মাগী রুপি মা – ৭ | মা ছেলে চটি

Bangla Choti Golpo

বাবা এখনো ফেরেনি, ভালই মজায় আছি আমরা। যখন খুশি তখন চুদি। মা এখন আর ঘরে কোনো কাপড় চোপর পরে না। মায়ের গায়ে এক টুকরা সুতাও না থাকলেও আমরা তিন জন মিলে মায়ের ঘরের ড্রেস কোড ঠিক করেছি। মা ঘরে যখন থাকবে তখন তার হাত ভর্তি কাঁচের চুরি থাকবে আর শাখা থাকবে। গলায় থাকবে একটা চিকন সোনার চেন। থাকবে একটা মঙ্গলসুত্র যা তার দু বিশাল বিশাল ডাব এর মতো দুধ এর মাঝে থাকবে আর মাথায় থাকবে সিঁদুর, তাতে আমরা এগ্জ়াইটেড হই কারণ মনে হয় অন্য কারো বৌ চুদছি!!! আঃ সে এক আলাদা মজা।
পায়ে রয়েছে রূপার নূপুর আর সাথে থাকে হিল স্যান্ডেল তাতে মায়ের কালো কালো ডাবকা পোঁদ জোড়া আরও উচু, আরও সেক্সী লাগে চুল থাকে খোলা যা পোঁদ অবধি আসে আর কানে থাকে দুল আর চোখের নীচে থাকে কাজল, মোটা মোটা রসালো ঠোট গুলোতে থাকবে গাড় লাল লিপস্টিক। এক কথায় মাকে লাগতো একটা সেক্সী মাগী। একটা সেক্স বোম্ব, একটা সেক্স গডেস।

মায়ের সাথে ঘরে আমরা অনেক রকম সেক্স গেম্স খেলি। যেরকম সেদিন মাকে চুদছি। মাল ছেড়ে দিয়েছি তবুও, মায়ের গুদে বাড়া ঢুকিয়ে রেখেছি।
মা বলল “ছার এবার সোনা, তোর ভাইকে দুধ খাওয়াতে হবে”। তখনই আমার মাথায় এক বুদ্ধি এলো যা আমার বাড়াকে আবার শক্ত করে দিলো। আমি খোকনদাকে ডেকে বললাম ভাইকে নিয়ে আসতে।
খোকন দা ভাইকে আনার পর বললাম, মায়ের পাশে শুইয়ে দাও।
তারপর মাকে বললাম “নাও, এবার খাওয়াও”
মা যেই তার পোঁদ থেকে আমার বাড়াটা বের করতে গেলো, তখন আমি বাধা দিলাম তাতে মা বলে ” কী হলো ছার না” “না এই অবস্থাতেই খাওয়াতে হবে”
মা ভাইকে হাত এর উপর নিয়ে দুধ খাওয়ানো শুরু করলো আর তাতে আমি আরও এগ্জ়াইটেড হয়ে গেলাম।

আমি জোরে জোরে পোঁদে ঠাপ মারা শুরু করলাম। এক দিকে ছোটো ছেলে দুধ খাচ্ছে, আর ওই দিকে বড়ো ছেলে মায়ের পোঁদ চুদছে, এই আনন্দে, মা চোখ বন্ধও করে ফেলল। সে এক অন্য রকম।
এই ভাবে কিছুক্ষন চোদার পর মাল ছেড়ে দিলাম। মাও রস ছেড়ে দিলো।
আরেক দিন এর ঘটনা….

আমি আর খোকনদা এক সাথে মাকে চুদছি। আমি গুদে আর খোকন দা পোঁদে আর দাদু তখন ডান দিক এর দুধ খাচ্ছে। তখনই বাবা ফোন করেছে।
মা বলল “তাড়াতাড়ি ছার”
আমি বললাম “না ওই অবস্থাতেই কথা বলতে হবে!!!”
মাকে কিছু না বলতে দিয়ে ফোন লাউডস্পিকরে দিলাম।
বাবা: হেলো, বিনা কেমন আছো, বাবু ভালো আছে????
মা (আমার আর খোকন দা – আর ঠাপ খেয়ে খেয়ে) : আঃ… ভালো গো… আঃ…. বাবা: কী করো????
মা: আঃ…. কিছু না… আঃ… আ…..
বাবা: এরকম করছও কেনো???
মা: নাহ…. আঃ…. এমনে…. একটু পোঁদে ব্যাথা। (খোকন দা শুনে মায়ের পোঁদে আরও জোরে একটা ঠাপ দিলো) ওহ, আঃ…. ওরে বাবা…
বাবা: ওহ আচ্ছা তাই বলো (একটু মনে হয় কন্ফ্যূজ়্ড) তা সুশীলকে ফোনটা দাও তো ।
আমি: (মাকে জোরে জোরে ঠাপ মেরে) বাবাআ কেমন আছো???
বাবা: তা বাবা ভালই। তো তুই তোর মায়ের ঠিক মতো খেয়াল রাখছিস তো????
আমি: খুব ভালো করেই আঃ!
বাবা: তোর দাদু ভালো আছেন তো??? এখন কী করছেন????

আমি: (একটু হেসে বলি) তা উনি খুব আরামেই আছেন। এখন দুধ খাচ্ছেন। বাবা: ওহ আচ্ছা, ওনার তো বয়স হয়েছে। দুধ বেশি করে খাওয়াবি।
আমি: তা উনি নিজেই আঃ নিজ গুণে খান!!!
বাবা: খোকন ঠিক মতো কাজ করছে তো????
আমি: (খোকনদার দিকে তাকিয়ে হেসে) তাই তো মনে হচ্ছে…. আঃ।
বাবা: তা তোর মাকে একটু দে তো, শোনো বিনা। শরীর এর ঠিক মতো খেয়াল রাখবে কিন্তু। তোমাকে খুব মিস করছি। তোমার দুধ খুব খেতে ইচ্ছা করছে তুমি নিশ্চই অনেক দিন চোদন খাও না। খোকন আর শশুর মশায়ের সামনে তো আর ছেলে চুদতে পারছে না। দাড়াও এসে নিই, তারপর তোমার গুদে তৃষ্ণা আমি সব মেটাবো!!!
মা: আঃ…. আমিও তোমাকে মিস করছি। তোমার চোদন কতদিন খাই না!!! আঃ… সুশীল তো ওর দাদু আর সামনে খুবই ভালো, আঃ এই দিকে আমরা এই সব শুনে মায়ের পোঁদ আর গুদে হুলুস্তুল জোরে জোরে ঠাপ মারা শুরু করেছি।
বাবা: রাখি তাহলে…. লাভ ইউ ডার্লিংগ…
মা: লাভ ইউ টু!!!!!

এই বলে মা রস খসালো!!! আমরাও গুদে পোঁদে মাল ছেড়ে দিলাম। সে এক অন্য রকম এক্সপীরিযেন্স ছিলো। এক দিকে স্বামীর সাথে ফোনে কথা বলে, আর অন্য দিকে অন্য লোক এর ঠাপ খাওয়া।
আরেকদিন, এর ঘটনা….
রনি ,সুরাজ, চাদু আর আসলাম বেড়াতে এসেছে। ভালো করে বললে চুদতে এসেছে মাকে তা এসে মায়ের সেক্সী নগ্ন দেহ দেখে তাদের তো অবস্থা কাহিল। আমরা ঘরে সাতটি পুরুষ আর একটি মহিলা একটি সেক্স গডেস কী করা যাই। তখন আমার মাথায় এক বুদ্ধি আসলো। আমি বললাম – একটা খেলা খেলতে হবে। মায়ের গুদে দু বার বাড়া ঢুকাতে হবে মায়ের চোখে থাকবে পট্টি। যদি, মা বলতে পরে, এটা কার বাড়া সে মাকে চুদতে পারবে। সবাই খুব এগ্জ়াইটেড হয়ে জামা কাপড় সব ত্যাগ করলো। তারপর শুরু হলো খেলা….

মায়ের চোখে পত্তি বেধে মায়ের গুদে গুদে একে একে আমরা সবাই বাড়া ঢুকতে লাগলাম আর অন্যরা, মায়ের পোঁদ আর দুধ নিয়ে খেলা শুরু করলো। প্রায় ৪ জন পর, মা আসলাম এর বাড়াটা চিনতে পারল এর পর শুরু হলো ঠাপ। আসলাম তার ৮ ইঞ্চি বাড়া দিয়ে জোরে জোরে ঠাপ মারা শুরু করলো আর আমরা পালা করে দুধ খাওয়া শুরু করলাম। মাও আরামে গোঙ্গাতে লাগলো। এই দিকে আসলাম, শেষ অবস্থা বলল “মাসি, গুদেই ছাড়ব নাকি????”
মা কিছু বলার আগেই আমি বললাম “ছার ছার…” তাই শুনে আসলাম ছেড়ে দিলো। এর পর সবাই দু দু বার মাকে চুদলাম আর সবাই মায়ের গুদে মাল ছেড়ে দিলাম। মাও প্রায় দসবার জল খসালো। মায়ের পোঁদের নীচে বালিস দেওয়ার কারণে গুদ থেকে মাল গুদ থেকে লীক করতে পারে নাই।

তারপর খোকনদাকে বললাম মায়ের মিল্ক পাম্পারটা আর একটা জগ আর মগ নিয়ে আসতে। নিয়ে আসার পর,
আমি বললাম এবার আরেকটা খেলা হবে সেটা হলো, এক মিনিটে মুখ দিয়ে কতোটুকু দুধ টেনে নিয়ে মগ ভরতে পারে।
এর পর শুরু হলো খেলা….
প্রথমে দাদু মায়ের ডান দিকের দুধ থেকে এক বার টান দেই, আর মগে ফেলে আর মা ও আরামে কোকতে থাকে। তারপর আমরা সবাই, প্রায় তিন রাউংড করলাম….
তাতে প্রায় অর্ধেক জগ ভোরলো। সব চেয়ে বেশি পেরেছে খোকন দা!!!

এর পর হলো আসল খেলা…
আমি পুম্পেরটা দিয়ে মায়ের গুদে পাম্প করা শুরু করলাম। পাম্প করাতে মায়ের রস সহ, আমাদের ৭ জন এর মাল ভর্তি রস সব টুকু পাম্প করে জগে রাখলাম। পরে দেখি পুরো জগ পরিপুর্ণ হলো। মা তখন বলল তার খুব তেস্টা পেয়েছে। এই সুযোগ এর জন্যই আমি অপেক্ষা করছিলাম!!! মাকে আর বললাম ওটা খেতে হবে!!! মা তো অবাক অত গুলা আমাদের লালা মেশানো দুধ, আর আমাদের সীমেন টাও খেতে হবে। কিন্তু আমরা সবাই চিল্লা চিল্লী করতে মা বাধ্য হয়ে খাওয়া শুরু করলো!!!! নিজেই নিজের দুধ আর অন্যদের মাল এর জূস খেতে লাগলো।
একে বারে পুরোটা খেয়ে শেষ করলো। শেষ করে বলে “এতো স্বাদের জূস আমি কখনো খাই নি!!!”

New Stories Golpo

Leave a Comment