লুইচ্চা শাশুড়ির সাথে জামাইয়ের চুদাচুদির গল্প

Bangla Choti Golpo

জামাই শাশুড়ি চুদাচুদির গল্প লিলির আমার বিয়ে হয় খুব ধুম ধাম করে, কারণ ওই ছিলো বাবা-মায়ের বড় সন্তান। ওর বাবার পেনশনের টাকায় আমাদের বিয়ে হয় প্রায় বছর খানেক আগে। jamai sasuri choti golpo

আমাদের বিয়ের পরে ওর মা আমাদের সাথেই থাকতো, কারণ ওর বাবা ছিলো না। মারা গেছেন প্রায় বছর তিনেক হয়ে গেছে, আর ছোট দুই ভাই কেডেটে পরায় মায়ের সাথে থাকার কেউ ছিলো না।

আমরা শহরে একটা ছোট্ট বাসা করে থকতাম, দাম্পত্ত জীবনে তেমন কোন দুঃখ কষ্টও ছিলো না। কিন্তু আমার চরিত্র খুব ভালো ছিলো না, জোপ বুজে কোপ মারার সবাব তার খুব ভালো।

বিয়ের পর কারো সাথে কিছু না করলেও বিয়ের আগে যে সে অনেক মেয়ের সাথে রাত কাটিয়েছি, আর নারি দেহের প্রতি আমার আগ্রহ ছিলো ব্যাপক। jamai sasuri choti golpo

আর ওর মাও যে খুব ভালো তাও না। আমার শাশুরি বিয়ের পর তার পুরণ প্রেমিকের সাথে সম্পর্ক রেখেছে অনেক বছর।  জামাই শাশুড়ি চুদাচুদির গল্প

শশুরকে না বলে তার সাথে অনেক যায়গায় গুরে বেড়াতো। এসব নিয়ে ওর বাবা-মা প্রায় জগরা করতো। আর ওর বাবা ছিলেন মায়ের তুলনায় একটু বয়ষ্ক, আর শাশুরি এখন চল্লিশের কোঠায় এসেও বেশ ইয়াং, শক্ত পোক্ত দেহ।

তাই শশুরের মৃত্যুর পর শাশুরি তার পূরণ প্রেমিক কে বিয়েও করতে চেয়েছিলো, কিন্তু উনি করেণ নি। এমনি এমনি যার দেহ উপভোগ করা যায় তাকে বিয়ে করার কোন দরকার হয় না, সে চাইলেই ওকে পেতো।

আমি তার কোন অন্যায় দেখি না, কারণ ছেলেদের সভ্যাসই এমন। আর শাশুরিতো তাকে তার দেহ লেলিয়ে দিতো উপভোগ করতে, তাই সেও লুটে পুটে খেত। jamai sasuri choti golpo

আর শশুরও বয়ষ্ক হয়ে যাওয়ায় তার কিছুই করার ছিলো না, মোনের টানে না হলেও দেহের টান তাকে নিয়ে যেত তার কাছে।

আগে পরে আমার বউও নাকি অনেক বার দেখেচ্ছে, দেখতে দেখতে অব্যস্থ হয়ে গেছে। তার পরো ওর কিছুই বলার ছিলো না।

কারণ ওর বাবাই কিছু করতে পারেনি স্বামী হয়ে আর ওর কি করার আছে সন্তান হয়ে। কিন্তু আমার শাশুরি আমাদের সাথে এখানে এসে পরার পর তার পূরণ প্রেমিকের সাথে দেখা করতে পারে নি, কারণ তার বাসা এখান থেকে অনেক দূরে, এছাড়া আরো অনেক কারন আছে। এসব ঘটনার কিছু কিছু আমাকে লিলি বলেছে। jamai sasuri choti golpo

তার পর সব ঠিক ঠাকই চলছিলো কিন্তু পরের একটা ঘটনা একেবারেই চিন্তার বাইরে। এর জন্য ঠিক আমিও দায়ী না সেও না, কারণ পরিস্থিতি এমনি ছিলো। লিলিও বেপারটা পজেটিভলি নেয়ায় আর কোন প্রব্লেম হয় নি।

একবার আমি অফিস থেকে ছুটি নেই কোথাও টুর করার জন্য। আমরা প্লান করি সমুদ্র সৈকত বেরাতে যাব।  জামাই শাশুড়ি চুদাচুদির গল্প

সব ঠিক ঠাক হলে শাশুরিকে কোথায় রেখে যাওযা যায় খুজে পাচ্ছিলাম না। আমি বলি তোমার মাকে আমাদের সাথেই নিয়ে নাও না, অফিসের রেষ্ট হাউজ, থাকার কোন প্রব্লেম হবে না। লিলিও না করে না। আমরা তিন জন মিলে রওনা দিলাম।

ঠিক ঠাক মতো গিয়ে উঠলাম, পরিবেশ খুব ভালো নিরিবিলি চারিদিক। বাবুর্চি আর কেয়ারটেকার ছাড়া রেষ্ট হাউজে কেউই থাকতো না।

একদিন রাতে পানি খেতে উঠে দেখি শিরির দরজা খোলা, ছদে গিয়ে দেখি শাশুরি একা ফ্লোরে বসে আছে একটা পিলারে হেলান দিয়ে। jamai sasuri choti golpo

আকাশের দিকে তাকিয়ে পূনিমার চাদের আলো দেখছে আপন মনে। আমি শাশুরি পাশে গিয়ে বসলাম, বললাম কি হয়েছে আপনার মোনটা কি খারাপ? শুরু করলো অনেক না বলা কথা, আস্তে আস্তে বলছিলো তার রিলাসশনের বেপারটাও।

আমি তখন তার বেপারে একটু ইন্টারেষ্টেড হয়ে পরি। তার পরক্রিয়ার বেপারটা খুব ভালো লাগতে শুরু করে আমার, কারণ হানিমুনে আসার দুইদিন পর থেকেই লিলির মাসিক হওয়া শুরু করে। তাই শাশুরি দেহের প্রতি কিছুটা লোভ কাজ করে।

তার পর আর বিভিন্ন কথা বলতে থাকে আর আমি তার মাথাটা আমার কাদের উপর শুয়িয়ে দেই। কথার তালে তালে আমার চোখ বার বার বুকের দিকে চলে যাচ্ছিলো তার মাথার উপর দিয়ে।

সেক্সি মাকে বউর মত চোদা – sexy ma chuda choti golpo

অন্যায় বুজেও কিছু করতে পারছিলাম না তখন ইচ্ছা করছিলো তার সাথে কিছু একটা করার, শাশুরি তো কি হয়েছে, সেও তো একটা মে। jamai sasuri choti golpo

তাকে চুদলে দোষের কি আছে, সে যদি নিজের ইচ্ছায় আমার কাছে আসে। আর আমার মতে কোন সামাজিক অবস্থা বা সম্পর্ক কখন মানুষের আবেগ, আনন্দ, ভালোবাসা, সেক্স এসবের সামনে দেয়াল তৈরি করতে পারে না।

আজ আমি যদি আমার শাশুরির সাথে কিছু করি তাহলে তা কখনই দোষের হতে পারে না। তাই সে রাজি থাকলে অবশ্যই আমি তাকে চুদবো। জামাই শাশুড়ি চুদাচুদির গল্প

এবার আমি তার কথা অন্য দিকে গুরিয়ে দিলাম। তার রিলেশনের বেপারে জানতে চাইলাম, বললাম আমার শশুর বেচে থাকতে আপনি আপনার প্রেমিকের সাথে ফুর্তি করতেন কেন, যেখানে যেখানে যেতেন যা ইচ্ছা করতেন।

ও তুমি তাহলে সবকিছুই শুনেছ। তোমার শশুরের সাথে আমার বিয়ে হয়েছে, সে তিনটা সন্তানও জন্ম দিয়েছে, কিন্তু কখনই আমাকে খুশি করতে পারেনি। jamai sasuri choti golpo

আমি বিয়ের প্রথম বছরি তাকে বলেছি তার সাথে সংসার করা সম্ভব নয়। সে সামাজিকতা বিবেচনা করে আমাকে চলে যেতে দেয়নি। জামাই শাশুড়ি নতুন চটি গল্প jamai sasuri choti golpo

তা ছাড়া নিতাই বাবুর সাথে আমার সম্পর্কের বেপারে সে সব কিচ্ছুই জানতো। তার পরও তেমন কিছুই বলেনি? বললাম তো তার সর্থকতা কেবল সন্তান জন্ম দেয়া পর্যন্তই, বউয়ের দেহটা কিকরে উপভোগ করতে হয় তা সে পারতোই না।

তাই তো সেই আমাকে নিতাইয়ের বেপারে তেমন কিছু বলতে পারেনি, একটা কথা বার বার বলতো, লোকদের সামনে এমন কিছুই করোনা যা আমার মর্যাদা নষ্ট করে।

school choti golpo bangla স্কুলের কড়া মাল চুদে দিশেহারা হলাম

আজ এই রাতে কি আপনার নিতাই বাবুর কথাই মনে পরেছে, আর আপনি ছাদে একা বসে কষ্ট পাচ্ছেন। তুমি বুজলা কেমন করে? হা হা হা না বুজার কি আছে?

আমিওতো একই কারণে ছাদে উঠেছি। ঘরে মন টিকছিলো না। কেন তোমার তো বউ আছে সে কই? ও ঘুমায়, আসার দুই দিন পর থেকেই তার মাসিক, আর কিছুতেই এই সময় আমাকে ওর কাছে যেতে দেয় না।

আমার শাশুরি কিছুখন চুপ করে রইলো, আর আমার কাদের উপর থেকে মাথাটা তুলে সোজা হয়ে বসলো। আচ্ছা আজ নিতাই বাবুর যায়গায় আমাকে ভাবুন না।

খুব শান্ত ভাবে উত্তর দিলো, এটা কেমন না, তুমি আমার মে-জামাই, তোমার সাথে এসব ঠিক হবে কিনা বুজতে পারছি না।  জামাই শাশুড়ি চুদাচুদির গল্প

তা ছাড়া লিলি শুনলে কি মনে করবে? একটা কথা বলি কোন সামাজিক অবস্থা বা সম্পর্ক কখন মানুষের আবেগ, আনন্দ, ভালোবাসা, সেক্স এসবের সামনে দেয়াল তৈরি করতে পারে না।

আমার প্রয়জনে আপনি এসেছেন আর আপনার প্রয়জনে আমি, এতটুকুই যথেষ্ট। কিন্তু, কোন কিন্তু টিন্তু নাই, কিন্তু কিন্তু করলে অনেক কথাই বেরিয়ে আসতে পারে, যা আমাদের কোন সুখ দিবে না।

আমি আর কথা না বারিয়ে পেছন থেকে শাশুরির খাশা মাই দুটি মুঠি করে দরলাম রা সে উহ করে উঠলো। শাশুরির পাতলা দেহটা টেনে এনে আমার পায়েয় উপর বসালাম আর ঠোটে মুখে গলায় চুমোতে লাগলাম। jamai sasuri choti golpo

এই চল্লিশ বছর বয়সেও সে দেখতে খুব সেক্সি, খাশা মাই সাইজ হবে প্রায় ৩৮”, ভাজ পরা কোমর, মোটা মুটি স্লিম ফিগার, ৫’-১” উচ্চতা, ঠিক ফর্সা না ব্রাউন কালার, আর চোখে মুখে মিষ্টি একটা ভাব।

দেখলে যে কোন কামুক পু্রুষই তাকে একবার চুদতে চাইবে। শাশুরির সাথে ডলা ডলি করতে করতে তাকে অর্ধনগ্ন করে ফেললাম।

choda chudi বান্ধবীর নিপল চুসতে ভোদায় ধোন ঢুকানো চটিগল্প

শারি ব্লাউজ প্রায় খুলে ফেললাম। কোল থেকে নামিয়ে ওকে ফ্লোরে শুয়িয়ে দিলাম, সে আমাকে বল্লো শোন এত অদব কায়দার দরকার নাই। চোদার সময় কেউ আদব কায়দাকে কেয়ার করে না। তুমি যেভাবে খুশি আমাকে চুদতে পার।

নিতাই যখন চুদতো তখন আমাকে মাগী, খাঙ্কি বলে গালি গালাজ করতো, আবার কখন পাছায় গালে টাশ টাশ চর থাপ্পরও মারতো।

আমি এসবে কিছুই মনে করতাম না, ভালই লাগতো। ও তাই নাকি, তাহলে তো মাগী তুমি ঠাসা চোদা খেয়েছ, আমার শশুরের চোদা তাইতো তো্মার মোনে ধরেনি।

এই ভদাটার উপর এতদিন বিচরণ ছিলো নিতাই মশাইয়ের। চেহারা দেখলেই বুজাযায় গুদের উপর থেকে এখনও বীর্যের দাগ যায় নি।  জামাই শাশুড়ি চুদাচুদির গল্প

তোমাকে কি করে চোদা লাগবে তা আর বলতে হবে না। এসব কথা শুনে আমার শাশুরি মুচকি একটা হাসি দিলো। আমি তাকে বললাম আমি যদি চোদার সময় শেফালী বলে ডাকি রাগ করবে না তো।

আমার গলাটা জরিয়ে ধরে বল্লো যা ইচ্ছা বলতে পার। আমি কখনই রাগ করব না, দয়া করে লিলির সামনে নয়। jamai sasuri choti golpo

তখন কথা বলছিলাম আর একটা মাই টিপছিলাম, এবার ওটাকে মুখে দিয়ে চুষতে লাগলাম। কিছুখন চোষা-চুষির পর ব্লাউজ ব্রা এসব খুলে ফেললাম।

উঠে বসে পায়ের উপর থেকে শারিটা কোমর পর্যন্ত তুলতেই শাশুরির পাকা রসালো ভোদাটা আমার চোখের সামনে ফুটে উঠলো, রসে টুপ টুপ করছে ভোদাটা।আর দেরি না করে চাটতে লাগলাম, আমার বারাটাও ওকে দিয়ে চুষিয়ে নিলাম কিছুখন।

এবার ওকে বললাম, শেফালী তোমার পা দুটা ফাক করতো মাগী, তোমার গুদটাকে একটু হা করতে বলো, আমার বারাটা একে বারেই তর সইছে না।

এক লাফে ডুকে যেতে চাইছে তোমার রসালো গুদটার ভেতর। হু হু আমার গুদটাকেও ওই বারাটা গিলে খেতে দাও, ও তো কখন থেকেই হা করে আছে তোমার বারাটা গিলার জন্য। এমন একটা বারা আমার গুদটা গিলতে পারলে ও ধন্য হবে।

এই নাও বলে আমার শাশুরি গুদটা ফাক করে ধরলো আর আমি বারাটা গুদের মুখে রেখে দুই তিনটা ঠাপ দিতেই পুরো বারাটা শাশুরির গুদের ভেতর ডুকে গেলো, তার পর কিছুক্ষন মাগীটাকে ফ্লোরের সাথে চেপে ধরে ঠাপালাম।

পুর্নিমার আলোতে শাশুরিকে চোদতে দারুণ মজা লাগছিল, মনের আনন্দে উলট পালট করে আমার শাশুরি মাগীটার গুদ চুদতে থাকলাম। jamai sasuri choti golpo

আমার ঠাপের তালে তালে আমার শাশুরি উহ আহ উহ আহ…………হুমুউ উহুম…উহুম ও……ওহ আহ আহ। আর নানা শব্দ।  জামাই শাশুড়ি চুদাচুদির গল্প

এমন করে প্রায় ১৫-২০ মিনিট চোদার পর আমার শাশুরি খুব উত্তেজিত হয়ে পরে। আমাকে খুব শক্ত করে জরিয়ে ধরে বলে ঠাপাও আর জোরে ঠাপাও জামাই। তোমার শাশুরির গুদটা একেবারে ছিড়ে খেয়ে ফেল, ওর যন্ত্রনায় আমি টিকতে পারছি না।

মা ছেলেচোদা চুদি চটি

আমাকে চুদে চুদে মেরে ফেল, আমার লক্ষি জামাই। না না না এটা আমি কখনই করবো না। তাহলে বিপদে পরলে আমি কার গুদ চুদবো? কয়জন এমন শাশুরি পায়, কার এমন ভাগ্য হয় এত আদর আপ্যায়নে শাশুরির গুদ চোদার। তোমার গুদটাকে আমি রেখে দিলাম বিপদের সংঙ্গি হিসেবে।

আহ……আহ…………উহ উহ, থেমো না থেমো না, জোরে জোরে ঠাপাও, আমি আমার পুরো বারাটা শাশুরির গুদে ডুকাচ্ছিলাম আর বের করছিলাম।

আমার বারাটা ও শির শির করছিলো, আমার শাশুরি পাগলের মতো করছিলো, কিছুক্ষন পর তার জল খসে গেলো, আমার বারাটা বের করতে করেতই বীর্য গুলো ছিটকে শাশুরির পেটে, নাভীতে গিয়ে পড়ে। আমি আমার বারাটা শাশুরির বালে উপর মুছে পাশেই শুয়ে রইলাম।

আর ও নিথর হয়ে পরে রইলো ওখানেই, চোদার পর যেভাবে ফেলে রেখেছিলাম ঠিক সে ভাবেই, মুখে কোন শব্দ নেই।

কিছুক্ষন পর মাগীটাকে পাজা কোলা করে নিচে নেমে এলাম, ওকে অর বিছানায় শুয়িয়ে দিয়ে চলে আসতেই পেছন থেকে আমার হাতটা টেনে ধরে।

বলে আর কিছুক্ষন আমার পাশে থাক না জামাই। আপনি এমন করছ কেন? মনে হয় নতুন গুদ চুদেছি, আজি প্রথম আপনার পর্দা ফাটিয়েছি। jamai sasuri choti golpo

আমি খুব মজা পেয়েছি, তুমি আমাকে আরো চুদবে বলো। যখন আমার ইচ্ছা হয় তোমার কাছে আমাকে যেতে দিবে বলো। আমি আর চোদা খেতে চাই তোমার।

জীবনে যেই তিনজন আমাকে চুদেছে তারা কেউ তোমার মোত সুখ দিতে পারে নি আমাকে। যখন তোমার চোদতে ইচ্ছা হবে আমার গুদ, আমার কাছে চলে আসবে, শাসশুরি হিসেবে আমাকে বলতে কোন লজ্জা কোর না। জামাই শাশুড়ি চুদাচুদির গল্প

শাশুরি হয়েছি তো কি হয়েছে, গুদের জ্বালা সব মেয়েরই আছে। আচ্ছা বাবা চুদবো, মোনের খায়েশ মিটিয়ে চুদবো আপনাকে।

কাপর চোপর পরে ঠিক হয়ে শোন, কিছুক্ষন পরেই সকাল হয়ে যাবে, ওখানে তোমার শারি ব্লাউজ রেখেছি। আমি গেলাম শুতে হবে। ঘর থেকে আমি চলে আসলাম আর সম্পুর্ন নেংটা হয়ে বিছানায় পরে রইল আমার শাশুরি।

আমি এসে লিলির পাসশে শুয়ে পরলাম, মোনটা খুব খুশি খুশি লাগছে। মাথায় আমার শাশুরির চিন্তাই ঘুর ঘুর করছে। jamai sasuri choti golpo

এই বয়সেও মাগীটা কত কামুক, শরিরটাও বেশ তাগরা, খাশা বুক, রসালো ভোদা, চুদেও মজা পেয়েছি……আর কত কি চিন্তা।

অসবো অবশ্যই তোমার গুদ চুদতে আমি বার বার আসবো। আমিও যে তোমার গুদ চুদে অনেক মজা পেয়েছি মাগী। কাল রাতে আবার তোমর গুদ ফাটাতে আসবো আমি।

তার পর কখন যে ঘুমিয়ে পরলাম বুজতে পারলাম না। ঘুম থেকে উঠলাম বেলা ১১-টা বাজে, শাশুরি তখনো ঘুমাচ্ছিলো। ঘুম থেকে উঠে দেখি পাশে বউ নেই বাগানে গেছে হয়তো।

শাশুরির রুমে ঠুকে দেখি সে শুয়ে আছে, দেখে বুজার উপায় নেই কাল রাতে ওকে ছাদে ফেলে এমন করে চুদেছি। রুম থেকে চলে আসতেই দেখি লিলি এদিকে আসছে, এসেই বলে কাল রাতে কোথায় ছিলে এতক্ষন, বাইরে এসেছিলাম সিগারেট খেতে।

ঘুম থেকে উঠে দেখি পাশে নেই। আমাকে ডাকতে। ডাকতে ইচ্ছা করছিলো না, তাই আবার ঘুমিয়ে পরেছি। মাও ঘুমাচ্ছে, মা কিন্তু এতক্ষন ঘুমায় না, বলে মাকে ডাকতে গেলো। আমি বললাম থাক না, ঘুমাক, কাছে এসো তোমাকে আদর করি।

চুপ আমি এখনো সুস্থ হইনি, মাসিক চলছে, সরি সোনামনি। ও চলে গেলে আমি হাসলাম, সরি বলার কিছুনেই তোমার এই মাসিকের জন্যই তো তোমার মায়ের গুদটা চুদতে পেরেছি।

সারা দিন আমার শাশুরিকে বেশ ফুর ফুরে মেজাজে দেখলাম, হুম রাতের চোদার রেশ এখনো কাটেনি তার। এ জন্যই এত ফুর ফুরে মেজাজ। jamai sasuri choti golpo

তার পর সারা দিন এটা ওটা করে দিনটা কাটালাম। আর অপেক্ষায় ছিলাম কখন রাত আসবে আর শাশুরির গুদের উপর জাপিয়ে পরবো। জামাই শাশুড়ি চুদাচুদির গল্প

সময় যেন কাটতেই চায় না। আস্তে আস্তে রাত চলে এলো, খাওয়া দাওয়ার পর সবাই ঘুমোতে গেলাম। লিলির সাথে কথা বলতে বলতে আমি নিজেই ঘুমিয়ে পরলাম।

ঘুম থেকে উঠতে উঠতে রাত প্রায় ১টার কাছা কাছি। ঘুম থেকে উঠেই পকেটে একটা কডম নিয়ে চলে গেলাম শাশুরির ঘরে, সে ঘরে নেই, তাহলে অবশ্যই ছাদে আছে।

সরা সরি চলে গেলাম ছাদে, মিটী মিটি পায়ে তার পেছনে গিয়ে দাড়াতেই সে মূদু একটা হাসি দিয়ে বলে উঠলো, তোমার বউ এখনো সুস্থ হয়নি?

নাহ, আপনি একা একা ছাদে আসেন কেন? এখন তো ছাদে আসার কোন কারন নেই। ছাদে না এলে কেমন করে বুজতাম আমার মে-জামাই এতটা সু-পুরুষ, আমার মে কতটা শুখে আছে।

আচ্ছা আপনি যে ওই দিন বলেছিলেন আপনি তিনজন পুরুষের সাথে রাত কাটিয়েছেন, আরেক জন কে? শুনতেই হবে? না এমনি বললাম আর কি।

ও ছিলো তোমার শশুরের বন্দু হাওলাদার বনিক। আমাদের বাসায় ওর অনেক আসা যাওয়া ছিলো, সে তোমার শশুরের আর আমার বেপার সবি জানতো। jamai sasuri choti golpo

আর এই বেপারটা কে পুজি করে হাওলাদার আমাকে কব্জা করে ফেলে । আমার আর নিতাইয়ের সম্পর্ক কিছু দিন বন্দ ছিলো, কারণ তোমার শশুর বাসা পরিবর্তন করলে ওর সাথে অনেক দিন আমার যোগাযোগ করার কোন উপায় ছিলো না।

তখন আমি ছিলাম যুবতী, আর কাম উত্তেজনায় পাগল। সে এসে আমাকে অনেক সময় দিত, গল্প গুজব করতো, এক দিন আমাকে চোদার প্রস্তাব দিলে আমি তাকে ফিরিয়ে দিতে পারিনি। তারপর থেকে সে প্রায়ই আমার কাছে আসতো, আমাকে চুদতো।

তখন লিলি আর ওর ভাইয়েরা ছিলো খুব ছোট স্কুলে পড়তো, ওরা স্কুলে গেলে বাসাতে আর কেউ থাকতো না। তাই বাসায় এসেই ও আমাকে চুদতো ওরা কিছুই বুজতে পারতো না। আমাকে প্রায় দুই বছর এমন করে চুদেছে ও, আমারও কিছু বলার ছিলো না।

সে আমাকে তোমার মোত সুখ দিতে না পারলেও মোটা মুটি চলত। তার পর আবার নিতাইয়ের সাথে দেখা হয়ে যায় একটি মার্কেটে। তার পর থেকে আবার নিতাই চলে আসে আমার জীবনে।

যখন আর হাওলাদারকে আর কোন সুযুগ দিতাম না, তখন সে আমার আর নিতাইয়ের বেপার সব কিছু খুলে বলে তোমার শশুরকে। তার পর অনেক কিছুর পর তোমার শশুর মেনেনিতে বাধ্য হয় এই বেপারটা কারণ সে আমাকে সুখ দিতে পারতো না।  জামাই শাশুড়ি চুদাচুদির গল্প

তোমার আর লিলির বিয়ের পর আমি নিতাইকে বিয়ে করতে চাইলে সে আমাকে আর নিতে চায় না। কারণ সে আমাকে এত দিন চুদেছে কেবল মজা করার জন্য, আমাকে নিয়ে কখনো সিরিয়াস ছিলো না।

আমিও আর সামনে এগিয়ে যাই নি, তার পরও আমি ওকে বলেছিলাম আমার তো এখন আর স্বামী নেই তুমি একেবারে আমাকে নিয়ে চল। jamai sasuri choti golpo

আমাকে বিয়ে করা লাগবে না, আমার পাশে থাকলেই চলবে, আমাকে একটু সুখ দিলেই চলবে। তাতেও সে রাজি হয় নি, তার পর তার সাথে আর কোন যোগাযোগ রাখিনি। ওরা সবাই আমাকে চুদেছে শুধু আমার দেহটাকে উপভোগ করতে।

কেউই আমার কোন দাইত্ব্য নেয়নি। আমার কি করার ছিলো তখন বল, তোমার শশুরি আমার এই অবস্থার জন্য দায়ী। তখন আমাকে ছেড়ে দিলে আমি অন্য মানুষকে বিয়ে করে কারো বউ হয়ে আজ রাত কাটাতে পারতাম।

চোদা খাওয়ার জন্য মানুষের কাছে গিয়ে ঘুর ঘুর করতে হয় না। আমি একটু বেশি কামুক এটাই আমাকে সবচে বেশী ক্ষতি করেছে, কিন্তু কি করার আছে বল।

আর বলা লাগবেনা আমি বুজতে পেরেছি। আজ থেকে আমি মনে করব আমার বউ দুইটা, লিলির পাশা পাশি আমি তোমাকেও সময় দিবো।

লিলি যখন এই কথা গুলো জানবে সে আপনাকে কিছুই বলবে না। ও এই দিক দিয়ে খুব উদার মনের মে। এই কথা শুনে আমার শাশুরি আমাকে জরিয়ে ধরে কেদে ফেলে। কেন, কেন তোমার মোত একটা লোক স্বামী হয়ে আমার জীবনে এলো না।

কই এলো না এসেছে তো, এইযে আপনার ভোদার লোভে নিচ থেকে ছাদে চলে এলাম। এই বলে আমি আমার শাশুরিকে জরিয়ে ধরলাম আমার বুকের সাথে। jamai sasuri choti golpo

আজ রাতেও আপনাকে চুদবো মোনের মোত করে, চুদে চুদে লাল করে দিবো আপনার রসালো গুদটা, দেখবো আজ আমকে থামায় কে।

যাহ দুষ্ট, যখন হবে তখন দেখা যাবে। বলে আমার বুকে মাথা গুজে চুপ করে রইলো। কি, আপনার গুদটা আমেকে চুদতে দিবেন না? হুউ, যখন চাইবে তখনি দিবো। একটা কথা তুমি আমাকে আর আপনি আপনি করে বলবে না।  জামাই শাশুড়ি চুদাচুদির গল্প

তুমি করে বলবে সব সময়। আচ্ছা, ঠিক আছে তুমি করে বলবো। এখন তোমার গুদটা কেমন আছে দেখি। ও তো কখন থেকেই তোমার বারাটাকে গিলতে চাইছে। তাই নাকি বলে আমার শাশুরিকে কোলে তুলে নিলাম। থামো থামো এখানে না, ঘরে চল বিছানায় শুব, ফ্লোরে শুলে পিঠে লাগে।

চল তাহলে, বলে আমি শাশুরিকে কোলে তুলে ঘরে চলে এলাম। ওকে বিছানায় শুয়িয়ে দরজাটা বন্দ করে দিলাম, আমার শাশুরির উপর গিয়ে ঝাপিয়ে পড়ে ওকে চুমোতে লাগলাম। ওই দিন চাদের আলোতে তোমাকে ঠিক করে দেখতে পাইনি, আজ লাইট জ্বালিয়ে দেখবো।

তোমার শারিটা খোল। না আগে তোমার জামা কাপর খোল। নাহ আগে তোমার শারি খুলতে হবে, বলেই শাশুরির শারিটা ধরে টান দিলাম। আরে ব্যাস্ত হইয়ো নাতো আমাকে কি কেউ নিয়ে যাবে নাকি, খুলছি আমার শারি।

তোমি যাতে খুশি হবা আমিও তাতে খুশি। শাশুরি শারি খুলতে লাগলো আমি তার দিকে তাকিয়ে রইলাম। কাপর চোপর খুলে আমার পাশে এসে বলে, কি মশাই তুমিকি এমন করেই থাকবে নাকি? তোমার টা খুলবে না? তুমিই খুলে দাও না। খুব খুশি হয়ে আমার কাপর খুলে দিলো।

আমি কিছু বলার আগেই আমার বারাটা মুখে নিয়ে নিলো। আমার শাশুরির কোমোর টা আমার মুখের স্মনে টেনে এনে ওর গুদটা চুষতে লাগলাম। jamai sasuri choti golpo

চুষে আর আঙ্গুল দিয়ে খোচাতে খোচাতে অর জল বেরিয়ে এলো। অনেক হয়েছে এভাবেই বীর্য বের করে দিবে নাকি? তাহলে তোমার এই রসালো গুদটাকে শান্ত করবে কে? জলে টুপ টুপ করছে গুদটা। আমি কনডম বের করছিলাম পড়ার জন্য। শাশুড়ির পাকা গুদে জামাইয়ের বাড়া

শাশুরি দুই পা ফাক করে গুদটা আমার দিকে মেলে ধরে বল্লো ওসবের দরকার নেই খুলে ফেল, আমি আমার বারাটা দিয়ে ওর গুদের উপর দুই-তিনটা ঠাপ দিতেই শাশুরির রাক্ষস গুদটা আমার পুরো বারাটা গিলে ফেল্লো। ঠাপাতে ঠাপাতে বললাম বাচ্চা হয়ে গেলে?

চিন্তা করো না পিল খেয়ে নিবো, আজ তোমার বীর্য গুলো আমার গুদটাকে খেতে দাও। ও খুব তূষ্ণার্ত, তোমার বীর্য খেয়ে ওর বহু দিনের তূষ্ণা মেটাতে দাও, ওকে ধন্য হতে দাও না করো না।

ওকে নানা ভাবে ঠাপাতে লাগলাম, কোলে তুলে যখন ঠাপাচ্ছিলাম ঠাপের তালে তালে ওর সারা দেহটা দুলছিলো, মাই গুলো এদিক সেদিক লাফা লাফি করছিলো।

খুব জোরে জোরে গোংরাছিলো, উহ……ওহ……আহ আহ আহ আর জোরে আর জোরে, এসব শব্দে ঘর কাপছিলো। আজ প্রায় ২০-২৫ মিনিট চুদে শাশুরির গুদের ভেতরই সব বীর্য ডেলে দিলাম। চোদা খাওয়ার পর একে বারে নেতিয়ে পরে ও।

তার পর আমি কিছুখন শাশুরির সাথে শুয়ে ওর মাই গুলো আর ভোদাটা হাতাতে হাতাতে, মজার মজার গল্প করলাম কিছুক্ষন। জামাই শাশুড়ি চুদাচুদির গল্প

নিতাই মশাইকে পেলে আমাকে ছেড়ে আবার চলে যাবে না তো? নিতাই কেন তোমার শশুরও এসে আমাকে তোমার কাছথেকে দূরে রাখতে পারবে না।

যত দিন আমার এই গুদ তোমাকে সুখ দিতে পারবে, ততো দিন আমি তোমার সেবা করে যাব। যখন ইচ্ছা আমার দেহ নিয়ে তুমি আনন্দে মেতে উঠতে পারবে, আমি না করবো না। কিছুক্ষন শাশুরিকে আদর করে বিছানার উপর ওকে রেখে আমার রুমে ফিরে এলাম।

আজ মাগীটাকে চুদে অনেক মজা পেয়াছি, এক কথায় পুর্ন সুখ পেয়েছি আজ ওর কাছ থেকে। একদম উদার মোনে তার সব কিছু মেলে দিয়েছে আমার সামনে, কোন কার্পন্যতাই করেনি আজ। আমিও আমার শাশুরির এই উদারতার মর্যাদাটা রাখবো। ও আমার কাছে এলে কখনোই না চুদে ওকে ফিরিয়ে দিবো না।

কাকা ভাতিজী চুদাচুদির গল্প kaka vatiji choti

Baba meye chotigolpo জোর করে বাবা ও চাচা একসাথে চুদলো

magi chodar notun golpo – Bangla Choti Golpo

Incest Story: অবৈধ সুখ – Best Bangla Choti

ছেলের চোদায় পাগল – Bangla Choti Golpo

bangla choti ma সেক্সি মাকে বউর মত চোদা

voda choti golpo এক ধোন দিয়ে দুটো ভোদা চুদলাম

New Stories Golpo

Leave a Comment