বাংলা গ্রুপ চুদাচুদির কাহিনি

Choti New Bangla Golpo

বাংলা গ্রুপ চুদাচুদির কাহিনি আমার নাম রাশেদ। অবসর পেলে মাঝে মাঝেই চটি পড়ি। ভাবলাম, আমার এক্সপিরিয়েন্সটাও আপনাদের সাথে শেয়ার করি। তাই লিখতে বসলাম।আমি বিয়ে করেছি ২ বছর হল। আমার বৌয়ের নাম আঁখি। বয়স ২৬, হাইট ৫’৫”, বডি স্লিম না আবার মোটাও না। দুধ ৩৬ আর পাছা ৩৮ সাইজের। উজ্জ্বল শ্যামলা, চেহারাটা ভীষন কিউট।আমাদের বিয়েটা এরেঞ্জড ম্যারেজ ছিল।

ফ্যামিলি থেকে রাজি হওয়ার পর আমরা একটা রেস্টুরেন্টে মিট করেছিলাম। তখন ওর দুধ অতবড়ো না থাকলেও পাছা তখন থেকেই ভারী ছিল। 

ঐদিন প্রথম দেখাতে ও এমন একটা সেক্সি হাসি দিয়েছিলো যে আমার ধোন পু্রা খাড়া। সেদিন থেকেই বন্ধুত্ব। তারপর আমার বন্ধুদের সাথেও তার ভালো বন্ধুত্ব হয়ে গেল। 

ওর বান্ধবীদের সাথেও আমার বন্ধুত্ব হল। আমার দুই একটা ফ্রেন্ড তো ভয়ে ভয়ে আমাকে বলেই ফেললো, ভাবীর পাছাটা জোশ। যাই হোক, এক পর্যায়ে আমি আর আঁখি বিয়ে করার জন্য রাজি হয়ে গেলাম।

বাসর রাতে আমার ধোন বাবাজী রাগে ফুঁসতে আরম্ভ করেছিল পায়জামার ভিতরে। এতোদিন ধরে সেক্সি মাগীটাকে শুধু দেখেছি কিন্তু চুদতে পারিনি। 

আমার পায়জামার উপরে তখন পাহাড় দাঁড়িয়ে গেছে, তাই দেখে আঁখির সে কি হাসি। আঁখি পায়জামা খুলে ধোন দেখে বলল, ওরে বাবা, তোমার ধোনতো পুরো ৩এক্সের নিগ্রোদের মতো। 

আমি খুব অবাক হয়েছিলাম আঁখির কথা শুনে। আঁখি তাহলে সব কিছু জানে। সেই রাতে আমরা আর কোন কথা বলিনি, জাষ্ট চোদন। বাংলা গ্রুপ চুদাচুদির কাহিনি

আঁখি আর আমার আন্ডারস্ট্যান্ডিং খুব ভালো। চোদাচূদির পাশাপাশি বাসায় আমরা প্রচুর ৩এক্স দেখি। আমরা গ্রুপ সেক্স গুলো দেখতে খুব পছন্দ করি। 

আমি অফিসে গেলে মাঝে মাঝে আঁখি বাসার কাজ সেরে পিসি তে বসে বসে ৩এক্স ডাউনলোড করে। আর আমার বাসায় আসার সময় হলে ও ৩এক্স ছেড়ে ব্রা আর প্যান্টি পরে টেবিলে আমার জন্য খাবার রেডি করে অপেক্ষা করে। বাংলাচটিওয়ার্ল্ড.কম

যাক এসব কথা, আসল কাহিনীটা বলি, যেটা খুব রিসেন্টলি ঘটল। সেদিন আঁখির এক বান্ধবী এসেছে বাড়িতে, নাম রূপা। আমি জানতাম না। 

ও রিসেন্টলি এমবিবিএস কমপ্লিট করেছে। অফিস থেকে আসার সময় আমার জিগরি দোস্ত আসিফকে বাসায় নিয়ে এসেছিলাম। প্ল্যান ছিলো দুইজন একসাথে আঁখিকে চুদবো। 

আঁখি প্রায়ই আমাকে বলত যে আসিফকে ওর ভালো লাগে, ওকে দিয়ে চোদাতে চায়। কিন্তু আমি কখনো ওর কোনো বান্ধবীকে চুদতে পারিনি।

বাসায় এসে রূপাকে দেখে অবাক আর খুশি হলাম। আজ দরকার হলে জোর করে মাগীটাকে চুদবো। রূপা একটু খাটো, ৫’৪” হবে। কাজের মেয়েকে চোদার গল্প ২০২৩

কিন্তু ওর বুক আর পাছা যেন ফেটে পড়ে যায় এমন অবস্থা। আঁখি একদিন আমাকে বলেছিল ওর সেক্সও নাকি খুব বেশি। 

ওর মেডিক্যাল কলেজের অনেক ছেলেকে দিয়েই নাকি ও চুদিয়েছে। আঁখিও অনেক খুশি হল আসিফকে দেখে। যাহোক, প্ল্যান অনুসারে আমি বসলাম রূপার পাশে, আসিফ বসলো আঁখির পাশে। চা খেতে খেতে গল্প করছি।বাংলা গ্রুপ চুদাচুদির কাহিনি

আসিফ একটা ৩এক্স এনেছিল। ওটা চালু করা হল। আমরা আড্ডা মারছিলাম। ৩এক্সটা চালানোর পরই সবাই চুপ হয়ে গেলো। 

ডিভিডিটা শুরু হল যে সিনটা দিয়ে সেটা এরকম-একটা বড়ো মাঠ, সেখানে কয়েকজন ছেলেমেয়ে চোদাচুদি করছে। একটা মেয়েকে দুই নিগ্রো দুই দিক থেকে চুদছে। 

মেয়েটার চোখ বন্ধ। মুখ দেখে মনে হচ্ছে খুব সুখ পাচ্ছে। আরেকটা মেয়েকে এক ছেলে ডগি স্টাইলে ঠাপিয়ে যাচ্ছে। 

হঠাৎ করে ছেলেটা ধোন মেয়েটার ভোদা থেকে বের করে এনে মেয়েটার মুখের কাছে ধরলো। মেয়েটা দুহাতে ধোনটা ধরে জোরে জোরে চুষতে লাগলো। একটু পরেই ছেলেটার ধোন থেকে একগাদা সাদা মাল বেরিয়ে মেয়েটার মুখ ভরিয়ে দিল।

এসব সিন দেখে আঁখি আর রূপা দুজনেই গরম হয়ে উঠলো। রূপা তো পুরা লজ্জা পাওয়ার ঢং করছিল। একসময় বুঝলাম দুজনেই হর্নি হয়ে গেছে। আমি সুযোগ বুঝে আস্তে আস্তে রূপার উরূতে হাত বোলাতে লাগলাম।

ওদিকে আঁখি আর আসিফ অলরেডি কাপড়ের উপর দিয়ে দুধ আর ধোন টেপাটেপি নিয়ে ব্যস্ত হয়ে গেছে। রূপা হঠাৎ করেই আমার ধোনে হাত দিলো। 

আস্তে আস্তে ম্যাসেজ করছে। আমিও বুঝে গেলাম। টান মেরে ওর বুক থেকে ওড়না সরিয়ে ফেললাম। সাথে সাথে আমি হাঁ হয়ে গেলাম। 

মাই গড, এ কি! রূপার মাই তো আঁখির চেয়েও বড়। আমি আর দেরি না করে জামার উপর দিয়েই ওর দুধ টিপতে লাগলাম। 

রুপা ততক্ষনে আমার প্যান্টের উপর দিয়ে ধোন টিপছে। আমি ওর জামা খুলে ফেললাম। ভিতরে একটা ছোট্টো ট্রান্সপেরেন্ট ব্রা ওর বিশাল দুধগুলোকে ঢেকে রাখার চেষ্টা করছে। আমি ব্রায়ের উপর দিয়েই ওর দুধ দুটোকে দলাই মলাই করতে লাগলাম। বাংলা গ্রুপ চুদাচুদির কাহিনি

রূপা সেক্সের ঠেলায় উমমম…আহহহ…করছে। এবার হঠাৎ করে ও বলে উঠলো, রাশেদভাই আপনি দাঁড়ান তো! আমাকে দাঁড় করিয়ে আমার প্যান্টটা খুলে ফেলল। তারপর আমার শার্ট আর আন্ডারওয়ার খুলে আমাকে পুরো ন্যাংটো করলো। আমার ৮” ধোন দেখে ও মুচকি হেসে বলে উঠলো, ওয়াও, কি সুইট, আগাটা গ্লো করছে…উমমম…

এবার শুরু করলো আসল খেলা। মাগী যে ধোন চোষায় এতো ওস্তাদ, জানতাম না। আমাকে সোফাতে বসিয়ে নিজে বসলো মেঝেতে। তারপর শুরু করলো আমার ধোনটা চোষা।

আর হাতের লম্বা লম্বা নখ দিয়ে আমার বিচিগুলোতে আস্তে আস্তে সুরসুরি দিতে লাগলো। আমি তো তখন সুখের ঠেলায় চোখে অন্ধকার দেখছি। একটু পরেই আমি ওর মুখে সব মাল ঢেলে দিলাম। ও উঠে এসে আমার পাশে বসল।

ওদিকে তাকিয়ে দেখি আসিফ আঁখিকে সোফাতে এক সাইড করে ফেলে পেছন থেকে জড়িয়ে ধরে মহা আরামে ঠাপিয়ে যাচ্ছে। আঁখি তো আনন্দে চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে আসিফকে বলছে, আসিফ, আহা ওহ…যেদিন রাশেদ বলছিল…ওউ…আহাহা…তোর বাড়াটা নাকি ৯”…ওহ…সেদিন থেকে…উমম…তোর চোদা খাওয়ার স্বপ্ন দেখতাম…আআহহ…আজ স্বপ্ন সত্যি হলো।  ইসসস! কি সুখ!!

আসিফ বলে উঠলো, ভাবী…আহ আহ…তুমি জানো তোমাদের বিয়ের আগে ফার্স্ট তোমার সাথে যেদিন রাশেদ পরিচয় করিয়ে দেয়…ওহহহ…সেদিন তোমার পাছা দেখে আমি বাসায় যেয়ে ৪ বার খেঁচেছিলাম…আঃ ওঃ…এখন থেকে রেগুলার তোমাকে চুদবো। আঁখি বললো, উমমম…আমার আসিফ ভাই… তারপর দুইজন কিস করতে লাগল পাগলের মতো।

ওই সিনারি দেখে আমার মাথায় আবার মাল চড়ে গেলো। আমি আবার রূপার দুই দুধ টিপতে আর চুষতে শুরু করলাম। আমার ধোন আবার দাঁড়িয়ে গেল। বাংলা গ্রুপ চুদাচুদির কাহিনি

ওর ভোদায় একটুও বাল নেই, টোটালি ক্লীন, গোলাপী রঙ। আমি আর থাকতে না পেরে ওকে সোফার উপর ডগি স্টাইলে ফেলে ওর গোলাপী ভোদায় আমার আখাম্বা ল্যাওড়াটা পুরো ঢুকিয়ে দিলাম। 

সাথে সাথে রূপা ও মা গো বলে চেঁচিয়ে উঠলো। কিন্তু একটু পরেই ও আমার চোদনের সাথে সাথে তাল মিলিয়ে কোমর নাচাতে শুরু করল। 

বউকে ফাকি দিয়ে শালীর সাথে চুদাচুদি করলাম

প্রায় আধা ঘন্টা ওকে ঠাপালাম। তারপর বুঝলাম আমার মাল আউট হবে। রূপার দুই দুধ ধরে টেনে ওকে আমার ধোনের দিকে আনলাম। 

ও সাথে সাথে ধোনটা দুই হাতে ধরে ওর মুখে ভরে নিলো। একটু পরেই ওর মুখ ভরে মাল ফেললাম আমি। এর মধ্যে ও দুইবার জল খসিয়েছে। ওদিকে আঁখি আর আসিফের এক রাউন্ড হয়ে গেছে। আঁখি এতক্ষন আসিফের কোলে বসে আমাদের দেখছিল।

কিছুক্ষন রেস্ট নেওয়ার পর আসিফ আমাকে বলল, দোস্ত, ফ্লোরে একটা বিছানা করে দুই জন মিলে ওখানে আঁখি ভাবীর পোঁদ আর ভোদা মারি একসাথে। 

আমি আঁখিকে জিজ্ঞেস করলাম, জান, একসাথে দুইটা ধোন নিতে পারবা? আঁখি সাথে সাথে সেই সেক্সি হাসি দিয়ে বলে উঠলো, আমি পারবো…কিন্তু তোমরা ঠাপাতে পারবে তো? এনার্জী আছে? কথা শুনে আমার ধোন আবার হার্ড হতে শুরু করল। 

আমি বেডরুম থেকে একটা চাদর নিয়ে এসে মেঝেয় বিছালাম। আঁখি বলল, আসিফ তুমি ভোদায় লাগাও আর জান তুমি পোঁদে লাগাও। 

আসিফ ফ্লোরে চিৎ হয়ে শুয়ে পড়ল। আঁখিকে ওর উপরে উপুড় করে বসিয়ে ভোদায় ধোন সেট করতে রেডি হলো। বাংলা গ্রুপ চুদাচুদির কাহিনি

আর আমি গিয়ে ওর পুটকিতে আমার ধোনটা লাগালাম। রূপা এসে পেছন থেকে আমাদের ধোন দুইটাতে ভালো করে থুথু লাগিয়ে ধোন দুইটাকে পিচ্ছিল করলো।

রূপা যেহেতু ডাক্তার, ও ডিরেকশন দিতে লাগলো। “রাশেদ ভাই, আপনি আগে পোঁদে ঢুকিয়ে নিন তারপর আসিফ ভাই স্লোলি ভোদায় ঢুকাবে।

তো তখন আমরা রূপার কথামতো আগে আমি ঢুকালাম তারপর আসিফ একটু পরে ঢুকালো। আঁখি অনেক জোরে আহহহহহহ করে চিৎকার করে উঠলো। 

এরপর রূপা বলল এখন আস্তে আস্তে ঠাপানো শুরু করেন। আমরা স্লোলি ঠাপানো স্টার্ট করলাম। আঁখিকে উপর থেকে জড়িয়ে ধরলাম। আর আসিফ নিচে থেকে ঠাপাতে ঠাপাতে আঁখিকে কিস দিতে লাগলো। আঁখি আঃ ওঃ আঃ করতে করতে বলতে লাগল মমমমম, কি সুখ…আহহহহ…

এদিকে রূপা আসিফের বিচি নাড়তে নাড়তে আমার পোঁদের কাছে মুখটা এনে জিভটা বের করে রাখলো। বাংলা নতুন চটি গল্প

তারপর ঠাপানোর তালে তালে জিভ দিয়ে আমার পোঁদের ফুটায় আস্তে আস্তে ছোঁয়া দিতে লাগলো। আঃ কি সুখ! ধীরে ধীরে ঠাপানোর স্পিড বাড়তে লাগলো। 

আঁখির জল খসে গেলো। ও চোখ বন্ধ করে চুপ হয়ে গেল। পুরা রুমে খালি পচ পচ শব্দ আর মাঝে মাঝে খালি রূপার দুষ্টু হাসি শোনা যাচ্ছে। 

হঠাৎ আমাদের মাল আউট হবার টাইম হল। আমরা দুজনে ধোন দুইটা বের করলাম। রূপা হাতে নিয়ে খেঁচতে লাগলো। 

একটুপরে চিরিক চিরিক করে দুই ধোনের মাল বের হয়ে আসলো। রূপার মুখ আর আঁখির পাছা ভোদা মালে সব মাখামাখি হয়ে গেল। আমরা একসাথে শুয়ে থাকলাম কিছুক্ষন।

রূপা আমাদের ডাকতে ডাকতে বলল, সেই দুপুর ৩টায় শুরু করেছি…এখন ৭টা বাজে, একটু পর আমার হসপিটালে ডিউটি আছে। বাংলা গ্রুপ চুদাচুদির কাহিনি

আসিফ বললো, হ্যাঁ, আমারও যেতে হবে, চলো এক সাথে বের হই। আঁখি আসিফের ধোনে একটা চুমা দিয়ে বললো, ফ্রি হলেই চলে আসবা বাসায়। আসিফ বললো, নেক্সট ফ্রাইডেতে আসবো ভাবী। রূপা বললো, আমিও।

Leave a Comment