মা ছেলে sex গল্প – বিকলাঙ্গ ছেলে ও সুন্দরী মা

Bangla Choti Golpo New Stories Golpo

মা ছেলে sex গল্প – বিকলাঙ্গ ছেলে ও সুন্দরী মা

মা ছেলে sex গল্প আমি যা লিখছি তা আমার জীবনের সত্যিই ঘটনা। কোনো গল্প নয়। শুধু নাম পরিবর্তন ছাড়া আর কিছুই পরিবর্তন করিনি। বিশ্বাস করা না করা আপনা দের ওপর ছেড়ে দিলাম।

আমার নাম তমাল বণিক। থাকি পূর্ব মেদিনি পুর এর একটা গ্রাম এ। আমি একজন 32 বছরের বিকলাঙ্গ যুবক। কিন্তু এই বিকলাঙ্গ আমার জন্ম থেকে নয়। ঘটনা টা আগের বছরের।

রাজমিস্ত্রি এর কাজ করে খেতাম। কিন্তু ভগবানের তা সহ্য হলো না। বাঁশের ভাড়া থেকে পরে গিয়ে দুটো হাতের হার ভেঙে গুঁড়ো হয়ে গেল।

নিচে পরে যাওয়ার সময় একটা বাঁশের ওপর ধাক্কা লেগে আমার লিঙ্গ তে গুরুতর চোট লাগে। লিঙ্গে লাগা আঘাত এতটাই তীব্র ছিল তাঁর জন্যে অপারেশন করতে হলো। সে কথায় একটু পরে আবার আসছি।

ছোট বেলায় বাবা মারা যাওয়ায় আমার বাড়ি তে আমি আর আমার মা একা থাকি। মায়ের নাম মালতি। যেমন নাম তেমন তাঁর রূপ। মা কে মাগি হিসেবে পেটে কে জানে কতো রাত এই হাতেই হ্যান্ডেল মেরে বীর্য পাত করেছি।

মায়ের বর্ণনা দেই আপনা দের। মা এর বয়েস অলং 48। ফর্সা মোটা রসালো শরীর, চুলের গোছ পাছা অব্দি কোঁকড়ানো নিটোল দুটো 34 সাইজও এর মাই।

কোমর ঢেউ খেলানো চর্বি তে, আর পাছা 36 সাইজ। বয়েস এর চাপ বলতে মুখের চামড়া কিছু টা ঝুলে গেছে আর চুল টা বেশ পেকে গেছে। কিন্তু রাস্তা দিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে চললে কম বয়েসী ছেলে রা মা এর দিকে তাকিয়ে থাকে।কিন্তু মা সারা দিন ঠাকুর পুজো নিয়ে ব্যাস্ত থাকে।

BanglaChoti Daily বান্ধবীকে নিয়ে বান্ধবীর জামাই এর সাথে চোদাচুদি

আমি তাঁর উল্টো। বাবার গড়ন পেয়েছি। একটু বেশি রোগা আর নিগ্রো দের মতো কালো গায়ের রং 6 ফুট উচ্চতা পেয়েছি। আর পেয়ে 9 ইঞ্চির একটা লম্বা কালো বাড়া।

মায়ের পাশে আমায় দাঁড়ালে কেউ বুঝতে পারেনা ওটা আমার জন্মদিন দাত্রী মা। আমাদের বাড়ি তে ঘর 1টাই, 1টা পায়খানা বাথরুম। ছোটোর মধ্যে আমি আমার মা কে নিয়ে বেশ ভালোই ছিলাম।

ঘরে লুঙ্গি পড়তাম কিন্তু কখনো জাঙ্গিয়া পড়তাম না যার ফলে আমার বাড়া টা মা এর সামনে দুলিয়ে দুলিয়ে ঘুরে বেড়াতাম। মা সব দেখতো।

কিন্তু কিছু বলতো না। ভাবতো ছেলের বিয়ের বয়স হয়েছে। মা আমায় খুব স্নেহ করতো। মায়ের মনে আমার প্রতি সন্তান প্রেম ছাড়া আর কিছু নেই টা আমি বুঝতাম। খারাপ ছিলাম আমি।

মায়ের রসালো উপভোগ না করা রূপ দেখে আমার বাড়া লোহার মতো গরম হয়ে যেত। একদিন বাথরুম এর বাল্ব টা কেটে গেল। বাথরুম এর বাল্ব টা পরিবর্তন করতে হলে মই ধরে উঠতে লাগে।

মই ঘরে না থাকায় একটা চেয়ার এর ওপর আরেকটা চেয়ার দিয়ে আমি গামছা পরে উপরে উঠলাম। মা নিচে থেকে বলে উঠলো বাবু পরে যাবি রে। দারা আমি চেয়ার ধরে দাঁড়াচ্ছি নিচে।

আমি গামছা পরে অভ্ভাশ মতো জাঙ্গিয়া না পরেই মা কে আমার কালো বাড়া দেখানোর জন্যে বাল্ব নিয়ে ওপরে উঠলাম। সেই মুহূর্তে আমি একটু উঁচু তে থাকায় মা এর মুখের সামনে আমার গামছার ফাঁক দিয়ে থেকে বাড়া টা বেরিয়ে এলো।

মা লজ্জায় গাল লাল করে মুখের সামনে কালো বাড়া দেখেও শক্ত করে চেয়ার ধরে রইলো। আমি বাল্ব বদলানোর বাহানায় একটু নারা দিতে আমার কালো বাড়া টা মা এর ঠোঁটে ধাক্কা লেগে গেলো।

Bon Er Pasa Choda বোনের দুধ টিপতে টিপতে ঠাপ বাংলা চটি গল্প

মা এবার আমায় ছেড়ে দিয়ে পিছনে সরে গেল আর বললো বাবু তুই এরম কেন ? নিজের মায়ের সাথে কেউ এরম করে? মা কষ্ট পেয়ে কাঁদতে কাঁদতে ঘরে চলে গেলো।

আমি বাল্ব লাগিয়ে নিচে এসে ভাবলাম এরম না করলেই হয়তো ভালো হতো। মা কে গিয়ে গামছা পড়া অবস্থায় জড়িয়ে ধরে মিথ্যে কথা বললাম যে আমি ওটা ইচ্ছা করে করিনি। মা আমায় ধাক্কা মেরে দূরে সরিয়ে দিতে আমার গামছা মায়ের চোখের সামনে খুলে গেল।

মা আবার চোখ বন্ধ করে কাঁদছিলো আর আমায় বললো তুই আমার ছেলে কিন্তু তুই বোধয় আমায় মা বলে মানিস না। তাই এরম করছিস। আমি আর কি বলি।

গামছা তুলে স্নান এ চলে গেলাম কাজে যেতে দেরি হচ্ছে দেখে সেদিন না খেয়েই বেরিয়ে গেলাম। মা তখনো কাঁদছিলো। কাজে গিয়ে মন শান্তি হলোনা ভাবলাম মা এর থেকে ক্ষমা চেয়ে নেবো।

এই ভাবতে ভাবতে 3 তলা সমান ভাড়ায় উঠে সিমেন্ট বালির কাজ করছি এমন সময় বাঁশের ওপর পারি পিছল খেয়ে বাঁশের ওপর আমার লিঙ্গ টা সজোরে ধাক্কা খেয়ে ওখান থেকে মাটি তে পরে যেতে দু হাত ভেঙে গুঁড়ো হয়ে গেল।

সাথে সাথে ধরা ধরি করে সবাই আমার হাসপাতাল এ নিয়ে গেল। মা হাসপাতাল এ এসে আমায় দেখে কাঁদতে শুরু করে দিলো আবার।

ডাক্তার বললো অপারেশন করতে হবে। দু হাত কেটে বাদ দিতে হবে। আর বিচি তে চোট লাগার ফলে একটা শিরা থেকে রক্ত বেরোচ্ছে ওটা বন্ধ করতে হবে।মা এই শুনে এক জায়গায় গা এলিয়ে পরে গেলো।আমার হাত বাদ গেল। বিচি অপারেশন হলো।

ডাক্তার মা কে বললো লিঙ্গের ওই শিরা টা রোজ গরম তেল মালিশ করতে হবে নাহলে যন্ত্রনা হবে আর তাঁর ফলে হয়তো আপনার ছেলে মারা যেতে পারে।

ডাক্তার বললো একটা আয়া রেখে দিন নাহলে আপনি মা হিসেবে দায়িত্ব নিন। আপনার ছেলের বিচি গুলো ঝুলে ফুলে গেছে। রোজ ম্যাসেজ করে দিতে পারলে ও সুস্থ হয়ে উঠবে।

ওর গুদ এতো টাইট যে রনির বাড়া যেন কামড়ে ধরে আছে

এই বলে ডাক্তার আমায় ছেড়ে দিলো। মা শান্তির নিস্সাস নিয়ে বললো আমার ছেলে কে আমি সুস্থ করে তুলবোই। মা আমায় বাড়ি নিয়ে এলো।

জীবন যেন পরিবর্তন হয়ে গেলো আমার হাত না থাকায় আর কাজে যেতে পারবো না। আর কোনো দিন হাত দিয়ে কোনো কাজ করতে পারবো না।

বাড়ি এসে মা বললো আজ থেকে ডাক্তার যা যা বলেছে মা আমার জন্যে নিজেই করে দেবে। সেদিন সন্ধের পর বিছানায় শুয়ে আছি। সেই সময় বিচি তে ব্যাথা শুরু হলো।

বাড়া ফুলে উঠলো, মনে হলো ফেটে যাবে এখুনি। মা দেখে দৌড়ে এসে বললো দারা আমি ব্যবস্থা করছি। আমি অবাক হয়ে ভাবলাম কি ব্যবস্থা করবে মা?

মা তেল গরম করে নিয়ে এসে আমার পাস্যে বসলো। তারপর আমার লুঙ্গি তুলে ডাক্তার এর কথা মতো ওই শিরার ওপর আসতে আসতে নরম হাতে তেল মাখিয়ে ম্যাসেজ করে দিতে লাগলো।

আমি ভাবছি আমি স্বপ্ন দেখছি কিনা। মা এর চোখে জল বেরিয়ে এলো মা বললো এরম টা করতে হবে কখনো ভাবিনি। আমি বললাম তুমি করোনা মা।

আমি মরে যাই আর বেঁচে থেকে কি লাভ। মা জোর গলায় বললো চুপ কর। মায়ের সামনে মরার কথা বলিসনা। মা আসতে আসতে আমার ওই শিরায় হাত বোলাতে লাগলো।

মা বুঝলো না যে এতে আমার বীর্যপাত হতে পারে। মা এক ভাবে শিরা মালিশ করে দিছিলো। আমি আর থাকতে না পেরে মা এর কপাল বরাবর একটা বীর্যের তীর পারলাম।

গরম বীর্য মুখে পড়তেই মা চমকে উঠলো। বললো তুই আবার সুযোগ নিলি? আমি বললাম মা আমি কিছু করিনি। হঠাৎ বেরিয়ে গেল। মা কাঁদতে কাঁদতে ঘেন্নায় আমায় বললো তুই একটা বাজে ছেলে আমার সাথে কথা বলবি না। মা বলে ডাকবি না। বলে মা আমার সামনে থেকে চলে গেলো।

কিছক্ষন পরে আমার বাড়ায় আবার যন্ত্রনা শুরু হলো। আমি চিৎকার করতে লাগলাম। মা পায়খানায় গিয়েছিলো। আমি চিৎকার করছি শুনে মা ল্যাংটো অবস্থায় দৌড়ে এলো।

তাই দেখে আমার বাড়া আরো ব্যাথা হতে লাগলো। মা আমায় তেল নিয়ে এসে ভালো করে ল্যাংটো অবস্থা তেই মালিশ করতে লাগলো। আমি মায়ের দিকে তাকিয়েছিলাম।

মা কে বললাম মা আমার বাড়ার মুন্ডু টা মুখে নেবে? মা কিছু বললো না। আমি কাঁদছি দেখে বললো তোর কি যন্ত্রনা কমছে না?

আমি বললাম যতক্ষণ না বীর্য পাত হয় ততক্ষন ব্যাথা করবে এই শুনে মা কিছু কখন মুখ ঘুরিয়ে বসে রইলো। আমার ব্যাথায় আমি আবার চিৎকার করে উঠলাম।

মা চিৎকার করে কাঁদতে কাঁদতে বললো আচ্ছা দিচ্ছি দিচ্ছি তোকে তুই যা চাষ দিচ্ছি। তুই আমার জীবন টা নরক করে দিলি।

মা এসব বলতে বলতে আমার খাড়া হয়ে থাকা কালো বাড়ার ব্যাঙের ছাড় মতো বড়ো মুন্ডু টা মুখে নিয়ে lollypop এর মতো চুষতে লাগলো। মায়ের ঠোঁট জেনে চোষার কোনো যন্ত্র। new choti

কি নরম তুলতুলে দুটো ঠোঁট আমার কালো শক্ত 9 ইঞ্চি বাড়ার মুন্ডু টাকে খেয়ে নিচ্ছে। মায়ের নরম দুটো বড়ো বড়ো দুধ আমার শক্ত রোগা জম কালো থাই এর ওপর মাখনের মতো গলে যেতে লাগলো।

আমি বিছানার গদির ওপর গা এলিয়ে শুয়ে শুয়ে ভাবছি মা কে দিয়ে আমার কালো বাড়া চোষানোর স্বপ্ন আজ সম্পূর্ণ হলো। এই বিধির বিধান। ভগবানের কাছে প্রার্থনা করলাম এই পরম সুখ আমায় দেওয়ার জন্যে।

2 মিনিটের মধ্যে মায়ের মুখের ভিতর গরম লাভার মতো ঘন বীর্য মায়ের ঠোঁট স্পর্শ করে গলা অব্দি চলে গেলো। মা পুরো বীর্য টা মুখে নিয়ে মাটি তে ফেলে দিলো।

আর দৌড়ে কাঁদতে কাঁদতে বাথরুম এ ঢুকে গেল আর বমি করে দিলো। আমি ওই অবস্থায় শুয়ে শুয়ে কাঁপতে লাগলাম যেন শরীর থেকে কেউ সব বীর্য চুষে বের করে নিলো।

আমার কালো বাড়া শান্ত হয়ে নেতিয়ে পড়লো। এই ভাবে আমার মা রোজ আমার বাড়া চুষে আমার শিরার ব্যাথা কমিয়ে দেয়। মা ছেলে sex গল্প – বিকলাঙ্গ ছেলে ও সুন্দরী মা

Bangla Golpo

Leave a Comment