মায়ের যৌবন – ১১ | মা ছেলের হানিমুন

Bangla Choti Golpo

পরের দিন ভোরে মালার ঘুম ভাঙলো আর দেখলো সুজয় আর ও ল্যাংটো হয়ে শুয়ে আছে। বিছানা থেকে উঠে আয়নায় নিজেকে দেখলো যে সিঁদুর টা সারা মুখে লেগে আছে আর শরীরের অনেক জায়গায় লাল লাল দাগ। মালার নিজেকে নব বধূ মনে হলো আর তারপর জানলার পর্দা সরিয়ে দেখলো সূর্যের আলো টা কাঞ্চনজঙ্ঘার উপর পড়ছে আর সে যেনো এক অপূর্ব মনোরম দৃশ্য। জানলায় হাত দিয়ে ল্যাংটো অবস্থায় এক মনে মালা সেই অপূর্ব দৃশ্য দেখতে লাগলো।সুজয়ের ঘুম ভাঙলে সে দেখে মা জানলা দিয়ে বাইরের দৃশ্য দেখছে আর মায়ের পাছা টা যেনো ওকে নিমন্ত্রণ করছে। মায়ের যৌবন দেখে সুজয়ের বাঁড়া টা আবার ঠাটিয়ে গেছে। সুজয় আস্তে আস্তে বিছানা থেকে উঠে মায়ের পেছনে দাঁড়িয়ে মায়ের পাছায় বাঁড়া টা ঘষতে লাগলো। মালা চমকে গিয়ে পেছন ফিরে একগাল হেসে বললো ও আচ্ছা আমার ছেলের তাহলে এই ইচ্ছা। ঠিক আছে তাহলে ওইভাবেই চোদ আমাকে।

এই কথা বলে মালা দুই হাত জানলায় রেখে নিজের পা দুটো ছড়িয়ে দাঁড়ালো। সুজয় তখন মালার পিছনে পসিশন নিয়ে দাঁড়ালো। মায়ের মাংসল পাছাটা সে এখন প্রান ভরে উপভোগ করবে। তাঁর সামনে মা পোঁদ উঁচু করে দাঁড়িয়ে আছে আর মায়ের রসালো গুদ টা ভালো মতোই দেখা যাচ্ছে। এর থেকে ভাল সুযোগ আর কি হতে পারে। সুজন দুই হাত দিয়ে মালার পাছার দাবনা ধরে জোরে চাপ দিলো। মালা চমকে উঠে বললো সোনা এসব কি করছিস তুই?
সুজয় : মা তুমি চুপচাপ শুধু দেখো আমি কি করি তোমার সাথে। এরপর সুজয় হাঁটু গেড়ে বসে মায়ের গুদে মুখ টা চেপে ধরে চাটতে শুরু করেছে। মালার জন্য এটা একদমই নতুন ব্যাপার। তাই সে নিজেকে সামলাতে পারছে।

তাঁর পুরো শরীর এখন থর থর করে কাপছে।সুজন খুবই মজা পাচ্ছে মায়ের গুদ চাটতে। সে এটাও বুঝতে পারছে মা এতে সুখ পাচ্ছে। তাই সে আরও বেশি থুতু মুখে এনে আয়েশ করে গুদের ফুটো চাটতে লাগলো। মায়ের গুদ থেকে আসা গন্ধটা সুজনকে পাগল করে দিচ্ছে। গুদের মুখটা একদম ভিজে গেছে। সুজয় হাত দিয়ে নরম দাবনাগুলো সরিয়ে দিয়ে মায়ের গুদের কোট মুখে নিয়ে চুষতে শুরু করলো । মালা প্রায় সাথে সাথেই শীৎকার দিয়ে পোঁদটা ছেলের দিকে আরও উঁচু করে ধরলো আর গুদ টা সুজয়ের মুখের সাথে চেপে ধরলো।সুজয় জিভ দিয়ে বেশ কয়েকবার গুদের চারপাশটা জোরে জোরে চাটা দিলো তারপর নিজের উঠে দাঁড়িয়ে নিজের শক্ত বাঁড়াটা নিয়ে মায়ের রসে ভেজা গুদের মুখে রেখে হালকা চাপ দিলো। অনায়েসেই ওঁর বাঁড়াটা মালার বালে ঢাকা গুদে ঢুকে গেল। এরপর সুজয় কোমর নাড়িয়ে ডগি স্টাইলে নিজের মাকে ঠাপাতে লাগলো। পিছন থেকে অনবরত ঠাপের কারনে মালার মাই গুলো জোরে জোরে দুলতে শুরু করলো ।

সুজয় তখন পিছন থেকে মায়ের ঝুলতে থাকা মাইদুটো দুই হাতে ধরে টিপতে লাগলো। আর সেই সাথে ঠাপানোও চালু রাখলো।মালা উত্তেজনায় পাগল হয়ে জোরে জোরে শীৎকার দিতে লাগলো।
মালা : হ্যঁ সোনা মানিক আমার, আমাকে চোদো, আমাকে চোদো, আমাকে চোদো। নিজের ওই মুগুরের মত ল্যাওড়াটা দিয়ে আমাকে চুদে দে আর আমার গুদটা নিজের ফ্যেদা দিয়ে ভরিয়ে দে , সুজয়। আমি এখন তোর আদর, তোর শুধু তোর চোদা, তোর গাদন খেতে চাই। সুজয় এক নাগাড়ে মালা কে চুদতে চুদতে বললো তোমার অপূর্ব গুদ মেরে যে কি সুখ বলে বোঝাতে পারবো না মা তোমার মতো সেক্সি মা কে ছেড়ে আমি থাকতে পারবো না।

মালা : আহহহঃ আাহহহহঃ ওওহহহহঃ সোনা জোরেরররররর আরররওওও জোরে আরও জোরে মার্ আমার গুদ পাঠিয়ে দে, আমার পেতে তোর বাচ্চা দিয়ে দে ওঃ মা কি আরাম আমার ছেলের বাঁড়া দিয়ে আমার গুদের সব রস নিংড়ে নেবে চোদ মা কে চোদ সোনা এই বলে নিজের গুদ টা দিয়ে ছেলের বাঁড়া টা কামড়াতে লাগলো। মালার কথা শুনে সুজয় আরো উত্তেজিত হয়ে জোরে জোরে ঠাপ মারতে মারতে মায়ের মাই দুটো আরো জোরে টিপতে লাগলো। এদিকে মালা নিয়ে গুদের জল খসিয়ে দিয়েছে। রস ভর্তি গুদ মারায় পচ পচ শব্দ হচ্ছিলো। প্রায় ২০-৩০ টা লম্বা ঠাপ মারার পর সুজয় আর সামলাতে না পেরে বাঁড়া টা তাড়াতাড়ি মায়ের গুদ থেকে বের করে নিয়ে মায়ের হাত টা ধরে নিজের সামনে বসিয়ে দিয়ে বাঁড়া টা মায়ের মুখে ঢুকিয়ে দিলো। মালা চমকে গেলেও নিজেকে সামলে নিলো আর ছেলের বাঁড়া টা একটু চুষতেই সুজয় বাঁড়ার সমস্ত রস মায়ের মুখে ঢেলে দিলো। মালা পরম আনন্দে ছেলের বাঁড়া চুষতে চুষতে সব রস খেয়ে নিলো।

সুজয় : উ ওহ মা.. খুব আরাম পেলাম.. তুমি সব রস খেয়ে নিলে? মালা কামুক হাসি দিয়ে বললো : এতো দামি জিনিস কেউ নষ্ট করেbতোর বাঁড়ার রস টা খুব টেস্টি। এই বলে নিজের জিভ দিয়ে মালা সুজয়ের বাঁড়া টা চেটে চেটে পরিষ্কার করে দিলো।
সুজয় তখন মালা কে বিছানায় শুইয়ে মায়ের গুদের সব রস চেটে পরিষ্কার করলো। তারপর মা আর ছেলে দুজন দুজন কে জড়িয়ে ধরে পাগলের মতো চুমু খেতে খেতে পরস্পরের গুদ আর বাঁড়ার রস টেস্ট করতে লাগলো। সুজয় : সত্যি মা.. তুমি যা সুখ দিলে সেরকম কেউ দিতে পারবে না। এই ভাবে আমরা মা ছেলে পরস্পরকে চুদে চুদে সুখে থাকবো।
মালা এই কথা শুনে সুজয়ের বুকে মজার ছলে কিল দিয়ে বলল দুষ্ট ছেলে কোথাকার, মুখে কিছুই আটকায় না। এই বলে সুজয়ের মাথা টা নিজের বুকে রেখে দিলো আর কিছুক্ষনের মধ্যে মা আর ছেলে চোদার সুখে আর ক্লান্তিতে ঘুমিয়ে পড়লো।

দার্জিলিং এ আরো এক দিন কাটালো আর সারাদিন রাত মালা আর সুজয় মা ছেলে বিভিন্ন চোদন ভঙ্গিতে চুদে চুদে নিজেদের যৌনসুখে সুখী করলো।কলকাতায় ফিরে আসতেই সুতপা মালা কে ফোন করে জানালো যে ১০ দিন পরের একটা শুভ দিনে সুজয় আর সোমার বিয়ে টা করতে চায়। মালা শুনে সুজয়ের সাথে একবার কথা বলে সুতপা কে জানিয়ে দিলো। দুই বাড়িতেই কেনাকাটা শুরু হলো। এর মধ্যে একরাতে উদ্দাম চোদাচুদি করার পরে মালা আর সুজয় শুয়ে আছে। মালা: সুজয়, এবার তো তোর বিয়ের দিন এগিয়ে আসছে।
সুজয়: হ্যাঁ, মা .. তুমি কি ভাবছো?
মালা: বুঝতে পারছি না, তোকে আমি এতটাই ভালোবেসে ফেলেছি যে এক কি করে তোকে ছাড়া থাকবো।
সুজয় তখন মালার কপালে একটা চুমু খেয়ে বললো: মা, বিয়ের পরে তো আমরা সবাই একসাথে থাকবো, তুমি চিন্তা কেন করছো?
মালা: সেটা ঠিক, কিন্তু সুতপা আর সোমা কি মেনে নেবে আমাদের সম্পর্ক টা। সুজয়: চিন্তা করো না মা, তোমাদের তিন জনকেই একসাথে চুদবো।

এই বলে মালার মাই দুটো জোরে টিপে দিলো।
মালা: উউ লাগছে না সেতো বুঝলাম, কিন্তু কি ভাবে করবি কিছু ভেবেছিস। সোমা কে তো চুদেছিস কিন্তু সুতপা তো এখনো বাকি আছে।
সুজয় : আমি ভাবছি বিয়ের আগেই সুতপা মাসী কি পটিয়ে নেবো তাহলে বিয়ের পর মা আর মেয়ে কে নিয়ে কোনো চিন্তা করতে হবে না তুমি কি বোলো মা? মালা সেটাই চাইছিলো যাতে বিয়ের পরে ছেলের সাথে নিজের সম্পর্ক টা চালিয়ে যেতে পারে।
মালা: সুতপা যা সেক্সি মাগী ওকে কাবু করতে তোর বেশি সময় লাগবে না, একটু চেষ্টা করলেই কাপড় তুলে গুদ খুলে দেবে তোর জন্য।

মায়ের কোথায় সুজয় অবাক হয়ে গিয়ে মা কে জিজ্ঞেস করে তুমি কি করে জানলে?
মালা তখন ধরা পরে যাবার ভয়ে বললো আমার বান্ধবী তাই আমি ভালোই জানি ও কি রকম? সুজয়: মা .. আমার মনে হয় তুমি কিছু লুকাচ্ছো আমার কাছে?
মালা: আরে না রে সোনা আমি জানি সুতপা গরম হলে সামনে যাঁকে পায় তাঁকে দিয়েই নিজের গুদের খিদে মেটায়। উত্তেজনায় আবার বেফাঁস কথা বলে ফেলে মালা আর সজয় সেটা ধরে ফেলে। এরপর সুজয় মালা কে চেপে ধরে জিজ্ঞেস করে মা .. আমি জানি তুমি কিছু লুকোতে চাইছো… প্লিজ বোলো। মালা তখন ছেলের জেদের কাছে হার স্বীকার করে নেয় আর সুতপার বাড়িতে যেদিন গিয়েছিলো সেদিনকার সব কথা ছেলেকে বলে।

এমনকি সুতপার আর তাঁর সোমার ঘরের জানলায় দাঁড়িয়ে চোদাচুদি দেখা থেকে নিজের গুদ চাটাচাটি পর্যন্ত। সব বলে মালা চুপ করে ছেলের দিকে তাকিয়ে থাকে। এদিকে মা আর সুতপা মাসীর সমকামীর গল্প শুনতে শুনতে সুজয়ের বাঁড়া শক্ত হয়ে যায় আর উত্তেজিত হয়ে মায়ের উপর শুয়ে মায়ের গুদে নিজের বাঁড়া টা এক ধাক্কায় ঢুকিয়ে দিয়ে ঠাপ মারা শুরু করে। মালা চমকে গিয়ে নিজেকে সামলে নেয় আর বুঝতে পারে ছেলে গরম হয়ে গেছে। চুদতে চুদতে সুজয় বলে মা তুমি আর সুতপা মাসী দুজনেই খুব সেক্সি। তোমাদের দুজন কে এক বিছানায় ফেলে চুদলে আমি শান্তি পাবো।
মালা : আঃআঃআঃ কি চুদ্ছিস রে সোনা তাই দিস আমরা দুজনেই তোর বাঁধা মাগী হয়ে তোর বাঁড়ার চোদন খাবো।

চোদ সোনা আরো জোরে জোরে চুদে দে তোর মা কে। সুজয় দুহাতে মায়ের মাই দুটো জোরে জোরে টিপতে টিপতে পছ তুলে তুলে মায়ের গুদে ঠাপ মেরে যাচ্ছে। সুজয়: হ্যাঁ গো.. তাই দেবো.. সুতপা মাগীর গুদ টা কেমন গো মা..তুমি তো টেস্ট করে নিয়েছো। সুজয় কথায় মালা আরো গরম হয়ে বলে মায়ের মুখে অন্যের গুদের কথা শুনে বুঝি গরম হয়ে গেছিস।
সুজয়: হ্যাঁ গো.. আমার সেক্সি যুবতী মা.. বোলো না।
মালা ছেলের চোদন খেতে খেতে বলে সোমার গুদের থেকে একটু বড়ো সুতপার গুদ। মা আর মেয়ে দুজনেরই কামানো গুদ। মায়ের কথা শুনে সুজয় মনে মনে কল্পনা করে নিলো সুতপার গুদ টা কেমন হবে।

সেটা ভেবে আরো উত্তেজিত হয়ে মালার গুদে আরও ১০-১৫ টা ঠাপ মেরে এক গাদা রস ঢেলে দিলো আর ছেলের সাথে সাথে মালাও নিজের গুদের জল ছেড়ে দিলো।
সুজয়: উ ও কি আরাম পেলাম চিন্তা করো না মা খুব তাড়াতড়ি তোমার বান্ধবীর গুদ টা মারবো।
ছেলের কথায় মালা হেসে ফেললো। কিছুক্ষন কথা বলার পরে মালা আর সুজয় ঘুমিয়ে পড়লো।
পরের দিন সকালে সুজয়ের ঘুম ভাঙলো মালার ডাকাডাকি তে। সুজয় ঘড়ির দিকে তাকিয়ে দেখে ১০ টা বাজে।

তাড়াতাড়ি বিছানা থেকে উঠে মায়ের হাত থেকে চায়ের কাপ টা নিয়ে চা খেতে লাগলো।
মালা সুজয়ের পাশে এসে বসলো। মালা: শোন সুজয় সুতপা ফোন করে ছিলো।
সুজয়: কি বলছিলো মা?
মালা: সুতপা তোর জন্য পাঞ্জাবি পায়জামা আর একটা ব্লেজার কিনেছে তাই বললো তোকে যেন দুপুরে একবার পাঠিয়ে দি তাহলে মাপ টা দেখে নেবে। এই বলে মালা মুচকি মুচকি হাসতে লাগলো আর সেটা দেখে সুজয় মায়ের দিকে হাঁ করে তাকালো। সুজয়: তুমি হাসছো কেন।
মালা: তুই কাল রাতে যেটা প্ল্যান করছিলিস সেটা মনে হয় আজকেই হয়ে যাবে।
সুজয় : তুমি কি করে বলছো এটা হবে? কারণ সোমা ও তো ঘরে থাকবে আর সোমার সামনে তাঁর মা কে কি করে চুদবো?

মালা ছেলের গালে একটা চুমু দিয়ে বললো সোমা তো কলেজে গেছে আর সুতপা তোকে দুপুরে কেন ডাকলো? সুজয় এবার বুঝতে পারলো।

মালা: এবার বুঝতে পারছিস। কাল রাতে নিজের মা কে চুদলি এবার দুপুরে হবো শাশুড়ি কে চুদবি। এই বলে ছেলের গায়ে হালকা একটা ধাক্কা দিয়ে কামুক ভাবে হাসলো। সুজয় ও মায়ের কথা শুনে হেসে দিলো। এই বলে মালা চায়ের কাপ নিয়ে হাসতে হাসতে রান্না ঘরে চলে গেলো। সুজয় ও বাথরুমে চলে গিয়ে স্নান করতে করতে নিজের বাঁড়া টা পরিষ্কার করতে করতে দুপুরে সুতপা কে কেমন ভাবে চুদবে সেটা ভাবতে লাগলো। দুপুরে মা আর চলে একসাথে খেতে বসলো। সুজয় দেখে ৪ খানা ডিম্ সেদ্ধ দেখে মায়ের দিকে তাকালো।
মালা : ভালো করে খেয়ে নে, দুপুরে আবার তো ঢালবি। সুজয় মায়ের কথা শুনে খুব লজ্জা পেয়ে গেলো আর বললো মা .. তুমি না কি কি বোলো সত্যি তুমি পারো ? মালা: আচ্ছা তুমি চুদতে পারো ভালোই আর আমি কিছু বললেই লজ্জা!

তোকে ভালো করে খাওয়া দাওযা করতে হবে না হলে আমাদের তিন তিন খানা সেক্সি মাগী কে সুখী কি করে করবি?
সুজয় কিছু না বলে হাসলো আর মনে মনে ভাবলো মা এখন কত ফ্রি হয়ে গেছে আর মুখের ভাষায় কোনো বাঁধন নেই।
দুজনে একসাথে খাওয়া শেষ করলো তারপর সুজয় ড্রেস পরে মা কে একটা গভীর চুমু খেলো। মালা : আমায় যেমন সুখ দিয়েছিস ঠিক সেইভাবে সুতপা কেও সুখ দিবি.. ও আমার মতো অনেক দিনের ক্ষুদার্ত ।
সুজয় : চিন্তা করো না মা সব আমি ঠিক করে দেবো আর রাতে তুমি তৈরী থেকো আজ রাতে তোমাকেও সুখী করবো।

ছেলের কথা শুনে মালার গুদ টা একটু ভিজে যায় আর মনে মনে মালা খুব খুশি হয়। এরপর সুজয় বাড়ি থেকে বেরিয়ে গেলে মালা দরজা বন্ধ করে বাসন ধুতে শুরু করে।

New Stories Golpo

Leave a Comment