মাকে চোদার সপ্ন – ২ | চোদাচুদি

Bangla Choti Golpo

বাবার ফিরে আসতে এখনও কয়াকদিন বাকি আর তাই আমার বুঝতে একটুও বাকি থাকল না এইকদিন রাতে কী হবে তবে ভেবে খুব অবাক হলাম যে এতদিনেও আমার নজরে সেই ব্যাপারটা না পরার জন্য। সত্যি বলতে যাকে ভাবতাম সত্যি সাবিত্রী সে কিনা হল সব থেকে চোদনক্ষর মাগী তবে। পরের দিন আবার সব কিছুই স্বাভাবিক ভাবে চলতে লাগল। আমি আড়ালে আড়ালে দেখতে লাগলাম, কাজের মাসী সকালের খাবার বানিয়ে বেরিয়ে গেলে মা আমাকে খাবার দিয়ে খাবারের প্লেট নিয়ে উপরে শানুকাকুকে খাওয়াতে চলে গেল। বাড়িতে এত বড় একটা ছেলে আছে সেই তোয়াক্কা না করে কি ভাবে নিজের কারজসিদ্ধি করে সেই দেখে আমি অবাক হয়ে গেলাম। আমি পা টিপে-টিপে উপরে গেলাম আজকের শোএর জন্য। আবার সেই কালকের মতন দরজার ফাঁকায় চোখ রাখতেই দেখলাম মা খাবারের প্লেট নিয়ে ঢুকেতেই কাকু মা-কে জড়িয়ে ধরেছে পেছন থেকে। মা চাপা গলায় বলল, এই, এই ছাড়ো, বিট্টু বাড়ি আছে, এখন কদিন ওদের ছুটি আছে কাকু পেছন থেকে মাকে জাপটে ধরে কানে, গলায় চুমু খেতে খেতে বলল, কিচ্ছু হবে না, ঋতু, ওত বড় হয়ে গাছে নিজের মাকে ছাড়া কিছুক্ষণ নিশ্চয়ই থাকতে পারবে ও এইবার এইচ এস দিলো বলে কথা।

আর আজকে একটু তাড়াতাড়ি করব তুমি আমাকে আজ না বলবে না একদম উহহ কতদিন পরে তোমাকে একটু একার করে পেলাম তুমি বোঝো না, আমি তোমাকে কতটা চাই না না কে বলেছে, জানু আমার কিন্তু খাবার ঠান্ডা হয়ে যাবে তো তাহলে তুমিই আমাকে খাওয়াও, আমি তোমাকে খাওয়াই বলে কাকু মাকে টেনে খাটে নিয়ে গিয়ে উপুড় করে দিল। মা খিলখিল করে হেসে উঠে খুশিতে ডগমগ করতে করতে শরীর দুলিয়ে মেঝেতে দাঁড়িয়ে খাটে বুক পেতে দাঁড়িয়েছে। খাটে, মা-র সামনে খাবারের প্লেট রাখল তারপর তাই থেকে লুচি-তরকারি ছিঁড়ে কাকুকে খাইয়ে দিল একগ্রাস আর কাকু মা-র পেছনদিকে শাড়ি-শায়া গুটিয়ে পোঁদ অব্দি তুলে দিয়ে মায়ের গুদের মুখে নিজের বাঁড়া ফিট করতে লাগল । মা কাকুকে খাবার খাওয়াতে লাগল আর কাকু নিজের লুঙ্গি তুলে ধোন বের করে পেছন থেকে মা-কে লাগাতে শুরু করল। মা চোখ বুজে কাকুর চোদন খেতে-খেতে আরামে কাতরাতে থাকল আর মাঝেমাঝে কাকুর মুখে খাবার তুলে দিতে লাগল। আবার সেই কালকের মতন লাওরা দাঁড়িয়ে গেল আমার আর সেটা হতেই আমি সেটার সদবাবহার করতে আরম্ভ করলাম।

কাকু একনাগাড়ে মা-র সরু কোমর ধরে উপুড় করে ফেলে খাট কাঁপিয়ে চুদতে শুরু করল। মা এক নাগাড়ে কাতরে চলল, আহহহহহহহ ওহহহহহহহহহহহহ মাআআআআ মারো, জানু আমার মেরে ফেলো কী সুখ দিচ্ছ তুমি… আহহহহহহহ চুদে চুদে তোমার ঋতুকে বাজারি মাগী করে দাও ওহহহহহ রোজ ঘণ্টা ঘণ্টা চুদবে
কাকুও সমান তালে ঠাপাতে ঠাপাতে বলে উঠল, নাও, নাও ঋতু আঃ আমার, জানু আমার সোনা আমার তোমাকে চুদে যে কী আরাম ওহহহহহ ধরো, সোনা, ধরো ইহহহহহহহহহহ হহহহহহ ইইইইইই হহহহহহ কাকুর চোদার বেগ বেড়ে গেল আর সেই তালে তালে মা-র কাতরানিও বেড়ে গেল। বুঝলাম বুড়োর মাল বেরোবে, তবে সেই আগের দিনের মতনই পাঁচ মিনিটের খেল দেখতে দেখতে কাকু মা-র পিঠের ওপর হুমড়ি খেয়ে পড়ল আর বুঝলাম কাজ করে দিয়েছে নিজের। মা-ও দেখলাম হাফাচ্ছে কাকুর চোদন খেয়ে। তবে সেই দেখে মনে মনে ভাবলাম যে আমি এরথেকে অনেক ভালো কাজ করতে পারব কিন্তু মায়ের সাথে সেই রকম সম্পর্কর কথা ভাবতেই কেমন যেন একটু লাগল। এরি মধ্যে কাকু বলে উঠল,

কে কেমন এলএলবিলাগল, ঋতু? পছন্দ হয়েছে তো?
ঠিকি ছিল আর তোমাকে দিয়ে যতবারই গুদ মারাই, ততবার-ই আমার ভাল লাগে গো! জানু আমার ওঠো খেয়ে নাও। আমি নিচে যাই বিট্টু রয়েছে। বলে মা উঠে দাঁড়াল।
কাকু মা-র হাত ধরে কোলে টেনে নিয়ে বলল, আর একটু বসো না! আমাকে নিজের হাতে খাইয়ে দাও, ঋতু মা মিষ্টি হেসে খাটে কাকুর কোলে বসে গলা জড়িয়ে ধরে নিজের হাতে কাকুকে খাইয়ে দিতে থাকল। খাওয়া হয়ে গেলে মা শানুকাকুর গলা জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেল। দুজন দুজনকে অনেকক্ষণ চুমু খেয়ে উঠে দাঁড়াল। মা বের হতে গিয়েও ফিরে দাঁড়িয়ে বলল, আজকে বিকেলে সিনেমা যাব, মনে আছে তো?
শানুকাকু বলল, মনে থাকবে না মানে? খুব আছে! তুমি কী পরে যাবে সোনা?

তুমি বলো তোমার ঋতু কী পরে যাবে? শাড়ি, নাকি সালোয়ার? শাড়িতে খুব ঝামেলা। সালোয়ারেও পাজামা খোলার হ্যাপা খুব। তারচেয়ে ঘাঘরা পরতে পারো।
মা মিষ্টি হেসে বলল, আচ্ছা, বেশ, তাই হবে। তুমি যা বলবে, আমি তা-ই পরব। আর হ্যাঁ, নিচে ব্রা-প্যান্টি পোড়ো না যেন একদম দারোয়ান রাখার দরকার নেই। আমি তোমাকে কোলে করে বসিয়ে খুব করে লাগাব। মনে থাকবে তো?ইসসসস ব্রা না পড়লেও হয়, কিন্তু প্যান্টি না পরলে হয়, বলো? আমি গিয়েই খুলে নেবখন নইলে রস গড়াবে তো কাপড়ে লেগে যাবে যে সোনাবাবু
কাকু হেসে বলল, ঠিক আছে জানু। ঋতু : তাই হবে। গিয়ে খুলে দিও আমাকে।
বিকেলে দেখলাম মা ঝলমলে ঘাঘরা-ব্লাউজ পরে সেজেগুজে আমার রুমে এলো। বিটটু, আমি একটু বাইরে যাচ্ছি বুঝলি তো, শালিনী কাকিমার সাথে সিনেমা দেখতে যাচ্ছি ঠিক আছে যাও কত যে শালিনী কাকিমার সাথে সিনামা দেখতে যাচ্ছে সেটা আমিও বুঝতে পাড়লাম।

কাকু হয়তো আগেই বেরিয়ে গিয়েছিল। মা একটা রিক্সা নিয়ে চলে গেল। সন্ধ্যা সাতটার পরে পরে প্রথমে কাকু ফিরে এল আর তারপর তার থেকে ঠিক আদঘণ্টার পর এলো মা। দরজা দিয়ে ভেতরে ঢুকতেই দেখলাম মা-র চুলটুল সব এলোমেলো আর চোখের কাজল ধেবড়ে গেছে একদম। দেখেই বুঝলাম কী ঝড় বয়ে গেছে এই তিনঘণ্টার মধ্যে। তবে মা-কে খুব ফুরফুরে লাগল আর তাই দেখে জিজ্ঞেস করলাম, এই তোমার চোখের কাজলটা ওরকম হয়ে গেল কি করে? আরে আরে বলিস না, শালিনী যে সিনেমাটা দেখাতে নিয়ে গেছিল সেটা খুবই দুঃখের ছিল তাই ওই একটু কান্নাকাটি চোখের জল বলে গুণগুণ করে গান করতে করতে বাইরে বেরিয়ে গেল মা, হয়তো নিজের জামাকাপড় বদলাতে।

সেদিন রাত্রেও আবার খায়াদাওয়ার পরে মা সেজেগুজে সিড়ি বেয়ে উপরে উঠতেই আমি পেছন পেছন উপরে উঠে লুকিয়ে লুকিয়ে ওদের রাসলীলা দেখতে থাকলাম। দেখলাম, কাকু খাটে মদের বোতল আর কাঁচের গ্লাসে সাজিয়ে বসে আছে আর সামনের সেই দুটো গ্লাসে মদ ঢালা, বরফের টুকরো ভাসছে তাতে। কাকুকে দেখলাম সিগারেট টানতে আর চুক চুক করে মদ খেতে। মা নিজের পোঁদ নাচিয়ে কাকুর সামনে গিয়ে পরনের শাড়ি-ব্লাউজ খুলে খাটে উঠে পড়ল। সঙ্গে সঙ্গে শানুকাকুও মার বুকে চড়ে গেলে দুইজনে খুব আয়েশ করে চুমু খেতে আরম্ভ করল। মার মুখ আদর করে ধরে শানুকাকু চুমু খেতে খেতে মাই ডোলতে লাগল। মা দুই পা ফাঁক করে কাকুর পিঠে তুলে দুইপায়ে ওর কোমর জড়িয়ে শুয়ে চুমু খেতে লাগল। শানু হাত বাড়িয়ে মাকে একটা গেলাস দিয়ে মার মুখে মদ ঢেলে দিল। দেখলাম দুইজনেই মদ খেতে খেতে খানিকক্ষণ চুমাচাটি করল।

মা একটু পরে বলল, আহহহ শানু তুমি তো আমাকে আবার গরম করে দিলে তবে এবার কিছু করো জানু তবে শানুকাকুকে আর কিছু বলতে হল না। ও সঙ্গে সঙ্গে মার পাদুটো উরুর কাছ থেকে ধরে ফাঁক করে ধরল। মা এমনিতেই নিজের পা তো কেলিয়েই রেখেছিল তাই কাকু মায়ের পাছা তুলে নিজের ঠাটানো বাঁড়াটা মার ফাঁক করে রাখা গুদের মুখে ধরার চেষ্টা করল। মদের নেশা থাকা কারণে হাত কাঁপছিল ওর।
দেখলাম মা নিজের মুখ থেকে হাতে করে থুতু নিয়ে কাকুর বাঁড়ার মুন্ডিতে ডলে নিয়ে নিজেই হাতে বাঁড়াটা নিজের গুদে সেট করল। তারপর দুইহাতে কাকুর পিঠে হাত রেখে পাছায় একটা ঠাবা দিল। কাকু সঙ্গে সঙ্গে পাছা দুলিয়ে দিল এক ঠাপ। ভচচচ করে বাঁড়াটা অদৃশ্য হয়ে গেল আমার সুন্দরী মার গুদের ভেতর আর মা সঙ্গে সঙ্গে গলা ছেড়ে কাতরে উঠল, ওহহহ মাআআআআআআআ আআহহহহহহহহহ পেট ভরে গেল আমার কী শান্তি গো তোমাকে দিয়ে গুদ মারিয়ে, নাগর আমার, জানু আমার।

আমিও ইতি মধ্যে নিজের কাজ শুরু করে ফেললাম, তবে ওদের যা অবস্থা তাতে আমার শেষ হবে বলে মনে হল না আমার। শানুকাকু মার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে খেতে পোঁদ তুলে তুলে পকাপক ঠাপিয়ে যেতে লাগল। মাও নিজের দুই পা তুলে কাকুর কোমর পেচিয়ে ধরে নিজেও পোঁদ তুলে তুলে কাকুর ঠাপের তালে তালে তলঠাপ দিতে দিতে শীৎকার নিতে লাগল, আহহহহহ আহহহহহহহ মারো এইভাবে ঠাপ মারো জান আঃ আঃ আমার আরও জোরে আহহহ উহহহহ কী সুখ যে আঃ দিলে তুমি আমাকে এই জন্মে আহহহহ আহহহহ চোদো, আচ্ছা করে চোদো আজকে আমাকে আহহহহহহহহহহহ উমমমমমম উহহহহ আঃ
সকালে দেখেছিলাম কাকু কেমন কুত্তীচোদা করছিল আবার বিকেলেও সিনেমায় গিয়েও নির্ঘাত কয়েকবার লাগিয়েছে দুজনে। তারপরেও রাত্রে দুজনে কেমন মস্তিতে লাগাচ্ছে!

বলা বাহুল্য মাও বাজারি খানকী বেশ্যার মতো গুদ কেলিয়ে বিছানায় শুয়ে চোদন খেয়ে কাতরাতে লাগল তবে সেটা দেখে কেমন যেন লাগল আমার । বাবার জন্য মন খারাপ হতে লাগল, তার স্ত্রী যে পর পুরুষের সঙ্গে পরকীয়া করছে সেটার হয়তো বিন্দুমাত্রও আঁচ নেই তার কাছে। শানুকাকু একটু পরে উঠে পরে মাকে টেনে তুলল। মা কাকুর গলা জড়িয়ে ধরে চুমু খেতে লাগল আর কাকু মাকে ধরে খাট থেকে নামিয়ে মেঝেতে দাঁড় করাল। মার কোমর ধরে খাটের কিনারে দাঁড় করিয়ে পিঠে হাত দিয়ে চেপে ধরে মাকে খাটে বুক রেখে দাঁড় করাল। মা দেখলাম খোলাচুল ঝাঁকিয়ে হিহি করে হেসে পোঁদ তুলে খাটের সামনে মেঝেতে পা ফাঁক করে দাঁড়াল। দুই হাতে খাটে ভর দিয়ে দাঁড়াতেই শানুকাকু মার পেছনে এসে মার পোঁদ চিরে ধরে চাটতে শুরু করল গুদ আর পোঁদের চেরা আর তার সাথে সাথে মা শীৎকার নিয়ে বলল, আহহহহহহহ শানু জান আমি আর পারছি না, মাইরি লাগাও আমাকে থামলে কেন ইহহহহহহহহহহহহহ সসসসসসসসসসস

দাঁড়াও ঋতু, মেরি জান। আর একটু চেটে নেই তোমার গুদের রস তো না যেন মধু আহহ কী টেস্ট আর কী অপূর্ব গন্ধ, আহহহহহ যত চাটি, ততই হড়হড়িয়ে জল গড়ায় যেন টালার ট্যাঙ্ক ওহহহহ বাব্বা! কত চাটবে আমার গুদ? সিনেমা হলে তো চেটে-চেটেই আমার মাঙ্গ থেকে জল বের করে দিলে বাব্বাহ! কী গুদ চাটতে পারো তুমি, জানু তোমার জিভেও একটা আস্ত ল্যাওড়া ফিট করা আছে মনে হয় চাট, শানু, চেটে চেটে তোমার ঋতুর গুদ ফর্সা করে দাও আহহহহহ কী আরাম তাও তো সিনেমাহলে তুমি ঠিকমতো চাটতে দাওনি ঋতু বললাম, জানু, চলো বাথরুমে গিয়ে একবার গুদ মেরে দিই, ওখানে ধুয়ে নেবে, তাহলে ফিরে সিটে বসে একবার চেটে দেব, তুমি কথা শুনলে না। আজকাল বড্ড কথার অবাধ্য হয়ে গেছ তুমি তোমাকে থাবড়াতে হবে একটু হিহিহি হাফ-টাইমের আগে একবার গুদ চেটে আমাকে ফেদিয়ে দিলে তাও প্রায় আদাঘণ্টা আমাকে চেটেছ, তারপর তো তুলোধোনা ধুনলে আমার গুদ। হাফ-টাইমে শেষ হওয়ার আগে আমি ধুয়ে এলাম বলে তো পরের বার আবার লাগাতে পারলাম, নইলে গুদ ভরা থকথকে মাল নিয়ে কী-করে করতাম?

কাকু মা-র উবদো করে ধরা গোল পাছায় সজোরে থাপ্পড় কষিয়ে বলল, কী করে করতাম, দেখাব?
দেখাও, দেখাও বলে মা খিলখিল করে হেসে উঠল। কাকু মা-র গোল ডবকা পোঁদে ঠাস-ঠাস করে থাবড়াতে থাকল । থাবা খেয়ে মা হিসহিসিয়ে উঠল, আহহহহহহ মারো, আমি তো তোমার বেশ্যা জানু আহহহহহহ ঋতু, তুমি আমার জানু, আমার ডার্লিং। আমার বেশ্যা কেন হবে, তুমি আমার রানি, বুঝলে? বলে কাকু খানিকক্ষন চেটে চলল মার গুদ পোঁদ তারপর উঠে দাঁড়াল। নিজের হাতে করে খানিকটা থুতু নিয়ে বাঁড়ার মাথায় আর মার গুদের মুখে মাখিয়ে নিয়ে মার কোমর ধরে দাঁড়িয়ে পকাৎ করে বাঁড়াটা মার গুদে সেঁধিয়ে দিল। মাও সঙ্গেসঙ্গে আরামের জানান দিয়ে শিটিয়ে উঠল, আআহহহহহ মাআআআআআআ কী আরাম যে পাচ্ছি আজকে কতকাল পরে আমার প্রাণের নাগর আমাকে কুত্তীচোদা করছে গো শানুকাকু আবার শুরু করল চুদাই। মার চুলের গোছা মুঠো করে ধরে শানুকাকু মার মাথাটা পেছনের দিকে টেনে ধরে একটানা ঠাপাতে লাগল। দেখলাম বাঁড়াটা মার গুদের ভেতর থেকে বেরিয়ে আসছে একদম রসে চপচপে হয়ে ভিজে। মেঝেতেও টুপটুপ করে রস পড়েছে। বুঝলাম মার নির্ঘাত রস খসে গেছে। শানুকাকু আরও মিনিট পাঁচেক মতো চুদে মার পাছার উপরে মাল ঢেলে মেঝেতে হুমড়ি খেয়ে খেয়ে পরে গেল। মাও হাফাতে হাফাতে মেঝেতে লুটিয়ে পরে শানুকে চুমু খেলো, তারপর দুজনে পাশাপাশি মেঝেতে উদোম হয়েই শুয়ে পড়ল। একটু পরে আবার দুজনে উঠে খাটে শুল

কাকু উঠে গেলাসে মদ ধেলে মাকে ডাকল। মা উঠে কাকুর কোলে বসল। দুজন গলা জড়িয়ে ধরে বসে মদ খেতে খেতে ফিসফিসিয়ে গল্প করতে লাগল। দেখলাম একটু পরে মা উঠে গিয়ে এটাচ বাথরুমে ঢুকল, দেখলাম কাকুও মার পেছন পেছন বাথরুমে ঢুকল। বাথরুম থেকে জল পড়ার শব্দ শুনতে পাছিলাম বুঝলাম ধোয়া-ধুয়ি করছে ওরা। কিছুক্ষণ পর মাকে পাজাকোলা করে কাকু খাটে এনে ফেলল আর মাও খিলখিল করে হেসে উঠল। খাটে শুয়ে কাকু বলল, এই ঋতু! আজকে রাতে থেকে যাও আমার ঘরে, নাকি? ভোরে নিচে চলে জেও, বিটটু তো ঘুমোচ্ছে। আজ খুব ইচ্ছে করছে স্বামী-স্ত্রীর মতো রাত কাটাবার। এমা! আমি কি বারণ করেছি নাকি? এসো! তুমিই তো আমার স্বামী, আমার জানু, আমার শানু এসো বাবু বলে মা দুই হাত বাড়িয়ে কাকুকে আহ্বান করল। হ্যাঁ রে মাগী এই শানু চোদনা যদি তোর স্বামি হয় তাহলে আমার বাপ তোর কে হয় নিজেকে নিজেই বলে উঠলাম আমি। কাকু মাকে নিজের বুকে জড়িয়ে শুয়ে পড়ল। এইসময় বাইরে কড়কড় করে বাজ পড়ল আর সাথে সাথে মা আঁতকে উঠে কাকুকে আরও নিবিড় ভাবে জড়িয়ে ধরল।

Bangla Golpo

Leave a Comment