মাকে চোদার সপ্ন – ৩ | চোদাচুদি

Bangla Choti Golpo

পরেরদিন সকালে মা কাজের মাসীকে তাড়াতাড়ি ছুটি দিয়ে বলল, ওহ নলুর মা, তোমাকে না আজ আর রান্না করতে হবে না, কাজ না করে করে মুটিয়ে যাচ্ছি তাই আজ আমি নিজেই রান্না করব নিজে রান্না করে নেওয়ার কারণতা যে আসলে কি, সেটা আমি অবশ্যই জানতাম তবে সেদিন বাড়িতে একটা বন্ধু আসায় তার সঙ্গে বাইরে ঘুরতে বেরলাম আমি। বাড়িতে থাকা বাকি দুজনের জন্য যে তাদের খেলাটা আরও সোজা হয় গেল সেটা বুঝতেই পাড়লাম। বিকেলে বাড়ি এসে দেখি মা সেজেগুজে রেডি হচ্ছে। টাকে সাজতে দেখে আমি বললাম , কোথাও যাবে নাকি এত সাজগোজ করছ? মা হয়তো আমাকে দেখে একটু থতমত খেয়ে গেছিল তবুও নিজেকে সামলে বলে উঠল , ও তুই আমি ভাবলাম হ্যাঁ রে একটু বাইরে যাব শালিনী কাকিমার সাথে একটু কেনাকাটা করতে বুঝতেই তো পারছিস আর আর দুমাশ পর পূজা ও কোনোমতে আমাকে বিকেলের জল খাবার করে দিয়ে মা বেরিয়ে গেল। আমি ওপরের তলায় যেতেই কাকুর ঘরের দরজাতে তালা ঝুলতে দেখলাম, বুঝলাম কাকুও বাড়ি নেই। বুঝলাম, আজও দুজনে সিনেমা হলে লাগাবে। সারাদিন বাড়িতে চোদাচুদি করে সখ মেটেনি ওদের। আবার সেই আগেরদিনের মতোই মা ফিরল সেই আলুথালু বেশে। আমাকে তার দিকে তাকাতে দেখে মা বলল, কি কি হয়ছে? কি দেখছিস ওরকম করে? না কিছু না, আমার খুব খিদে পেয়েছে কিছু রান্না করে দাও বলে আমি নিজের ঘরে চলে গেলাম। মা রাতের রান্না সেরে স্নান করে চুল-টুল ঠিক করে আচড়ে নিল। রাতের খাওয়ার ওই এগারোটা নাগাদ আমিও শুয়ে পড়লাম নিজের আলো নিভিয়ে। ঠিক পাঁচ মিনিট যেতে না যেতেই পায়ের আওয়াজ শুনতে পেলাম আমি। বিছানা থেকে উঠেতেই দেখলাম মা সেজেগুজে অভিসারে যাবে বলে রেডি হয়ে রয়েছে।

মা ওপরের তলায় যাওয়ার একটু পরে আমি ওপরে উঠে দরজার ফাঁকে চোখ রাখলাম আর রাখতেই দেখলাম, কাকু একটা চেয়ারে বসে আছে, আর মা তার মুখোমুখি শাড়ি-শায়া হাঁটু অবধি তুলে কাকুর কোলে বসে রয়েছে। কাকুর কলে বসে দুদিকে পা দিয়ে গলা জড়িয়ে বসে বসে কাকুকে চুমু খাচ্ছে মা। দেখলাম কাকুর হাতে একটা মদের গেলাস আর সেই গেলাস থেকে সে নিজে একবার চুমুক দিচ্ছে, একবার মাকে খাইয়ে দিচ্ছে। মা নিজের মুখে মদ নিয়ে কাকুর মুখে থুতু ফেলার মতো ফেলছে। কাকুকে মা-র মুখ থেকে মদ আগ্রহ করে খেতে দেখে মা খিলখিল করে হেসে উঠল। কাকুর কোলে শাড়ী তুলে বসার জন্য মা-র গোল গাব্দা পাছা আরও গোল, আরও ডবকা দেখাচ্ছে। কাকু নিজের হাত দিয়ে তার গোল পাছার তলার দিকে ধরে মাঝেমধে খামচে দিচ্ছে।

এরই মধ্যে মার বুকের ওপর থেকে শাড়ীর আঁচল সরিয়ে দিয়ে ভারী মাইদুটো ডলতে ডলতে কাকু বলে উঠল, আহহহহহ ঋতু, জান আমার, আমার সোনাবউ, আমার রানি কতদিন পরে আজ সারাদিন ধরে তোমাকে আদর করছি আহহহহহ!! প্রাণ ভরে গেল আমার কতদিনের খিদে মিটিয়ে দিলে তুমি সোনা আহহহহহহহ জানু আমার, আমার সোনাবাবুটা কতদিন ধরে বিট্টুর বাবার বাইরে যাওয়ার জন্য অপেক্ষায় থাকি আমি তুমি জানো না! আমিও যে তোমাকে কাছে পেতে চাই খুব করে, জানু মাগী যদি এতেই শখ ছিল তোর তাহলে আমার বাপকে কেন বিয়ে করেছিলি তুই বাজারি বেশ্যাদের এইদিক ওইদিক চুদিয়ে যেতেই তো পাড়তিস রাগে ফুঁসতে ফুঁসতে নিজেকে বলে উঠলাম আমি। ইতিমধ্যে কাকুর গলা জড়িয়ে হাবড়ে চুমু খেতে লাগল মা। কাকু মার পোঁদের তলায় হাত দিয়ে মা-কে কোলে করেই উঠে দাঁড়াল আর সাথে সাথে মা- দুই পা দিয়ে কাকুর কোমর জাপটে ধরল।

কাকু মাকে চুমু খেতে খেতে খাটের দিকে এগিয়ে গেল, তারপর মা-কে খাটে শুইয়ে দিয়ে মা-র বুকে চড়ে চুমু খেতে লাগল। মা আরামে শীৎকার নিতে নিতে বলল, আহহহহহহ জান আর পারছি না সোনা, আমার নাগর আমার এবার করো সোনা কাকু মা-র কথায় কান না-দিয়ে মার বুক থেকে আস্তে আস্তে ব্লাউজের হুকটা খুলে দিতে লাগল। মা আর দেরী সহ্য না করতে পেরে নিজেই ঝটপট ব্লাউজের হুকগুলো খুলে দিয়ে দুই হাতে কাকু মাথাটা নিজের বুকে টেনে নিলো। কাকু একহাতে একটা মাই চটকাতে চটকাতে আরেকটা বোঁটা চুষতে লাগল। কাকুর চোষণে মা শীৎকার নিতে লাগল , আআআআআ হহহহহহ মাআআআআআআআ উমমমমমমম মাআআআআহহহহহহ কাকু নিজের একটা হাত নামিয়ে মা-র ফর্সা- মোমের মতো মসৃণ পায়ে হাত বোলাতে লাগল। একটু পরে মা-র বুক থেকে মুখ তুলে কাকু ঝপ করে নেমে গেল মা-র দুই পায়ের মাঝে। মা-ও দেখলাম সঙ্গেসঙ্গেই নিজের শাড়ি-শায়া তুলে ধরে দুইপা কেলিয়ে দিলো। কাকু মা-র দুই উরুর ফাঁকে নিজের মুখ রেখে চকাম করে চুমু খেতেই মার শরীরটা কারেন্টের শক খাওয়ার মতো ছিটকে উঠল যেন। তারপর শরীরটা উঁচু করে কাকুর মাথাটা টেনে নিল নিজের দিকে আর দুইহাত দিয়ে কাকুর চুল খামচে ধরল।

দেখলাম, মা-র মুখে আরাম আর সুখের হাঁসি। চোখ বুজে, মুখ হাঁ- করে বিস্ময়ে নিজের নাগরের মুখটা নিজের গুদে চেপে ধরে মাথা তুলে ধরছে সুখে মাঝে মাঝে। মুখ দিয়ে শুধু শীৎকার বের হচ্ছে, আআ হহহহহহহহহহ সসসসসসসসসস মমমমমমম মাহহহহহহহ চাট, সোনাবাবু আমার, তোর ঋতুর গুদ চেটে ফর্সা করে দে, আহহহহ বাবুটা আমার শানু ওওওওও কী ভাল লাগছে ঈঈঈহহহহহ হহহহহহ মা মাথা দাপাতে দাপাতে, কাটা ছাগলের মতো কাতরাতে কাতরাতে নিজের শরীরটা ধনুকের মতো বেঁকিয়ে বেকিয়ে দিলো তারপর আবার খাটের ধপাস করে নিজের শরীর ছেড়ে দিলো। বুঝলাম মা-র রস খসে গেছে। মা-র শ্বাস স্বাভাবিক হলে দেখলাম মা কাকুর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। মা হাফাতে হাফাতে বলল, এই সোনা ওঠো না! গলাটা শুকিয়ে গেছে গো একদম! কাকু উঠে ফ্রিজ থেকে মদের বোতল বের করে গেলাসে অনেকটা ঢালল। সেই দেখে মা খাট থেকে নেমে নিজের আঁচল ঠিক করে কাকুর পাশে গিয়ে দাঁড়াল, তারপর দুজনে এক গেলাস থেকে মদ খেতে লাগল। একটু পরে হঠাৎ কাকু মা-র হাত ধরে ঘর থেকে এনে সামনের রাস্তার দিকের বারান্দায় দাঁড় করাল। বাইরেটা তখন একদম নিঝুম। মাঝেমাঝে একটা কি দুটো গাড়ির আওয়াজ আসছে ভেসে। বারান্দায় যাওয়ার ফলে আমি দেওয়ালের পাশ দিয়ে উঁকি দিতেই দেখলাম দুজনে দাঁড়িয়ে রয়েছে বারান্দাতে। মা কাকুর দিকে তাকিয়ে একগাল রহস্যময়ী হাঁসি দিয়ে বলল, দুষ্টু কোথাকার যত রাজ্যের শয়তানি বুদ্ধি তোমার কেন ঋতু? ভাল লাগে না এইভাবে রাস্তার উপরে দাঁড়িয়ে লাগাতে? মা কাকুর বুকে কিল মেরে সোহাগ করে বলে, জানি না, যাও! অসভ্য একটা!

কাকু মাকে জড়িয়ে আদর করতে করতে চুমু খেতে লাগল। মা-ও কাকুর গলা জড়িয়ে ধরে কাকুর ঠোঁটে পালটা চুমু খেতে শুরু করল। একটু পরে দেখলাম কাকু মা-র কোমর ভেঙে সামনে ঝুঁকে পোঁদ তুলে বারান্দার রেলিং ধরে দাঁড়াল। শানুকাকু মার পেছনে দাঁড়িয়ে শাড়ি-শায়ার উপর দিয়েই মার পাছায় হাত বোলাচ্ছে। মা হাত দিয়ে দুই পায়ের হাঁটুর কাছের কাপড় শায়া খামচে ধরে টেনে তুলে নিজেই নিজের পোঁদ আলগা করে দিল তার নাগরের সামনে। কাকু নীচে উবু হয়ে বসে মার সুন্দর, গোল, লদলদে পোঁদে চকাম চকাম করে চুমু খেল তারপর দুইহাতে মা-র ফর্সা পোঁদ চিরে ধরে গুদে লম্বা লম্বা চাট দিতে থাকল । মা কাকুর আদরে দাঁড়িয়ে দাঁড়িয়ে কাতরাতে লাগল। তারপর কাকু মাকে রেলিঙের সামনে দাঁড় করিয়ে পিঠে চাপ দিয়ে সামনে ঝুঁকে দাঁড় করাল।

তারপর নিজের বাঁড়াটা ধরে মার গুদের চেরায় রাখল। মা একহাতে নিজের মুখ থেকে খানিকটা থুতু নিয়ে নিজের গুদের মুখে মাখাল আর হাত দিয়ে কাকুর বাঁড়াটা ধরে একটু খেলে নিয়ে যত্ন করে নিজের গুদের চেরায় সেট করল। মা নিজের দুই হাত দিয়ে রেলিং ধরে নিজের পোঁদটা আরও খানিকটা তুলে সামনে দিকে ঝুঁকে দাঁড়াল আর শানুকাকু পেছন থেকে মার সরু কোমর চেপে ধরে ওর বাঁড়াটা মার গুদে পকাৎ করে চালিয়ে দিল। মাও আনন্দে কাতরে উঠল, উমমমমমম মাআআআআআআআ আহহহহহহহহহহহ কাকু হাত বাড়িয়ে একটা সিগারেট মার ঠোঁটে গুঁজে দিয়ে ধরিয়ে দিল। মা সিগারেটে টান দিতে দিতে কাকুর চোদা খেতে লাগল। একবার নিজে টেনে কাকুর দিকে বাড়িয়ে দিলো সিগারেট, তারপর আবার একবার নিজে টানল। কাকু একমনে মা-র গুদ চুদে চলল দাঁড়িয়ে দাঁড়িয়ে। ইতিমধ্যে কাকু হাত বাড়িয়ে মা-র ব্লাউজটা খুলে নিল। মা-ও বিনা বাধায় গা থেকে ব্লাউজ খুলে দিলো আর তার সাথে সাথে নিজের কাঁধ থেকে শাড়ীর আঁচলটাও ফেলে দিল । কাকু এরপর মা-র শায়ার ভেতরে গোঁজা শড়ির অংশ টেনে খুলে দিলো আর সেটা করতেই শাড়িটা জড়ানো অবস্থায় মার পায়ের কাছে ঝুপ করে পড়ে গেল।

সিগারেটে টান দিতে দিতে মাকে ঘুরিয়ে নিজের মুখোমুখি দাঁড় করাল কাকু, তারপর মা-র মাই দুটো দুহাতে ধরে মাকে চুমু খেতে খেতে নিজের মুখ নামিয়ে মাই চুষতে লাগল। ফর্শা দুধের ওপর খাঁড়া হয়ে থাকা কালো বোঁটাটা চেটে চেটে চুষে খেতে লাগল লাগাল আর তার অন্য হাত দিয়ে আরেকটা মাইয়ের বোঁটা আঙুলে করে টানতে লাগল । মা যেন আরামে শিশয়ে উঠল। মার মুখের সিগারেট শেষ হলে মা কাকুর মুখটা দুইহাতে আঁজলা করে ধরে ঠোঁটে চুমু খেলো। কাকু মার চুলের খোঁপা খুলে দিয়ে চুলে আঙুল চালাতে চালাতে চুমু খেতে লাগল। কাকু এবার মা-র শায়ার দড়িতে টান দিয়ে সায়ার গিঁটটা খুলে দিলো আর সাথে সাথেই শায়াটাও ঝুপ করে মার পায়ের চারদিকে মেঝেতে পড়ে গেল। আমি আমার সুন্দরী মাকে এই প্রথম পুরো পুরি উলঙ্গ দেখলাম আর দেখেই নিজের মধ্যে একটা পরিবর্তন অনুভব করলাম। কাকু মার সামনে নিজের হাঁটু ভেঙে বসে মার তলপেটে চুমু খেতে লাগাল আর সাথে সাথে মা কাকুর মাথাটা নিজের পেটের ওপর চেপে ধরল।

বলা বাহুল্য যে সামনের সেই দৃশ্য দেখে যেমন রাগ হচ্ছিল তেমন খাঁড়াও হচ্ছিল আমার, তাই সব রাগটাগ সরিয়ে আমি নিজের কাজ করতে শুরু করলাম তবে আজকের সিনটার মধ্যে শেষ করতে হবে ভেবে জোরে জোরে নিজের হাত চালাতে আরম্ভ করলাম। মার সুন্দর লদলদে পাছা ছানতে ছানতে মার নাভিতে, তলপেটে চুমু খেতে লাগল কাকু। মা কাতরাতে কাতরাতে বলল, আহহহহহ, শানু এসো না…খুব রস কাটছে, দেখো না, থাই অবধি গড়াচ্ছে রস।বলেই নিজের পা ফাঁক করে দেখাল মা। দেখলাম সত্যিই তার ফর্সা উরু বেয়ে গুদের রস গড়াচ্ছে। সেই দেখে কাকু জিভ দিয়ে মার উরুর ভেতরের দিকে চেটে দিলো তারপর হঠাৎ উঠে দাঁড়াল। নিজে দাঁড়িয়ে আবার মাকে বারান্দায় রেলিঙের সামনে দাঁড় করাল কাকু। মাও সঙ্গেসঙ্গে রেলিং ধরে সামনে ঝুঁকে পোঁদ তুলে পা ফাঁক করে দাঁড়াল আর সাথে সাথে কাকু আবার নিজের বাঁড়াটা মার গুদে ঢুকিয়ে দিলো। একঠাপেই গুদের ভেতরে অদৃশ্য হয়ে গেল কাকুরটা। মাও কাকুর বাঁড়াটা গুদে ঢোকার সঙ্গে সঙ্গে সোজা হয়ে উঠল। শীৎকার করতে করতে পেছন ফিরে তাকিয়ে বলে উঠল আহহহ সসসসসসস মাআআআআআ হহহহহহহহ উমমমমম আহহহহহহহহহহ ওহহহহহহহহহহহ মাআআআআহহহহহহহহহ কী যে আরাম দিচ্ছ জানুউউউউ ইহহহহহহহ সসসস; কাকু কোন কথা না বলে একটা সিগারেট মার ঠোঁটে গুঁজে দিয়ে লাইটার জ্বেলে ধরিয়ে দিল। মাও সাথে সাথে সামনে ঝুঁকে নিজের ঠোঁটে সিগারেট ধরে ফুক ফুক করে টানতে লাগাল।

মাঝেমধ্যে আবার পেছন ফিরে কাকুর দিকে তাকিয়ে ঠোঁটের ফাঁকে ধরা সিগারেট টেনে ঠোঁটের অন্য পাশ দিয়ে ধোঁয়া ছাড়তে লাগল মা। সত্যি বলতে সেদিন সেই মহিলাকে নিজের মা কম বাজারের রাণ্ডী মাগী বলে মনে হচ্ছিল বেশী । নিজের গুদের খিদে মেটাবার জন্য কেউ যে এতটাও নিচে নামতে পারে সেটা আজ আবার পরিষ্কার বুঝতে পাড়ছিলাম আমি আহহহহ চদো, জানুউউউ আমরা আমার সোনাবাবুটা আহহহহ শানু, দেখি তোমার বাঁড়ার কত রস। আহহহহ কী ঠাপ-ই ঠাপাচ্ছে গো আমার নাগর। আহহহহহহহহহহ জানু আমার, আমার ঋতু, কেমন লাগছে আজ সেই জন্যই তো ভায়াগ্রা খেলাম আমার জানু এখন কেমন চোদা খাচ্ছ বোলো, সোনা?
আহহহহহহহ হ্যাঁ ভায়াগ্রা নিজের কাজ করছে তবে শালা এত আস্তে লাগাচ্ছিস কেন রে? লোকের বউকে বুঝি এত আস্তে চুদতে হয়? লোকে মাগীদের তো আরও জোরে চোদে শুনেছি, জোরে চোদ শালা, খানকীর বাচ্চা শালা আরও আহহহহহ ওহহহহহহহহ সসসসসসস ইহহহহহহ আহহহহহ কী আরাম গোওওওওওও বিট্টুর বাবা, দেখে যাও ও বিট্টু দেখে যা, তোর শানুকাকু কেমন তোদের বাড়িতে তোর মাকে মদ খাইয়ে ন্যাংটা করে চুদে দিচ্ছে।

হ্যাঁ, সেতো দেখতেই পাচ্ছিলাম আমি তবে রে মাগী! তোর এত বড় কথা! পরের বউ বলে বুঝি আমি আস্তে চুদছি? দেখ তবে চোদা কাকে বলে বলে কাকু মার কোমর চেপে ধরে জোরে জোরে ঠাপাতে লাগল আর সাথে সাথে মার সারা শরীরটা থরথর করে কেঁপে উঠল। মুখ থেকে সিগারেটটাতে শেষ টান দিয়ে সেটাকে ফেলে দিয়ে নিজের মাথা ঝাঁকিয়ে কপালে এসে পড়া এলোমেলো চুল সামলে নিয়ে সামনে ঝুঁকে পোঁদ আরও একটু তুলে দাঁড়াল মা। কাকুও এইবার কাতরাতে আরম্ভ করল; আহহহ আহহহহ কী রে মাগী! আরও জোরে চাই? খানকী মাগী তোর বর কেন, বরের চোদ্দপুরুষ এমন জোরে তোকে কোনোদিন চুদেছে? শালী দেখ, আজকে তোর গুদ ফাটিয়ে দেব মাগী শালী আমার বাঁড়ায় তোর গুদ গেঁথে সারারাত্তির চুদব তোকে শালী তোর গুদের খাই আজকে আমি মেটাচ্ছি মাগীকে রাস্তায় ন্যাংটা করে দাঁড় করিয়ে বাজারের লোক দিয়ে চোদাব আজকে সারা পাড়ার লোক দিয়ে চোদাব তোকে। ধর শালী খানকী মাগী ধর কত চোদা খেতে পারিস আজকে দেখি আজকে তাই করো, শানু আমাকে রাস্তায় দাঁড় করিয়ে চোদাও। খানকি বানিয়ে দাও। ইহহহহহহ আহহহহহহ তোমার রেন্ডি করে নাও আমাকে আমি তোমার মাগী হয়ে থাক আহহহহহহ কী আরাম দিচ্ছ সোনাবাবুটা চুদে চুদে গুদ খাল করে দাও তোমার ঋতুর।

আহহহ বলতে বলতে মার সারাশরীর কেঁপে উঠল। মা রেলিং ধরে সামনে গরাদে মুখ ঠেকিয়ে থরথর করে কেঁপে উঠল আর সঙ্গেসঙ্গে কাকুও মার পেছনে হাঁটু গেড়ে বসে মার গুদ চুষতে আরম্ভ করল। বুঝলাম মা জল ছেড়েছে । কাকু মার সব রস চেটে নিয়ে আবার উঠে দাঁড়িয়ে মাকে টানতে টানতে খাটের ধারে এনে দাঁড় করিয়ে দিলো, তারপর আবার উপুড় করে শুইয়ে দিয়ে ডগিস্টাইলে লাগাতে থাকল। মার সুন্দর, সুডৌল মাই দুটো ঠাপের তালে তালে দুলতে থাকল। মার চুল গুলো একজায়গায় করে হাতের কবজিতে পাকিয়ে ধরে মাথাটা পেছনে টেনে ধরে ঘপাং ঘপাং করে ঠাপ মাড়তে লাগল কাকু আর সেই ঠাপ খেয়ে চোখ উলটে হাসি মুখে সমস্ত শরীর কাঁপিয়ে ককিয়ে উঠতে লাগল মা, আহহহহ আসসসসসস মাআআআআহহহহহ আহআহহহহহহহহহহহ হাহহহহহহ কাকু মার কান-গলায় চুমু খেয়ে বলল, কী ঋতুসোন কেমন খাচ্ছ বল আজকে? আরও জোরে দেবো সোনা আহহহহসসসসস মারো আহহহ কী যে সুন্দর চুদছ আজকে জানু ইহহহহ আহহহ আমাকে তোমার খানকী মাগী বানিয়ে নাও জান আহহহহ আমার রস ফেদায়ে যাচ্ছে যে বাবা গো মারো।

ঠাপাও থামবে না আমার আবার জল বেরোব আহহহহ ঋতুসোবে আমারও মাল পড়বে গো ধরো, কামড়ে ধরো তোমার সুন্দর গুদের ঠোঁট দিয়ে আমার বাঁড়াটা কামড়ে ধরো,আহহহহহ আমার পড়ছে; ইইইইইইই ঋতুআআআআ আহহহহহহহহহহহহহহহহহ তোমার ঋতু তোমার বাঁড়ার দাসি হয়ে গেছে গোওওওও আহহহহ আহহহহ!!! আমারও রস পড়ে গেল গোওওও বলতে বলতে মা দেখলাম কোমর থেকে শরীরের সামনের অংশ তুলে ধরল আর সাথে সাথে কাকু মেঝেতে লুটিয়ে পড়ল। মা বিছানায় মুখ থুবড়ে পড়ল আর শুয়ে শুয়ে সেই অমানুষিক পরিশ্রমের ফলে দরদর করে ঘমাতে লাগল। কাকুর যা অবস্থা বুঝলাম আজকে আর উঠবে না তাই আবার নিজের কাজ না শেষ করতে পাড়ায় রাগে গজ গজ করতে করতে নিচের তলায় নিজের ঘরে ফিরে এলাম। এতক্ষণ ধরে হ্যান্ডেল মেরেও মাল বেরোনোর নাম-গন্ধ নেই দেখে আমি নিজের বিছানায় উঠে শুলাম ।

নরম বালিশে মাথা রেখে নিজের চোখ বুজেছি কি চোখের সামনে মার ল্যাংটো শরীরটা ভেসে উঠতে লাগাল । মার সেই যৌবন-লিপ্ত শরীর, ভারী মাই জোরা আর তার ডবকা পাছার কথা কল্পনা করতে করতে অজান্তেই আমার হাত প্যান্টের ভেতর চলে গেল। চোখ বুজে সেই সব নগ্ন দৃশ্য কল্পনা করতে করতে বাঁড়া চটকাতে শুরু করেছি এমন সময় হঠাৎ কার গলার আওয়াজ যেন কানে ভেসে এলো আমার। আমি সাথে সাথে ব্যাপারটা বুঝতে পেরে নিজের হাত সরিয়ে ঘুমের ভান করতে লাগলাম। তোকে আর ঘুমের ভান করলে হবে না, হারামজাদা ছেলে উঠে পড় মায়ের গলার আওয়াজ আমার কানে ভেসে এলো আর তার স্বরে রাগের একটা আভাশ পেলাম আমি। আমি আস্তে আস্তে নিজের চোখ একটুখানি ফাঁক করতেই বুঝলাম, যেটা না করার সেটা করেই ফেলেছি আমি আজকে। নিজের কামেত্তজনায় আমি আমার ঘরের আলোটা নেভাতে ভুলে গেছি আর তার ফলে আমার অজান্তেই হয়তো আমার কীর্তিকলাপ দেখে ফেলেছে মা ।

ওঠ বলছি এবার চেঁচিয়ে উঠল মা। আর কোন রাস্তা খুঁজে না পেয়ে আমি আস্তে আস্তে নিজের চোখ খুলে বিছানতে উঠে আর বসতেই দেখলাম ঘরের মাঝে মা দাঁড়িয়ে। তখনও তার চুল আলুথালু, শাড়ীটা কোনোমতে শুধু গায়ে জরানো। আমি বিছানায় পেছন ঘসটাতে ঘসটাতে আস্তে করে মাঝেতে নেমে দাঁড়ালাম হাত দিয়ে প্যান্টের সামনেটা ঢেকে ; জানোয়ার ছেলে কোথাকার এই শিক্ষা পেয়েছিস তুই আমাদের কাছ থেকে? লম্পট একটা কোথা থেকে শিখলি এসব শুনি? দুশ্চরিত্র তৈরি হয়েছিস একটা মায়ের মুখ থেকে প্রতিটা কথা যেন আমার কানে কাঁটার মত বিঁধতে লাগাল । শালা চোরের মার বড় গলা বল কোথা থেকে শিখলি এসব? কে শেখালও তোকে? রাত বীরেতে একা একা শুয়ে শুয়ে এই সব কাণ্ড করিস তুই হারামজাদা& তোকে, তোকে আমার নিজের ছেলে বলতে আমার ঘেন্না করছে এখন আর তোমাকেও এখন মা বলতে আমার খুব ঘেন্না করে জানতো আমার মুখ থেকে আপনা থেকেই বেরিয়ে গেল এই কথাটা ।

মা : মানে? মানে? মানে ঘরে স্বামি থাকতে সংসার থাকতে, দিনরাত ওই ওপরের তলার বুড়োটার কাছে গিয়ে নিজের গুদ মাড়ানটা কি খুব ভালো ব্যাপার? দিন রাত বাড়িতে সিনেমা হলে নিজের গুদ মারিয়ে তুমি নিজের চরিত্রটা খুব সুন্দর বানাচ্ছ বুঝি? পরপুরুষের কাছে গিয়ে নিজের গুদের জল খসাতে খুব ভালো লাগে না তোমার? আমার মুখের সেই কথা শুনে মা বিস্ময়ে চুপ করে গেল। আমার মুখ দিয়ে এই রকম কোন ভাষা বেরোবে আর সাথে সাথে তার এইসব কীর্তিকলাপের কথা আমি যে জানি সেটার বিন্দুমাত্র কোন আঁচ ছিল না তার। কি যেন বলছিলে তুমি একটু আগে ওপরে? আমাকে মাগী বানিয়ে দাও সোনাবাবু তো হয়ে গেলে নাকি মাগী? আমি সবে বলা শেষ করেছি এমন সময় হঠাৎ মার চোখে যেন আগুন জ্বলে উঠল আর সাথে সাথে নিজের দাঁত মুখ খিঁচিয়ে আমার দিকে তেরে এলো।

কি বললি কি বললি তুই? আমাকে মাগী বললি? তুই এই বয়সে লুকিয়ে লুকিয়ে আমার জল খসানো দেখছিস শূয়রেরবাচ্চা বলতে বলতে ঠাস ঠাস করে চর মাড়তে আরম্ভ করল আমার গালে। আমিও কিছু না বলে চুপ চাপ দাঁড়িয়ে দাঁড়িয়ে চর গুল গিলতে লাগালাম এমন সময় মা বলল ; ওই ঘরের ভেতরে যা দেখেছিস যদি তোর বাবাকে বা কাউকে বলেছিস তাহলে তোকে খুন করে ফেলব আমি ব্যাস এই কথাটা যেন আমার জ্বলন্ত ভাঁটায় আরও আগুন লাগিয়ে দিলো । বলে কিনা আমায় আমায় খুন করবে? মারা দোষ করল নিজে আর শাসাচ্ছে আমাকে তবে রে সাথে সাথে আমি মায়ের উঁচিয়ে থাকা হাতটা খামচে ধরলাম আর আরেক হাত দিয়ে আমার উঁচু হয়ে থাকা প্যান্ট সরিয়ে আমার লাওড়াতে হাতটা চেপে ধরলাম। সব কিছুই এত তাড়াতাড়ি হয়ে গেল যে মা খুব অপ্রস্তুত হয়ে পড়ল আর তাই দেখে আর এক মুহূর্ত অপেক্ষা না করে মায়ের হাত দিয়ে নিজের বাঁড়া খেঁচাতে লাগলাম আমি।

মার নরম হাতের ছোঁয়া পেয়ে আমার লাওড়টা আরও ফুলে ফেঁপে উঠতে লাগল। মা যেন হঠাৎ পাথরের মূর্তির মতন স্তির হয়ে গেল । নিজের চোখের সামনে যে কি ঘটছে, সেটা আসল না কল্পনা মাত্র, কোনকিছুই বুঝতে পাড়ছিল না বোধ হয়। শুধু চোখ বড় বড় করে আমার ধনের দিকে তাকিয়ে ছিল তবে বাড়িয়ে না বললেও আমার ধন ওই ওপর তলার বুড়োর চেয়ে আরও অনেক বেশী লম্বা আর মোটা তাই মায়ের ছোট নরম হাত দিয়ে পুরোটা ধরতে পারছিলা । ওই নরম হাতের স্পর্শে আর একটা নিষিদ্ধ কামনার ফলে কিছুক্ষণের মধ্যেই আমি আমার তলপেট ভারী হতে অনুভব করলাম আর দেখতে দেখতে বাঁড়ার ছেঁদা দিয়ে ঝোলকে ঝোলকে এক সপ্তাহ বাসী মাল মায়ের চোদা খাওয়া শাড়ীর ওপর ছিটিয়ে দিলাম আমি। বিছি থেকে মাল নিংরে বেরোনোর সাথে আমারও গায়ের জোরটা একটু কমে গেল। হাঁপাতে হাঁপাতে আমি আস্তে আস্তে বাঁড়ার ওপর থেকে মায়ের হাতটা আলগা করে দিয়ে সেই দিকে তাকাতেই দেখলাম মায়ের হাতে আমার থকথকে ফেদা লেগে রয়েছে। মা একদৃষ্টে সেই দিকে অনেকক্ষণ ধরে তাকিয়ে রইল তারপর আস্তে আস্তে নিজের চোখ তুলে আমার দিকে তাকাল আর তাকাতেই তার চাহুনিতে একটা ঘোরের ভাব লক্ষ্য করলাম ।

মায়ের চোখ দুটো কেমন ঘোলাটে তাহলে কি মায়ের এমন বা হাত দিয়ে আরেকটা চর আমার গালে কসিয়ে দিয়ে আমার ঘর থেকে দৌড়তে দৌড়তে বেরিয়ে গেল মা। কাজটা ঠিক করলাম না ভুল করলাম আমি বুঝতে পাড়লাম না তবে অবশেষে নিজের বিচি হালকা হওয়ার খুশিতে আর এক ফোঁটা অপেক্ষা না করে বিছানাতে ধপাস করে শুয়ে পড়লাম আমি। ফেদা বেরোনোর ঘোরের মধেই শুয়ে শুয়ে ভাবতে লাগলাম একটু আগে মায়ের শরীরে লেগে থাকা আমার বীর্যপাতের কথা । বাবাকে নিশ্চয়ই বলবে না আর বললেও আমার কাছে তারও ওষুধ আছে ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম আমি । তবে আমি দান চালবার আগে খেলা নিজের দখলে নিয়ে নিলো মা। পরেরদিন বাবা অফিসের কাজ সেরে অবশেষে বাড়ি ফিরতেই বাবাকে রাজী করিয়ে আমাকে দিল্লিতে এক দূরসম্পর্কের মাসির বাড়িতে পাঠিয়ে দেওয়ার সিধান্ত নিলো ওরা।

কলকাতায় নাকি ভালো কলেজ নেই তাই দিল্লিতে পড়াশোনা শেষ করতে হবে আমাকে । চাইলে সেদিন আমি অনেক কিছুই করতে পারতাম অনেক কিছুই বলতে পারতাম কিন্তু বাবার মুখের দিকে তাকিয়ে আর আমাদের এই সংসার ভেসে যাওয়ার মুখ থেকে বাঁচাবার জন্য চুপচাপ সব মেনে নিয়েছিলাম, তবে এইটার যে একটা শেষ দেখে ছাড়ব সেটা নিজের মনে একদম বেঁধে নিয়েছিলাম আমি।

New Stories Golpo

Leave a Comment