ভেজা আঙুলটা মামীর পোঁদের ফুটোতে লাগিয়ে আসতে করে আঙুলটা খানিকটা ঢুকিয়ে নাড়াতে লাগলাম আর মামী আস্তে আস্তে ওফফফফফফফ উহহহহহহহহহ সসসসসসসস মাআআআআআআআআআআআআআ আহহহহহ হহহহহহহহহ সসসসসসসসসসসসস উমমমমম মাহহহহহহহ করে কাতরাতে লাগল।

গুদে আমার বাঁড়ার ঠাপ আর পোঁদের ভেতরে আমার আঙুলটা নিয়ে মামী আর নিজেকে রুখতে পারল না, আর আমার কানে ফিসফিস করে বলল, এইইইইইইই বিট্টু উউউউউউউউউউ আহহহহহহহl আরো জোরে জোরে চোদো আমাকে আহহহহহহহ কতকাল এমন বাঁড়া পাইনি গোওওওওওও হহহহহহ মাআআআআ হাহহহহহহহহহহ হাহহহহহহহহহহ আআআআ জোরে জোরে ঠাপ মারো ওওওওহহহহহহহহ মামীকে চুদে চুদে খাল করে দাও সোনা নাগর আমার বাবু আমার আমি মামীকে নীচ থেকে ঠাপ মেরে মেরে জোরে জোরে চুদতে লাগলাম আর মামী তার ঠোঁট দুটো আমার ঠোঁটের উপরে চেপে ধড়ে আমাকে চুমু খেতে লাগল।

আমি আরও জোরে জোরে তাকে চুদতে লাগলাম আর মামী আস্তে আস্তে আমার কানের কাছে তার মুখটা নিয়ে আহহহহহহহহহহ উফফফফফফফফফ উহহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহহহহ মমমমমমমমমম মাহহহহহহহ উহহহহহহহহহহহ আহহহহহ মাআআআআ উমমমমমমম মাহহহহহহহহ হাহহহহহহহহহ করে শীৎকার করোতে থাকল। আর আমি আমার গায়ের জোরে মামীকে চুদতে থাকলাম। আর খানিকক্ষণ পরেই মামী আমাকে বিছানাতে চেপে ধরে আমার উপরে পাছাটা দু-চারবার ঝাঁকিয়ে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিল। গুদের এত জল ছেড়েছে মামী যে, সেই জল আমার গুদে ভরা বাড়া বেয়ে বেয়ে নিচের দিকে গড়াচ্ছে।

আমি মা-র দিকে মুখ ঘোরালাম। মা মুচকি হাসছে। বলল, কী রে, তোর মামী কি মুতেই ভাসাল নাকি রে, বিট্টু? আমি কিছু বললাম না। খানিকক্ষণ চুপ করে পরে থাকলাম যাতে মামী ওর গুদের জল খসানোর আনন্দটা উপভোগ করতে পারে। মামী মার বুকে ধেবড়ে পড়ে হাফাচ্ছে। কিছুক্ষণ পরে মামী আমাকে কয়েকটা চুমু খেয়ে আমার কাছ থেকে সরে গিয়ে ৬৯ পজিসনে আমার উপরে আবার চড়ে গেল আর আমি কিছু বোঝবার আগে তার গুদের রসে ভেজা আমার খাড়া বাঁড়াটা হাতে করে ধরে জিভ দিয়ে চাটতে লাগল আর কিছুক্ষণ পরে বাড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করল। মামী আমার বাঁড়াটা এমন ভাবে চাটছিল আর চুষছিল যেন মামী কোন গৃহবধূ নয় একটা বাজারের মাগী।

আমি আমাকে আর ধরে রাখতে পারলাম না আর আমার কোমরটা তুলে তুলে তলঠাপ দিয়ে মামীর মুখের ভেতরে আমার বাঁড়াটাকে ভরে তার মুখ চুদতে লাগলাম। মামী প্রথমে একটু গোঙ্গানি দিয়ে উঠল পরে মুখটা এডজাস্ট করে নিয়ে নিশ্চিন্তে আমাকে মুখ-চোদায়ে সাহায্য করতে থাকল। আমি দু-হাত দিয়ে মামীর পাছার দাবনা দুটো টিপতে থাকলাম। মামী তার দুটো ঠোঁট দিয়ে আমার লকলকে বাঁড়াটা নীচে থেকে চেপে ধরে আমাকে ভালো করে জড়িয়ে নিয়ে আমার পুরো বাঁড়াটা মুখের ভেতরে ঢুকিয়ে নিয়েছে। এখন আমার বাঁড়াটা মামীর গলার ভেতরে পৌঁছিয়ে গেল। আমি বুঝতে পারছিলাম যে আমি আর আমার মাল ধরে রাখতে পারব না আর তাই আমি শক্ত করে মামী কে ধরে নিলাম আর আমার বাঁড়াটা মাল ফেলবার জন্য শক্ত হয় ফুলে উঠল।

আমি মামীর বালে ভরা গুদ চুষতে-চুষতে বললাম, মামীইইইইই আমার পড়ে যাবে কিন্তু মামী আমার অবস্থা বুঝতে পেরে আমার বাঁড়াটা মুখ থেকে বের করল না, বরং আরও আদর করে চুষতে থাকল। আমি মামীর মুখ-চুদতে চুদতে মামীর ব্লো-জব খেতে খেতে আরামে আহহহহহহ ওহহহহহহহহহহ.. মাআআআআ হাহহহহহহহহহ শব্দ করতে করতে আমার মাল ফেলতে লাগলাম। প্রথম দমকটা মামী খুব সুন্দর সামলে নিল। আমার তিড়িং-মিড়িং করে নাচতে থাকা বাঁড়াটা একটুও না বের করে মুখের ভেতরে পড়া একদলা বীর্য ক্যোঁৎ-ক্যোঁৎ করে গিলে নিল মামী। আমি তখনও ভলকে ভলকে বীর্য ফেলে চলেছি। আমি ওর মুখটা আমার বাঁড়া থেকে সরিয়ে দিলাম আর মামী মুখভরা বীর্য নিয়ে মা-র দিকে এগিয়ে দিল মুখ। মা-ও দেখলাম মুখ বাড়িয়ে দিয়েছে। দুই-সখী মুখে মুখ ঢুকিয়ে গরম বীর্য নিয়ে ভাগাভাগি করে চাটতে থাকে।

দেখলাম মামী মা-র হাঁ-করে থাকা মুখে নিজের মুখ থেকে খানিকটা বীর্য থুতু ফেলার মতো ফেলল। মা সেটা সুড়ুত করে মুখে পুরে নিয়ে মিষ্টি হেসে হা-করে দেখাল মুখের ভেতরে কতটা মাল আছে। মামীও হাঁ-করে দেখাল। তারপর দুজনে নিজের নিজের ভাগের মাল তারিয়ে তারিয়ে খেতে থাকল।

কিছুক্ষণ জিরিয়ে নিয়ে এবার মামী আমার দিকে ঘুরে আবার আমাকে চুমু খেতে লাগল। মামী যখন আমাকে চুমু খাচ্ছিল তখন আমি ওর ঠোঁট থেকে তার থুতুর মধ্যে আমার মালের স্বাদ পাচ্ছিলাম। মামীও নিশ্চয়ই আমার মুখের ভেতরে ওর গুদের নোনা জলের স্বাদ পেয়েছে। আমরা খানিকক্ষণ ধরে চুমু খেলাম আর আমি তার মাই দুটো আবার আয়েশ করে টিপতে লাগলাম। আমরা দুজনে অনেকক্ষণ ধরে চুমু খেতে থাকি আর আমি তার মাই দুটো টিপতে থাকলাম। খুব ভাল লাগছিল মামীর নরম মাই চটকাতে। কিছুক্ষণ পরে মামী আবার আমার উপরে ৬৯ পোজ়িশন উঠে তার রসে ভেজা মাখনের মতো গুদটা আমার মুখের উপরে রেখে দিল। আমিও মামীর পাছাটা দুহাতে জড়িয়ে ধরে তার দুটো উরু চাটা শুরু করে দিলাম আর উরুর চাটার সঙ্গে সঙ্গে একটু একটু থুতু লাগাতে থাকলাম। মামির বালে ভরা গুদ থেকে সুন্দর গোলাপের মতন গন্ধ বের হচ্ছেল। আমি মামীর গুদের খোলা ঠোঁটের উপরে চুমু খেয়ে নিজের জিভ দিয়ে তার গুদের উপরে রগড়াতে থাকলাম।

আমার জিভটা গুদের উপরে ঘোরানোর সঙ্গে সঙ্গে মামী তার কোমর দোলাতে শুরু করল আর আমার মুখের উপরে নিজের গুদটা ঘোষতে আরম্ভ করল। আমি লকলকে জিভ দিয়ে গুদের চারধার চাটতে থাকলাম আর কখনও কখনও গুদের দুটো ঠোঁট আমার মুখে নিয়ে চুষতে থাকলাম। মামী আমাকে জড়িয়ে ধরে ঘুরে চিত হয় শুয়ে পড়ল আর আমিও সঙ্গে সঙ্গে আমার জিভটা যতটা পারা যায় বের করে মামীর গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম আর জিভ দিয়ে গুদটা চুদতে লাগলাম। আহহহহহহহহহ মামীর গুদের ভেতরটা যেন রসের গাদ আমি খরখরে জিভ চালাচ্ছি, আর মামী শরীর মোচড়াচ্ছে আরামে, আহহহহহহহ মাগোওওওওওওওওওওওওও ওহহহহহহহহহহহহহহহহ হাহহহহহহহহহ মাআআআআআআআ আহহহহহহহহহহহ ইহহহহহহহহহহহহহহহহ আসসসসসসসসসসস কী ভাল লাগছে গো চাটো, বিট্টুসোনা তোমার মামীর গুদ চেটে ফর্সা করে দাও বাবা আহহহহহহহহহ মাদারচোদ ছেলে মা-কে চুদে পোয়াতি করেছিস, এবার মামীকেও চুদেচুদে গাভীন করে দে খানকীর পুত আহহহহহহ সসসস আমার পেট বাঁধিয়ে দে সোনা আআআআআআআআআ আমি একমনে মামীর গুদের কোঁটটা চুষতে লাগলাম।

গুদ চুষতে চুষতে আমার সারা মুখ গুদের রসে ভিজে গেল। আমি আস্তে আস্তে আমার জিভ দিয়ে মামীকে চুদতে থাকলাম আর যতটা পারা যায় গুদের গরম রসে ভরা ছেঁদার ভেতরে আমার জিভটা ঢুকিয়ে দিতে থাকলাম। আমার কাজকর্মে মামী সুখে, আরামে গলা ছেড়ে শীৎকার তুলতে থাকে। আমি আমার জিভ দিয়ে তার কোঁটটা উল্টে পাল্টে রগড়াতে থাকি। আমি গুদ আর কোঁটটা নিয়ে জিভ দিয়ে খেলা করছি আর যখন জিভটা সরিয়ে নিচ্ছি তখন মামী কোমর তুলে তুলে আমার মুখের আরও কাছে তার গুদটা নিয়ে ধরছে। শরীরটা ধনুকের মতো বেঁকিয়ে আমার মুখে ঠেলে দিচ্ছে গুদ। আমি যত তার গুদ আর কোঁটটা চুষছি মামী ততোআহহহহহহহহহহহহহহ উমমমমমমমমম মাআআআআআ ওহহহহহহহহহহহহ আহহহহহহ আইইইইইইইইইইইই ওওহহহহহহহহহহহহহহহ মাআআআআআআ উহহহহহহহ আআআআআআআআআ মা হাআআআআহহহহহহ করে কাতরাচ্ছে আর আমার মাথাটা তার ফর্সা, নরম উরু দিয়ে চেপে চেপে ধরছে।

আমি গুদটা নিয়ে খেলা করছিলাম আর মামী তখন আমার বাঁড়াটা হাতে করে ধরে উপর থেকে নিচে ওর জিভ দিয়ে চাটছিল আর আস্তে আস্তে খানিকক্ষণ পরে আমার বাঁড়াটা মুখে ভরে চুষতে লাগল আর হাতটা নামিয়ে আমার বিচি নিয়ে খেলা করতে লাগল। মামীর গরম গরম শ্বাস প্রশ্বাস বিচির উপর অনুভব করতেই, ইতিমধ্যে আমার বাঁড়াটাও শক্ত হয়ে উঠতে লাগল আবার। খানিকক্ষণ পরে মামী আমার বাঁড়াটা মুখ থেকে বেড় করে নিয়ে আমার মুন্ডীর উপরের চামড়াটা সরিয়ে দিয়ে আবার মুখটা খুলে আস্তে আস্তে আমার বাঁড়াটা মুখের ভেতরে ঢোকাতে আর বের করতে আরম্ভ করল। মামী তার একটা হাত দিয়ে বাঁড়ার গোড়াটা চেপে ধরেছিল আর তার জন্য আমার বাঁড়ার মুন্ডিটা ফুলে ফুলে উঠছিল। কিছুক্ষণ এমন চলার পর মামী তার মুখটা নামিয়ে আমার বিচি দুটো চাটা শুরু করে দিল আর আমার একটা বিচি মুখে ভরে চুষতে লাগল।

এমন চোষানিতে সুখের চোটে পাগল হয়ে যেতে লাগলাম আমি। আমিও আমার জিভ দিয়ে মামীর গুদটা চাটছিলাম আর হাত দিয়ে তার বড় বড় ডবকা মাই দুটো চটকাতে লাগলাম। সেই চোষানিতে মামী আর নিজেকে আটকাতে পারলো না আর আমার উপর থেকে উঠে আমার মুখমুখি শুয়ে পড়ল । তারপর আমকে নিজের কাছে টেনে নিয়ে আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে আমাকে চুমু খেতে লাগল। আমিও তাকে চুমু খেতে খেতে নিজের জিভটা ওর মুখের ভেতরে ঢুকিয়ে দিলাম। মামী এবার আমার বাঁড়ার দিকে তার গুদটাকে এগিয়ে দিয়ে আমার বাঁড়াটা হাতে করে ধরে নিজের গুদের ফুটোর কাছে টানতে লাগল, আর তাতে আমি বুঝলাম যে এইবার আমার মামীমাগী আমার কাছ থেকে আবার খাট-কাঁপানো চোদন খেতে চায়। তাই আমিও নিজেকে আর ধরে রাখতে পাড়লাম না।

অনেক চোষাচুষি হয়েছে, এবার পালা চোদার। আমি উঠে মামীর উপরে চড়ে গেলাম আর তার সাথেই আমার বাঁড়াটা মামীর গুদের মুখে রেখে দিয়ে একটা মোক্ষম ঠাপ মারলাম আর সঙ্গে সঙ্গে পচচচচচচ করে আওয়াজ করে মামীর গুদের ভেতরে আমার আখাম্বাটা ঢুকে গেল। সেই সাথে সাথে মামী নিজের মুখ খুলে চোখ বুজে কাতরে উঠল, আহহহহহহহহহহহহ সসসসসসসসসসসস। মামী নিজের কোমর তুলে পাছা তুলে ধরে আমার বাঁড়ার চাপ খেতে থাকল। আমি কোমর তুলে বাঁড়াটা গোড়া অবধি বের করে পকাত করে আবার একটা ঠাপ দিলাম আর তাতে পড়পড় করে আমার বাঁড়াটা আবার গুদের ভেতর ঢুকতেই মামী আমার কানের কাছে নিজের মুখটা নিয়ে এসে আঁকককক আআআআআআআ আইইইইইই ওওওওওওও হহহহহহহহহহহহ করে কঁকিয়ে উঠল। আমি আমার হাত দুটো বারিয়ে তার মাইয়ের বোঁটা দুটো নিয়ে আঙুলের মাঝে রেখে রগরাতে রগরাতে পক পক করে টিপতে লাগলাম।

মা মামীর মুখের কাছে মুখ এনে বলল, কী গো বৌদি? আমার ছেলে কি এক ঠাপেই তোমাকে শাবলে গেঁথে ফেলল মনে হচ্ছে? কেমন সুখ হচ্ছে, বলো? আহহহহহহহ মুখপুড়ি, পুতভাতারী মাগী একটু মুখ বন্ধ কর না শালী খানকীটা তকন থেকে কেবল পটরপটর করেই যাচ্ছে বাঁড়া আয়েশ করে চোদাতেও দেয় না তুই তো আগেই মনের সুখে গুদ মারিয়ে পেট বাঁধিয়ে বসে আছিস রে ন্যাকাচুদি& আমাকে আজকে একটু শান্তিতে চোদা খাতে দে না বাল মা খিলখিল করে হেসে উঠল। হিহিহি চোদাও বৌদি, চোদাও আহাহা কতকালের উপোষী গুদ তোমার আচ্ছা করে চোদিয়ে নাও আস্তে আস্তে আমি চোদার বেগটা বাড়াতে লাগলাম।

আমার প্রত্যেক ঠাপের সঙ্গে সঙ্গে মামী তার পাছাটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল। আর আমার বাঁড়াটা নিজের গুদের ভেতরের মাংসপেশি দিয়ে খপখপ করে খাবি খেতে খেতে কামড়ে কামড়ে ধরতে লাগল। আমার ঠাপের সঙ্গে সঙ্গে তার পাছাটা তুলে তুলে তলঠাপ মারানোয় খুব ভালো লাগছিল। বাঁড়াটা ঢুকিয়ে দিলেই গুদ আলগা করে দিচ্ছে কিন্তু বাঁড়াটা বের করতে গেলেই গুদ টাইট করে দিয়ে বাঁড়াটা কামড়ে ধরে আটকে দিতে লাগল। মামী কতকাল ভাল করে চোদা খায়নি অথচ মনে হয় গুদের খাই ভালই আছে। তাহলে ওকে চোদার দলে নিয়ে খুব ভুল করিনি আমরা। আমার গায়ের শক্তি দিয়ে মামীর গুদটা চুদতে লাগলাম। আমার ঠাপের সঙ্গে সঙ্গে মামীর গুদ থেকে পকপকপকপকপক পকাৎপকাৎ পকপকপকপকপক পকপকাপকপকাৎপক পকপকপকপককপক পকপক পকপকাৎপক ফচফচফচফচ থ্যাপ থ্যাপ পককপকপকাৎ আওয়াজ বের হতে লাগল।

মামীও আমার ঠাপের সঙ্গে কাতরাচ্ছে, আআআআআআআআআআআআআ আইইইইইই মাআআআআআআ… ওওওওওওওওওওওও হহহহহহহহহহহহ মারো, বিট্টু, মামীর গুদ মেরে মেরে ফাঁক করে দাও উহহহহহহহহহহহহহহহ হাহহহহহহহহহহ মাহহহহহহহহ কী ভালই না চুদছ তুমি আহহহহহ ঠাকুরঝি রে তোর ছেলে কী সুন্দর চোদে রে আহহহহহহহহহ চোদো বাবুসোনা মামীকে চুদে চুদে গাভীন বানিয়ে দাও বাবু যেমন মাকে চুদে চুদে পেট করে দিয়েছ, মামীকে চুদে চুদে বাচ্চার মা বানিয়ে দাও ইসসসসসসসসসস।

আমাকেও তোমার রেন্দি মাগী বানিয়ে নাও বিট্টুসোনা আমাকে বাজারে ফেলে ফেলে সবার সামনে চোদো সোনা আহহহহহহহহহহহ আসসসসসসসসসসসসসসসস আমি মামীর গুদে ঠাপ মারতে মারতে মাই দুটোতে চুমু খেতে লাগলাম, সেই সঙ্গে ওর পোঁদটা দলাই মালাই করতে লাগলাম। মামী আমার ঠাপের সঙ্গে সঙ্গে নিজের পাছা তুলে ধরে পাছা দুলিয়ে চোদন খেতে লাগল। এইভাবে একনাগাড়ে পনেরো মিনিট ধরে চুদে মামীকে স্বর্গসুখ দিতে থাকলাম আমি। আমার চোদন খেয়ে মামী নিজের গুদ ফেদিয়ে ফেদিয়ে বিছানার চাদর ভিজিয়ে একপাশে কেলিয়ে পড়লে মা বলল, ওহ! জানু তুমি সত্যি একটা চোদনবাজ অসুর কি যে অবস্থা করেছো আমার সতি সাবিত্রী বৌদির গুদটার উহহহহহ!!!

তবে এসো, এসো নাগর আমার, তোমার নিজের মাগীকে শান্ত কর মাগির পোঁদে একটু লাগাবে না জান? সত্যি মা-র পোঁদ মারার আহ্বান তাও আবার মায়ের মুখ থেকে কি ফেলা যায় বলুন তো? আমি তো এক কথায় মামির কাছে থেকে উঠে মাকে জানোয়ারের মতন চুমু খেতে খেতে তাকে কুত্তী বানিয়ে খাটে বসিয়ে রেডি হয়ে গেলাম। মা নিজের দুই-পা ফাঁক করে নিজের পোঁদটাকে যথাসম্ভব তুলে ধরে আমাকে বলল, আয়, বাবা এবার তোর খানকী মার পোঁদ মেরে দে দেখি একবার আহহহহহহ মায়ের কথা শুনে আমি নিজের মাথাটা নামাতেই দেখলাম মা-র কালো কোঁচকানো পোঁদের ফুটো একটু ফাঁক হয়ে আছে। সেই দেখে আমি দুইহাতে ওর গোল পাছা চিরে ধরে নিজের জিভ বাগিয়ে পোঁদের ফুটো চাটতে শুরু করলাম। উমমমমম! ওঃ কি স্বাদ মারা!! আমার চোষানীর ফলে মা কাতরাতে লাগল।

কিছুক্ষণ এই ভাবে চাটার পরে আমি নিজের মুখ থেকে আঙুলে করে থুতু নিয়ে ওর পোঁদের ফুটোর ভেতরে মাখিয়ে নিলাম। সেই বুঝে মাও এবার নিজের পোঁদের পেশী রিলাক্স করে নিল আর সেটা করতেই, সোজা হয়ে বসে আমি নিজের বাঁড়াটা ঠুসে দিলাম মাগীর পোঁদের ভেতর। সেই সাথে মা কঁকিয়ে উঠল, আঁক মাআআআআআআআআ উমমমমমমমমম মাহহহহহহহহ হহহহহহহহ। আমি মার সরু কোমর চেপে ধরে সর্বশক্তি দিয়ে পোঁদে বাঁড়া ঠেলে দিলাম। পড়পড় করে গেঁথে গেল আমার বাঁড়া। মা আরামে হাঁফ ছাড়ল। তারপর শুরু হল মা-র পোঁদ মারা সে রাতে দুজনকে আরও চারবার করে চুদলাম। চুদে চুদে মামীর গুদ ফুলিয়ে দিলাম। মামী সুখে আরামে কাৎরাতে লাগল, ও মুখপুড়ি ঠাকুরঝি, তুই তো সবাইকে দিয়ে সব সময় বাড়িতে গুদ ও পোঁদ মারাতে পারবি।

ও চলে গেলে আমার কী হবে? ও যতদিন থাকবে এই বাঁড়াটা খালি আমারই। আহহহ বিট্টু, তুই খালি তোর মামীকেই চুদবি আজ থেকে, সবসময় চুদবি। বল, চুদবি? আহহহহহ তোর মতো এমন মরদ পাওয়া যায় না রে তোর মতন মরদ পেতে আমি বাজারেও নামতে রাজি বাপ!!

New Stories Golpo

Leave a Comment