মাকে চোদার সপ্ন – ৫ | মা ও ছেলের ফুলশয্যা

Bangla Choti Golpo

সারাদিনের কাণ্ডকারখানার ফলে আমি এতটাই উত্তেজিত হয়ে ছিলাম যে সেই রাতে আমার একটুও ঘুম আসছিল না। নিজের বছানায় শুয়ে শুয়ে ছটফট করে গেলাম শুধু। কালকে বিকেলে আবার বেরনো থাকাতে খাওয়া-দাওয়া সেরে পাশের ঘরে তাড়াতাড়ি শুয়ে পড়ল বাকি দুজনে। আমি নিজের চোখ বুজে শুয়ে রয়েছি এমন সময় পাশের ঘর থেকে বাবার চাপা গলার স্বর আমার কানে ভেসে এলো, এই! এই ঋতু! কি কি করছ তুমি? বিট্টু তো জেগে আছে পাশের ঘরে!!! মা শুনলাম ফোঁস করে বলে উঠল, প্লিজ এসো না জানু! কতক্ষণ আর করব? আজকে প্লিজ না করো না, অনেকদিন একটু ইচ্ছে হয়েছে উহহহঃ! মার মুখের সেই কামনা জর্জরিত কথা শুনে আমার বারমুডার ভেতর থাকা সাপটা আবার জেগে উঠল। নিজের কৌতূহলকে সামলাতে না পেরে আমি আস্তে আস্তে নিজের ঘর থেকে বেরিয়ে মাদের ঘরের দরজায় কান রাখলাম আর একটু পরেই ঘরের ভেতর থেকে ক্যাচ্‌ ক্যাচ্‌ করে খাট নড়বার শব্দ আসতে লাগল, কিন্তু অবাক হওয়ার বিষয় যে সেটা মিনিটখানেকর মধ্যেই আবার থেমে গেল।

যাহ্‌ শালা! এত তাড়াতাড়ি আমি নিজেকে বলে উঠেছি এমন সময় শুনলাম মা হিসহিস করে বলে উঠল, উহহহহহ তোমাকে নিয়ে আর আমি পারি না! শালা একমিনিটও হয়নি, তাতেই লেব্রে দিলেন উনি তবে এবার আমি কি করব শুনি? যত্তসব ঢ্যামনা কোথাকার আমার কপালেই জোটে মায়ের কথা শুনে বাবা মিনমিন করে কিছু একটা বলল, কিন্তু সেটা পরিস্কার ভাবে বুঝতে পাড়লাম না আমি। এরি মদ্ধে ঘরের ভেতর থেকে বাথরুমের দরজা বন্ধ হওয়ার শব্দ শুনতে পেলাম আমি আর তাতে বুঝলাম যে মা এইবার বাথরুমে গিয়ে নিজের গুদে আংলি করবে। ঠিক পাঁচ মিনিট পর আবার বাথরুমের দরজার আওয়াজ পেলাম, তারপর ওদের ঘর থেকে আর কোনও শব্দ পেলাম না আমি। আমি নিজের ঘরে ফিরে বিছানায় শুয়ে নিজের চিত্তশুদ্ধ করে একটু পরে ঘুমিয়ে পড়লাম। বাবা পরেরদিন ওই বিকেল করে বেরল ভুবনেশ্বরের উদ্দেশে।

বাবা বেরিয়ে যেতেই মা আমার ঘরে এসে আমার হাতে কিছু টাকা গুঁজে দিয়ে বলল, এই বাবু এই নে, এগুলো দিয়ে তুই বাজার থেকে দুটো সুন্দর দেখে রজনীগন্ধার মালা আর কিছু গোলাপফুল আনবি আর যদি পাস তাহলে কোয়াকটা কয়েকটা রজনীগন্ধার চেনও আনবি বাকি যা টাকা থাকবে সেই দিয়ে দুজনের মতো রাতের খাবার আনবি। আজ রাত্রে আমি আর রান্না করব না, কি বুঝলি তো?
হ্যাঁ, মানে রাতের রান্না না করার ব্যাপারটা ঠিক আছে বুঝলাম কিন্তু এই ফুল, মালা? এসব এসব দিয়ে কি করবে তুমি? শ্রাদ্ধবাড়ি বাড়ি টারির নেমন্তন্ন আছে নাকি তোমার? মিষ্টি লাগবে
আমার কথা শুনে মা বিরক্ত হয়ে বলল, আহহহহ বাবু ওত প্রশ্ন করছ কেন? যা বলছি তাই করো না প্লিজ, তাড়াতাড়ি যাও দরকার আছে আমার এগুলোর মায়ের কথা তাই অমান্য করা যাবে না তবে আমাদের বাড়ি থেকে বাজারটা বেশ ভালই দূরে তাই যেতে আসতে, কেনাকাটা করতে করতে দু ঘণ্টাখানেক লেগে গেল । সব কিছু কেনাকাটা সেরে রেস্তোরাঁ থেকে রাতের খাবার কিনে ওই সারে সাতটা নাগাদ বাড়ি ফিরলাম আমি। গেট দিয়ে ঢুকে কলিং বেলটা টিপতেই মা দরজা খুলল আর খুলতেই দেখলাম একটা টুকটুকে লাল রং-এর বেনারসী পড়ে রয়েছে সে।

চুলটা বেশ টাইট করে বাঁধা আর তার সাথে সাথে ঠোঁটে লাল লিপস্টিক, গালে হালকা ফাউন্ডেশনের রঙ আর গা ভর্তি করে সোনার গহনা, দেখেই আমার ধন বাবাজি নেচে উঠল। আমার দেখে মনে হল যেন স্বর্গ থেকে কোন পরী পৃথিবীতে নেমে এসেছে আমার সামনে। মায়ের সেই রুপ দেখে আমি হা করে তার দিকে তাকিয়ে রয়েছি এমন সময় আমার হাত থেকে সব জিনিসপত্র কেরে নিয়ে সে বলল, আরে আমার সোনাবাবুটা এসে গেছে যে! খুব ভাল! খুব ভাল! তবে বাবু নাও তো এবার স্নান সেরে নিজের খাটের ওপর রাখা ধুতি-পাঞ্জাবীটা পরে নাও আর আমি ততক্ষণ আমাদের বিয়ের খাটটা ফুল দিয়ে সাজাই, আজ রাত্রে যে আমাদের ফুলশয্যা, বুঝলে তো, বিট্টু? তুমি তোমার মা-কে আজকে পরিপূর্ণ করে পাবে বিট্টু বলে নিজের টকটকে লাল ঠোঁটাটা কামড়ে ধরল সে।

মায়ের মুখের সেই কথা শুনে আমি অবাক হয়ে গেলাম। আজকে আমাদের ফুলশয্যা? পরিপূর্ণ ভাবে পাওয়া? তার মানে তার মানে আজকে আমাদের আর সেই জন্যই এই সব ফুল মালা, খাবার আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে এই সব কথা ভাবছি এমন সময় মা আমাকে ঠেলে আমার ঘরে পাঠাল। নিজের ঘর থেকে গামছাটা নিয়ে আমি বাথরুমে ঢুকে ভাল করে তাড়াতাড়ি স্নান করে নিলাম । তারপর আমার খাটের ওপরে রাখা নতুন সাদা রং-এর ধুতি-পাঞ্জাবীটা পড়ে আস্তে আস্তে মার ঘরে ঢুকলাম। ঘরে ঢুকতেই আমার নাকে সুন্দর ফুলের সুবাস ভেসে এলো আর আমি দেখলাম যে রজনীগন্ধার চেন দিয়ে খাটটা বেশ সুন্দর করে সাজিয়েছে মা আর সেটা দেখতে ঠিক ফুলশয্যার মতনই লাগছে। ধবধবে সাদা বিছানায় গোলাপের পাপড়িও ছড়ানো রয়েছে দেখলাম। মা আমাকে সেখানে দাঁড়িয়ে থাকতে দেখে অপ্রস্তুত হয়ে নিজের শাড়ীর আঁচলটা দিয়ে নিজের মাথায় ঘোমটা দিয়ে আমার কাছে এসে ঝুঁকে আমার পায়ে একটা প্রণাম করল। মায়ের সেই ব্যাবহারে আমি চমকে উঠে মার দুই কাঁধ ধরে ওপরে ওঠালাম।

মা আমার বুকে নিজের মাথা রেখে বলল, আজ থেকে আমি তোমার স্ত্রী, তুমি আমার স্বামী। এসো গো প্রিয়তম, হই আমরা এবার বিবাহ বন্ধনে আচ্ছাদিত বলে আমার হাতটা আলতো করে ধরে ভেতরের উঠোনের দিকে নিয়ে গেল মা। সেখানে যেতেই দেখলাম ধুনুচিতে কাঠ দিয়ে আগুন জ্বেলে রেখেছে মা । সেই আগুনের সামনে আমরা পাশাপাশি দুটো আসনে বসে মনে মনে দুজন দুজনকে স্বামী-স্ত্রী রূপে মেনে নিলাম।মা আমার হাতে নিজের সিঁদুরের কৌটোটা দিয়ে নিজের ঘোমটাটা খুলল। আমি বামহাত দিয়ে মা-র গলা জড়িয়ে মা-র বাম কাঁধের উপর থেকে দুই আঙুলে সিঁদুর নিয়ে মা-র সিঁথিতে পরিয়ে দিলাম আর সঙ্গে সঙ্গেই ঘোমটাটা আবার আগের মতন টেনে নিল মা। তারপর আস্তে আস্তে উঠে দাঁড়িয়ে দুজন-দুজনের গলায় মালা পরিয়ে দিলাম। দেখতে দেখতে আমাদের তিনবার মালাবদল হল।

তারপর একে অপরের হাত ধরাধরি করে আগুনের চারপাশে সাতপাক ঘুরলাম। সব শেষে মা বলল, বিট্টু আজ থেকে আমি তোমার স্ত্রী, তুমি আমার স্বামি কিন্তু তুমি খুশি হয়েছ তো সোনা নিজের মা-কে বিয়ে করে? তোমার মনে কোন কিন্তু নেই তো? আমি মাকে নিজের বুকে টেনে নিয়ে কপালে চুমু খেয়ে বললাম, না জান তুমি চেয়েছ যাতে আমাদের মিলন হয়, তাই আমাদের মিলন হয়েছে, আমার মনে যদি কোন কিন্তু থাকত তাহলে সেটা কখনই করতাম না আমি। আমার কথা শুনে মা কপট রাগ দেখিয়ে আমার বুকে দুম করে কিল মেরে বলল, ও মা! একি কাণ্ড? বিয়ে করা বৌকে মা বলছ কেন সোনা? ওহ তাইতো, সেটা বলা তো একদম উচিত নয় তাহলে আজ থেকে তোমাকে আমি ঋতু বলেই ডাকব বেশ।

আমার সোনা ঋতু, তবে এইবার দেখি আমার বউ-এর মুখটা একবার। বলে মাথা থেকে মায়ের ঘোমটা সরিয়ে গালে কয়েকটা চুমু খেয়ে আমি বললাম, ঋতু! তোমার আমার ভালোবাসার মধ্যে আমাদের জামাকাপড় গুলো বাধার সৃষ্টি করছে আর আজকে তোমার স্বামী তোমার সুন্দর নগ্ন রূপ উপভোগ চায় সেটা করতে দেবে নিশ্চয়ই বলেই মার শাড়ির আঁচলটা ধরে হিড়হিড় করে টান মারলাম আমি আর সেটা টানতেই মার শরীর থেকে খুলে সেটা আমার হাতে চলে এলো।এরপর ব্লাউজের সামনের হুকগুলো খুলে ব্লাউজটা মেঝেতে ছুঁড়ে ফেলে দিলাম, তারপর শায়ার দড়ির ফাঁসটা এক টানে খুলে দিলাম । সায়াটা লুজ হয়ে যেতেই সেটা মার সরু কোমর গলে তার কলসির মতন পোঁদে আটকে ঝুলে রইল। আমি সেটাকে আস্তে আস্তে করে টেনে পাছা দিয়ে নামিয়ে দিলাম আর সাথে সাথেই শায়াটা মায়ের উরু বেয়ে মেঝেতে পড়ে গেল।

পরনে শুধু একটা সাদা রং-এর ব্রা ও প্যান্টি পরে নতুন বৌয়ের মতন লজ্জায় মাথা নীচু করে দাঁড়িয়ে রইল মা। মাকে সেই ভাবে দাঁড়িয়ে থাকতে দেখে আমি আস্তে আস্তে তার সামনে এগিয়ে তাকে জাপটে ধরলাম। তাকে জাপটে ধরে তার পিঠের কাছে থাকা ব্রার হুকগুল একে একে খুলে তার সুন্দর মাইজোড়া খামচে ধরে কচলাতে আরম্ভ করলাম আমি। ভারী ফর্সা মাইয়ের ওপর খাঁড়া হয়ে থাকা বাদামী বোঁটা দুটো পালা পালা করে চুষতে লাগালাম আর নিজের ডান হাতটা মার পাছার ওপর রাখলাম। বন্ধুদের কাছে শুনেছিলাম যে মেয়ে মানুষরা নাকি পাছায় আদর খেতে ভালবাসে, তাই আমিও মা-র নরম লদলদে পোঁদটাকে চটকে চটকে আদর করতে লাগলাম। উফফফ মাইরি বলছি! কি সুন্দর তানপুরার মতন গোল-গোল পোঁদ মা-র। যখন রাস্তা দিয়ে হাঁটে, তখন কি সুন্দর এদিক-ওইদিক লাফায়!

ইতিমধ্যে আমার কর্মে উত্তেজিত হয়ে নিজের নাক দিয়ে ঘন ঘন নিঃশ্বাস ছাড়তে আরম্ভ করল মা। আমার কাছে আদর খেতে খেতে আমার চুলে বিলি কেটে সে বলল, সোনাবাবু, আজকে আমাকে প্রাণ খুলে আদর করো জানু উহহহ! তুমি যে আমার সব তুমিই আমার স্বামী, প্রাণনাথ আর আর আহহহঃ উহহহ!!! আহহহহ আস্তে উহহহহ!!! চলো বাবু, আমাকে বিছানায় নিয়ে চলো আমাকে আর এই দ্বারে দাঁড় করিয়ে রেখনা জানু, আজ যে আমাদের প্রাণ ভরে মিলিত হওয়ার দিন মার মুখে ওই কথা শুনে আমি মাকে পাঁজা কোলা করে ধরে আমাদের সেই ফুলশয্যার ঘরে নিয়ে এলাম । ঘরে ঢুকে রজনীগন্ধার সুবাসের মধ্যে দিয়ে সেই গলাপ পাপড়ি আচ্ছাদিত বিছানায় চীৎ করে শইয়ে দিলাম মাকে, তবে বিছানাতে শুইয়ে দিতেই মা নিজের পোঁদটা উচু করে ধরল। বুঝলাম যে সে আমায় প্যান্টিটা খুলে দিতে বলছে তাই আর দেরি না করে এক টানে প্যান্টিটা টেনে খুলে দিলাম আর সাথে সাথে মা আমার চোখের সামনে ল্যাংটো হয়ে গেল।

আমাকে খাটের পাশে দাঁড়িয়ে থাকতে দেখে ধুতির উপর দিয়েই ডান হাত দিয়ে আমার ঠাটানো বাঁড়াটা চেপে ধরে মা বলল, এই বিট্টু! জানু আমার! তুমি কিন্তু একদিনেই খুব অসভ্য হয়ে গেছ আমাকে একা পেয়ে ন্যাংটো করে ফষ্টিনষ্টি করে নিচ্ছ কিন্তু নিজে সবকিছুই পরে আছ?
মার কথা শুনে আমি তড়িঘড়ি করে আমার পরনের সব পোশাক আশাক খুলে ল্যাংটো হয়ে গেলাম । ল্যাংটো হতেই মা দেখল যে আমার লাওড়াটা খাঁড়া হয়ে যেতে তার ছাল কিছুটা নিচের দিকে নেমে শাল কাঠের গুড়ির মতো সোজা দাঁড়িয়ে আছে আর সেই দেখে জিভ দিয়ে নিজের ঠোঁটাটা একবার চেটে নিল সে । তবে মায়ের সাথে মিলন করার আগে একটু খরামী করার ইচ্ছা হল আমার। সেলফ্‌ থেকে সটান করে সিঁদুরের কৌটা এনে বললাম, ঋতু সোনা আমাদের মালা বদল হয়েছে, বিয়ে হয়েছে আবার সাতপাকেও ঘোরা হয়েছে, কিন্তু আমার গুদুসোনাকে তো এখনও সিঁদুরটাই পরাইনি আমি।

আমার গুদুসোনাকে সিঁদুর না পরালে আমি কি ভাবে তাকে নিজের স্ত্রী বানাই বলত আমার কথা শুনে মা পুরো অবাক হয়ে গেল আর হয়ত ভাবল যে এক দিনেই ছেলেটার পোঁদ পেকে গেছে । আমি সিঁদুরের কৌটোটা খুলে সেটা থেকে একটু সিঁদুর নিয়ে নিজের ঠাটানো বাঁড়ার মাথায় লাগিয়ে মার গুদের চেরায় লাগিয়ে সোজাসুজি টেনে দিলাম। উফফফ! সেই ফর্সা গুদে কালো বালের মধ্যে সেই সিঁদুরের রেখাটা যা লাগছিলো না তবে সোজাসুজি টানার ফলে গুদের বালে হালকা সিঁদুর লেগে গেল আর তার সাথে সাথেই মা উলু দিয়ে বলে উঠল, এইতো ব্যাস! আজ থেকে আমরা পাকাপাকি স্বামী স্ত্রী আর এইবার আমাদের গুদ-বাঁড়ার বিয়েও হয়ে গেল কিন্তু।

সোনা মনে রাখবে যে শুধুই যখন আমরা একান্তে থাকব, শুধু তখনই আমরা বর-বৌ-এর মত থাকব আর বাইরের সবার কাছে আমাদের সম্পর্ক হবে শুধু মা-ছেলের আমি বললাম, একদম সেটাই হবে ঋতু, তবে এইবার দেখি আমার বউমার মুখটা একটু আমার যে আর তস সইছে না একদম বলেই মার গুদের কাছে উবু হয়ে বসে মাথা নিচু করে জনীর ঠোঁটে চুমু খেলাম । বাহহ বাহহ! দারণ সুন্দর বৌমা হয়েছে! কি ভাল মানিয়েছে দেখো দুজনকে বলে নিজের বাঁড়াটা মায়ের গুদের বেদীতে ঘোষতে লাগলাম আমি। মা খপ করে আমার ঠাটানো বাঁড়াটাকে ধরে বলল, সোনা, তুমি তো বৌমাকে দেখলে কিন্তু আমি কি আমার জামাইকে দেখব না একবার? কোই আমার জামাইবাবাজি কোই গেলে বলে আমার বাঁড়ার কাছে নিচু হয়ে বসে বাঁড়ার চামড়া নামিয়ে একটা চকাস করে চুমু খেল মা, তারপর বলল, বাঃ!!! বেশ হয়েছে যে জামাই আমার, এক কোটিতে এই রকম জামাই পাওয়া যায় শালা যেমন তাগড়াই, তেমন তেজ আমার কতজন্মের পুণ্যি যে আমি এমন জামাই পেলাম।

মা আস্তে আস্তে উঠে দাঁড়াতেই ডান হাতের একটা আঙুল গুদের চেরায় ঘষে বললাম, এই ঋতু! তোমার গুদে জল এসে গেছে নাকি গো? দেখি তো, উরু বেয়ে রস গড়াচ্ছে কিনা কি যে বল সোনা জল? জল নয় গো সোনা এখানে তো বন্যা বইছে এই দেখো, দ্যাখো না হাঁটু অবধি রস গড়িয়ে এসেছে ইসসসস কিছু একটা করো জানু আমি তো পাগল হয়ে যাচ্ছি গোওওওও উহহ। মার কথা শুনে আমি মার পাছায় আস্তে করে একটা চড় মেরে বললাম, চলো, ঋতু আমরা এবার বিছানায় উঠি আজ আমাদের ফুলশয্যা তোমাকে তো সারারাত আদর করতে হবে, তাই না! বলে মাকে ফুলে-ফুলে সাজানো বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে উরু দুটো দু দিকে চিরে ধরলাম আর ধিরতেই চোখের সামনে গোলাপী রংয়ের থকথকে মাংসাল জায়গাটাকে রসে ভিজে চিকচিক করতে দেখলাম। দেখে মনে হল যেন গোলাপ ফুলের তাজা পাপড়ির উপর সকালের শিশির পরে জমে রয়েছে।

ওঃ ঋতু একি করেছো গো!!! দেখো তোমার গুদটা যে বন্যায় ভেসে যাচ্ছে তবে এই বন্যাতে হাত দিতে নেই, এই বন্যাতে শুধুই জিভে করে শুষে স্বাদ নিতে হয় বলেই মা-র পাদুটোকে ধরে দুদিকে আরও কিছুটা চিরে ধরে হাঁটু থেকে ভাঁজ করে উপরে উঠিয়ে গুদটাকে চাটতে শুরু করলাম আমি। চোখের সামনে সেই অপূর্ব সুন্দর বালের জঙ্গলের মধ্যে মার গুদটাকে কেলিয়ে থাকতে দেখলাম আমি আর তার তার সাথে ফর্সা উরুর ফাঁকে ফাঁকে ঘাসের মতন গজিয়ে ওঠা হালকা বালের রেখা দেখতে পেলাম । নিজেকে আর সামলাতে না পেরে আমি মায়ের ঘন বালের জঙ্গলে হাত বোলাতে আরম্ভ করলাম। মা বলল, এই! বিট্টু! জানিস তো সোনা আমি আজকে কাজের চাপে ভুলেই গেছি ওগুলো কামাতে সরি রে, তুই মনে হয় বালে ভরা গুদ পছন্দ করিস না, তাই না মনা? না,না কি যে বল তুমি ঋতু! তোমার এই ঘন বালের জঙ্গলে যে আমি চিরজীবন হাড়িয়ে থাকতে চাই তবে এর থেকেও বিশেষ করে আমার যেটা বেশী ভাল লাগে সেটা হল তোমার বগলের এই ঘন আগাছাগুল ঋতু।

তবে তোমায় বলে রাখছি কিন্তু ইচ্ছা হলে নিজের গুদ কামাতে পার কিন্তু বগল কখনই কামাবে না। গুদের চারপাশে চাইলে সাফ করতে পারো, কিন্তু এই তলপেটের নীচের জঙ্গলটা যত ঘন হবে তত ভাল মানাবে তোমাকে। তবে আমি তোমাকে যেকোনো রূপেই নিজের কাছে পেতে চাই সোনা তোমাকে সব ভাবেই ভাল লাগে আমার বাব্বা! দেখো!!! একদিন দেখেই নিজের বউয়ের সবকিছু ভাল লেগে গেল? একদিনেই দুদ-গুদ-পোঁদ ভালবেসে ফেললে? তুই সত্যি মাগী পটাতে ওস্তাদ আছিস, বাবুসোনা আমি আর কোন কথা না বারিয়ে মার উরুদুটো আরও ফাঁক করে মার গুদে মুখ রাখলাম। জিভ দিয়ে মা-র হাঁ- করে থাকা গুদের ভেতরে, বাইরে, চারপাশে চেটে চেটে মাকে পাগল করে দিতে লাগলাম। আমার চোষণের সুখে মা কাতরাতে কাতরাতে শীৎকার নিতে লাগল, উহহহ!!! বিট্টু, সোনাআহহহ!!! গুদটা চুষে খেয়ে ফেল বাবু!!! আহহহহহহহ কি ভাল যে লাগছে গো সোনা আমার!! আহহহহ চাটো বাবা স্বামী আমার নাগর আমার নিজের বৌয়ের গুদটা চেটে ফর্সা করে দাও ওহহহহহহহহহহ সসসসসস বাবাগো উহহহহ!!!

আমি পাকা আম খাবার মতো চকাস চকাস করে মার গুদ খেতে লাগলাম আর সেই চোষার ফলে মা উত্তেজনায় কাঁপতে লাগল। আমার মাথাখানা নিজের গুদের উপর দুই হাতে চেপে ধরে নিজের উরু ঠেলে উপরে তুলে ধরে আমার গুদ চাটার সঙ্গে সঙ্গে নিজের পোঁদ দোলাতে আরম্ভ করল সে। আমার মাথাটা চেপে ধরে নিজে শরীরের উপরের অংশ তুলে ধরে আমার চোখে চোখ রেখে দেখতে লাগল নিজের ছেলে কেমন ভাবে তার মাঙ্গটা চাটছে। ইতিমধ্যে মায়ের গুদের সোঁদা সোঁদা ভেজা ঝাঁঝালো গন্ধ আমাকে পাগল করে দিতে লাগল, আমার বিচিদুটো অত্তাধিক রকমের শক্ত হয়ে গেল । মা এবার নিজের পাদুটো ভাঁজ করে আরও ফাঁক করে দিল আর সাথে সাথে মার পোঁদের ফুটোটা আমার চোখের সামনে ভেসে উঠল। নিজের মুখটা আরও একটু নিচে নামিয়ে মা-র পোঁদের ফুটো থেকে লম্বালম্বি ভাবে গুদের উওর অবধি চাটতে লাগলাম আমি।

মা সেই সুখ বরদাস্ত করতে না পেরে আমার চুল খামচে ধরে চেঁচিয়ে উঠল, ইহহহহহহ মাআআ কি করছিস সোনাআআআআআ নিজের মাকে কি কেউ এভাবে জ্বালাতন করে নাকি? আহহহহহহহ মমমমমমমমম মাআআআহহহহ চাট, বাবা চাট আহহহহহ আমার হয়ে গেল তো! ওহহহহহহ কি সুন্দর চাটছিস বাবু,উহহহহ!!! সোনা ছেলে আমার মাকে খুব আরাম দিচ্ছ বাবা আমার স্বামী, আমার বাবু চাটো, চাটো চেটে চেটে গুদের সব রস খেয়ে দাও ওহহহহ কি আরাম আমি যে তোমার খানকী হয়ে গেলাম রে আআআআআআ আমাকে নিজের কুত্তি বানিয়ে দিলি উহহহহহহহহহ! বলতে বলতে মা আমার মুখটা নিজের দুইপায়ের ফাঁকে আরও জোরে চেপে ধরল আর হঠাৎ নিজের শরীরটা উঁচু করে গোঙাতে গোঙাতে ধপ করে বিছানায় আবার পড়ে গেল।

নিমেষের মধ্যে দেখলাম মা-র উরু থরথর করে কেঁপে উঠল আর তার সাথে সাথে তার হা হয়ে থাকা গুদের মুখ থেকে ফিনকি দিয়ে একপশলা জল ছিটকে আমার মুখ ভিজিয়ে দিল। কিছুক্ষণ ধরে মৃগী রুগীর মতন কাঁপার পর, মা শান্ত হয়ে গেল। আমি নিজের মাথা তুলতেই দেখলাম মার চোখ বুজে গেছে আরামে। তার মুখে সেই তৃপ্তির ছাপ দেখতে পেয়ে নিজের ওপর গর্ববোধ হল আমার! কিছুক্ষণ পর মা আস্তে আস্তে নিজে থেকেই নিজের চোখ খুলে আমার মাথায় হাত বোলাতে আরম্ভ করল। ওহহহ বাবুসোনা এ কেমন আরাম দিলি নিজের মা-কে! আমাকে যে স্বর্গদর্শন করিয়ে দিলি সোনা আহহহহহহ চেটে চেটেই তো আমার রস খসিয়ে দিলি জান আমার আহহহহহহহ সত্যি, আমার ছেলেটা যে এমন সুন্দর গুদ খেতে পারে জানতাম তাহলে আর বাইরের পুরুষের সাথে বলতে বলতে মার চোখে জল চলে এলো । আমি মা-র বুকে উঠে মাকে চুমু খেয়ে বললাম, থাক না ঋতু, যা হয়ে গেছে সেটা নিয়ে ভেব না আজকে আমরা নবদম্পতি তাই সেইটা নিয়েই ভাব বলে নিজের মাথা নিচু করে মাকে চুমু খেতে খেতে দুদু কচলাতে লাগালম। ma chele sex

আমায় পাল্টা চুমু খেয়ে এবার নিজেই বিছানা থেকে উঠে আমাকে চীত করে শুইয়ে দিল মা, তারপর আমার বাঁড়াটা দুহাতে মুঠো করে ধরে নিজের মুখে নিয়ে চুষতে আরম্ভ করল। মায়ের মুখের ভেতরের সেই উষ্ণতা অনুভব করে চোখের সামনে স্বর্গসুখ দেখতে লাগলাম আমি। নিজের জিভের আগা দিয়ে বাঁড়ার মুন্ডির মাথাটা ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে চাটতে উপর থেকে গোঁড়া অবধি চুষে চুষে খেতে লাগল মা, ঠিক একটা আইস্ক্রিমের মতো। আরামে আর কামনায় আমার শরীরের সব কটা রোমকূপ খাঁড়া হয়ে উঠতে লাগল। সেই চরম সুখ আর সহ্য করতে না পেরে আমি মায়ের মাথার খোঁপাটা শক্ত করে চেপে ধরে মার মাথাটা আমার বাঁড়ার ওপর চেপে ধরলাম আর নিজেও মার মুখে তলঠাপ মাড়তে লাগলাম । মা দেখলাম হাসিমুখে আমার মনের কথা বুঝতে পেরে নিজের গলা অব্দি আমার লাওরাটা ঢোকাতে আরম্ভ করল আর তার সাথে সাথে আমার শক্ত হয়ে থাকা বিচি দুটো হাতে নিয়ে চটকাতে লাগল। অতো বড় বাঁড়া মুখে নিয়ে গলা দিয়ে অক অক আওয়াজ করতে লাগল মা।

সেই সুখে আমার সারা শরীর যেন গুলিয়ে উঠল, মনে হল যেন এই অজ্ঞান হয়ে যাব। আমি চোখ বুজে মায়ের চোষণ উপভোগ করছি এমন সময় মা থেমে গেল। চোখ খুলে দেখলাম যে মা উত্তেজনায় হপাচ্ছে। কোন রকমে নিজের মুখ থেকে আমার ধনটা বের করে সে বলল, উহহহ!!! মমমম এইবার আহহহহ! তোমাকে এবার আমি নিজের ভেতরে পেতে চাই জানু তোমার এই ঘোড়ার বাঁড়াটা আমি আমার গুদে নিতে চাই জান আমি আর পারছিনা সোনা আহহহহহ!!! আমি আমার গুদের ভেতর তোমার বাঁড়াটাকে পিষে ফেলতে চাই সোনা, তুই দিবি তো সোনা? তুই দিবি তো তোর মা-র গুদে ভেতর তোর এই অশ্বলিঙ্গটা ঢুকিয়ে, বাবুসোনা?বলে মা আমার পা দুটো টেনে সোজা করে দিয়ে আমার দিকে ফিরে কোমরের ওপর বসল তারপর আমার বাঁড়ার ছাল ছাড়িয়ে লাল মুন্ডিটা বার করল। তারপর বা হাতে বিছানায় ভর দিয়ে ঝুঁকে ডান হাত দিয়ে বাঁড়াটাকে নিজের ফাঁক হয়ে থাকা গুদের চেরায় ঘষতে লাগল।

সোনা আমার আমাকে আজ পরিপূর্ণ করো আজকে সেই নিসিধ্য গহ্বরে নিজের লিঙ্গটাকে প্রবেশ করো সোনা আমাকে একটু শান্তি দাও সোনা উহহহহহহহহ!! বলেই নিজের হাতে করে আমার বাঁড়াটা নিজের গুদের ছেঁদায় ভরে দিয়ে হাঁটু আর দহাতে ভর দিয়ে বসে নিজের বিশাল পাছা দলিয়ে আমার আখাম্বা বাঁড়া নিজের ভেতর ঢুকিয়ে নিল। উফফফ!!! সে এক নতুন অনুভূতি যেটা বলে বোঝানো যাবে না । জীবনের প্রথম গুদে তাও আবার নিজের মায়ের নিসিধ্য গুদে ছেলের বাঁড়া ঢুকিয়ে যে কি ভীষণ সুখ পেতে লাগলাম সেটা আর বলে বোঝানো যাবে না। গুদের ভেতরটা যেমন টাইট ঠিক তেমনই রসাল ও গরম। আমার মনে হল যেন সত্যিই আমার লাওরাটাকে পিষে ফেলবে মায়ের গুদটা। তবে আমিও থামবার পাত্র নই, দুহাতে মা-র ভারী ডাঁসা মাইজোরা ধরে কচলাতে আরম্ভ করলাম আমি। মাও আমার সারা পেয়ে আস্তে আস্তে আমার আখাম্বার ওপর নিজের শরীরটাকে বিঁধতে আরম্ভ করল ।

এইভাবে কিছুক্ষণ আস্তে আস্তে চোদন দেওয়ার পর মা উঠে আমার দিকে পেছন ফিরে আমার কোমরের দুইদিকে পা রেখে বাঁড়াটা গুদের ভেতর আবার ঢুকিয়ে পাছা তুলে লাফিয়ে লাফিয়ে চোদা খেতে থাকল। মার তানপুরার মতো বিশাল লদলদে পাছাটা আমার চোখের নেচে চলল আর তার ঠিক নীচে গুদে বাঁড়া ঢোকা ও বের হওয়া পরিষ্কার দেখতে পেলাম আমি। আমি দুহাতে মার পাছার দাবনা দুটো ফাঁক করে উরুর নীচ দিয়ে মার ভগাঙ্কুরে আঙ্গুল ঘোষতে শুরু করলাম আর দেখলাম যে মা বেশ আয়েশ করেই নিজের ভারি পোঁদ নাচিয়ে ঠাপা খেতে লাগল। আমার বাঁড়াটা গোড়া অবধি নিজের গুদের ভেতরে পুরে নিয়ে আমার দিকে ঘার ঘুরিয়ে তাকিয়ে তাকিয়ে তৃপ্তির হাঁসি হাসতে লাগল মা।

আমি হাত বাড়িয়ে মা-র পোঁদের গোল গড়নের চারদিকে হাত বোলাতে বোলাতে পাছাটা টেনে ধরলাম, তারপর হাতের আঙুলে থুতু মাখিয়ে মা-র কালো-কোচকানো গাঁড়ের ফুটোর উপর রেখে ডলতে লাগাম। মা হঠাৎ নিজের ঠাপানো থামিয়ে আমার দিকে ফিরে বলল, উহহহ!!! কি কি রে বাবু! আহহহ!!! মা-র পোঁদটা কি বেশি পছন্দ হয়েছে না নাকি? আহহহহ!!! দেখবি নাকি একবার চেষ্টা করে খুব টাইট? উহহহ!!!আমি কোন কথা না বলে নিজের থুতু মাখানো আঙুলটা মার পোঁদের ফুটোয় একটু চেপে ধরতেই পুচ করে সেটা মা-র গাঁড়ে ঢুকে গেল। মা আঁক করে একটা শব্দ করে উহহইই মাআআ বলে পোঁদ তুলে সরে গেল। আমি মা-র কোমরটা জাপতে ধরে আমার দিকে টেনে নিয়ে মা-র দিকে তাকিয়ে হেসে উঠলাম । দেখলাম আমার আঙুলের অর্ধেকটা ঢুকে গেছে মার পোঁদের ভেতর। পোঁদের ভেতরটা কেমন গরম মনে হল যেন! আমি আমার আঙুলটা বের করে এবার একসঙ্গে দুটো আঙুল ভেতরে ঢুকিয়ে দিলাম আর লক্ষ্য করলাম যে ঢোকানোর সাথে সাথে মা চেঁচিয়ে উঠে নিজের সারা শরীরটা স্টিফ করে দিল।

দেখলাম মা নিজের দম বন্ধ করে রেখেছে আর তাই দেখে আমি বললাম, কি হল, ঋতু ডার্লিং ঠাপাও!!! নিজের ছেলের আঙুল আর বাঁড়া গুদে পোঁদে নিয়ে বসে থাকলে হবে নাকি!!! করতে হবে না? নাকি আর চোদানোর ইচ্ছে নেই আর তোর মাগি? মা আমার হাত সরিয়ে দিয়ে আবার নিজের পোঁদ নাচিয়ে ঠাপ খেতে লাগল । শালীর সুডৌল পাছার নাচ দেখতে দেখতে আমি আরো উত্তেজিত হয়ে পড়ে বললাম, শালী এবার তোকে কুকুর চোদা করব, নে এবার বিছানার উপর চার হাত পায়ের উপর ভর দিয়ে দাঁড়া, মাগী আজকে তোকে চুদে চুদে তোর গুদের ছাল কেলিয়ে দেব দাও, দাও, তাই দাও, স্বামী আমার তোমার মা-মাগীর গুদ চুদে চুদে ফেনা তুলে দাও আহহহহহ ছেলে চুদিয়ে যে এত আরাম হয়, আগে জানতাম না উইইইইই!! হহহহহহহহহহহহ মা তাড়াতাড়ি আমার কথামতো বিছানার উপর চার হাত পায়ে ভর দিয়ে দাঁড়াল আর দাঁড়াতেই ওর গুদের ছেঁদাটা বিশ্রীভাবে হাঁ হয়ে গেল। আমি সামনে সাজানো গোল পাছার দাবনা দুটো দুহাতে চিরে ধরে বাদামী রংয়ের পোঁদের ফুটোয় জিভ বোলালাম।

মা গোঁ-গোঁ করতে করতে বলল, আহহহহহহহ মাআআআ গোওওওওওও জান আমার কী করছ, বাবুসোনা? মা-কে আর ঘাঁটিও না বাবু উহহহ তোমার মা অনেক বছর কারোর চোদা খায় না!!! আহহহহহ!!! জান আমার। আমার নাং আমার স্বামী বিট্টু, বাবা তাড়াতাড়ি গুদে বাঁড়া ঢোকাও। তোমার মা-কে চুদে চুদে হোড় করে দাও সোনাআআআমি মার পাছার সামনে নিলডাউন হয়ে বসে ডান হাতে বাঁড়ার মুন্ডিটা হাঁ হয়ে থাকা গুদের চেরায় সেট করে এক ঠাপ দিতেই হড়াৎ করে পুরো বাঁড়টা মার গুদে ঢুকে গেল। উহহহহহ!!! বাবাগো বলে মা কাতরে উঠল আর তাই শুনে এবার আস্তে আস্তে নিজের গতি বারিয়ে পকাৎ-পকাৎ করে ঠাপাতে শুরু করলাম আমি। প্রথম-প্রথম কয়েকবার বাঁড়া চুত থেকে বেরিয়ে যেতে দেখে মা নিজেই নিজের হাত বারিয়ে আমার বেরিয়ে যাওয়া বাঁড়াটা নিজের গুদে সেট করে নিতে লাগল।

কয়েকটা ঠাপ ঠিকমতো দিয়েই আমি বুঝে গেলাম মার গুদ চোদার তাল, লয় আর ছন্দটাকে । এবার বেশ কায়দা করে ঠাপিয়ে ঠাপিয়ে মা-কে কুত্তীচোদা করতে লাগলাম। মা যে খুবই আরাম পাচ্ছিল সেটা তার কাতরানিতে বোঝা বুঝতে পারছিলাম আমি। মা নিজের মুখ তুলে পেছন ফিরে শীৎকার নিতে নিতে বলে চলল, আহহহহহহ মাআআআআ আহহহহহহহহ!! উহহহহহহহ!! মারো, জান আমার আমার কলিজার টুকরো ছেলে, মাকে চুদে চুদে উফফফ!! আরাম দাও ওহহহহহহ কী সুখ পাচ্ছি রে বিট্টু ছেলে চুদিয়ে এত সুখ! ওগো কে কোথায় আছ, দেখে যাও, আমি কেমন পুতভাতারী হয়ে ছেলের চোদা খাচ্ছি কুত্তীর মতো ওহহহহহহহহহহ হহহহহহহহহহ সসসসসসসসসস উমমমমমমম মাআআআ মার কাতরানি শুনতে শুনতে মার পিঠের উপর শুয়ে মার ঝুলন্ত দুধ গুলো কচলাতে কচলাতে গুদ মেরে চললাম আমি।

পেছন থেকে ঠাপাতে ঠাপাতে আমি মা-র চুলের খোঁপা খুলে লম্বা চুলের গোছা ধরে মাথাটা পেছনে টেনে এনে মার ঠোঁটে চুমু খেলাম আমি। তারপর আবার বেশ কষে ঠাপাতে লাগলাম। পকপকপকপকাৎ পকাৎপকপকপক পকাৎপকপকাৎপ পকাৎপকাৎপকাৎ শব্দে মার গুদে অবিরাম যাতায়াত করতে লাগল আমার অশ্বলিঙ্গটা। মা-র গুদের গরম দেওয়াল ফেঁড়ে ঢুকে যেতে লাগল, পুরো বাঁড়ার গোঁড়া অবধি সেঁধিয়ে যেতে লাগল মার গুদে। আমার তলপেট মার গোলগোল পোঁদের উপরে ঠাপের তালে তালে ঘপ্‌ঘপ্‌ করে ধাক্কা মাড়তে লাগল আর তাতে মা-র পোঁদের সে কী দুলুনি! আমার বিচিজোড়া মার গুদের চেরায় ধাক্কা দিয়ে দিয়ে মাকে আরও কামপাগল করে তুলতে লাগল। আমি হাত বাড়িয়ে মা-র খোঁপা বাঁধা চুল খুলে দিলাম আর তার সাথে সাথেই মা নিজের মাথা ঝাঁকিয়ে এক ঢাল চুল খুলে দিল।

মার সারা পিঠে ছড়িয়ে পড়ল মা-র কালো লম্বা চুল আর সেই চুল একজায়গায় মুঠো করে ধরে দুই হাতে পেছিয়ে নিলাম আমি। মা ঘাড় ঘুরিয়ে তাকিয়ে মিষ্টি করে হেসে বলে উঠল , ওরে আমার সোনাটা! মা-কে সুখ দেওয়ার সব কায়দা রপ্ত করে ফেলেছ, সোনাবাবুটা আমার? ধরো, বাবুটা আমার তোমার খানকী মা-র চুল ধরে চোদন দাও, সোনা আহহহহহহ মারো জোরে ঠাপ মারো আমি মা-র লম্বা কালো একঢাল চুলের গোছা ধরে মাথাটা পেছনে টেনে ধরে কোমর নাছিয়ে ঠাপাতে আরম্ভ করলাম। কামনার আগুনে জ্বলে পুরে আমরা দুজনেই দরদর করে ঘামতে লাগলাম সেই এই অমানুষিক পরিশ্রমে। আমার চোদা খেতে খেতে মা চোখ উলটে কেবল সুখে গোঙাতে লাগল, উহহহহহ আহহহহহহহ হহহহহহ আহহহহহহ আসসসসসসসস সসসসসস মাআআআআ ওওওওওও হহহহহ লাগাও জোরে মারো বিট্টু আমার জানু বাবু চোদোওওওওও।

কিছুক্ষণ এক ভাবে চোদা খাওয়ার পর মা হাঁপাতে হাঁপাতে বলে উঠল, ওহহহ!!! সোনা ডার্লিং, বিট্টু, জান উহহহহ!!! আমার, একটু থামো আমি আর মমমম বলেই গুদটা আমার বাঁড় থেকে সরিয়ে বিছানার উপর চীৎ হয়ে শুয়ে পা দুটো ফাঁক করে নিজের গুদটাকে নিজেই আঙুল দিয়ে খেঁচতে খেঁচতে বলল, এস,উহহহ!! তুমি আমার উপর চড়ে করো, জানু মা এখন বুড়ি হয়ে গেছে না! আহহহহহ! এখন কী আর আগের মতো কচি বয়েস আছে, যে এতক্ষণ কুত্তী হয়ে বসে থাকবে বাবাগ উহহহ হাঁটু ব্যথা হয়ে গেল তো এসো, আমার কলিজার টুকরো, আমার জান, তুমি মা-র বুকে চড়ে মা-র গুদ চুদে দাও সোনা আমার মা-র আহ্বানে আমি খাটে উঠে মা-র কেলিয়ে দেওয়া দুইপায়ের মাঝে বসে গুদের রসে ভেজা বাঁড়াটা গুদে ঠেসে দিয়ে দুই হাতে মা-র দেহটা জাপটে ধরে সব শক্তি দিয়ে ঠাপ মারা শুরু করলাম আবার।

মা-র তো প্রায় মূর্ছা যাবার জোগাড় আমার আখাম্বা বাঁড়ার ঠাপ খেতে খেতে। মা হাফাতে হাফাতে বলে চলে,মারো, আরও জোরে মারো, থেমো না জানু, ঢোকাও ওহহহহহ মাআআ কী সুখ ছেলে চুদিয়ে পাচ্ছি আজকে জীবনে এত সুখ পাইনি চুদিয়ে আহহহহহহহহহহহহ আরো ভেতরে, দাও, দাও আহহহহহহ মাআআআ মারো বাবু, খানকী মার গুদ আয়েশ করে মারো, আহহহহহহ বিচি অবধি ঢুকিয়ে দাও মা-র গুদের ভেতরে। আহহহহহহহহহহহহ কী সুখ! ওহহহহহহহহহহহহ হোহহহহহহহহহ সসসসসসসসসসস এই অবস্থায় বেশ কিছুক্ষণ চোদার পর শালীর সারা শরীর থর থর করে কেঁপে উঠল। মায়ের গুদের ভেতরে আমার বাঁড়া টাকে চেপে চেপে কামড়ে ধরতে লাগল আর সাথে সাথে মা গোঙাতে গোঙাতে বলে উঠল, আহহহহহহহহহ দাও জোরে, আরও জোরে ঠাপ দাও, বিট্টু আমার সোনাবানুটা ফুটো করে দাও বিট্টু, মাকে চুদেচুদে পোয়াতি করে দাও বিট্টু আহহহহহহহহহহ ওহহহহহহহহ!!!! হহহহহহহহ সসসসসসসসসস।

আমি তোমার বাচ্চার উহহহহহ!! মা হতে চাই উহহহহহহ আমি মার কথায় কান না দিয়ে কোমর তুলে-তুলে ঠাপিয়ে চললাম আর মা-র ডাঁসা ভারী মাইগুল খাবলে ধরে মায়ের মুখে মুখ লাগিয়ে জিভটা চুষতে থাকলাম। মা আরামে আহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহহ করে চলল। হঠাৎ নিজের মুখটা আমার মুখ থেকে সরিয়ে হাঁপাতে হাঁপাতে আমাকে দুহাত দিয়ে জাপটে ধরে নিজের গুদের ঠোঁট দিয়ে আমার বাঁড়াটাকে কামড়ে খেয়ে ফেলতে লাগল মা। বুঝলাম মাগির গুদ ফেদিয়েছে । বেশ কয়েক সেকেন্ড ধরে তারিয়ে তারিয়ে নিজের রাগরস স্খলন করতে থাকল মা আর তার সঙ্গে সঙ্গে গলা দিয়ে প্রচণ্ড সুখের হিস হিস আওয়াজ করতে থাকল।

নিজের শরীরে নীচে সেই অপরূপ সুন্দরি নারি মূর্তকে নিজের কামরস ত্যাগ করতে দেখে আমি আর নিজেকে আটকে রাখতে পাড়লাম না । গোটা কয়াকবার ঠাপিয়েই আপনা থেকেই বিচিতে জমে থাকা সব রস মায়ের গুদের ভেতর ঝলকে ঝলকে ঢেলে দিতে লাগলাম আমি। একটানা ছবার নিজের মাল ঝল্কে দিয়ে আমার শরীরটা যেন খুব হালকা হয়ে গেল আর সেই সুখ সহ্য করতে না পেরে মার উপরই এলিয়ে পড়লাম নিজের শরীর ছেরে দিয়ে। ওই অবস্থায় দুজনে বেশ কিছুক্ষণ চরম সুখের আমেজটাকে তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগলাম। কিছুক্ষণ পর আমার বাঁড়াটা নিজের গুদ থেকে টেনে বের করতেই গুদ থেকে গল গল করে গুদ বাঁড়ার মিশ্রিত রস বেরিয়ে আসতে লাগল। মা দুহাতে নিজের গুদটাকে চেপে ধরে বিছানা থেকে উঠে বলল, এই বিট্টু, সোনা আমাকে টয়লেটে নিয়ে চলো নাহলে সারা ঘরে আমাদের ভালোবাসার চিহ্ন পড়ে যাবে মায়ের কথা শুনে আমি সেই নগ্ন অবস্থাতেই মাকে বাথরুম পর্যন্ত পাঁজাকোলা করে নিয়ে গেলাম।

বাথরুমে গিয়ে মাকে কোল থেকে নামাতেই মা আমার দিকে ফিরে উবু হয়ে বসল আর সাথে সাথে তার ঘন বালের জঙ্গল ভেদ করে ফুলোফুলো গুদের ছেঁদার ফাঁক দিয়ে টস টস করে, আমার বাঁড়ার ফেদার মিশ্রণ মেঝেতে পড়তে লাগল। তারপর একটু কোঁৎ দিতেই তীরের বেগে সিঁইইইইই করে সোনালি রংয়ের ঝকঝকে মুতের ধারা বেরিয়ে সামনে পড়তে লাগল। মাকে এই প্রথমবার এত কাছ থেকে মুততে দেখে অবাক হয়ে তাকিয়ে থাকলাম আমি । মা আমাকে সেই ভাবে তাকিয়ে থাকতে দেখে আমার দিকে তাকিয়ে হেসে বলল, কি রে সোনা এই প্রথম কোন মেয়েকে মুততে দেখলি বুঝি? তবে কেমন দেখলি শুনি? ভাল লেগেছে তোর? আমাদের একটু বেসি আওয়াজ হয় জানিস তো, আমাদের তো আর তোদের মতন সিলেন্সার থাকে না তাট হিহিহি হিহিহি বলে মা হেসে উঠল। আমি মায়ের তালে তালে হেসে উঠলাম।

মা-র মোতা শেষ হতে আমি মগে করে জল নিয়ে গুদটা ধুয়ে দিলাম। ফাঁক হয়ে থাকা পাছার ফুটোটাও জল দিয়ে ধুয়ে দিলাম আমি। মা মগে করে জল নিয়ে আমার নেতান বাঁড়ার ছাল নামিয়ে ভাল করে ধুয়ে দিয়ে নিজের পা দুটো ধুয়ে নিল। তারপর আমি বাথরুমে রাখা নরম তোয়ালে দিয়ে মায়ের গুদ ও পোঁদ মুছে, আবার মাকে পাঁজাকোলা করে ঘরে এনে বিছানায় শোয়ালাম আর তার সাথে আমিও পাশে শুয়ে পড়লাম। মা আমাকে জাপতে জড়িয়ে ধরে বলল, এতদিনে মনের মতো কোনও বেটাছেলে আমাকে চুদলে সোনা তোর চোদন খেয়ে আমি ধন্য আজকে যে কত কাল পড়ে শান্তিতে ঘুমতে পারব আহহহহহহহ বিট্টু, সোনাবাবু আমার আমি মার একটা মাইয়ের বোঁটা দুই আঙুলে নিয়ে চিমটি কাটতে কাটতে বললাম, তুমি তো আজ থেকে আমার স্ত্রী তাই তোমার সব সুখের দায়িত্বই আমার, তবে ঋতু সোনা, তুমি কি যেন একটা বলবে বলছিলে কালকে, সেটা পরিষ্কার করে খুলে বলো না এবার এখন তো আর বাবা এসে যাওয়ার কোন ভয় নেই।

মা আমার বুকে মাথা রেখে বুকের লোমে বিলি কাটতে কাটতে বলল, ঠিক আছে শোন তাহলে। তুই নিশ্চয়ই জানিস যে আমার বিয়ে খুব অল্প বয়সেই তোর বাবার সঙ্গে হয়েছিল। তোর বাবা আমার থেকে প্রায় কুড়ি বছরের বড়। আমার এই বিয়েতে একদমই কোন মত ছিল না কিন্তু আমার দাদা নিজে বিয়ে করবে বলে আমাদের বাবাকে পটিয়ে এই বিয়েতে রাজী করে ফেলে ছিল। যাই হোক, খুব ঘটা করে আমার বিয়ে তোর বাবার সঙ্গে হল। ফুলশয্যার রাতে তোর বাবা ঘরে ঢুকে দরজা বন্ধ করে আমার দিকে আসতেই আমি বিছানা থেকে উঠে এসে উনাকে একটা প্রণাম করলাম। উনি আমার হাত ধরে দাঁড় করিয়েই শাড়ি শায়ার উপর থেকেই আমার আনকোরা কুমারী গুদটা খামচে ধরলেন। জীবনে সেই প্রথম কোন বেটাছেলের হাত নিজের গুদে পড়তেই আমি কেঁপে উঠলাম।

উনি আমাকে মেঝেতে শুইয়েই একে একে শাড়ি ব্লাউজ শায়া ব্রা আর প্যান্টি খুলে একদম ন্যাংটো করে বিছানায় নিয়ে গেলেন আর তার সাথে আমার স্তন দুটো টিপে চললেন। তারপর আমার জাং দুটো ফাঁক করে আঙুল দিয়ে আমার কুমারী গুদটায় আঙুল দিয়ে বিলি কাটতেই আমি প্রায় শীৎকার করে উঠলাম। রসিয়ে যাওয়া গুদেতে একটা আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগ্লেন। তারপর নিজে ন্যাংটো হতেই উনার বাঁড়া দেখে দুঃখে, রাগে ও অপমানে আমি প্রায় কেঁদে ফেললাম। মাত্র তিন ইঞ্চি লম্বা ও এক ইঞ্চি মোটা বাঁড়া দিয়ে কি করে আমার মতো ডাঁশা মেয়ে ছেলের গুদ চুদে গুদের পর্দা ফাটাবে বুঝে উঠতে পারি না। উনি আমার উপর উঠে বাঁড়াটা গুদের ফুটোয় সেট করা মাত্রই ওনার বীর্য পড়ে গেল।

আমি কামোত্তেজনায় ছটফট করতে করতে আঙুল দিয়ে যোনি চেটে জল খসালাম। ওঁর দিকে তাকাতে দেখি ঘুমিয়ে কাদা হয়ে গেছে। অপমানের চোটে আমি উল্টোদিকে ফিরে শুয়ে কাঁদতে কাঁদতে ঘুমিয়ে পড়লাম। এটা রোজের ঘটনা হতে লাগল। দেখতে দেখতে একদেড় মাস গড়িয়ে গেল। অনেক ভাবে ওঁকে উত্তেজিত করার চেষ্টা করলাম, কিন্তু কিছুই হল না। আমি কুমারীই রয়ে গেলাম। আমাদের বিয়ের দুই-তিন মাস পরে একদিন শানুবাবু আমাদের উপরের ঘরে ভাড়া এলেন। কিছুদিন পর উনি ওনার অভিজ্ঞ চোখে আমার ব্যাপারটা বুঝে গেলেন। সেই দিন তার বাবা বাইরে গিয়েছিল। উনি সন্ধ্যেবেলা আমার ঘরে এসে গল্প করছিলেন। আমি চা এনে সামনে ঝুঁকতেই আমার আঁচল কাঁধ থেকে খসে গেল।

আমি দেখলাম ওনার চোখ আমার বুকের দিকে। আমারও শরীরে শিহরণ খেলে গেল। আমি ওনার পাশে বসলাম। উনি আমার কাছে এগিয়ে এলেন। আমার কাঁধে হাত রেখে আমাকে কাছে টানলেন। তারপর হাত বাড়িয়ে পেছন থেকে আমার স্তন দুটো টিপে ধরে কচলাতে লাগলেন।আমি ওঁকে বাধা না দিয়ে প্যান্টের উপর থেকেই ওনার ঠাটানো বাঁড়াটা টিপতে থাকলাম। উনি সুযোগ বুঝে আমাকে কোলে করে বিছানায় নিয়ে গেলেন। একটানে আমার শাড়ি ব্লাউজ খুলে আমার বুকে চড়ে আদর করতে থাকলেন। প্রথম কোনও পুরুষের আদরে আমি তখন শরীরে অনুভব করলাম। আমি ওনার জামা-কাপড় টেনে খুলে দিয়ে ওনার বাঁড়া হাতাতে থাকলাম। উনিও দ্রুত আমাকে ন্যাংটো করে বিছানায় চীৎ করে ফেলে আমার বুকের উপর উঠে পড়লেন।

দুই হাতে আমার উরু ফাঁক করে ধরে বালের জঙ্গলে ঘেরা গুদের মুখে ওনার বাঁড়াটা ঠেকালেন। আমি কাতরে উঠলাম। আমার স্বামীর চেয়ে হাজারগুণে বড় আর মোটা বাঁড়াটা উনি ভরে দিলেন আমার গুদে। খুব যত্ন করেই আমার গুদের পর্দা ফাটিয়ে রক্ত ঝরালেন সেই দিন। বিয়ের প্রায় তিনমাস বাদে সেই প্রথম কোন ছেলের বাঁড়া আমার গুদে ঢুকল আর তারপর থেকেই সুযোগ পেলেই আমি ওনার ঘরে গিয়ে চোদাতাম মানে? আমি কার ছেলে তাহলে? কে আমার বাবা আমি বলে উঠলাম না না, সেসব নয়। তোর বাবাই তোর আসল বাবা..তোর বাবার ঔরসেই তোর জন্ম। তবে উনিই বিয়ের ছয় মাসের মাথায় আমাকে দিনে-মানে, তোর বাবার অবর্তমানে রাতে নানাভাবে চুদে সুখী করতেন আর আমি পিল খেয়ে নিতাম যাতে না আমি তার দ্বারা গর্ভবতী হই। উনি আমার কাছে ভগবানের মতো ছিলেন।

তবে মাঝে যে একবার শানুবাবু আমাকে চুদে পেট করে দিয়েছিল সেটা তোর বাবা আজও জানে না। অবশ্য আবরসান করিয়ে নিয়েছিলাম আমি। কিন্তু সেইদিন রাত্রে তুই ব্যাপারটা ধরে ফেললি আর আমি ভয়ে ও রাগে তোকে দিল্লিতে পাঠিয়ে দিলাম কারণ তুই যদি তোর বাবাকে ব্যাপারটা বলে দিতিস কেলেংকারী হয়ে যেত। আমার মান সম্মান সব যেত আর আর সেটা যাওয়ার আগেই আমি ওনাকে আর তার সঙ্গে ওনার সুন্দর বাঁড়াটাও এখান থেকে ভাগিয়ে দিলাম। তাই তোকে এখানে না রেখে বাইরে পাঠিয়ে দিয়েছিলাম কিন্তু আজকে যে ভাবে তুই আমাকে যে চোদন দিলি, বিশ্বাস কর শানুবাবু কি তার বাবাও হয়ত কোনও দিন দিতে পারেনি।

Bangla Golpo

Leave a Comment