মাগী রুপি মা – ৬

Bangla Choti Golpo

জুন মাস, শনিবার, সকাল ৮ টা…
বাবার অফীস ছুটি, ঘরে ঘুমাচ্ছে। মা রান্না ঘরে চা বানাচ্ছে। আজ মা একটা শাড়ি পড়ে আছে, শুধু শাড়ি ব্লাউস, ব্রা নয় দুধ জোড়া বেশ ফুলে রয়েছে। খোকন দেশে গেছে সোমবার ফিরবে। আজ রাতে রতনদের বাড়িতে নিমন্ত্রন আছে। আমি ঘুম থেকে উঠে রান্না ঘরে ঢুকলাম। দেখি মা একটা শাড়ি জড়িয়ে চা বানাচ্ছে। আমি গিয়ে পেছন থেকে উন্মুক্ত পেট চর্বি শুধু নাভিটা চেপে ধরে ঘারে একটা চুমু দিলাম।
মা – কী রে উঠে পরলি? আজ কলেজ কটায়।
আমি – একটাই ক্লাস ইংপর্টেংট আছে ১২ টায় তাই দেরি আছে।
মা – নে চা খেয়ে নে।
আমি – বাবা, ভাই ঘুম থেকে উঠেছে? (আমার ভাই এর নাম সুবীর)
মা – ভাই এখন কেনো উঠবে? আর তোর বাপ ঘুমাচ্ছে ছুটি না।
আমি – মা আজ তোমায় বাবার সাথে চুদতে ইচ্ছা করছে।
মা – এখন এই সকাল এ… সব কাজ ফেলে তোদের চোদন খবো। তার উপর তোর বাবা এই সকালে উঠবেই না।
আমি – দেখি না ওঠে কিনা? চলো না গো! ভাই হবার পর দুজন মিলে তোমায় চুদি নি আর এতো দুধ তোমার শাড়ি অলরেডী ভিজে আছে, চলো না চুদি প্লীজজ়জ় বলে পেটের চর্বি আরও জোরে চিপে ধরি।

মা হেসে বলে – অনেকদিন অবস্য চুদি নি ঠিকই… চল দেখি তোর বাবা রাজী কিনা। আমি আর মা মা’র ঘরে গেলাম। বাবা বারমুডা পড়ে ঘুমাচ্ছে। ভাই একটু দূরে ছোটো খাটটায় শুয়ে আছে। মা চা হাতে বাবার এক পাশে বসে অপর দিকে আমি।
মা বাবাকে ডাকে – ওগো শুনছ ওগো.. ওঠো না।
বাবা হালকা চোখ খোলে – কী হলো?
মা – চা এনেছি.. একটু ওঠো না।
বাবা ঘুম চোখে – তা রেখে দাও আমি খেয়ে নেবো।
মা – আরে না.. মানে আজ দুধ নেই তো.. তাই তোমায় দেখিয়ে দুধ দেবো কতটা লাগে দেখে নিয়ো।
বাবা ভালো কর চোখ খোলে – মানে… কী দুধ?
মা – এইটা.. বলে মা সোজা শাড়ির আঁচল ফেলে দিয়ে দুটো কালো পাহাড় উন্মুক্ত করে। একটা হতে তুলে নিয়ে চা এর কাপ এর উপর রেখে জোরে টিপতেই.. ফিঙ্কি দিয়ে দুধ পড়তে থাকে।

বাবা এই সীন দেখে এক ঝটকায় বসে পরে। আমিও বড়ো বড়ো চোখ করে দেখি।
আমি – ওফ বাবা মায়ের দুধ দেখে সব ঘুম উড়ে গেলো।
বাবা এবার আমাকে খেয়াল করলো – ওঃ তোর প্ল্যান এটা। আমি – আসলে অনেকদিন একসাথে মা’কে চুদি নি তো তাই।
বাবা – তা ঠিক তোর মা’র যা দুধ হয়েছে তোর ভাই একা খেয়ে শেষ করতে পারবে না।
মা এবার দুধ ঝুলিয়ে পাশে এসে বসে। এখনো একটা দুধ দিয়ে চূইয়ে চূইয়ে দুধ পড়ছে।
বাবা – তাহলে চল তোর দুধিয়াল মাগী মা’কে একটু আরাম দি বলে এক ঝটকায় মা’কে বিছানায় ফেলে দেয় বাবা। দুধ জোড়া লাফ দিয়ে দু দিকে এলিয়ে পরে। যেই দুধ দিয়ে দুধ পড়ছিল বাবা সেটা অনেকটা মুখে পুরে দিয়ে চুষতে থাকে।

আমি ওপর দিকে আরেকটা নিয়ে কামড়াতে কামড়াতে পাম্প করতে থাকি। শীঘ্রয় অপর দুধ এর বোঁটা দিয়েও দুধ এর ফোয়ারা আমার মুখ ভরিয়ে দেয়।
আমি এতো সুন্দর, টেস্টী, গরম দুধ খায়নি। অপুর্ব বন্ধু না খেলে বোঝা যাবে না। শীঘ্রয় দুজন এর মুখ দুধে ভরে যেতে লাগলো কিন্তু দুধ শেষ হলো না। বাবা দুধ ছেড়ে মায়ের দিকে তাকিয়ে বলল – খানকি শালী দুধ কী ছেলের জন্য না পুরো পড়ার জন্য বানিয়েছিস? শালী শেষই হয় না।
এদিকে বাবা বারমুডা খুলে বাড়াটা বের করে মায়ের এক হাত দিয়ে দিয়েছে আর মা খিঁচতে লেগেছে।
তা দেখে আমিও প্যান্ট থেকে বাড়াটা বের করে মায়ের বাকি শাড়ির বিভেদ ঘটিয়ে মা’কে উলঙ্গ করে মায়ের বাল ভড়া গুদে সপাটে ঠাটানো বাড়াটা সমর্পণ করি। মা গুঙ্গিয়ে ওঠে।

এদিকে…আমার মুখ,দুধে ভরে যাওয়ায়। আমি মুখটা দুধ থেকে সরিয়ে এবার একটা দুধ হাতে নিয়ে দু দিক থেকে পাম্প করতে থাকি সজোরে। শীঘ্রয় সারা মুখে, চোখে দুধ ফিঙ্কি দিয়ে বেরিয়ে ভিজিয়ে দেয়। বাবা এই দেখে একই জিনিস করে বাবারও মুখ আর চোখ সারা দুধে ভিজে যায়। এই সীন ভাবলেও উত্তেজিতো হয়ে যাই। দু দিকে ছেলে, বাবা মায়ের দুধ টিপছে আর দুধ ফিঙ্কি দিয়ে বেড়ছে মুখ ভিজিয়ে দিচ্ছে। আমি এতে এতো উত্তেজিতো হলাম যে বাড়ার ঠাপানো বাড়িয়ে দিলাম আর মালে ভরিয়ে দিলাম গুদের অন্ধকারে। বাবাও মায়ের হস্তমুন্থনে মায়ের হাত মাল ছেড়ে দেয়।

বাবা এবার মা’কে এক ঝটকায় মা’কে উল্টো করে দেয়।
আমিও মায়ের পোঁদ জোড়ার মাজখানে জিভ দিয়ে চাটতে থাকি। পোঁদ যুগল এর মাঝের ফুটোয় জিভ ঢুকিয়ে দি।
বাবা নিজের বাড়াটা লালা দিয়ে ভিজিয়ে দিতে যাচ্ছিল আমি বলি – আমি করে দিচ্ছি বাবা বলে মুখের লালা দিয়ে বাবার বাড়াটা ভালো করে মাখিয়ে দি। আমি প্রথম অন্য কারোর বাড়া ধরি, কী বড়ো, লোমশ, শক্ত ডান্ডা

বাবা এবার পাছা যুগল ফাঁক করে অন্ধকার সুরঙ্গে বাড়া প্রবেশ করায়… আর মা চেঁচিয়ে ওঠে।
আমি – নে মাগী.. জোরে খা… এবার তোর মাদার চোদ ছেলে তোর মুখ চুদবে। মা – তাই নাকি তা আয় হারামী দেখি তোর বাড়ার রস কতো। আমি মায়ের মুখের সামনে বসে বাড়াটা মুখগহ্বরে প্রবেশ করাই।
মা চুষতে থাকে বাড়া, এতো ভালো বের কোনদিন আগে চোষে নি যেন স্বর্গ উপলব্ধি। এদিকে বাবা মাংসল পাছায় মারছে, ঠাপাচ্ছে… কামড়েও দিচ্ছে… প্রায় ১৫ মিনিট পর.. আমি আর ধরে রাখতে না পেরে সারা মুখে মাল এর সলিল সমাধি করি।

বাবাও পোঁদের ফুটো সাদা রসে ভরিয়ে দেয় যা ফুটো ভর্তি করে দেয়। মা নিস্তেজ হয়ে শুয়ে পরে.. গুদ এ, পোঁদে, হাত এ, মুখে… মাল নিয়ে আর সারা বুকে নিজের দেওয়া দুধ ছড়িয়ে রেখে। মা’কে কী ইরোটিক লাগছিলো না দেখলে বোঝা যায় না। আমরাও মায়ের দুপাশে শুয়ে পরি বাড়া বাবাজি কে ক্লান্ত ভাবে ঝুলিয়ে যেন কোনো ছেলে, বাপ, মায়ের চোদন যুদ্ধ শেষ করে।

রাত ৮ টা….
আমি, মা বাবা যাই রতনদের বাড়িতে। আমরা প্রথম পড়ার কোনো অনুষ্ঠানে যাচ্ছি ফলে চেনা খুব বেশি কেউ নেই অন্তত মায়ের নেই। বাবার কিছু আছে রতন দের বাড়িটা একতলা, টিনের চাল, ৫টা ঘর। কিন্তু ছিমছাম যতটা পেরেছে লাইট দিয়ে সাজিয়েছে বেশি লোক বলেনি তাই ছোটো প্যান্ডেল করেছে। মা একটা সাদা জরী বসানো শাড়ি ট্রান্স্পারেন্ট নাভির বহু নীচে শাড়ির আঁচলটা বের করে ডীপ গভীর নাভি চর্বি সহ দেখা যাচ্ছে স্লীভলেস ব্লাউস এবং নো ব্রা তাই দুধ জোড়া উপর দিয়ে ফেটে বেড়চ্ছে কারণ লো নেক ব্লাউস। মা আঁচলটা এমন ভাবে নিয়েছে যাতে এক দিকের ফেটে বেরন দুধ দেখা যায় আরেক দিক ঢাকা আঁচল দিয়ে। আজ মায়ের পোঁদও বেশ বড়ো লাগছে। আমি একটা জীন্স আর শার্ট। আর বাবা চিরাচরিত পাজামা পাঞ্জাবী।

আমরা যেতেই রতন এগিয়ে আসে আসুন আসুন। সত্যি আমি কী আনন্দিত বলতে পারবো না।
বাবা হেসে বলে – ওমা তুমি ডাকলে আসবনা হয় নাকি.. তা ছেলে কই। রতন একটা মেয়েকে ডেকে বলে খোকাকে নিয়ে আয় একটু পরেই এক মহিলা কোলে করে একটা বাচ্ছা কে নিয়ে আসে। রতন – এই যে আমার ছেলে আর এই আমার বৌ বাবা ছেলেকে আদর করে। মাও রতন এর বৌ এর সাথে পরিচয় করে।
আমাদের তিনজনকে রতন চেয়ারে বসায়।
রতন – আপনারা একটু বসূন, আমি বাকি দের দেখি.. খাবার জায়গা ফাঁকা হলে ডাকবো।
বাবা একটু পরেই উঠে যায় কারণ চেনা কয়েকজনকে পেয়েছে।
আমি মা’র পাশে বসি চারিদিকে তাকিয়ে এবার লক্ষ করি…

আমাদের ধরেচ্ছে যতো ছেলে ছোকরা বসে আছে বেশির ব্যাগ বসতির ছেলে কেউ অটো চালায় বা কেউ বেকার পারার রকে বসে। কিন্তু তাদের মধ্যে কমন একটাই তাদের সবার চোখ মায়ের দিকে। আমাদের সামনে যেই ২৪ – ২৫ বয়স এর পাড়ার ছেলের দলটা বসেছে। তারা জিভ চাটছে.. আর হাঁ করে মা’র ফেটে বেরনো দুধ আর দৃশ্যমান নাভির দিকে দেখছে.. আমার পাশে এক ৩৬ – ৩৭ বছর বয়সী লোক বসে সেও ঝুকে পরে দেখছে।
সে হয়তো জানে না আমি তার ছেলে। সে যখন মা’র দিকে তাকিয়ে আমি তার দিকে তাকাই। লোকটা হেসে ওঠে।
লোক – তোমার পাশের মহিলা তার গতর খনি দেখেছো।আমি তো এর আগে একে দেখিনি পারায়ে।
আমি – ইনি ওই লাল তিন তলা বাড়িটায় থাকেন।

লোক – ইশ তাই জানি না… তা মহিলাটা যা দুধ জোড়া। পাড়ায় আছে জানি না।
আমি – আপনি আমায় চেনেন?
লোকটা এবার আমাকে ভালো করে দেখে – কই তোমায় তো ঠিক চিনলাম না। আমি – আপনি যেই মহিলার দুধের প্রশংসা করছেন আমি তার ছেলে। লোকটা লজ্জায়, ভয়েতে মাথা নিচু করে ফেলে। তোতলাতে থাকে – না… মানে.. আসলে তোমার মা’র শরীর খানা খুব সুন্দর তাই বলছিলাম.. তুমি কিছু মনে করো না বাবা।
আমি – আরে নানা আমরা অনেক বুঝদার। এসব কথা মনে নি না.. আমার মায়ের দুধ জোড়া খুব বড়ো, নাভি খুব গভীর, পোঁদ বেশ মাংসল। আমি জানি বাইরের লোকেরা দেখে তা নিয়ে কথা বলবে এতে মনে করার কী আছে।

লোকটা শান্ত হলো – আমি অনিমেস দাস…. এখানেই থাকি.. আমার ট্যাক্সী আছে দুটো একটা আমি চালাই আরেকটা আমার ভাই।
আমি – আমি সুশীল রায়.. আর এই আপনার মতে বিশাল দুধিয়াল আমার মায়ের নাম বিনা রায়।
লোকটি – ভাই তুমি কিন্তু খুব লাকী. তোমার মা’র এতো ভালো বড়ো দুধ। তুমি জানো এই পাড়ায় এমন কতো লোক আছে যারা তোমার মায়ের এই ধন পাবার জন্য পাগল হয়ে যাবে আজকের পর। আমি – তাই নাকি?
লোকটি– নয় তো কী.. সামনের দিকে বসা ছেলে গুলো দেখছো এক নম্বর এর বদমাশ, রকবাজ ছেলে। সারাদিন মাগী নিয়ে থাকে। তোমার মা’কে দেখে এদের অবস্থা দেখেছো এবার তোমার মা’কে পাবার জন্য এরা কামদেবীর নাম জপবে.. তৈরী থাকো।

আমি– চিন্তা করবেন না, আপনি আমার মা’কে চেনেন না। তা একদিন আমাদের বাড়িতে আসবেন কিন্তু।
লোক– নিশ্চই তোমার সাথে অনেক কথা বলার আছে।
আমরা এবার উঠে গেলাম খাবার জায়গায়। একটা টেবিলে ৮ জন বসা যায়। বাবা একদম কোণে তার পাশে আমি আর তার পাশে মা। আর মা’র পাশে ওই ছেলেদের গ্রূপটা। ওরা যে মায়ের পাশে বসার জন্যই এখানে বসেছে তাতে কোনো সন্দেহ নেই।
আমি – মা তোমার পাশে যারা বসেছে ওরা এখানকার ভয়ানক বদমাশ ছেলে, তোমার পাশে তোমার শরীর অনুভব করবে বলে বসেছে।
মা – তুই চিন্তা করিস না। ডাকাত থেকে শুরু করে সবার ঠাপ খেয়েছি এখন আমি অভ্যস্ত খাওয়া শুরু করলাম। কিছুক্ষন পরে মা’র দিকে তাকিয়ে দেখি মা’র পাশে যেই কানে দুল পড়া, চুলে রং করা ছেলেটা বসে আছে।

সে বাঁ হাতে খাচ্ছে আর ডান হাতটা মায়ের নাভিতে ঘোড়া ঘুড়ি করছে। মা’র দিকে তাকিয়ে দেখি মা নির্বিকার। ছেলেটা আপন মনে মায়ের নাভি টিপে যাচ্ছে শাড়ির আঁচল এর ভেতর দিয়ে আর ব্লাউসের নীচে দুধটাকে ধাক্কাও মারছে। টেবিল এর নীচে হওয়ায় আমি ছাড়া আর কারোর দেখা সম্ভব নয়। খাওয়া শেষ হলো টেবিল থেকে ওঠার সময় ছেলের দলটা মায়ের পেছনে ঘিরে দাড়াল হোত ধোবার লাইনে। আমি এই গ্রূপটার পেছনে ওখানে কী হলো বুঝলাম না। হাত ধোয়া হয়ে গেলে মা’কে জিজ্ঞাসা করলাম – হাত ধোবার লাইনে তোমার পেছনে ছেলে গুলো কী করছিলো গো।
মা – আরে ওই এক জিনিস পোঁদে হাত বলানো। কোমর এর চর্বি চিপে দেওয়া পাশে দাড়িয়ে ইচ্ছা করে কুনই দিয়ে দুধ চিপে দেওয়া। যেন ইচ্ছা করে, করে নি তা বেশ তো আরাম নিলে আমি বললাম।

মা – আর বলিস না.. কানে কানে বলে কিনা বৌদি তোমার বাড়ি গিয়ে দুধ খেয়ে আসব।
আমি – তাই নাকি.. তা ভালো… আরও চোদনখোর লোক বাড়ছে তোমার। বাবা হাত ধুয়ে এসে বলে চল এবার যাওয়া যাক। আমরা চলে গেলাম তবে এই অন্নপ্রাশনে পাড়ার অনেক এর কাছে এক দুধিয়াল মাগীর ঠিকানা উন্মুক্ত হয়ে গেলো।

পরের দিনের কথা – সকাল ৮টা বাজে।
রবিবার হলেও বাবাকে এখুনি বেরোতে হবে। একটা জরুরী ফাইল এক ক্লাইংট এর বাড়িতে দিতে যাবে। তাও আবার নদীয়াতে। মা কিচনে খোকন নেই তাই নিজেই রান্না শুরু করেছে, বাবা খেয়ে বেরিয়ে যাবে। মা’র পরনে জস্ট একটা হলুদ ম্যাক্সি। সকাল ৯ টা বাবা খাওয়া হয়ে গেলে। আমাকে বলে মা’কে খেয়াল রাখিস তার পর মা’র কাছে গিয়ে মায়ের দুধ জোড়া টিপে দিয়ে একটা স্মূচ করে বেরিয়ে যায়।
মা’কে বলি – মা আমি একটু বেরই। পাড়ায় একটা ম্যাচ আছে আমি গিয়ে দেখে আসি।
মা – তাড়াতাড়ি আসিস নে যা আমি – দরজার দিকে যাই। হঠাৎ কী মনে হয় পেছন ফিরে গিয়ে মা’কে জড়িয়ে ধরি।
মা – ওমা আবার কী হলো.. আমি – যাবার আগে একটু দুধ খেয়ে যাবো বলে একটা হাত ম্যাক্সির ভেতর ঢুকিয়ে দিয়ে একটা ভাড়ি দুধে ভড়া মাই বাইরে বের করে আনি. কী বলবো কী ভাড়ি হয়ে গেছে।

আমি – কী গো আজ ভাই দুধ খাই নি.. মা – না এই তো যাবো গিয়ে দুধ দেবো। আমি সোজা বোঁটাটা ধরে মুখে নিয়ে চুষতে থাকি। পাম্প করতে থাকি দুধটাকে চিপে আর আমার সারা মুখ দুধের ফোয়ারায় ভরে যায়। বেশ কিছুটা খেয়ে নিয়ে মুখ থেকে বোঁটা সরিয়ে বলি – সত্যি দুধিয়াল গরু আমার। কী মিস্টি দুধ আর কতো দেখো এখনো টপ টপ করে পড়েই চলেছে।
মা – এতো দুধ তো ভাই খেতে পারবে না। এবার তো লোক ডাকতে হবে।
আমি – পুরো রেন্ডি তুমি.. নাও.. যাই আমি আমি বেরিয়ে যাই।

বাড়ির থেকে একটু দূরে মাঠ…
আজ পাশের ক্লাব এর সাথে এই পাড়ার ক্লাব এর ফুটবল ম্যাচ। আমি দেখি বেশ খেলা চলছে, লোকও হয়েছে। মাঠটা বড়ো নয় তবুও বেশ ভির। আমি একটা কোণে দাড়িয়ে দেখছি। আমাদের ক্লাব এক গোলে এগিয়ে, খেয়াল করলাম আমার পাশে আগের রাতের দেখা সেই বাউন্ডুলে ছেলে গুলো দাড়িয়ে এবং আমার দিকে মাঝে মাঝেই তাকাচ্ছে। বুঝলাম কথা বলতে চাইছে কারণও জানি আমি তাই ওদের দিকে তাকিয়ে হাসলাম। ওরা এবার বেশ কাছে এসে দাড়াল ওদের মধ্যে একজন বলে – তা তুমি কী ওই বড়ো বাড়িটায় থাকো।
আমি – হ্যাঁ আমাদেরই বাড়ি ওটা আরেকজন – তোমাকে তো বেশি বেরোতে দেখি না তা পাড়াতেও বন্ধু বানাও।
আমি – তা এখন তো সময় যায় নি বন্ধু বানিয়ে নেবো।
ওরা– তা আমাদের সাথে থাকতে পার আমরা ব্যাপক মাস্তি করি।
আমি – তা সে থাকাই যায় কিন্তু নাম গুলো যে জানি না।
ওরা– ও আমার নাম রনি..ও সুরাজ.. ও চাদু… ও আসলাম।

আমি – ও আমি সুশীল… বাহ দারুণ নাম তা কে কে থাকো? রনি জিজ্ঞাসা করে।
আমি – আমি মা বাবা আমার ২ মাসের ভাই আর এক কাজের লোক আছে। আসলাম – তা কাল ওই বিয়ে বাড়িতে তোমার মা ছিলো ওটা।
আমি – হ্যাঁ মা ছিলো। যার দিকে তোমরা বিয়ে বাড়িতে তাকিয়েছিলে আমি হাসি ওরাও হাঁসে।
চাদু – না তোমার মা’র যা ফিগার তাতে যে কেউ তাকাবে মানে আমরা তো এমন বিশাল দেখিনি।
আমি – মনে মা’র দুধ এর কথা বলছ তা ঠিক এতো বড়ো খুব কম দেখা যায়। রনি – বা তুমি তো একদম আমাদের মতো আমরাও আমাদের মা’কে নিয়ে আলোচনা করি তোমার সাথে মজা হবে।
আমি – তা চলো না তোমরা আমার বাড়িতে আমার মা’র বিশাল দুধও দেখতে পাবে এখন মা ম্যাক্সিতে আছে বাড়িতে। বোধহয় ভাই কে দুধ খাওয়াচ্ছে তোমাদেরও সখ পুরণ হবে আর তোমাদের মাদের সম্মন্ধে জানা যাবে।

আমরা পাঁচ জন এগলাম আমার বাড়ির উদ্দেশ্যে। আমার প্ল্যান এখন এদেরকে দিয়ে নিজের মা কে চোদা। আমরা বাড়ির দরজায় গিয়ে বেল বাজাই মা দরজা খোলে পরনে একটা অন্য লাইট পিংক ম্যাক্সি। মায়ের শরীর চুল জলে ভেজা (স্নান করে বেড়িয়েছে) ম্যাক্সিটা পেটে নাভি আর বিশাল দুধে সেটে গেছে।
রনি… সুরাজ… চাদু.. আসলাম দেখে পুরো বিস্মিত যেন জ্যান্ত দুধের ট্যাঙ্কার দেখেছে আর আমি ওদের অবস্থা দেখে এগ্জ়াইটেড।
আমি – মা এরা এই পাড়ায় থাকে আমার নতুন বন্ধু সব।
মা – আচ্ছা.. তা ভেতরে এসো।
মা ভেতরে নিয়ে গেলো আমরা সবাই বসলাম ওরা এখনো মায়ের দিকে হাঁ করে দেখছে মা বসল সামনের সোফা তে। – তা বলো তোমাদের নাম কী?
রনি – কাকিমা আমি রনি.. এ সুরাজ.. ও চাদু.. আর ও হলো আসলাম।
মা – তা তোমরা থাকো কোথায়? আসলে আমি তো পাড়ায় বেশি বেরই না তা ঠিক জানিও না কাওকে ভালো করে।

সুরাজ – আমরা ওই কালী বাড়ির পেছনে বস্তিটায় থাকি। মা – ভালই হলো তোমাদের সাথে চেনাশোনা হয়ে গেলো। আমি – মা ওদের জন্যও একটু সর্বত বানাও।
মা – হ্যাঁ হ্যাঁ ঠিক কথা। তোমরা বসো আমি এখুনি আনছি। বলে মা উঠে গেলো কিচেন এর দিকে মা যেতেই রনি সুরাজ সব বলাবলী করতে লাগলো। আসলাম আমায় বলে – ভাইজান সত্যি বলছি এমন গতর জীবনে দেখিনি। অসাধারণ!
রনি – ভাই মনে হছে টিপে ফাটিয়ে দি এই এতো বড়ো দুধ কতো দুধ ধরে ভাব।
সুরাজ – ভাই তুই তো মাস্তিতে আছিস এমন দুধ মাগী কে রোজ চুদিস আমাদেরও দিবি তো।
আমি – আমি কী তোদের এখানে এমনি এমনি এনেছি। তবে তোরা মায়ের দুধ খা কিন্তু আমিও কিন্তু খালি বসবও না। আমার মা’কে তোরা পেলে তোদের মাদের আমকেও দিতে হবে রাজী কী? চাদু – সে আর বলতে আর আমাদের মধ্যে তোর মা’কে ছাড়লে সবচেয়ে ভালো গতর সুরাজ এর মায়ের কী ঢবকা পোঁদ আর অসাধারণ বিশাল নাভি।

আমরা তো টেস্ট করে নিয়েছি তুই ও পাবি.. চিন্তা কী।
আসলাম – তাহলে ভাই বাবস্থা কর আমাদের সুযোগ এর আমি – সর্বত আসুক খেয়ে নে তার পর চুদবি।
মা একটু পরেই সর্বত এর ট্রে নিয়ে ঢুকলও সবাই সর্বত তুলে নিলো আর মা সোফায় গিয়ে বসল।

ওদের সর্বত খাওয়া হয়ে গেলে আমি কথা বলা শুরু করি – মা ওরা জানো কেনো এসেছে।
মা – না তো? কেনো?
আমি – ওরা কাল বিয়ে বাড়িতে গিয়েছিলো তোমায় দেখে রাতে ঘুমাতে পারেনি আজ আমায় দেখে আমায় তোমাকে দেখবার জন্য অনুরোধ করে।
মা – তা তোমরা হঠাৎ আমাকে দেখতে চাইছ কেনো।
রনি – আসলে কাকিমা কাল থেকেই আপনার কথাই সবাই ভাবছি আসলে আমরা আপনার মতো দুধ পাড়ায় কারো কোনদিন দেখিনি। কাল আপনার দুধ জোড়া তো ব্লাউস থেকে প্রায় ফেটে বেড়ছিলো.. তাই।
মা লজ্জা পায়.. এবং বুঝেও যায় কেনো এসেছে – তা তোমরা বুঝি মহিলাদের দুধ দেখে বেরাও
আসলাম – না কাকিমা আমরা সেটাই দেখি যেটা যার ভালো আর আপনার তো সবগুলোই অস্বাভাবিক বড়ো ও সুন্দর মা – তা কেমন দেখলে?
চাদু – কী আর দেখলাম কাকিমা সবে তো ঢাকা দেয়া ঝুলে পড়া নগ্ন ভাবে না দেখলে তৃপ্তি হয়।
মা – ও তাই বুঝি ঠিক আছে বলে মা এক হাত ম্যাক্সির মধ্যে ঢুকিয়ে বাঁ দিকের কালো বিশাল দুধের ট্যাঙ্কটাকে বের করে আনে।

আর তাই দেখে… রনি, চাদু, সুরাজ, আসলাম পাগল হয়ে যায় উঠে দাড়ায়.. রনি – কী জিনিস এটা কাকিমা
চাদু – এটা ভেতরে ছিলো কী করে।
সুরাজ – আমি বিশ্বাস করতে পারছি না.. এই বিশাল দুধ আমাদের পাড়ায় এতো দিন ছিলো।
আসলাম – এই দুধ এবার থেকে মোদের সবার ওরা এবার মা’র দিকে এগিয়ে আসে।
মা উঠে দাড়ায় – তা মনে হছে শুধু দেখে তোমরা সন্তুস্ট হবে না তা চলো তোমাদের সন্তুস্ট করি রনি এসে এক কামড় বসায় বেরিয়ে ঝোলানো দুধে আর চুষতে থাকে চাদু গিয়ে ম্যাক্সির উপর দিয়ে আরেকটা দুধ চটকাতে থাকে। আসলাম গিয়ে মায়ের পেছনে বসে ম্যাক্সিটা এক টানে পোঁদের উপর তুলে নগ্ন মাংসল পোঁদে কামড়ে দেয়।
আর সুরাজ মায়ের ঠোটে ঠোট দিয়ে স্মূচ করতে থাকে আর এক হাত দিয়ে বাল ভড়া গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে থাকে আমি বসে দেখছি পাড়ার কটা ছেলে মা’কে চুদছে।
রনি এবার দুধটা চুষতে চুষতে পাম্প করতে লাগলো.। শিগগিরি ওর মুখ গরম মিষ্টি দুধে ভরে গেলো ও আনন্দে লাফিয়ে উঠলো।

এদিকে চাদু ম্যাক্সির দড়ি খুলে দেয় ম্যাক্সিটা মাটিতে পরে গেছে। মা’কে উলঙ্গ করে মায়ের আরেকটা দুধ চাদুর মুখে সেও দুধের স্বাদ পেয়েছে। এদিকে আসলাম পোদে আঙ্গুল ঢুকিয়ে পোঁদ কামড়ে চেটে একাকার করেছে।
আর সুরাজ তার ৭ ইঞ্চির বাড়াটা বাল বাড়া গুদে চালান করেছে মা’কে ওরা মাটিতে শুয়ে দিলো বাকীরও তাদের ৯০ ডিগ্রী রডটা বের করেছে।
রনির বাড়াটা অত্যাধিক বড়ো সেটা সে মায়ের মুখে চালান করেছে আর একহাতে একটা দুধের ময়দা পেশাই চলছে। আর এদিকে সেই দুধ দিয়ে অনবরত দুধ বেরিয়ে যাচ্ছে ফোটা ফোটা করে।
যা সুরাজ গুদ মারার তালে চেটে চলেছে আর আসলাল পোঁদে বাড়াটা ঢুকিয়ে নিজের উপর মা’কে শুইয়ে নীচের থেকে আরেকটা দুধ টিপছে। আর চাদু মায়ের পেটের নাভিতে জিভ দিয়ে চাটছে আর দাঁত দিয়ে কামরাচ্ছ।

মা প্রচন্ড উত্তেজনা ও আরামে চেঁচিয়ে যাচ্ছে – মা’র গুদ মারানীর দল জোরে মা’র হারমীর বাচ্চা
রনি – তোর দুধের ট্যাঙ্ক আজ ফাটিয়ে দেবো রেন্ডি কাকিমা।
চাদু – শালী নিজে হারামী দেখ হারমীর বাচ্চার চোদার যের।
আসলাম – খাঙ্কি মাগী নে তোর পোঁদে মাল ভরবো আজ সুরাজ – নে চুদিয়াল.. দুধিয়াল গাই… আরও জোরে খা… এই নে… বলে ঠাপানোর স্পীড বাড়িয়ে দেয়.. কিছুক্ষন পর .. সুরাজ গুদ ছেড়ে বেরিয়ে আসে আর আসলাম নিজের স্থান ছাড়ে। এবার চাদু গুদে নিজের বাড়াটা ঢুকিয়ে দেয আর পোঁদে রনি। এদিকে মা’র দু হাতে সুরাজ আর আসলাম এর মালে টইটম্বুর বাড়া মা দুটো মুখে নিয়ে খিচতে থাকে আর দুজনের সাদা ফেণা মায়ের মুখ দুধ ভরিয়ে দেয়। মায়ের কালো গতর সাদা মালে ভরে যায় মা তবুও দুজন এর বাড়া চাটতে থাকে। আর ওরা দুজনে মায়ের দুধ চিপতে থাকে আরও দুধ এর আশায়।
এদিকে রনি পোঁদের মধ্যে মাল ছেড়ে দেয়। আর চাদুও মাল আউট করে গুদ এ এদিকে মাও মায়ের রস খসিয়ে দেয়।

আর রসে ভরে যায় মায়ের গুদ আর তার মধ্যে ঠাপাতে থাকে চাদু। এর পর ওরাও মায়ের গুদ ও পোঁদ থেকে বাড়া বের করে দুধের উপর বাকি বাড়ায় লাগানো মাল ঘষে দেয় আর চার জন দুধ দুটোকে জিভ, দাঁত দিয়ে কামড়ে চুষে একাকার করে। প্রায় ১ ঘন্টার উপর এই চোদন খেলা চলে তার পর ওরা বিদায় নেয় ফ্রেশ হয়ে তবে বলে যায় শীঘ্রয় আবার যে কোনো দিন আসবে মায়ের দুধ খেতে আর মাও আবার স্নানে যায়। তবে রনিদের সাথে আমার আলোচনা হয় সুরাজ এর বাড়িতে এবার যাওয়া হবে আমার চোদন লীলা সম্পন্ন করতে।

Bangla Golpo

Leave a Comment