কাজের মেয়ে লক্ষ্মীর চোদন কাহিনী – 2

Bangla Choti Golpo কাজের মেয়ে লক্ষ্মীর চোদন কাহিনী – ২, Kajer Meye Lakshmir Chodon Kahini, কচি গুদ মারার গল্প, বাংলা চটি গল্প, পরকিয়া চুদাচুদির গল্প, Kajer Masi Chodar Choti.

New Stories Golpo

কাজের বৌ চোদার বাংলা চোটি গল্প – পরিতোষ সেন হুঁকো খেতে ভালবাসেন। হুঁকো তৈরী কারটা বেশ ঝামেলার কাজ। চাকুরী জীবনে কাজের লোক এই কাজটা করতো, এখন বিপথনিক পরিতোষ ঠিকে ঝী মালতিকে একবার বলেছিলেন কিন্তু মালতি সোজাসুজি পারবে না বলে ডাই ছিলো। নিজের হাতে হুঁকো তৈরী করতে ভালো লাগেনা তাই সিগারেট খেয়ে নেন নেশা উঠলে। আজ হঠাত্ ইচ্ছে করলো পরিতোসের হুঁকো খেতে। হুঁকোর যখন তৈরী করছিলেন এমন সময় কালিং বেল বাজলো। দরজা খুলে দেখলেন সামনে মালতি।

মালতিকে দেখে পরিতোষ বললেন, “এসো ঘরে এসো”।

মালতির পিছনে আরও একজন মহিলা আছে সেটা সেন বাবু দেখলেন যে ওরা দুই জনা ঘরে ঢোকার পর। সেন বাবু বললেন “উনি কে”।

মালতি জবাব দিলো, আপনার সন্ধে বেলার রান্না করার জন্য লোক নিয়ে এলাম। কিন্তু একটা কথা আছে।

– বলো কী কথা?

– আপনি আমাকে যতো টাকা দেন তার ডবল দিতে হবে।

একটু ভেবে সেন বাবু বললেন, আমারও একটা কথা আছে। আমি তিন হাজার টাকা দেবো কিন্তু ওনাকে রাত্রি বেলাই এখানে থাকতে হবে। রাত বিরাতে উনকে রোজ আমি পৌঁছে দিতে পারবো না আর একা চাড়টেও ভয় করবে।

ঝরণা জবাব দিলো, ঠিক আছে আমি রাতে এসে রান্না করে থেকে যাবো, সকাল হলে জলখাবার তৈরী করে চলে যাবো আর তারপর মালতি আসবে।

ঝরণা আর মালতি বেড়িয়ে যাবার পর সেন বাবু হুঁকোটা তৈরী করলেন। তারপর আধ ঘন্টা ধরে হুঁকোর মজা নিলেন। আগামী কাল নতুন দিন, নতুন আলো নিয়ে আসছে, সেন বাবু জানেন।

ঝর্নার বয়স চল্লিশের শরীরে এখনো কোনো শিথিলতা আসেনি। বড়ো সাইজের মাই, পাচা ভরাট এবং পরিস্কার পরিচন্নও। একে যদি লাইন এ আনতে পারেন তাহলে সময়টা ভালই কেটে জাসবে, সেন বাবু জানেন।

মালতিকে হত কারার অনেক চেস্টা করে ছিলেন কিন্তু মালতি সেন বাবু কে পাততা না দেওয়ার কারণ মনে হই সাতীত্য। সেন বাবুর চারিত্রিক কোলুসতার পাঁক থেকে পদ্ম হয়ে যে স্বাভাবটা প্রতিফলিতও হয় সেটা হচ্ছে, অসহায় নারীর উপর কোনো জোড় জুলুম করতে উনার মন চাইনা।

– তা দিদি তুমি ঠিক বলছ। আমি বলিকি সন্ধেবেলার কাজটা তুমি করো বরং তাহলে তোমার স্নেহের আদরের ভাই মদটা গিলে যখন বাড়ি ফিরে আসবে, আমি তাকে সেবা করতে পারবো, আর তোমার রোজগারের টাকাটা কাজেও লাগবে। তুমি কী বলো?

– তা আমি যেতে পারি। তা বুড়োটা কতো বুড়ো? উটকো ঝামেলা টামেলা করবে না তো?

– বুড়োর জিবটা লম্বা কিন্তু এই বুড়ো বয়সে ধকল শইবার ক্ষমতা হবে বলে মনে হয়না আমার। আর ছোটো খাটো ব্যাপার তুমি সামলে নিতে পারবে।

আমি বুঝে গেছি। বুড়ো এমনিতে নিরীহ, কিন্তু চোখের চাওনী টাই মোটামুটি অস্বস্তিতে ফেলে দেয়।

– ও টুইকিছু ভাবিস না, বুড়োকে তিনদিনে আমি কুপকাত করে ফেলবো।

তুমি বুড়ো কে লাই দেবার কথা ভাবছো ? এতে আমার যে বিপদ হবে? আমার দিকে যদি আবার হাত বারাই?

– তা তুই চিন্তা করিস না আমার বোন। আমি সব সামাল দিয়ে দেব। আজই আমায় নিয়ে চল।

মুখে একটু বিরক্তি দেখালেও মনে মনে মালতি খুব খুসি। কিছু টাকা পয়সা বেশি আসলে ভালই চলবে। আজই তোমাকে নিয়ে গিয়ে পরিচয় করিয়ে দেবো।

মালতিকে জোড় করে শারীরিক সম্পর্ক করতে গিয়ে মালতি যদি না করে দিতো তাহলে সেন বাবুর কী খ্যোতি হতো? কিছুই না । এক মালতি চলে গেলে অন্ন মালতি আসতে কতো সময় বা লাগে? আর কাজের মেয়েরা সবসময় তো গৃহস্তের বদনাম করে। তাই মালতি যদি বাইরে গিয়ে সেন বাবুর বিশেস খটি হতো না।

মালতির শরীরের আকর্ষন আলাদা। তাই সেন বাবু মালতির শারীরিক গঠন নিয়ে মনে মনে গবেসনা করেন। মালতি যখন কাজ করে আসে পাসে, উনি এক দৃষ্টিতে তাকিয়ে থাকেন। মালতি বুজতে পরে সেন বাবু ওর দিকে তাকিয়ে আছেন। অস্বস্তিতে মালতি কাপড় টেনে ঠিক করে যাতে গোপনে ঢেকে রাখা সম্পদ গুলি জেনো সেন বাবুর দৃষ্টির আড়ালে থাকে। মালতির কিছু কারার নেই, অর্থের প্রয়োজন তাই কিছু বলতে পারেনা মালতি, নীরবে সাঝা করে যায়।

কিন্তু সেন বাবু লেগে লেগে আছেন। উনি জানেন কঠিন কাজ করতে গেলে লেগে থাকতে হয়। তাতে সাফল্য পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়। ঝরণা আসাই কী পরিতোষ সেন উত্ফুল্ল? তা উনি উত্ফুল্লো তো বটেই। মালতি তো দিনের বেলায় আসবে। ঝরণা কে বগলদাবা করতে খুব একটা কাঠ খর পোড়াতে হবে না মনে হই। কিন্তু সেন বাবুর আসাল চোখ মালতির দিকে।

সেন বাবু মনে মনে ঠিক করলেন প্রথমে উনি ঝরণাকে কাবু করে নেবেন। ঝরণা একবার বশে এসে গেলে ও সেন বাবুকে মালতিকে জয় কারার রাস্তা বের করে দেবে উনি জানেন।

মনে মনে হান্‌সলেন, কাজ হো যাবে মনে হচ্ছে।

পরদিন সকালে মালতি এলো কাজে। সেন বাবু আর চোখে ওকে দেখলো কোনো তারতম্ম তের পাই কিনা। সে রকম কিছু উনার চোখে ধারা পড়লো না।

পরিতোষ সেন জানেন যদি ঝরণা আর মালতির মধ্যে কোনো রাসের আলোচনা হই তাহলে মালতির আচরণে সেটা ধারা পোর্তো। তাতে সেন বাবুর কাজটা সহজ হো যেতো। কিন্তু সেন বাবু ডাম্বার পাত্র নোন। প্রথমে উনি ওনার দৃষ্টি কে মালতির স্তন যুগলে নিখেপ করে মালতিকে বলল ” কী গো মালতি, আজ সন্ধায় টোআম্‌র ননদ এসে রান্না করে দেবে তো?”।

মালতি বুড়োর চোক কোথাই সেটা বুজতে পেরে মনে মনে ক্ষেপে গেলো, কিন্তু মুখে কোনো বহীর প্রকাশ না করেই জবাব দিলো, ” কাল তো ও তোমাকে বলে গেলো বিকেলে ও আসবে, আমি আজ আর কোনো কথা জিজ্ঞেস করিনি ও আসবে কিনা। আসার ইচ্ছে না থাকলে ও নিজেই আমাকে বোল্তো”।

পরিতোষ বুজলেন মালতি ক্ষেপে আছে। ক্ষেপে যাওয়ার কারণটা কী তাও বুজলেন। কিন্তু পরিতোষ পুরনো খেলোয়াড়, জানেন যে রাগ থেকেই অনুরগের সৃস্টি হই। তাই পরিতোষ চোখ না সরিয়েই বললেন, ” তোমার ননদ যদি না আসে তাহলে আজ এই বুড়োকে না খেয়ে থাকতে হবে, সেটা বুজতে পারছও কী?”

– আহা বুড়ো! চোখ দেখলে তো মনে হয়না যে এটা বুড়োর চোখ। পারলে জেনো গিলে খেয়ে নেবে। মুখে জবাব দিলো “ও আসবে”। আজ মালতি একটা শক্তি পেয়েছে। আজ ওর ভয় নেই, আসতে আসতে ওর জায়গাটা এই বাড়িতে পোক্ত হচ্ছে। আজ তো আর বুড়ো এই বাড়ি থেকে বেরিয়ে যেতে বলতে পারবে না। সেন বাবুর মুখে ছিলে হাসি। অনুরাগের জন্ম হই রাগ থেকে। এতদিন মালতির মধ্যে অবজ্ঞা দেখতে দেখতে পরতস হীন মন্য়তায় ভূগ ছিলেন। আজ মালতির রাগ দেখে স্বস্তি পেলেন।

মেয়েরা যখন তোয়াক্কা করেনা তখন পুরুষ মানুষের কিছু কারার থাকেনা। অবজ্ঞা কারার মনে হচ্ছে অপমান করা, মূল্যা না দেওয়া। কিন্তু পুরুষের দৃষ্টি লেহনে যদি নারী সচেতন হো যায়, তার থেকে পুরুষের মনের মধ্যে আসার সঞ্চার হয়। তাই সেন বাবু আজ মালতির অবজ্ঞার দেওয়াল ভেঙ্গে ওর ভ্রূকুটির আভাস দেখতে পেয়ে অনন্দিতো। রাগ থেকে নিস্চই অনুরাগ জন্মাবে। তা ছাড়া ঝরণা বিকেলে আসছে। ঝর্নার মধ্যে পরিতোষ প্রতিসৃতি দেখছেন। ঝরণাকে বাগ মানতে পারবেন বলে মনে হচ্ছে। মনে মনে পরিতোষ ভগবানের কাছে আরজি রাখলেন হে প্রভু, এই বিপত্নিক বুড়োর দিকে একটু মুখ তুলে তাকাও, এর শরীরে যখন শক্তি দিয়েছ তাহলে শক্তি খরচ করার জায়গাও বের করে দাও।

New Stories Golpo

Leave a Comment